somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১ শিাবর্ষের এ, বি, সি এবং ডি ইউনিটের সাাৎকার শুরু ২০ ডিসেম্বর

১০ ই ডিসেম্বর, ২০১০ রাত ১১:১২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১ শিাবর্ষের এ, বি, সি এবং ডি ইউনিটের সাাৎকার শুরু ২০ ডিসেম্বর
বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১ শিাবর্ষের সকল ইউনিটের (এ, বি, সি এবং ঘ ইউনিট) সাাৎকার আগামী ২০ ডিসেম্বর শুরু হবে।

এ ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীার্থীদের সাাৎকার আগামী ২০ ডিসেম্বর বিজ্ঞান ভবনে (২য় তলায়) অনুষ্ঠিত হবে । ২০ ডিসেম্বর সকাল ১০.০০ থেকে ১১.০০টা পর্যন্ত বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ১৫০ পর্যন্ত (ক নং-২০৯), মেধাক্রম ১৫১ থেকে ৩০০ পর্যন্ত (ক নং- ২১০), মেধাক্রম ৩০১ থেকে ৪৫০ পর্যন্ত (ক নং-২১১), মেধাক্রম ৪৫১ থেকে ৬০০ (ক নং-২১২); দুপুর ১২.০০ থেকে ১.০০টা পর্যন্ত মেধাক্রম ৬০১ থেকে ৭৫০ পর্যন্ত (ক নং- ২০৯), মেধাক্রম ৭৫১ থেকে ৯০০ পর্যন্ত (ক নং-২১০), মেধাক্রম ৯০১ থেকে ১০৫০ পর্যন্ত (ক নং- ২১১), মেধাক্রম ১০৫১ থেকে ১২০০ পর্যন্ত ক নং (ক নং- ২১২); দুপুর ২.০০ থেকে ৩.০০টা পর্যন্ত ১২০১ থেকে ১৩৫০ পর্যন্ত (ক ২০৯), ১৩৫১ থেকে ১৫০০ (ক নং-২১০), মেধাক্রম ১৫০১ থেকে ১৬৫০ পর্যন্ত (ক নং-২১১), মেধাক্রম ১৬৫১ পর্যন্ত ১৮০০ পর্যন্ত (ক নং-২১২), বিকাল ৪.০০ থেকে ৫.০০টা পর্যন্ত মেধাক্রম ১৮০১ থেকে ১৯৫০ পর্যন্ত, মেধাক্রম ১৯৫১ থেকে ২১০০ পর্যন্ত (ক নং- ২১০), মেধাক্রম ২১০১ থেকে ২২৫০ পর্যন্ত (ক নং- ২১১) এবং মেধাক্রম ২২৫১ থেকে ২৪০০ পর্যন্ত (ক নং- ২১২) পরীার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে। একই দিন সকাল ১০.০০ থেকে ১১.০০ পর্যন্ত অন্যান্য শাখার (মানবিক, বাণিজ্য, এঈঊ) ১ থেকে ১০ পর্যন্ত (ক নং-২০৯) শিার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে।

বি ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীার্থীদের সাাৎকার আগামী ২০ ডিসেম্বর পুরাতন বিজনেস স্টাডিজ ভবনে অনুষ্ঠিত হবে। ২০ ডিসেম্বর সকাল ১০.০০-১১.০০ পর্যন্ত মানবিক শাখার মেধাক্রম ১-১৫০ পর্যন্ত (ক নং-৩২৮), মেধাক্রম-১৫১ থেকে ৩০০ পর্যন্ত (ক নং-৩২৯), মেধাক্রম ৩০১-৪৫০ পর্যন্ত (ক নং- ৩২৯-ক), মেধাক্রম ৪৫১ থেকে ৬৫০ পর্যন্ত (ক নং-৩৩১), মেধাক্রম ৬৫১ থেকে ৮৫০ পর্যন্ত (ক নং-৩৩২), মেধাক্রম ৮৫১ থেকে ১০৫০ পর্যন্ত (ক নং-৩৩৩); দুপুর ১২.০০ থেকে ১.০০ পর্যন্ত মেধাক্রম ১০৫১ থেকে ১২৫০ (ক নং-৩২৮), মেধাক্রম ১২৫১ থেকে ১৪০০ পর্যন্ত (ক নং-৩২৯) পরীার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২.০০ থেকে ১.০০ পর্যন্ত বিজ্ঞান শাখার ১ থেকে ২৫০ পর্যন্ত (ক নং ৩৩১) এবং বাণিজ্য শাখার মেধাক্রম ১ থেকে ১৫০ পর্যন্ত (ক নং-৩৩২) পরীার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে।

