অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report

আমার লিঙ্কস

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

যখন যা ইচ্ছা

আমার বাবার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। আপনারা দোয়া করবেন।

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:৪৬ |

শেয়ারঃ
0 1





আমার বাবা অধ্যাপক এম শরীফুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। তাঁর স্মরণে প্রেস ক্লাবে আজ সকাল ১০ টায় একটি বিশেস আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।



অধ্যাপক এম শরীফুল ইসলাম অধ্যক্ষ হিসেবে মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজে দীর্ঘ ২৭ বছর দায়িত্ব পালন করেন।এছাড়াও তিনি প্রতিষ্ঠাতা মহা-সম্পাদক বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি(বাকশিস) , সাবেক সদস্য সচিব- শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ড ও শিক্ষক-কর্মচারী কল্যান ট্রাষ্ট, সাবেক সদস্য অর্ন্তবর্তিকালীন জাতীয় শিক্ষা কমিশন ১৯৭৮, শিক্ষা বিশেষজ্ঞ কমিটি ২০০১ ও জাতীয় শিক্ষা কমিশন ২০০২ সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত সম্মানিত সিনেট এবং সিন্ডিকেট সদস্য এবং একাডেমিক কাউন্সিলের মেম্বার সহ আরো বিভিন্ন জাতীয় এবং আন্তজর্াতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি ছিলেন একজন আপোসহীন সংগ্রামী নেতা এবং একজন স্বনামধন্য রাজনীতিবিদ, সাবেক আহবায়ক নবীনগর থানা বিএনপি, নির্বাহী সদস্য ব্রাক্ষনবাড়িয়া জেলা ।

আপনারা আমার বাবার প্রতি দোয়া করবেন।



রবিন

m_shahriar004@yahoo.com







 

বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


৯টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন