somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

জর্জিয়ান গাইডস্টোন ও নতুন বিশ্বের দশটি নির্দেশনা

২৭ শে মার্চ, ২০১৭ রাত ১১:৫৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


ছবি: জর্জিয়া গাইডেস্টোন

একটি রহস্যময়ী সৃতিসৌধ হল জর্জিয়া গাইডেস্টোন, যাতে নতুন বিশ্বের ১০টি নির্দেশনা লিপিব্ধ করা হয়েছে। প্রথম নির্দেশনাতেই লেখা রয়েছে ভয়ংকর তথ্য। এতে নির্দেশনা রয়েছে পৃথিবীর জনসংখ্যা মাত্র ৫০০মিলিয়ন বা ৫০ কোটির নিচে রাখা। জর্জিয়া গাইডেস্টোনটি এলবার্ট কাইন্টিতে অবস্থিত যা মুল্যবান গ্রানাইট পাথরের তৈরী। গ্রানাইটের স্থাপনাটি ৬টি স্লাবে ২০ ফুট উচ্চতা সম্পন্ন। যার ওজন প্রায় 240,000 পাউন্ড। কিন্তু এই স্থাপনাটিই মুল আকর্ষন নয় আকর্ষন বা রহস্য হল এর গায়ে অংকিত মেসেজ বা নির্দেশনা। নির্দেশনা গুলো হল “Age of Reason” এর জন্য। “New World Order” বাস্তবায়নের জন্য মুল নির্দেশনা এটি যার মধ্য রয়েছে অবিশ্বাস্যআকারে পৃথিবীর জনসংক্যা হ্রাস, এক বিশ্ব সরকার ও নতুন স্পিরিট বা দর্শনের যুগ। আরেকটি রহস্য হল এর লেখক বা পরিকল্পনাকারীরর নাম সর্ম্পর্ণ গোপন রাখা হয়েছে।

যাইহোক, এই গ্রুপগুলো তাদের প্লান বাস্তবায়ন করার জন্য নতুন উপায়ে শাসনব্যবস্থার কিছু যুক্তি প্রদান করেছে যা পূর্বে কখনো অনলাইনে আলোচনা করা হয়নি। গাইডস্টেনটি occult Secret Societies কর্তক পরিকল্পিত আদর্শ রাষ্ট্রের বিষয়টিই বর্ণনা করেছে। মনুমেন্টটি secret societies , ওয়াল্ড এলিট এবং তাদের স্বপ্নের New World Order এর মধ্য সম্পর্কের প্রমান পেশ করে।



ছাবি: গাইডস্টোন মুমেনস্ট

গাইডসেআটনটিতে রয়েছে প্রধান ৪টি পাথরের ব্লক যাতে রয়েছে ৮টি ভাষায় লিখিত ১০টি নির্দেশনা । ভাষাগুলো হল ইংলিশ, স্প্যানিশ, সোহাইলি, হিন্দি, হিব্রু, আরবি, চীনা ও রাশিয়ান। স্তাপনার উপরিভাগে প্রাচীন ৪টি লিপি Babylonian, Classical Greek, Sanskrit, and Egyptian hieroglyphs লিপিবদ্ধ রয়েছে সংক্ষিপ্ত মেসেজ। এটি উল্লেখ্য যে, প্রাচীন এই ৪টি লিপি Freemasons and the Rosicrucians সহ ওকাল্ট স্কুলে শিক্ষাদানে বিশেষ গুরুত্ব রয়েছে।


প্রধান ৪ টি পাথর এমনভাবে “paddlewheel” এর উপর স্থাপন করা যাতে পুরা বছরই সুর্যের আলো এটিকে এড়িয়ে যেতে না পারে। এবং সুর্য়ের ১৮.৬ বছরের সাইকেলে সুর্য উদয় ও অস্তের চরম বিন্দুও এখান থেকে দেখা য়ায়।



ছাব: সুর্য ও গাইডস্টোন

গাইডস্টোনের বেইজে স্থাপনার কিছু বর্ণনা রয়েছে। এটিকে টাইম ক্যাপসুল ও বলা হয় যা স্থাপনার নীচে অবস্থিত। time capsule এর বর্ননাও সর্ম্পর্ন রহস্যময়ী যাতে এস্ট্রনমিকাল ফিচার নামে কন্টেন্ট লেখা হয়েছে। time capsule এর ওপেনিং তারিখও খালি রাখা হয়েছে।


ছবি: time capsule

গাইডস্টোনটির ডিজা্এন এস্টনমিক্যাল বৈীশষ্ট টির রয়েছে বিশেষ গুরুত্ব। Freemasons and the Rosicrucian সহ সিক্রেট সোসাইটরা তাদের sacred knowledge”. ধারণ করার জন্য মনুমেন্ট তৈরী করে।



