somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

[/sb জনসংখ্যা হ্রাস কৌশল: বুক রিভউ: TRUTH CAN SET US FREE

০২ রা আগস্ট, ২০১৭ সকাল ১০:৩৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

আমেরিকা যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রী Henry Kissinger ১৯৭৪ সালে National Security Council এর ভাষনে ঘোষনা করেন- তৃতীয় বিশ্বের সাথে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র নীতির ক্ষেত্রে সর্বাধিক প্রায়োরিটি হবে জনসংখ্যা হ্রাস। যুক্তরাষ্ট্রের অর্থনীতির জন্য বিদেশ বিশেষ করে স্বল্পউন্নত দেশ থেকে প্রচুর ও ক্রমবর্ধমানহারে মিনারেল দরকার। যুক্তরাষ্ট্রের অর্থনৈতিক বৃদ্ধি ও স্থিতিশীলতা এবং মিনারেল সম্পদ ও সরবরাহ স্ভাবিক রাখার জন্য জনসংখ্যা নীতি আবশ্যক।"

১৯৭৯ সালে জনসংখ্যা হ্রাস নীতি ছিল যুক্তরাষ্ট্রের national security policy এর সর্বাধিক প্রায়োরিটির বিষয়। এজন্য রকফেলার কন্টাক্টর Henry Kissinger, Alexander Haig, and Ed Muskie তৎকালীন ইউএস প্রেসিডেণ্ট জিজম কার্টারের সময় ‘Global 2000’ নামে একটি জনসংখ্যা হ্রাস নীতি সংক্রান্ত একটি পেপার লেখেন। কিসিন্জার তার জনসংক্যা নীতি ঘোষনায় বলেন বর্তমান যে জনসংখ্যা আছে তা থেকে অরো ২ বিলিয়ন হ্রাস করতে হবে। তিনি ২ বিলিয়ন ঘোষনা করলেও প্রকৃত পক্ষে পৃথিভীর জনসংক্যার ২/৩ অংশ হ্রাস করার জন্য জনসংখ্যা হ্রাস নীতি ঘোষনা করেন। পৃথিবীর মিনারেল, কৌশলগত সম্পদ ও তার উৎস এবং পানিসহ পুরো পৃথিবীর নিয়ন্ত্রন নেয়ার জন্য বিশ্ব শাসক এলিট (London Square Mile – Rothschilds, - Rockefellers, - Bush’s, U.S.
Council of Foreign Relations) জনসংখ্যা হ্রাস নীতির সূচনা করা হয়।


METHODS OF DEPOPULATION:

AIDS: AIDS হল প্রাথমিক পর্যায়ে উদ্ভাবিত bio weapons। এটি উদ্ভব এবং পরিচালনা করে World Health Organisation এবং যুক্তরাষ্ট্রের Department of Defence.। এউএস কংগ্রেস আফ্রিকাতে দ্রুত মৃত্যুর হার বৃদ্ধির জন্য দুভিক্ষের সাথে AIDS উন্নয়ন কর্মসূচীতে ফান্ড সরবরাহ করে। (আফ্রিকা পরবর্তিতে বিভিন্ন দেশে এটি ছড়ায়ে পড়ে)। ইন্ডিয়ার দক্ষিন অংশে AIDS ব্যবপকভাবে ছড়িয়ে পড়ে।

STERILIZATION: তৃতীয় বিশ্বের দেশে জোরপূর্বক বন্ধাত্বকরণ প্রক্রিয়া চাতুরীর সাথে সূচনা করেছে। তৃতীয় বিশ্বের দেশগুলোতে যেসকল মহিলারা ভ্যাকসিন গ্রহন করছে সেখানের মহিলারা ভ্যাকসিন গ্রহন করার ফলে স্বাভাবিকভাবে সন্তান প্রসব করতে পারবে না।এজন্য ফিলিপাইন এবং মেক্রিকোর মহিলাদেরকে প্রথম গায়না পিগ হিসেবে এক্সপেরিমেন্ট চালানো হয়। HCG Vaccine ভ্যাকসিন গ্র্রহনের কারণে মহিলাদের শরীরে নতুন করে সন্তান গ্রহনে বাধা প্রদান করে।

HCG vaccineএর মাধমে দক্ষিন অফ্রিকার কালো মহিলাদেরকে তাদের অনিচ্ছা বা অজান্তেই বন্ধা করা হচ্ছে। নতুন সন্তান প্রসবের পর তাদেরকে ভালভাবে পরীক্ষা-নিরীক্ষা না করে হসপিটাতাল ত্যাগ করতে দেয়া হয় না। সদ্যজাত কালো বাচ্চাদের যারা জম্মের সময়ই AIDS আক্রান্ত হয়নি তাদেরকে হসপিটাল ত্যাগের পূর্বে ভ্যাকসিন প্রদান করা হয়। ভ্যাকসিন গ্রহন করার কিছূ দিন পরই দেখা যায় বাচ্চাটি AIDS আক্রান্ত হয়েছে।কিছূ আমেরিকান ইন্ডিয়ান আদিবাসিদের biopharmaceutical crops উদ্ভাবনের মাধ্যমে 80% মহিলাদেরকে বন্ধা করা হয়েছে।Dr. Ignacio Chapela উল্লেখ করেন – মেক্সিকোতে ড্রাগ কোম্পানিগুলো spermicidal corn(স্পার্মনাশক) পরীক্ষা করছে। Dr. Chapela এর মতে এই মহা দানবিক প্লান গ্রহন করছে ‘globalists’ (রকফেলার,রথচাইল্ড,মরগান সিএফআর) পরিকল্পনার অংশ হিসেবে যারা পৃতিবীর বর্তমান জনসংখ্যাকে 80% হ্রাস করতে চায়।

DEPLETED URANIUM:
যুক্তরাষ্ট্রের National Security Council এর রিপোর্ট “Global 2000 Report; Vision of a Gloomy World.”(1980). উদ্দেশ্যর আংশ হিসেবে Depleted uranium ব্যবহার করা হচ্ছে।এই রিপোর্ট সুপারিশ করে যে, ইউএস সরকারের ইচ্ছানুসারে পৃথিবীর বিভিন্ন রকম মিনারেল সহ কৌশলগত সম্পদের উৎসের উপর নিয়ন্ত্র বজায় রাখার জন্য তৃতীয় বিশ্বের জনসংখ্যা হ্রাস করা আবশ্যক।ফলে এটা স্পষ্ট যে, depleted uranium অস্ত্র Middle East, Central Asiaতে ব্যবহার ব্যবহার করা হচ্ছে কেননা এসকল এলাকা মিনারেল রিসোর্সে সমৃদ্ধ এবং জায়োনিস্ট Anglo-American রা এসকল এলাকার নিয়ন্ত্রন গ্রহন করতে চায়। depleted uranium সমৃদ্ধ Carpet and grid বেমা ব্যবহার করা হয়েছে ইরাক, পূর্ব ইউরোপ এবং আফগানিস্তানে যার ফলে এসকল এলাকা স্থায়ী রেডিওএকটিভ দূষনের শিকার।এগুলো জনস্বাস্থ ধ্বংস ও জেনেটিক পরিবর্তন ঘটাচ্ছে।

2001 সালে আফগানিস্থানে উচ্চমাত্রার Carpet and grid ব্যভহার করা কারনে যেসকল পর্বতে প্রচুর বরফ জমে থাকে যা পাকিস্থান ও ইন্ডিয়ায় পানি সরবরাহ করছে তা মারাত্বক দূষনের সম্মুখিন হয়েছে। radioactive contaminants এর মাধ্যমে এশিয়ার এই অঞ্চলে গোপন ও অদৃশ্যভাবে পারমানবিক যুদ্ধ চালিয়ে যাচ্ছে।

VACCINATIONS:
উপকারের কথা বলে কিছু ক্ষেত্রে উপকার কথা বলে দেয়া হলেও Deficit Hyperactivity Disorders, Autism, Asthma, Skin Disorders, Cancers and Diabetes সহ স্বাস্থগত অনেক সমস্যা দেখা দিচ্ছে।

WORLD CONVERSION OR DESTRUCTION?
Albert Einstein তত্ব দিয়েছেন যে- “without the bee, humanity would only survive for four years.” 2007 সালেই দেখা গিয়েছে যে, পৃথিবীর 50% মৌমাছি উধাও হযে গেছে। এবং পুরা বিশ্বথেকে সর্ম্পর্ন মৌমাছিই এখন উধাও হয়ে যাবার পথে। যুক্তরাষ্ট্রের জর্জিয়া বিশ্ববিদ্যালয়ের্ একে গবেষক উল্লেখ করেন- A researcher at Emory University in Georgiareports13: “If beehive colony collapse continues at the past year’s rate then 5 ½ billion people could starve todeathwithin five years which is 2012.

(বিস্তারিত পড়তে বইটির লিংক দেয়া হল: Click This Link


সোর্স:TRUTH CAN SET US FRE
লেখক: Justin Thyme
সর্বশেষ এডিট : ০৬ ই আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৭:৫৫
৬টি মন্তব্য ৬টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

বাকি চাহিয়া লজ্জা দিবেন না ********************

লিখেছেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৫

যখন প্রথম পড়তে শিখেছি তখন যেখানেই কোন লেখা পেতাম পড়ার চেষ্টা করতাম। সেই সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সেই দোকানের লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তাম। সচরাচর দোকানে যে তিনটি বাক্য... ...বাকিটুকু পড়ুন

=এই গরমে সবুজে রাখুন চোখ=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৪ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

০১।



চোখ তোমার জ্বলে যায় রোদের আগুনে?
তুমি চোখ রাখো সবুজে এবেলা
আমায় নিয়ে ঘুরে আসো সবুজ অরণ্যে, সবুজ মাঠে;
না বলো না আজ, ফিরিয়ো না মুখ উল্টো।
====================================
এই গরমে একটু সবুজ ছবি দেয়ার চেষ্টা... ...বাকিটুকু পড়ুন

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

×