somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

NiShI rAtEr MyStErIoUs GiRl (REMAKE)

২০ শে আগস্ট, ২০১৬ রাত ১০:২৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

রাস্তা দিয়ে হাটছি।তেমন কোনো তাড়া নেই।ব্যাচেলর বলে কথা।রাত আনুমানিক ১২ টা।স্টুডেন্ট এর বাসা থেকে বের হতে অনেক রাত হয়ে গেছে।আজকে একদম আমাকে খাইয়ে তারপর ছাড়ছে।স্টুডেন্ট এর বাথডে।তাই আমিও খাওয়াটা আর মিস করি নাই......
আমি যেদিকে থাকি তা বেশি রাত হলেই নিরব হয়ে যায়।ছিনতাই হবার কোনো টেনশন নাই কারন সাথে কিছু নাই।কিন্তু বেশ দুরেই দেখলাম কারো অবয়ব......কাহিনি কি!!!!!!!
কিন্তু এ দেখি অন্য কেস.....একটি মেয়ে ফুটপাতের ওপর বসে আছে।মেয়েরাও কি ছিনতাইকারি মিশনে নামছে!!!!!!কে জানে......
-এক্সকিউজ মি......?(আমি)
ভয়াত্ত চোখে আমার দিকে তাকালো.....
-কোনো সমস্যা হইছে.....?
মাথা ওপর নিচ করল...
-কি হইছে....!!!!
-বাসায় যাওয়ার রাস্তাটা হারিয়ে ফেলেছি.....
বলেই ফোপাতে লাগল।মনে হয় অনেকক্ষন যাবৎ কান্না করছে....বয়স বেশি মনে হয় না।সম্ভবত কলেজ পড়ুয়া কোনো মেয়ে হবে....
-কিভাবে হারালেন.....!!!!!
-ফ্রেন্ডের বাথডে ছিল।ওখান থেকে আসার সময় রাস্তা হারিয়ে ফেলেছি।
-বাসা কোথায়.....?
-জানিনা....
-মানে.....!!!!!
-বাসার ঠিকানা জানি না.....
-ফাইজলামি করেন.....!!!!!!বাসার ঠিকানা জানেন না!!!!!!!বাড়িঘর নাই.....
-আপনি আমাকে ধমকাচ্ছেন কেন.....
বলতে বলতেই কান্না....আহ!!!!!এত বড় হইছে তারপর বাচ্চামি কান্না.....সম্ভবত ধনীর দুলালি....নাহলে নিজের বাসা চিনে না!!!!!!যাই হোক.....এসব প্যারার কেসে পড়তে চাই না।তবে মেয়েটাকে ফেলে যেতেও পারছি না।এখানে ফেলে গেলে কিছু একটা হয়ে যাবে....
-কি করবা.....!!!!
-জানি না....
-তুমি সত্যি জানো না তোমার বাসার এড্যেস.....?
-না....
-এখন কি এখানে বসে থাকবা....!!!
-জানি না.....আমার খুব ভয় করছে.....
-আমি এখানে বসে থাকতে পারবো না....আমার সাথে যাবে.....?বিশ্বাস আছে....!!!!!!
-কোথায়.....!!!!!
-আমার বাসায়...বাসায় বলতে মেস আর কি....ব্যাচেলর তো.....তাই....
-আপনাকে বিশ্বাস করবো কিভাবে....!!!!!
-সেইটা একান্তঈ তোমার নিজের বিষয়......যাদি আসতে চাও...আসো......।আর না হলে আমি গেলাম....
আমি হাটা শুরু করলাম....
-শুনুন.....
-বল....
-আমি কখনো আমার মাকে ছেড়ে কোথাও ঘুমাইনি....
-তো তোমার মাকে এখন কোথায় পাব....?তুমি তো বাসার ঠিকানাও জানো না....
-ঠিক আছে.....চলেন....
গুটিগুটি পায়ে আমার সাথে হাটতেছে।সাথে বেশি টাকা নাই...নাহলে রিক্সা করে যেতাম......
বাসায় এসে পড়লাম প্যারায়....মেসে মেয়ে নিয়ে আসছি....কেউ দেখলে কেলেংকারি হয়ে যাবে......
-দিছ ইজ মাই লিটল রুম.....
মেয়েটা আড়চোখে একবার দেখলো.....এখনো সহজ হতে পারে নাই......
-আচ্ছা পিচ্ছি.....তুমি নিচে ঘুমাবা নাকি খাটে.....?
-পিচ্ছি....!!!!!কে পিচ্ছি.....!!?
-কেন...!!!তুমি....!!?
-হুহ!!!!!আমি পিচ্ছি না.....
-মানে কি!!!!!তোমার বয়স আর কতই হবে....!!!!!১৭-১৮.....
-হু...বলছে আপনাকে....আমার বয়স 22।
-কেমনে কি!!!!!!!
-কেমনে কি মানে.....
-তোমার চেহারা,চালচলন তো সব বাচ্চা বাচ্চা ভাব....এত বয়স কিভাবে হইছে.....
মেয়েটা মিষ্টি করে হাসলো....যাক!!!!ভয়টা কমছে মনে হয়....
-আপনার নাম কি!!!!!
-নাম দিয়া কাম কি.....
-হিহি....বলেন না.....?
-নিল.....
-আমি লামিয়া.....নাইছ টু মিট উ.....
-মি টু.......
-উম....আমার খুদা লাগছে.....
-ও আচ্ছা....আচ্ছা....।তুমি ফ্রেশ হও....আমি খাবার নিয়ে আসি.....
অনেকদিন পর মনে হয় মনটা ভালো লাগছে.....এর কারন কি মেয়েটা....!!!!আমি নিজেও জানি না....
-কলা,রুটি......!!!!!(আহত চোখে)
-হ্যা....এত রাতে তো দোকান খোলা থাকে না....!!!!
-আচ্ছা....
-চা খাবে....!!!?
-এই রাতে....!!!!!তারপর তো চোখ থেকে ঘুম পালাবে.....হিহি....
মেয়েটার কথা শুনতে খুব ভাল লাগছে....কয়েক ঘন্টার আলাপে কেমন আপন মানুষের মত কথা বলছে....
ও খাচ্ছে আর আমি দেখছি।
-আপনি খাবেন না....?
-না....আমার ক্ষুধা নাই.....
ঘুমানোর সময় পড়লাম বিরাট সমস্যায়.....
-আমি ঘুমুবো...(লামিয়া)
-ওকে....তুমি খাটে ঘুমাও আর আমি নিচে ঘুমাই....
-ইয়ে মানে......
-কি....?
-আসলে বাসায় থাকলে মাকে জড়িয়ে ঘুমাতাম....নাহলে আমার ঘুম আসে না....
-তো.....!!!!!
-না মানে....এখন তাহলে ঘুম আসবে না.....
-আমার বাসায় তো কোলবালিশ নাই......
-ইয়ে মানে.....আপনি তো আছেন....
-মানে কি!!!!!!! (আমি লাফ দিয়ে উঠলাম)
-এখন কি করবো.....!!!!
-ঘুমানোর দরকার নাই.....বসে থাকো....
-আমার তো অনেক ঘুম পেয়েছে......
-তুমি মুরি খাও.....
বলেই শুয়ে পড়লাম....এ কোন বিপদে পড়লাম......!!!!!!!
কতক্ষন ঘুমিয়েছি জানি না।মাঝ রাতে মনে হল আমার হাতটা কেউ জড়িয়ে রেখেছে.....চোখ মেলে দেখি মেয়েটা পরম নিশ্চিন্তে আমার হাতটাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে......আমি ডাক দিতে গিয়েও দিলাম না.....এমন সুন্দর ঘুম নিশ্চয়ই হারাম করা উচিত হবে না.....!!!!!!তাই আমিও ঘুমিয়ে পড়লাম......
সকাল ৭টা।ঘুম ভাংগার পরও দেখি এখনো ঘুমিয়ে আছে......আমি হাত ছাড়িয়ে উঠে গেলাম ওর জন্য নাস্তা আনতে.....
-শুভ সকাল লামিয়া.....উঠ....অনেক সকাল হইছে.....
-উমম!!!!!!!!!
-উঠো উঠো.....চা খাও....
ফ্রেশ হয়ে এসে চা খেল.....
-ত এখন নিশ্চয়ই রাস্তা চিনবে.....!!!!!
-আমার ভাসিটি চিনি.....ওখান থেকে আমার ফ্রেন্ড দের মাধ্যমে বাসায় যেতে পারবো.....
"বাসায় যেতে পারবো " কথাটা শুনতেঈ কেমন যেন এক অনুভুতি হল....চলে যাব!!!!!!
-এখন চলে যাবে....?
-হুম....
-আমি এগিয়ে দেব....?
-হ্যা...চলুন....
রিক্সা করে ওকে ভাসিটি নামিয়ে দিলাম....ওর ফ্রেন্ডরা সব আসলো.....
কিরে কোথায় ছিলি,হেন তেন.....আমাকে পরিচয় করে দিল।তারপর বিদায় নিয়ে চলে আসলাম.....
ঘটনা এখানেই শেষ হইলে ভাল হইতো.....কিন্তু মন কি এত সহজেই মেমোরি ডিলিট করতে পারে....!!!!!মেয়েটা আমার মাথায় ভাইরাস হিসেবে রয়ে গেল।কিছুতেই ভুলতে পারি না......
পড়াতে গিয়েও ভাল লাগে না.....সারাদিন মেয়েটার চেহারা ভেসে উঠে......

.

২ সপ্তাহ পর রাতে একদিন ফোন আসলো......
-হ্যালো.....!!?
-.......
-কথা বলবেন নাকি ফোন রাখবো.....!!?
-বাব্বাহ!!!!!!ফোনে এইভাবে কথা বলেন......!!!!!
চমকে উঠলাম.....কন্ঠ টা পরিচিত লাগছে....
-কে.....!!!?
-ভুলেও গেছেন......!!!!!আপনি ভুলবেন এটাই হয়তো স্বাভাবিক....কিন্তু আমি কিভাবে ভুলি......
-লামিয়া.......?
-যাক....চিনছেন তাহলে....
আমি হাসলাম.....
-তুমি হঠাৎ ফোন দিলে.....তাছাড়া নাম্বার পেলে কোথায়....!!!!!
-কেন....ফোন দিয়েছি বলে কি ডিস্টার্ব হলেন......!!!!!
-ডিস্টার্ব হওয়ার কথা.....!!!!!!
-হু....বুঝি.....আমাকে মিস করলে এটলিস্ট যাওয়ার সময় নাম্বার টা নিতেন.......
-আমি অন্যসবার মত না.....
-হু বুঝছি...... আপনি আনকমন ছেলে.....
-হাহ!!!!!কে জানে.....
-আপনাকে ১ সপ্তাহ আগে আপনার স্টুডেন্ট এর বাসা থেকে বের হতে দেখেছিলাম.....আপনাকে ডাকতে গিয়ে সিড়ি থেকে পড়ে গিয়ে পা মচকে ফেলি.....তারপর হাসপাতালে যাই....আজকেই আসলাম....
-এত কিছু ঘটিয়ে ফেল্লা....!!!!?
-কালকে আমার সাথে দেখা করবেন....!!!?
-কোথায়.......
-যেখানে আমাদের দেখা হয়েছিল......
-আচ্ছা......
মেয়েটাও মনে হয় আমাকে পচ্ছন্দ করে.....আমি তো অলরেডী ভালইবেসে ফেলেছি......
পরদিন সেইম টাইমে আবার মেয়েটাকে দেখলাম।সেইভাবেই বসে ছিল...
-কি ব্যাপার.....আজকেও কি রাস্তা হারিয়ে ফেলছো....?
-হু.....
-তাহলে.....
-তাহলে আর কি......তোমার সাথে যাব.....(আমাকে তুমি করে বলছে)
-উহু.....তোমার ঘুমের সমস্যা আছে....
-মানে কি.....
-মানে কি আবার.....!!!!!!!তোমার তো কাউকে না জড়িয়ে ধরলে ঘুম আসে না......!!!!
-কেন....তুমি ধরবে না.....?
-আমি ধরবো কেন....!!!!?
-হু....তোমাকেই ধরতে হবে.....চল....
আমাকে টানতে টানতেই নিয়ে গেল...
-তোমার বাসায় জানে.....?
-কি.....!!!
-তুমি যে একটা পাগল.....!!?
-জানে.....
-আসলেই তুমি পাগল....পিচ্ছি পাগল....
-ভালবাসবে আমাকে......?
-তাহলে পাগলামি বাদ দিবে.....?
-অক্কে.....
-ঠিক আছে....
-কি ঠিক আছে....!!?
-ভালবাসবো.....
-আমিও......
-কি...?
-ভালবাসবো.......
(কাহিনি পুরাই কাল্পনিক।বাস্তবে এমন কখনো হয় না।তবে চিন্তাটা যদি পজিটিব হয়,তাহলে আই হোপ এমন একটি হ্যাপি এন্ডিং হবে।তাই আমার মতে এমন পজিটিব ভাবে জীবন চালানো উচিত)
সর্বশেষ এডিট : ২০ শে আগস্ট, ২০১৬ রাত ১০:২৭
৩টি মন্তব্য ৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

খুলনায় বসবাসরত কোন ব্লগার আছেন?

লিখেছেন ইফতেখার ভূইয়া, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩২

খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় তথা কুয়েট-এ অধ্যয়নরত কিংবা ঐ এলাকায় বসবাসরত কোন ব্লগার কি সামুতে আছেন? একটি দরিদ্র পরিবারকে সহযোগীতার জন্য মূলত কিছু তথ্য প্রয়োজন।

পরিবারটির কর্তা ব্যক্তি পেশায় একজন ভ্যান চালক... ...বাকিটুকু পড়ুন

একমাত্র আল্লাহর ইবাদত হবে আল্লাহ, রাসূল (সা.) ও আমিরের ইতায়াতে ওলামা তরিকায়

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৬:১০



সূরাঃ ১ ফাতিহা, ৪ নং আয়াতের অনুবাদ-
৪। আমরা আপনার ইবাদত করি এবং আপনার কাছে সাহায্য চাই।

সূরাঃ ৪ নিসার ৫৯ নং আয়াতের অনুবাদ-
৫৯। হে মুমিনগণ! যদি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় রাজাকাররা বাংলাদেশর উৎসব গুলোকে সনাতানাইজেশনের চেষ্টা করছে কেন?

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৯



সম্প্রতি প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন? শিরোনামে মোহাম্মদ গোফরানের একটি লেখা চোখে পড়েছে, যে পোস্টে তিনি... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

×