ছবি: ইংলিশ ভার্সনে ১০ টি নির্দেশনা

নতুন যুগের ১০ টি নির্দেশনা হল:
১- ন্যাচারের সাথে নিবিড় ব্যালান্সের মাধ্যমে পৃথিবীর জনসংখ্যা ৫০০ মিলিয়ন বা ৫০ কোচট এর নীচে রাখা।
২- ফিটনেস ও বৈচিত্রতার উন্নয়নের জন্য দক্ষতার সাথে প্রজননন শিক্ষা প্রদান করা।
৩- মানবতাকে নুতুন একটি ভাষার মাধমৈ একত্র করা।
৪- আবেগ, বিশ্বাস, ঐতিহ্যকে কৌশলে শাসন করা।
৫- জনগণ এবং জাতীকে সঠিক আইন ও বিচারেরর মাধমে রক্ষা করা।
৬- বিশ্ব কোর্টে সকল বাহ্যিক সমস্যা মাধান করে সকল জাতিকে অভ্যন্তরীনভঅবে শাসন করা।
৭- ক্ষুদ্র আইন ও অপ্রয়োজনীয় অফিসালদের পরিহার করা।
৮- সামাজিক দায়ত্বতার সাথে ব্যাক্তিগত অধিকারকে ভারসাম্য করা।
৯- অসীমের সাথে মিলিয়ে সত্য, সুন্দর ও ভালবাসাকে মুল্যান করা।( Prize truth – beauty – love – seeking harmony with the infinite.)
১০- পৃথিবীর জন্য ক্যানসার হইয়ো না। প্রকৃতির জন্য যায়গা করে দাও।প্রকৃতির জন্য যায়গা করে দাও। (Be not a cancer on the earth – Leave room for nature – Leave room for nature.)


গাইডস্টোনটি অস্বাভাবিকভাবে বিশ্বজনসংখ্যা হ্রাস করার কথা বলছে। নতুন বিশ্বভাষার অভিযোজন বিশ্ব কোর্ট এবং সরকার কর্তক চাপিয়ে দেয়া প্রজননবিদ্যা। অন্য কথায় বলতে গেলে New World Order এর ব্লু প্রিন্ট।

Depopulation, Planned Parenthood and Eugenics:
প্রথম নির্দেশনাটি বলতে গেলে একেবারেই ভয়ংকর। কারণ নির্দেশনা মতে পৃথিবঅর প্রতি ১৩
জন মানুষের মধ্য ১২ জনই থাকবে না। মুলত পৃথিবীর সকল লোকই উধাও হয়ে যাবে যারা থাকবে তাদের সংখ্যা বর্তমান ভারতের সর্ম্পর্ন জনসংখ্যার অর্ধেক হবে। পৃথিবীর জনসংখ্যা যদি এখন ৬.৭ বিলিয়ন হয় তাহলে নির্দেশনা মতে ৯২.৫৪ ভাগ লোকই অতিরিক্ত। বেচে যাওয়া এই নগন্য সংখ্যা সংখ্যাটা খুবই মর্মদায়ক। কিন্তু যারা বেচে থাকবে তারা কে? পৃথিবীর সবচেয়ে ধনী লোকেরা। এটি কি পরিকল্পিত কর্মসূচী?(Is this predictive programming?)

গাইডস্টোনের সর্বশেষ নির্দেশনা হল “Be not a cancer on the earth – leave room for nature – leave room for nature” এটিও খুবই ডিস্টার্বিং কারণ এতে মানব জীবনকে পৃথীবিতে ক্যান্সারের সাথে তুলনা কর হয়েছে। মুলত এই কথার িীবত্তিতেই পুরো পৃথিবীর সকল মানুষকেই নিমুল করার যুক্তি খোজা হয়েছে। ব্যপক জনসংখ্যা হ্রাস এর কথা ওয়াল্ড এলিট সহ গুরুত্বর্পর্ন কিছু ব্যাক্তি স্পষ্টই ঘোষনা করেছে। ১৯৮৮ সালে বৃটেনের Prince Philip আমার ইচ্ছা আমি যদি পৃথিবীতে পুনর্জম্মলাভ করতাম তবে এমন একটি ধংস্বাত্বক ভাইরাস (“a deadly virus”) নিয়ে আসতাম যাতে পৃথিবীর জনসংখ্যা অর্ধেকে নেমে আসত।

সাম্্রতিক সময়ে বিল গেটস বলেছেন- পৃথিবীতে আজকে ৬.৮ বিলিয়ন জনসংখ্যা রয়েছে যা ৯ বিলিয়ন হবার দিকে যাচ্ছে। এখন যদি আমরা একটি বড় ধরনের কাজ করি নতুন ভ্যাকসিন, স্বাস্থ সেবা এবং সুপ্রনন স্বাস্থ সেবাতে তাহলে হয়তো আমরা পৃতিভীর জনসংখ্যা ১০-১৫% হারে কমিয়ে দিতে পারতাম।(Now if we do a really great job on new vaccines, health care, reproductive health services, we could lower that by perhaps 10 or 15 percent.) উল্লেখ্য জাতিসংঘের স্বাস্থ সেবায় প্রায় সর্ম্পর্ন সাহায্য দান করে গেটস ফাউন্ডেশন।

সান্ডে টাইম মে ২০০৯ এর বর্ণনা মতে- কতিপয় শীর্ষ আমেরকিান বিলিয়নেয়ার গোপন মিটিংয়ে তাদের সম্পদ কিভাবে বিশ্বজনসংখ্যা হ্রাস করে শিক্ষা ও স্বাস্থ উন্নয়ংনের জন্য কাজে লাগানো যায় এ বিষয়ে আলোচনা করে। Microsoft co-founder বিল গেটস এসব পরিবর্তনের জন্য রাজনেতিক ও ধর্মীয় বাধা অতিক্রমের জন্য যৌথ ফেসের বিষয়ে আলোচনা করেন। সান্ডে টাইমস মতে এই ক্লাবের অন্তভুক্ত হলেন- David Rockefeller Jr, the patriarch of America’s wealthiest dynasty, Warren Buffett and George Soros, the financiers, Michael Bloomberg, the mayor of New York, and the media moguls Ted Turner and Oprah Winfrey.”

(বিশ্ব কাপানো হ্যাঁ বিশ্ব কাপানো নেতা জোসেফ স্টালিন যার মতবাদ প্রতিষ্ঠার জন্য ৪০ ও ৫০ এর দশকে প্রয় ৬৫ মিলিয়ন স্বদেশিী মানুষ নিহত হল তারই জম্মভুমি জর্জিয়াতে এসব নতুন থিম/মনুমেন্ট কী ঈঙ্তি করছে? নতুন স্টালিন? নাকি স্টালিনের শত্রু কর্তক প্রতিশোধ নেয়ার জন্য এসব আয়োজন?)

এ ধরনের আরেকটি সাইট পড়তে চাইলে: Click This Link
See My Article for more info : 1. ডুমস ডে সীড ভল্ট: বিল গেটস, রকফেলার এবং জিএমও জায়ান্ট মনসান্টো কি ভিন্ন কিছূ ভাবে?: Click This Link

2. থিম সিটি আস্তানা, কাজাখাস্তান: Click This Link
3. ডেভিড রকফেলার: শতোর্ধ সবচেয়ে ধনী ও পৃথিবীর ইতিহাস মেকার : Click This Link

4.: ওয়াল্ড লিডার এন্ড দ্যা ওকাল্ট:: Click This Link

5. বোহেমিয়ান গ্রোভ: অজানা জগতের ইতিহাস: Click This Link

6.: ব্লাক মাস রিচুয়াল: অজানা জগতের ইতিহাস: Click This Lin


সোর্স: Click This Link
সর্বশেষ এডিট : ২৯ শে মার্চ, ২০১৭ সকাল ৭:৪৮
৮টি মন্তব্য ৯টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

মেঘ ভাসে - বৃষ্টি নামে

লিখেছেন লাইলী আরজুমান খানম লায়লা, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩১

সেই ছোট বেলার কথা। চৈত্রের দাবানলে আমাদের বিরাট পুকুর প্রায় শুকিয়ে যায় যায় অবস্থা। আশেপাশের জমিজমা শুকিয়ে ফেটে চৌচির। গরমে আমাদের শীতল কুয়া হঠাৎই অশীতল হয়ে উঠলো। আম, জাম, কাঁঠাল,... ...বাকিটুকু পড়ুন

= নিরস জীবনের প্রতিচ্ছবি=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৪১



এখন সময় নেই আর ভালোবাসার
ব্যস্ততার ঘাড়ে পা ঝুলিয়ে নিথর বসেছি,
চাইলেও ফেরত আসা যাবে না এখানে
সময় অল্প, গুছাতে হবে জমে যাওয়া কাজ।

বাতাসে সময় কুঁড়িয়েছি মুঠো ভরে
অবসরের বুকে শুয়ে বসে... ...বাকিটুকু পড়ুন

Instrumentation & Control (INC) সাবজেক্ট বাংলাদেশে নেই

লিখেছেন মায়াস্পর্শ, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৫




শিক্ষা ব্যবস্থার মান যে বাংলাদেশে এক্কেবারেই খারাপ তা বলার কোনো সুযোগ নেই। সারাদিন শিক্ষার মান নিয়ে চেঁচামেচি করলেও বাংলাদেশের শিক্ষার্থীরাই বিশ্বের অনেক উন্নত দেশে সার্ভিস দিয়ে... ...বাকিটুকু পড়ুন

জীবনের গল্প

লিখেছেন ঢাকার লোক, ২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৩৫

মাত্র মাস দুই আগে আমার এক আত্মীয়ের সাথে দেখা আমার এক বোনের বাড়ি। তার স্ত্রী মারা গেছেন তার সপ্তাহ দুই আগে। মক্কায় উমরাহ করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে... ...বাকিটুকু পড়ুন

অভিমান

লিখেছেন জিনাত নাজিয়া, ২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:১২

" অভিমান "

তোমার ঠোঁটে বোল শিখেছি
তুমি আমার মা, কেমন করে
ভুলছ আমায় বলতে
পারিনা। এমন করে চলে
গেলে, ফিরে ও এলেনা। হয়তো
তোমার সুখেই কাটছে দিন,
আমায় ভাবছ না।

আমি এখন সাগর... ...বাকিটুকু পড়ুন

×