somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

স্যাটান প্রিন্স অব দিস ওয়াল্ড: (পর্ব্ 07)

২৪ শে এপ্রিল, ২০১৭ রাত ১০:৪১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



স্যাটান কেন স্বর্গে গডের শ্রেষ্টত্বকে চ্যালেন্জ করলেন এবং স্যাটান ও লুসিফারের মধ্য সম্পর্ক কী এ বিষয়ে পবিত্র গ্রন্থে (বাইবেল) বিস্তারিত বলা হয়নি। অপরদিকে অধিকাংশ মানুষই মনে করে যে স্যাটান এবং লুসিফার একই সুপারন্যাচারাল জীব। কিন্তু যারা ধরাছোয়ার বাইরে থেকে বিভন্ন সময় W.R.M (World Revolutionary Movement) পরিচালনা করে তাদের গোপনীয় লেখা থেকে জানা যায় যে, যারা W.R.M এর বিপ্লব পরিচালনা করে তারা Luciferians। আমার (লেখক )বিশ্বাস মতে- গড (Adonay) হলেন ন্যয় পরায়ন এবং দয়ালুঅ তিনি পৃথিবীতে মানুষকে যেই দায়িত্ব দিয়ে পাঠিয়েছেন তা সম্পাদনে সে ভাল এবং মন্দ উভয় বিষয়ই জানতে পারবে।


কিন্তু যারা W.R.M পরিচালনা করছে তারা বলে যে, Lucifer হল God। তারা আমদের গডকে Adonay হিসেবে উল্লেখ করে। তারা দাবি করে লুসিফার হল আলোর বা জ্ঞানের ধারক এবং ভাল গড (“Holder of the light,” “The God of Goodness,”) লুসিফার Adonay এর বিরুদ্ধে মানুষের জন্য সংগ্রাম করছে এবং Adonay হল অন্ধকার ও অশুভ এবং সকল অনাচারের গড (?)। Albert Pike যিনি লুসিফারিয়ানদের যুদ্ধ ও বিপ্লব পরিচালনার জন্য সামরিক ব্লু-প্রিন্ট/লুসিফারিয়ান কন্সপিরেসিকে পৃথিবীতে চুড়ান্ত পর্যায়ে নিয়ে আসার কাজ করেছেন তিনি তার অনুসারীদের লেখেছেন যে, স্যাটান যদিও প্রিন্স অব দিস ওয়াল্ড তবু সে লুসিফাারের অধীন।


ছবি: আলবার্ট পাইক

লুসিফরিয়ান ডকট্রিন শিক্ষা দেয় যে, স্যাটান পৃথিবীতে মানব এজেন্ট ব্যবহার করে Luciferian conspiracy কে এমন পর্যায়ে উন্নীত করেছিল যে, তা দমন করার জন্য সেন্ট মিখাইলকে Jesus Christ আকারে পৃথিবীতে পাঠিয়েছিল। যারা স্যাটান কে Prince of the World,” এবং লুসিফারকে স্বর্গ জগতের গড হিসেবে আর্চনা করে তারা দাবি করে যে, Jesus Christ পৃথিবীতে তার মিশন বাস্তবায়ন করতে ব্যার্থ হয়েছে। তারা দাবি করে যে, যখন Jesus Christ স্যাটানের অধীনতা গ্রহন করতে অস্বীকার করে তখন তার মৃত্যু এমনভাবে ব্যবস্থা করা হয় যে তাতে রোমানগণ S.O.S.(সিনাগগ অব স্যাটান) এর পক্ষ থেকে বিচারক এবং ফাসি কার্যকর করার দায়িত্ব পালন করে। অপরদিকে কাভার আপ হিসেবে তারা সাধারন ইহুদিদেরকে Jesus Christ তাদের মসীহ হিসেবে গ্রহন করতে অস্বীকার করার ব্যবস্থা করে তাকে প্রাণদন্ডের অপরাধে অপরাধী করে।


ইতিহাস অধ্যায়ন নির্দেশনা দেয় যে, যারা Luciferian conspiracy পরিচালনা করছে তারা ইহুদীদেরকে তাদের গড এর কাছে অপরাধী করার জন্য তাদের কাজে ব্যবহার করে। Christ এ সম্পর্কে নিজেই বলেছেন যে, তারা নিজেদেরকে ইহুদি বলে পরিচয় দেয় প্রকৃত পক্ষে তারা ইহুদি নয় বরং তারা মিথ্যা বলে। The Synagogue of Satan (S.O.S.) প্রকৃত ইহুদিদের প্রথম থেকেই ঘৃণা করে গড তাদেরকে দিয়ে তার ব্যানার/বানী পৃথিবীতে প্রচার করার দায়িত্ব দিয়েছিল। S.O.S.ব্যাবিলতে বন্দি থাকাকারীন সময়ে গড সম্পর্কে ইহুদিদের ধারণা চুরি/পরিবর্তন করে দেয়। S.O.S ইহুদিদের এত অধিক ঘৃনা করে যে, ব্যাবিলনে বন্দি থাকাকালীন সময়ে তাদের মন মানষিকতাও পরিবর্তন করে দেয় । জেসাস খিস্ট আমাদের(লেখক) বলছে যে, আমার দায়িত্ব হল জেন্টাইল(ইহুদি ছাড়া অন্য সকল) এবং ইহুদি উভয়কেই পৃথিবীতে স্যাটান এবং তার এজেন্টদের বন্ধন থেকে মুক্তি দান করা।

আমার (লেখক) মতে- ইলুমিনাতিদের এজন্টরা সুচিন্তিভাবে অনেক কিছুই সাধারণের জানা তেকে দুরে রেখেছে তারাই সিনাগগ এর মাধমৈ জিসাস খ্রিস্ট এর মিত্যা বিশ্বাসঘাতকতা এবং মৃত্যুর ভবিষ্যৎবানী করেছিল। জুডাহ এরং ইহুদিরা ছিল তাদের দৈবিক এচজন্ডা বাস্তবায়নের উপায় বা হাতিয়ারে মাত্র। এবং জেসাস খিস্ট(ঈসা) এর ফাসি হবার পর তার সর্ম্পর্ন দায়িত্বই চাপিয়ে দিল ইহুদিদের উপর অথচ তারা ছিল তাদের শাসনাধীনে মিথ্যা প্রচারনা ও প্রতারনার শিকার। আমি অব্যশ্য স্কবীকার করি যে, ইহুদিরে জুডাহ গোত্র কতৃক ঈসা/জেসাস খিস্টকে অস্বীকার বাস্তব এবং ধ্বংসাত্বক। কারণ তােদের অস্বীকারই Synagogue of Satan এর প্রভাব ও বন্ধন থেকে ঈসার মিশন ব্যবপকভাবে প্রভাবিত/বাধাগ্রস্থ হয়।

আমি বিশ্বাস করি যে, Synagogue of Satan ই ষড়যন্ত্র, অর্থ সহায়তা, ভুল তথ্য পরিবেশন, বিচার এবং ফাসি কার্যকর করেছে এবং জুডাহদেরকে টুল হেসেবে ব্যবহার করেছে এবং তাদেরকে তাদের গডের কাছে এ কর্মের জন্য অপরাধী করেছে।। (উল্লেখ্য যে, রোমান শাসকদের সবচেয়ে বড় শত্রু ছিল ইহুদীরা অথচ তাদের শাসনাধীনে ইহুদিরা বিচার করে কোন নাগরিককে ফাসি দিবে এবং সেখঅনে তাদের কোন প্রভাব বা স্বার্ত থাকবে না তা কখনো হতে পারে না)। প্রায় ২০০০ বছর পূর্বে কি ঘটেছিল যে, সেই দিনে প্রতিবছর ব্লাক মাসডে/Adonaicide Mass( Click This Link) তে সেটাকে লুসিফারিয়ান বা স্যাটানিক বিজয় হিসেবে পালন করা হয়। এটি একটি ভয়ানক রিচুয়াল যাতে দাবি করা হয় যে, Synagogue of Satan জেসাস খিস্টকে মৃত্যুর মাধ্যমে তার মিশনকে পরাজিত করেছে। যেহেতু Synagogue of Satan ই সকল কিছু পরিচালনা করছে সেহেতু এটাকে ইহুদিদের বিজয় বলা যায় না।

