somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পোস্টটি যিনি লিখেছেন

এন ইসলাম রনি
পুরো নাম মুহাম্মদ নাসিরুল ইসলাম রনি, জন্ম- যশোর, পৈত্রিক নিবাস- ঝিনাইদহ। পড়ালেখা করছি বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং এ। ঠিকানা- https://www.facebook.com/nasirul.rony

Promise and Death

১৭ ই জানুয়ারি, ২০১৭ রাত ১১:০২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

1. Promise
A.
Still the moon is new and bright,
come, come my love in my arms
the night can't chill you any more
my hands are warm....
If you kiss the death this night
if you set sail for the unknown land
the stars of the August will not forgive, they will not shine this long....
B.
Come, I’m pooling the oceans in my hands,
you can be the mermaid or a blue atoll in a green coral island.
Don't be scared, don't take these as some foolish thought
I will never leave you alone in any stormy bank..


2. Silence

Let me be silent, I want to be quiet,
quiet like the deepest ocean
where's the wheals song is the only sound,
not like the roaring banks where the tide screams.
Let me be the star above in the farest sky
where's silence shine.



3. Living dead

Everything is burning
and everyone too,
their hands are too cold
cold like the dead,
they can't even realize the heat.
The ashes of their hearts and the bitterness of their lips
passes through the time
and time only ends in the lonely graves.


4. Moonlight or a Memory

I wonder why she comes
late at night on my bedside
for touching my eyes,
some nights I wake up
some nights I can't
I wonder why she comes!
I'm not her lover anymore
her calls I can easily ignore;
the time has become different
the man I was no more,
here I am a man without sight
only live in dark and light;
I wonder why she comes
too silently but too loud !


5. Fear

Fear that kills people from the inside-
sometimes that makes them wish they were dead,
is the fear of being alone,
fear of loneliness;
while love brings the fear of being unloved.
What if I be dead tomorrow
lying under the grave,
the cold grave!
Then who will remember?
Who will wants to be in my arms?
Who will come to love
and kiss with her warm lips, when I fall to sleep?
Grave is always cold, unloved and lone.


6. Unknown

where's the rain harbor it's feet?
where's the mind speaks?
where it's grown to be?
where's the rhythm exist, u know?
u know nothing but it's me.
if u ask the name of mine
I have no name,
If u ask who I am? where I from?
I'm nothing, I'm inside u the weeping voice of thousand hands..!
সর্বশেষ এডিট : ১৭ ই জানুয়ারি, ২০১৭ রাত ১১:০৫
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

ধর্ম ও বিজ্ঞান

লিখেছেন এমএলজি, ২৫ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:২৪

করোনার (COVID) শুরুর দিকে আমি দেশবাসীর কাছে উদাত্ত আহবান জানিয়ে একটা পোস্ট দিয়েছিলাম, যা শেয়ার হয়েছিল প্রায় ৩ হাজারবার। জীবন বাঁচাতে মরিয়া পাঠকবৃন্দ আশা করেছিলেন এ পোস্ট শেয়ারে কেউ একজন... ...বাকিটুকু পড়ুন

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

×