somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

কয়েকটি চমক মুভির রিভিউ (ডাউনলোড লিঙ্ক সহ) (পর্ব - ২)

৩০ শে জুলাই, ২০১০ সন্ধ্যা ৭:০৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

( প্রথম পর্বে তিনটি মুভির নাম দিয়েছিলাম , অনেকেই পছন্দ করেছিলেন । আশা করি নিচের মুভিগুলো আপনাদের ভাল লাগবে । )

1. Fight Club (1999) :



তথ্য জানতে

ডাউনলোড লিঙ্ক :

স্টেজভু লিঙ্ক

টরেন্ট লিঙ্ক

মিডিয়াফায়ার লিঙ্ক

300 mb movies


নেরেটর ( এডওয়ার্ড নর্টন )
একজন সাধারন চাকুরীজীবি । জীবনের উপর হতাশা , আর মনের অস্থিরতার জন্য রাতে ঘুম হয় না তার । এক বিমান ভ্রমনে পরিচয় হয় টেইলর ডুরডেন ( ব্রাড পিট ) এর সাথে । বাসায় ফিরার আগে জানতে পারে তার বাসা কেউ বোম দিয়ে ঊড়িয়ে দিয়েছে । থাকার কোন জায়গা না পেয়ে ফোন করে ডুরডেনকে । আর এর পরেই শুরু হয় তার জীবনের অন্যতম সময় । ডুরডেনের দুঃসাহসীক কাজের সঙ্গী হয়ে যায় সে । দুইজন মিলে গড়ে তুলে ফাইট ক্লাব , যেই ক্লাবের সদস্য শুধু তারাই হতে পারবে যাদের জীবন সম্পর্কে হতাশা আর ক্ষোভ রয়েছে ।কিন্তু কিছু দিন পর লক্ষ্য করে ডুরডেন তাকে না জানিয়ে গড়ে তুলেছে বিশাল এক বাহীনি , যার উদ্দেশ্য নাশকতা সৃস্টি করা । এদিকে তাকে একলা ফেলে একদিন ডুরডেন হটাৎ হওয়া হয়ে যায় , কিন্তু বাহীনি তার নির্দেশ পালনে প্রস্তুত । নেরেটরের কথায় থামবে না তারা । তাদের থামাতে পারে শুধু মাত্র একজন , টেইলর ডুরডেন । ব্যাস শুরু হয়ে গেল ডুরডেনকে খোঁজা ।

ছবিটি যেমন অনাগ্রহ নিয়ে দেখা শুরু করেছিলাম তার চেয়ে হাজার গুন আগ্রহ নিয়ে শেষ করেছিলাম । সন্দেহ নেই ব্রাড পিটের অন্যতম সেরা মুভি । প্রথম দিকে কাহীনি তেমন পরিস্কার নয় বলে হয়তো দেখতে আগ্রহ লাগবে না , কিন্তু শেষে সম্পুর্ন কাহীনি যখন বুঝতে পারবেন তখন চমক লাগবে অবশ্যই ।


2. Dead silence (2007) :



তথ্য জানতে

ডাউনলোড লিঙ্ক :

স্টেজভু লিঙ্ক

মিডিয়াফায়ার লিঙ্ক ( 300mb united )

টরেন্ট লিঙ্ক


জিমি আসেন ( রিয়ান কেনটেন )
এর কাছে হঠাৎ এক পুতুল উপহার আসে অজ্ঞাত পরিচয় থেকে । এরপরই বিভৎস ভাবে মারা যায় তার স্ত্রী । স্ত্রীর মৃত্যুর পর বাবার সঙ্গে দেখা করতে গেলে জানতে পারে তার বাবা ২য় বিয়ে করেছেন । এদিকে পুতুলটিকে মাঝে মাঝে তার কাছে জীবিত মনে হয় । খোঁজ করা শুরু করলেন পুতুল সম্পর্কে । এক আত্মীয়ের কাছ থেকে জানতে পারলেন , তাদের বংশের অভিশাপের কথা । সেই অভিশাপের নাম মেরি'শ ( জুডিথ রবার্টস ) যে পুতুলের খেলা দেখাত আর তার পুতুল গুলো কথা বলতে পারতো ।তার কাছে পুতুলই ছিল ছেলে মেয়ের মত । কিন্তু তাদের বংশেরই লোকজন তাকে হত্যা করে । মৃত্যুর পর এই বংশের উপর নেমে আসে আভিসাপ । জিমির এখন একটাই কাজ এই অভিশাপ থেকে নিজেকে বাঁচানো ।

