অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report
***আশা আছে বিন্দু বিন্দু
তাই যুদ্ধ বেঁচে থাকার ***
আর এস এস ফিড

পোস্ট আর্কাইভ

আমার লিঙ্কস

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

তবে তাই হোক, ক্লান্তিহীন তিল তিল আরোহনে সত্য হোক বিক্খুব্ধ এই জীবন _____

টিভি নায়িকার নগ্ন ভিডিও এখন ইন্টারনেটে !

২৯ শে আগস্ট, ২০১০ সকাল ৯:৪৯ |

শেয়ারঃ
32 2

ঢাকাই শোবিজের তারকা সাদিয়া জাহান প্রভা জড়িয়ে গেলেন ভিডিও স্ক্যান্ডালে। গত কয়েকদিন ধরে ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে এই তারকার দুটি নগ্ন ভিডিওচিত্র। ফেসবুক, মাই স্পেস, টুইটারসহ বিভিন্ন বাংলা ব্লগ আর সোশাল মিডিয়াতে এই ভিডিওটি নিয়ে চলছে জমজমাট আলোচনা এবং সমালোচনা। নেটের জালে ঘুরতে ঘুরতে এই ভিডিও চিত্র দুটি বেঙ্গলি টাইমস প্রতিবেদকের হাতে এসে পৌঁছে। প্রভা ও তার বর্তমান স্বামী অভিনেতা অপূর্ব এই ভিডিওচিত্র দুটিকে ভুয়া বলে অভিহিত করেছেন। কিন্তু বেঙ্গলি টাইমস অনুসন্ধানী দল ভিডিও চিত্র দুটি যাচাই বাছাই করে নিশ্চিত হয়েছে এটা প্রভার ভিডিও এবং তার সম্মতিতেই চিত্রগ্রহণ করা হয়। ঢাকায় অতি উৎসাহী অনেকেই মোবাইল থেকে মোবাইলে ছড়িয়ে দিয়েছেন এই ভিডিও চিত্র দুটি। আর প্রভার এমন কান্ডজ্ঞানহীন আচরণের মাশুল গুণতে হচ্ছে ঢাকাই শোবিজের তারকাদের। প্রভার এই ভিডিও স্ক্যান্ডাল অনেকাংশে ক্ষুন্ন করেছে টিভি তারকাদের ভাবমূর্তি। অনেকেই এই প্রতিবেদকের কাছে টেলিফোনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন।
ভিডিও দুটি দেখে অনেকের চক্ষু এখন চড়কগাছ। কী আছে সেই ভিডিও দু’টিতে? চলুন ঘুরে আসি সেই জগত থেকে। .....বন্ধ ঘর। জানালার পর্দার ফাঁক দিয়ে বাইরের আলো ঘরে ঢুকছে। ঘরের এক কোণে একটি কম্পিউটার টেবিল। আরেক কোণে বক্স খাট।
প্রভা পেছন ফিরে দাড়িয়ে আছে। অনেকটা ফিল্মী কায়দায়। দেহের উপরিভাগ অনাবৃত। হাতে একটি ওড়না। নানা ভঙ্গিমায় কোরিওগ্রাফি করে হাসতে হাসতে ক্যামেরার লেন্সের একবারে কাছাকাছি চলে এলো। এরপরই ক্যামেরা ফ্রেমে ইন করলো রাজীব হাসান। তারপর............( প্রকাশের অযোগ্য) ।....এই হচ্ছে প্রথম ভিডিও চিত্রটির শুরুর দিকের সামান্য বর্ণনা মাত্র। এটির ব্যপ্তিকাল ৩ মিনিট ৪৫ সেকেন্ড। দ্বিতীয় ভিডিওচিত্রটির অবস্থা আরো ভয়াবহ। কোনও অংশই বর্ণনা কিংবা প্রকাশের যোগ্য নয়। প্রভাকে বেশ সপ্রতিভ মনে হচ্ছিলো। এটিরও সহশিল্পী রাজীব হাসান। যারা প্রভাকে চেনেন না তারা এই ভিডিওচিত্র দুটি দেখে মনে করবেন সে পাশ্চাত্যের কোনও পর্নোষ্টার। তার কোনও কোনও ভঙ্গিমা পর্নোষ্টারদেরও হার মানিয়েছে, এমন অভিমত অনেকের।
গত ১৬ এপ্রিল ঢাকার স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে রাজীব হাসানের সঙ্গে প্রভার বাগদান হয়। এই বছরের ১২ ডিসেম্বর বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা। ঢাকার বিভিন্ন জাতীয় দৈনিক ও সাপ্তাহিকে সেই সংবাদ বেশ ঘটা করে ছাপা হয়। প্রভার পরিবার থেকে দাবি করা হয়, রাজীব হাসান একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং বিবিএ পড়ছে। আর ছোটবেলা থেকেই ওদের মধ্যে বন্ধুত্ব ছিলো। এরই পরিণতি প্রেম, বাগদান ও বিয়ের তারিখ পাকাপাকি। কিন্তু গল্পের শুরু এখানেই। গত ১৯ আগষ্ট উত্তরার একটি কাজী অফিসে প্রভা হুট করেই বিয়ে করেন টিভি অভিনেতা অপূর্বকে। তারা দু’জনেই ফোন করে একটি জাতীয় দৈনিকের বিনোদন সাংবাদিককে এই খবরটি দেন। এরপর সবার অবাক হবার পালা। যদি অপূর্বকেই প্রভা বিয়ে করবেন তাহলে রাজীবের সাথে বাগদান নাটক কেনো? এমন প্রশ্ন ছুড়েছেন অনেকে। বিয়ে করে ঝামেলা এড়াতে প্রভা-অপূর্ব চলে যান ময়মনসিংহ, এক বন্ধুর বাড়িতে। নবদম্পত্তি ঢাকায় ফিরেন ২২ আগষ্ট রাতে। আর ২৩ আগষ্ট ভোরে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয় এই ভিডিও দুটি। ইউটিউব, মাই স্পেস ও ফেসবুকেও আপলোড করা হয় । কিন্তু কারো কারো আপত্তির মুখে রিমুভ করা হয়। পরবর্তীতে ইমেইল ও এসএমএস এর মাধ্যম ভিডিও লিংকগুলো পাঠানো হয় পরিচিতজনদের কাছে। অনেকেরই ধারণা, ক্ষোভের বশবর্তীতে রাজীবই এগুলো ইন্টারনেটে দিয়েছেন।

 

বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


০টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন