somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ফেসবুক স্টাটাসে স্টাটাসে একটি গল্প !!

২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:০০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



Opu Tanvir S In a relationship with বটবৃক্ষ


Like · comment · Share 17 minutes ago
Hossain Mohammed Mosharof, Omer Faruk, রাতুল, and 65 others like this.
View 23 more comments



Opu Tanvir S
43 minutes ago
জীবনের অন্য তম আনন্দের দিন আজকে ! আজকে ! সব থেকে সুন্দর উপহারটা পেয়েছি আজকে !
— feeling ভেরি হ্যাপি
Like · comment · Share
মুখপোড়া কালোবিড়াল, রাতুল, এম মশিউর and 26 others like this।
View 10 more comments


Opu Tanvir S
4 hours ago
ইয়েস !!!!
— feeling হ্যা বলেছে !
Like · comment · Share
Ek Tukro Megh, রক্তভীতু ভ্যাম্পায়ার, Ratul Shah and 21 others like this.
View 3 more comments



Opu Tanvir S
5 hours ago
বুকের ভিতর দুরু দুরু করছে ! অপেক্ষা করছি ! কাঙ্খিত সময়টার জন্য, কাঙ্খিত মানুষটার জন্য অপেক্ষা করছি !
— feeling সময় কেন কাটে না !!
Like · comment · Share
মীম নিপুণ, আব্দুল্লাহ আল মেহরাব and 51 others like this.
View 22 more comments



Opu Tanvir S
5 hours ago
মেয়ে তুমি কি বোঝোনি কভু ?
তুমি আমার আমাকে বেল দেও নি তবুও
তোমার পিছে ছুটে চলেছি
একলা একলা কত হেটেছি
কেবল তোমার পাবো বলে ?
মেয়ে এসো না এবার চলে .....।
— feeling কবি !
Like · comment · Share
'আমার প্রিতুল', মুখপোড়া কালোবিড়াল, Abu Sayed and 39 others like this.
View 17 more comments



Opu Tanvir S
7 hours ago
বাসায় এসে খানিকটা মেজাজ গরম ! আব্বা বাসায় ! বিকেল বেলা বাইরে বের হতে হলে হাজারটা প্রশ্নের জবাব দিতে হবে ! দুর !!
— feeling এইডা কিছু হইলো !
Like · comment · Share
নাজিম উদ দৌলা, আব্দুল্লাহ আল মেহরাব, ৎঁৎঁৎঁ খন্ড চন্দ্র and 41 others like this.
View 5 more comments



Opu Tanvir S
8 hours ago
মাইয়া মানুষ এমন টাউট হয় কেন ? এতো প্যাঁচানোর কি আছে ?
সোজাসুজি একটা কথা বলা যায় না ?
— feeling আরও অপেক্ষা করতে হবে !
Like · comment · Share
MD Ridwan, নাজিম উদ দৌলা, আব্দুল্লাহ আল মেহরাব and 38 others like this.
View 42 more comments



Opu Tanvir S changed his profile picture.
11 hours ago


মাক্স মাক্স, S.r. Jony, শিপু ভাই and 34 others like this.
View 6 more comments



Opu Tanvir S
12 hours ago
অবশেষ জিনিসটা হাতে আসছে মনে হয় ! আমার মনের মানুষের মন গলছে মনে হয় !
— feeling আশাবাদী
Like · comment · Share
ব্লগার বটবৃক্ষ, 'আমার প্রিতুল', হযবরল শুভেন্দু and 22 others like this.
View 6 more comments



Opu Tanvir S
13 hours ago
স্যার আর কত ক্লাস করাবেন ?
— feeling বিরক্ত
Like · comment · Share
মাক্স মাক্স, বৃষ্টি ভেজা সকাল, শিপু ভাই and 24 others like this.
View 6 more comments



Opu Tanvir S
13 hours ago
স্যার যে কখন আসবে ?
আজকে স্যার না আসলেই ভাল । স্যার আসলে এদিক ওদিক তাকানো যায় না ! সারাটা সময় মনযোগ দিয়ে থাকতে হয় স্যারের ক্লাসের দিকে !
স্যার আজকে আপনি আইসেন না !
আমি একজন কে আজকে মন ভরে দেখতে চাই !
ওয়াচিং আমার মনের মানুষ !
Like · comment · Share
Mahi Flora, মোঃ হাসান আলী, Tamanna Rimi and 21 others like this.
View 6 more comments



Opu Tanvir S
14 hours ago
বুকের ভিতর এখনও কমেন ধক ধক করতেছে ! বারবার মনে হচ্ছে ভুল শুনলাম না তো ! ক্যাম্পাসে পা রাখতেই কবির কথাটা আমাকে বলল । যেটা শোনার জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছিলাম ! কিন্তু একটা লাইন বলেই শালা চুপ ! আর কিছু বলতে চায় না ! ওকে আরও ভাল করে চেপে ধরলাম ! কিন্তু শালা কিছু না খাওয়ালে মুখ খুলবে না ! ফাউল !
— feeling এক্সাইটেট with কবির খান
Like · comment · Share
Ek Tukro Megh, Hossain Mohammed Mosharof, রক্তভীতু ভ্যাম্পায়ার and 11 others like this.
View 6 more comments



Opu Tanvir S
16 hours ago
আমার মনে হয় আমার দাদাজান আমার আব্বারে সকালবেলা ঠিক মত ঘুমাইতে দেয় নাই ! সেই জন্য প্রতিদিন সকালে সে আমাকে শান্তিমত ঘুমাইতে দেয় না ! অফিস যাওয়ার আগে নিজে আমার ঘুম থেকে উঠিয়ে তারপর অন্য কথা !
ধুর !!!!!
— feeling আরও একটু ঘুমামু !!
Like · comment · Share
মাক্স মাক্স, রিয়া ফারিয়া, প্রিন্স হেক্টর and 4 others like this.
View 6 more comments

.
.
.
.
.
.



Opu Tanvir S
17 December
কবির কে সেই কবে একটা কাজ দিয়েছিলাম ! শ্লার কোন খোজ খবর নাই !
দোস্ত তুই কই রে ......
— feeling তুই কই দোস্ত with কবির খান
Like · comment · Share
কবির খান, Mahi Flora, Ricardo Dibyá and 5 others like this.




.
.
.
.
.
.

Opu Tanvir S
28 November
মেয়ে তুমি এমন কেন ?
কেন তোমার আমার এই শহরেই আসতে হবে আর কেনইবা আমার সাব্জেক্টেই তোমাকে ভর্তি হতে হবে । আর কেনই বা তোমার প্রেমেই আমাকে পড়তে হবে !
মেয়ে তুমি আর মানুষ পেলে না !!
— feeling প্রেমে পরেছি ! আমি প্রেমে পড়েছি !
Like · comment · Share
মাক্স মাক্স, S.r. Jony and কাঠ পেন্সিল and 55 others like this.
View 46 more comments

.
.
.
.
.
.
.

Opu Tanvir S
3 November
মনের ভিতর একটা আফসোস ছিল যে বাইরের কোন বড় ভার্সিটিতে পড়েছে যেতে পারি নি । মা বাবা কিছুতেই আমাকে বাইরে যেতে দিবে না । তাদের একটাই কথা । বাড়ির কাছে সরকারী বিশ্ববিদ্যালয় রয়েছে দুরে যাবার দরকার কি ?
তাদের কথার প্রতিউত্তর অবশ্য দেওয়া যেত কিন্তু মা বাবাকে ছেড়ে দুরে যাবার ইচ্ছা আমার নিজেরও খুব একটা নেই । কিন্তু তবুও আরও ভাল কোথাও পড়ার একটা আফসোস ছিলই !
কিন্তু আজকের প্রথম ক্লাসে গিয়ে সেই আফসোস টুকু একেবারে চলে গিয়েছে !
আসলেই যা হয় তা ভালর জন্যই হয় ! আজকে যদি অন্য কোথাও পড়তে যেতাম তাহলে অনেক বড় কিছু মিস হয়ে যেত ! অনেক বড় কিছু !
— feeling খুব খুশি
Like · comment · Share
হাতির ডিম, Abu Sayed, Ek Tukro Megh and 23 others like this.
View 3 more comment.




(ঠিক গল্প বলা যাবে কি না বলা যাচ্ছে না ! একদিনের ফেসবুক টাইম লাইন ! বুঝে নিতে হবে আর কি ! :D :D এক্সপেরিমেন্ট চালাইলাম)
সর্বশেষ এডিট : ০৬ ই মে, ২০১৬ রাত ১০:২১
৩টি মন্তব্য ৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

দু'টো মানচিত্র এঁকে, দু'টো দেশের মাঝে বিঁধে আছে অনুভূতিগুলোর ব্যবচ্ছেদ

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ১২:৩৪


মিস ইউনিভার্স একটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার নাম। এই প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীরা অংশগ্রহণ করলেও কখনোই সৌদি কোন নারী অংশ গ্রহন করেন নি। তবে এবার রেকর্ড ভঙ্গ করলেন সৌদি... ...বাকিটুকু পড়ুন

আমার প্রফেশনাল জীবনের ত্যাক্ত কথন :(

লিখেছেন সোহানী, ২৮ শে মার্চ, ২০২৪ সকাল ৯:৫৪



আমার প্রফেশনাল জীবন বরাবরেই ভয়াবহ চ্যালেন্জর ছিল। প্রায় প্রতিটা চাকরীতে আমি রীতিমত যুদ্ধ করে গেছি। আমার সেই প্রফেশনাল জীবন নিয়ে বেশ কিছু লিখাও লিখেছিলাম। অনেকদিন পর আবারো এমন কিছু নিয়ে... ...বাকিটুকু পড়ুন

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

×