ছবিটির ট্যাগ হওয়া উচিৎ হরর মুভি , কিন্তু শেষের চমক দেয়ার মত দৃশ্য রয়েছে বলেই এই পোস্টে লিখলাম । ছবিটি দেখে সবাই খুব মজা পাবেন ।


3. Insomnia (2002) :



তথ্য জানতে

ডাউনলোড লিঙ্ক :

টরেন্ট লিঙ্ক

স্টেজভু লিঙ্ক

মিডিয়া ফায়ার লিঙ্ক ( 300mb movies )

গডফাদার যারা দেখেছেন তারা অবশ্যই আল পাচিনোর সাথে পরিচিত আছেন । আর রবিন উইলিয়ামসকে কে না চিনেন ।
ইনসমনিয়া ছবিটিতে এই দুই বসের সাথে আছেন পরিচালক হিসাবে ক্রিস্টফার নোলান যার দ্যা প্রেস্টিজ ,দ্যা ডার্ক নাইট এই ছবিগুলো প্রায় সবার দেখা । সুতরাং বলে দিতে হবে না ছবিটা আসাধারন । কিন্তু আমি ছবিটা দেখেছিলাম আরো আমার আরো একজন প্রিয় অভিনেত্রী আছেন বলে , আর তিনি হলেন Million Dollar Baby ছবির হিলারি সাঙ্ক । এই ছবিটি সম্পর্কে পরবর্তী পোস্টে লিখব ।

এক তরুণীর মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে আলাস্কাতে ডাক পড়ে গোয়েন্দা উইল ডরমারের (আল পাচিনো ) । কুয়াশার মধ্যে খুনি ভেবে নিজের সহকর্মীকে গুলি করে ফেলেন ডরমার । আর কেউ দেখেনি বিধায় সেই হত্যার দায় খুনির উপর চাপিয়ে দেন । কিন্তু খুনি ওয়ালথার ফিঞ্চ ( রবিন ঊইলিয়াম ) সব দেখে ফেলেন আর তা শুরু করেন ব্ল্যাক মেইল । ডরমার যদি তাঁকে ধরতে সাহায্য করে তবে তিনি সব ফাঁস করে দেবেন । ডরমার পড়লেন বিপদে একদিকে সহকর্মীকে খুন করে আত্মপীড়নে আছেন । অন্যদিকে খুনি ছেড়ে দিয়ে করতে হবে আরেক অপরাধ । কিন্তু করতেই হবে , নিজেকে বাঁচানোর আর কোন উপায় তো নেই ।



আমার যত মুভির রিভিউ পোস্ট ( ডাউনলোড লিঙ্ক সহ )
সর্বশেষ এডিট : ৩০ শে জুলাই, ২০১০ সন্ধ্যা ৭:১০
১৩টি মন্তব্য ১২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

বাকি চাহিয়া লজ্জা দিবেন না ********************

লিখেছেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৫

যখন প্রথম পড়তে শিখেছি তখন যেখানেই কোন লেখা পেতাম পড়ার চেষ্টা করতাম। সেই সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সেই দোকানের লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তাম। সচরাচর দোকানে যে তিনটি বাক্য... ...বাকিটুকু পড়ুন

=এই গরমে সবুজে রাখুন চোখ=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৪ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

০১।



চোখ তোমার জ্বলে যায় রোদের আগুনে?
তুমি চোখ রাখো সবুজে এবেলা
আমায় নিয়ে ঘুরে আসো সবুজ অরণ্যে, সবুজ মাঠে;
না বলো না আজ, ফিরিয়ো না মুখ উল্টো।
====================================
এই গরমে একটু সবুজ ছবি দেয়ার চেষ্টা... ...বাকিটুকু পড়ুন

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

×