সি ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীার্থীদের সাাৎকার আগামী ২০ ডিসেম্বর ৭ম তলা নতুন ভবনে অনুষ্ঠিত হবে। ২০ ডিসেম্বর সকাল ১০.০০ থেকে ১১.০০ পর্যন্ত ব্যবসায় শিা শাখার মেধাক্রম ১ থেকে ২০০ পর্যন্ত (ক নং-২১৫), মেধাক্রম ২০১ থেকে ৪০০ পর্যন্ত (ক নং-৩১৫), মেধাক্রম ৪০১ থেকে ৬০০ পর্যন্ত (ক নং-৫০১), মেধাক্রম ৬০১ থেকে ৮০০ পর্যন্ত (ক নং-৫১৩); দুপুর ১২.০০ থেকে ১.০০টা পর্যন্ত মেধাক্রম ৮০১ থেকে ১০০০ পর্যন্ত (ক নং-২১৫), মেধাক্রম ১০০১ থেকে ১২০০ পর্যন্ত (ক নং-৩১৫) মেধাক্রম ১২০১ থেকে ১৪০০ (ক নং-৫০১) পর্যন্ত এবং মেধাক্রম ১৪০১ থেকে-১৪৪০ পর্যন্ত (ক নং-৫১৩) পরীার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২.০০ থেকে ১.০০ পর্যন্ত অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ৬০ পর্যন্ত পরীার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে।

ডি ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীার্থীদের সাাৎকার আগামী ২০ ডিসেম্বর সামাজিক বিজ্ঞান ভবন-২-এ অনুষ্ঠিত হবে। ২০ ডিসেম্বর সকাল ১০.০০-১১.০০ পর্যন্ত মানবিক শাখার মেধাক্রম ১-১৮০ পর্যন্ত (ক নং-১০১), মেধাক্রম ১৮১ থেকে ২৭০ পর্যন্ত (ক নং-১০৩), মেধাক্রম ২৭১ থেকে ৩৬০ পর্যন্ত (ক নং-১০৪), মেধাক্রম ৩৬১ থেকে ৫৪০ পর্যন্ত (ক নং-৩০১), মেধাক্রম ৫৪১ থেকে ৬৩০ পর্যন্ত (ক নং-৪০১), মেধাক্রম ৬৩১ থেকে ৭৬০ পর্যন্ত (ক নং-৪০৩), দুপুর ১২.০০ থেকে ১.০০ পর্যন্ত মেধাক্রম ৭৬১ থেকে ৯৫০ পর্যন্ত (ক নং-১০১), মেধাক্রম ৯৫১ থেকে ১০৪০ পর্যন্ত (ক নং-১০৩) এবং মেধাক্রম ১০৪১ থেকে ১১৪০ পর্যন্ত (ক নং-৪০১) পরীার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২.০০ থেকে ১.০০ পর্যন্ত বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ১৯০ পর্যন্ত (ক নং-৩০১) এবং ১৯১ থেকে ২২০ পর্যন্ত (ক নং-৪০১) পরীার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২.০০ থেকে ১.০০ পর্যন্ত বানিজ্য শাখার মেধাক্রম ১ থেকে ৫০ পর্যন্ত (ক নং-৪০১) এবং মেধাক্রম ৫১ থেকে ১৪০ (ক নং-৪০৩) শিার্থীদের সাাৎকার অনুষ্ঠিত হবে।

সাাৎকার গ্রহণের সময় ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র (ভর্তি পরীার মূল প্রবেশপত্র, এস.এস.সি/সমমান ও এইচ.এস.সি./সমমান পরীা পাশের মূল প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড, সার্টিফিকেট ও গ্রেডশীট), দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, বল পয়েন্ট কলম ও পরীার অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীসহ নির্ধারিত সময়ে উপস্থিত থাকার নির্দেশ দেয়া হয়েছে। কোন ভর্তিপ্রার্থীর সাাৎকার একই সময়ে একাধিক ইউনিটে পড়লে সে প্রথমে যে কোন একটিতে উপস্থিত হয়ে পরবর্তী শিফটে (অবশ্যই একই দিনে) অন্য ইউনিটে সাাৎকার ও বিষয় পছন্দ ফরম পূরণ করতে পারবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য ডীন কার্যালয় হতে জানা যাবে।
২টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

ধর্ম ও বিজ্ঞান

লিখেছেন এমএলজি, ২৫ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:২৪

করোনার (COVID) শুরুর দিকে আমি দেশবাসীর কাছে উদাত্ত আহবান জানিয়ে একটা পোস্ট দিয়েছিলাম, যা শেয়ার হয়েছিল প্রায় ৩ হাজারবার। জীবন বাঁচাতে মরিয়া পাঠকবৃন্দ আশা করেছিলেন এ পোস্ট শেয়ারে কেউ একজন... ...বাকিটুকু পড়ুন

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

×