যারা ধরা ছোয়ার বাইরে থেকে Luciferian conspiracy পরিচালনা করছে তারা তাদের গোপন প্লান এবং দৈবিক আকাঙ্খা বাস্তবায়ন করার জন্য anti- Semitism ভুমিকা পালন করার জন্য অর্থ সরবরাহ করছে। কিন্তু তারা উক্ত প্লান বাস্তবায়নের জন্য প্রতারনার মাধেমে অনেক জেন্টাইলেকেও ব্যবহার করেছ। এটি বলা সর্ম্পর্ন হাস্যকর যে, সর্ম্পর্ন পৃথিবীর উপর নিয়ন্ত্রন নেয়ার জন্য W.R.M হল ইহুদিদের কৌশল বা প্লট। কারণ লুসিফারিয়ান মতবাদ অধ্যয়নে দে ভা যায় যে, Luciferian conspiracy বাস্তবায়নের ফাইনাল স্টেজে তার াসকল প্রকার সরকার ও ধর্মকে ধ্বংস করবে (অথচ নূহের পর ইহুদীরাই হল পৃথিবীর মধ্য প্রথম ধর্মীয় সম্প্রদায়) (Click This Link)। আর Luciferian কর্তক সমকল কিছু ধ্বংস করে দেয়ার করান হল তাদের নেতা (লুসিফার) যখন পুরো বিশ্বের ক্ষমতা গ্রহন করবে তখন তাকে বাধা দেয়ের মত কোন শক্তি বা প্লান থাকবে না।

যারা লুসিফারিয়ান ষড়যন্ত্র পরিচালনা করছে তাদের উদ্দেশ্য হল পৃথিবীর সকল মানুষকে শাররিীক, মানষিক এবং আত্তিকভাবে সর্ম্পর্নভাবে শৃঙ্কলাবদ্ধ করা এবং স্যাটানিক স্বৈরতন্ত্র প্রতিষ্টার মাধমে তাদেরকে Luciferian ideology গ্রহন করতে বাধ্য করা।
চলবে..................
.

প্রথম পর্ব্: Click This Link
2য় পর্ব্: Click This Link
3য় পর্ব্: Click This Link
4র্থ্ পর্ব্: Click This Link
5ম পর্ব্: Click This Link
৭ ম পর্ব্: Click This Link

সোর্স: Satan, Prince Of This World
By, William Guy Carr,
অনুবাদ- আবু মুছা আল আজাদ


সর্বশেষ এডিট : ২৪ শে এপ্রিল, ২০১৭ রাত ১১:৩২
১টি মন্তব্য ১টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের মুমিনী চেহারা ও পোশাক দেখে শান্তি পেলাম

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৭ শে মার্চ, ২০২৪ রাত ৯:৫৮



স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে স্টেজে উঠেছেন বত্রিশ মুক্তিযোদ্ধা তাঁদের চব্বিশ জনের দাঁড়ি, টুপি ও পাজামা-পাঞ্জাবী ছিলো। এমন দৃশ্য দেখে আত্মায় খুব শান্তি পেলাম। মনে হলো আমাদের মুক্তিযোদ্ধা আমাদের মুমিনদের... ...বাকিটুকু পড়ুন

দু'টো মানচিত্র এঁকে, দু'টো দেশের মাঝে বিঁধে আছে অনুভূতিগুলোর ব্যবচ্ছেদ

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ১২:৩৪


মিস ইউনিভার্স একটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার নাম। এই প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীরা অংশগ্রহণ করলেও কখনোই সৌদি কোন নারী অংশ গ্রহন করেন নি। তবে এবার রেকর্ড ভঙ্গ করলেন সৌদি... ...বাকিটুকু পড়ুন

আমাদের দুই টাকার জ্ঞানী বনাম তিনশো মিলিয়নের জ্ঞানী!

লিখেছেন সাহাদাত উদরাজী, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ২:৫৯

বিশ্বের নামীদামী অমুসলিমদের মুসলিম হয়ে যাওয়াটা আমার কাছে তেমন কোন বিষয় মনে হত না বা বলা চলে এদের নিয়ে আমার কোন আগ্রহ ছিল না। কিন্তু আজ অষ্ট্রেলিয়ার বিখ্যাত ডিজাইনার মিঃ... ...বাকিটুকু পড়ুন

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

×