ব্যাস্ততার কারনে গত প্রায় ৬-৭ মাস যাবত মুভী দেখা হচ্ছেনা ঠিক মতো। অবশেষে গেলো ২ সপ্তাহে চরম ব্যাস্ততার মাঝেও সফল ভাবে আবার শুরু করলাম দেখা। ২০১১'র মুভীই দেখা হয়নি অনেক। জমে থাকা মুভী গুলোই আগে দেখে ফেলছি। আমার রেটিং সহ দেখা মুভী গুলো হচ্ছে--
1. Contagion [2011] -- ৭/১০ : ব্যাপক লাগছে।
2. Carnage [2011]---৬/১০ : ভালোই লাগছে। খুবি সিম্পল ঘটনা বেশ সুন্দর করে প্রেজেন্ট করছে।
3. In time [2011]---৫/১০: থিম খুব ভালো না হলেও মুভীর গতিময়তা ভালই লাগছে।
4. Johny English Re borne --৫/১০: ভালোই মজা পাইছি।
5. Sherlock Holmes A Game of Shadows [2011] --৬/১০: গল্পটা একটু অগোছালো লাগছে। কোনান ডয়েলের গল্প না, সেজন্য শার্লক কে কল্পনার শার্লক মনে হয়না। তবুও মোটামুটি ভালো লাগছে।
6. The Descendants [2011]---৭.৫/১০: দারুন। খুবি দারুন। মজার, রোমান্টিক, ফ্যামিলি।
7. The Girl with the Dragon Tattoo [2011] ----৫.৫/১০: যতটা আশা করছিলাম তত ভালো লাগে নাই।
8. The Adventures of Tintin [2011]------৭/১০: খুবি সুন্দর এনিমেশন। স্পিলবার্গের প্রতি দূর্বল আছি দেখে একটু বেশিই ভালো লাগছে।
9. The Artist [2011]------৮/১০: বলার কিছুই নাই।
10. 50/50 [2011]---৬.৫/১০: অসাম লাগছে। নিজেই অসূস্থ এরকম মনে হইছে। দারুন মূভী।
11. Agent Vinod [2012] ----৬.৫/১০: প্রথমে বিরক্ত লাগছে। মাঝখানে আজাইরা অনেক কিছু ধুকাইছে খামাখা। কিন্তু তারপরো শেষটা দেখে বেশ ভালো লাগল মুভীটা।
12. Haywire [2012] -----৬/১০: হাল্কা থিম কিন্তু একশন ভালো, এবং গোছালো গল্প। উপভোগ্য।
13. The Game [1997]----৬.৫/১০: David Fincher এর একটা পুরাতন মূভী। ভালোই।
আশা রাখবো অন্তত এই গতিতে মূভী দেখা চালিয়ে যেতে পারবো (যদিও গত ৩-৪ দিন ধরে আবারো গ্যাপ যাচ্ছে)