অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report
বিকাল আর সন্ধ্যার মাঝামাঝি সময়ে হাতে একটা ন্যাংটো আইসক্রিম নিয়ে রাস্তা হাঁটতে ভাল লাগে ...ভালো লাগে খুব গান...
আর এস এস ফিড

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

টেকি, পথচলার গল্প এবং একটু আধটু কবিতা লিখছি এখানে।

কিউবির জন্য কিছু সদুপদেশ

২৪ শে জুলাই, ২০১১ সকাল ১১:৫৯ |

শেয়ারঃ
0 1

"কিউবির ডিজিটাল প্রতারনা" নামে একটু আগে একটা নিউজ পড়লাম এখানেএখানে টেকনিক্যালি সব অভিযোগ সত্য তা নয় তবে অভিযোগ এবং সাজেশন হিসাবে এভাবে কিউবি চিন্তা করতে পারে।

১. কাস্টমার কেয়ারে তিন ধরনের লোক থাকবে। এক, যাদের সাথে ফোন করে খেজুরা আলাপ করা যাবে যেমন "আচ্ছা আপনি কি রংয়ের আন্ডার ওয়্যার বা শাড়ি পরিহিত আছেন ?" দুই, যাদের কাছে ফোন করে কানেকশন এনাবল ডিজেবল করা যাবে, তিন, যাদের কাছে ফোন করে প্রকৃত সমস্যা বুঝানো যাবে এবং তারা তাদের কাস্টমার প্রতিনিধি আইডি গ্রাহককে বলবেন যাতে গ্রাহক পরিবর্তীতে ঐ প্রতিনিধির সাথে কথা বলে আগের সমস্যা নিয়ে পুনরায় ব্যাখ্যা না করে আলোচনা করতে পারেন এবং সেই সাথে কাস্টমার প্রতিনিধি প্রতিবার গ্রাহকের সাথে আলোচনার সারাংশ লগ রাখবেন যাতে অন্য কোন কাস্টমার প্রতিনিধি সেটা দেখে বুঝতে পারেন যে এর আগে গ্রাহক কোন সমস্যা নিয়ে ফোন করেছেন কিনা বা আগে পর্যন্ত তাকে কি সমাধান দেওয়া হয়েছে। মানে কাস্টমার কেয়ার প্রতিনিধিদেরকে তিন বার চার ক্যাটাগরীতে ভাগ করা, প্রয়োজনে এক ধাপ থেকে অন্য ধাপে কল ফরোয়ার্ড করা। লাইভ চ্যাট এর অপশন থাকতে পারে লগড ইন ইউজার এর জন্য।

২. অনলাইন কোয়ারী বা টিকেট এর উত্তর সময় মতো দেওয়া

৩. ফেয়ার ইউজেস পলিশি সম্পর্কে সাদা কাগজে সাদা কালিতে না লিখে কালো কালিতে লিখে তাদের সাইটে টানায় রাখে। গ্রাহকরা যেন মিঃ শুভংকর এর ফাঁকিতে না পরে।

৪. কিউবি ব্যন্ড উইড ইউজেস হিসাব করার সময় প্রতি সেশনে রাউন্ড করে মানে ১০.৫ কে হিসাব করে ১১ কিন্তু এটা করা উচিৎ প্রতিসেশনের যোগফল বের করে সেটার রাউন্ড বের করা বা একদম কিছু না করা কারণ ডিজিটালি যেহেতু কাউন্ট হয় তাই অতিরিক্ত ইউজেস(লিমিটেড প্যাকেজ) বিল স্বাভাবিক ভাবেই করতে পারবে। এভাবে না করলে লিমিটেড প্যাকেজ যারা ব্যবহার করে তাদের ক্ষেত্রে মাস শেষে ১ জিবিও বেশি হতে পারে যা তারা ব্যবহার করছে না কারণ লিমিটেড প্যাকেজ এর গ্রাহকরা লিমিটেড ইউজেস এর কথা চিন্তা করে বেশি বেশি বার কানেক্ট করেন(টেকনিক্যালি কারন স্কাই প্যাকেজ আলারা সব সময় মডেম চালু রাখেন)

৫.স্ক্রীন সট সহ একটা নলেজ ডাটাবেজ বানাতে পারে যাতে স্বাভাবিক সমস্যাগুলো সাধারণ ইউজাররা স্টেপ বাই স্টেপ দেখে দেখে

৬. কাস্টমার কেয়ারে এমন প্রতিনিধি না রাখা যে আমার উপরের ৫টা টিপ্স পড়ে বুঝতে পারবে না।

 

প্রকাশ করা হয়েছে: প্রযুক্তি  বিভাগে । বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


মন্তব্য দেখা না গেলে - CTRL+F5 বাট্ন চাপুন। অথবা ক্যাশ পরিষ্কার করুন। ক্যাশ পরিষ্কার করার জন্য এই লিঙ্ক গুলো দেখুন ফায়ারফক্স, ক্রোম, অপেরা, ইন্টারনেট এক্সপ্লোরার

৮টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন