অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report

আমার লিঙ্কস

আমার বিভাগ

    কোন বিভাগ নেই

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

I am waiting for someone and I know she will ever come.

এফএম রেডিও’তে আরজে ভাইভা এবং সেই মেয়েটি

২১ শে আগস্ট, ২০১৩ বিকাল ৪:১৫ |

শেয়ারঃ
0 0

আজ গিয়েছিলাম আপ কামিং এফএম রেডিও ‘কলার রেডিও’র (১১১.২ ) আর জে হওয়ার জন্য ভাইভা দিতে। ওয়েটিং রুমে বসে আছি অস্থির চিত্তে কখন ডাক আসবে। এরই মধ্যে এক তরুণী হাঁস-ফাঁস করে করে বেরিয়ে আসলো ভাইভা দিয়ে।



আমার পাশেই খুব ক্লান্তি নিয়ে বসলো। আমি তাই দেরি না করে ঝটপট প্রশ্ন করলাম আপু আপনি কি ভাইভা দিলেন.? কি কি জিজ্ঞেস করলো..? “ জ্বি ভাইভা দিলাম। আর বলোনা এতা প্রশ্ন করেছে উত্তর দিতে দিতে অস্থির হয়েছি। যাও না দেখবে কেমন প্রশ্ন করে। তবে ওরা না অনেক আন্তরিক আমার খুব ভালো লেগেছে জানো ? গান গাইতে বলেছে গানও গেয়েছি।” মেয়েটা আমাকে তুমি-তুমি করে অস্থির করে ফেলল। এতো অল্প সময়ে এতো বেশি কথা এবং এতো বেশি ‘তুমি’ শুধু পাক্কা আরজে দ্বারাই সম্ভব।



প্রথম দেখায়, প্রথম কথায় কোন মেয়ে এতো সাবলীলভাবে একটা ছেলেকে এতো তুমি-তুমি করে বলতে পারে আমার জানা ছিল না। মেয়েটা আমার চেয়ে ২/৪/৬ বছরের ছোট অপেক্ষা বড় হবে না বৈকি। কোন ছেলে এভাবে তুমি-তুমি বললে তার কপালে থাপ্পড় ছাড়া কিছু জুটতো না। মেয়ে বলে কথা তাই নিরবে ভালো লাগাই অনুভব করেছি।



যদি কেউ প্রশ্ন করেন মেয়েটা দেখতে কেমন..? একবাক্যে বলব যদি কেউ আমাকে ওর সাথে জোড় করে বিয়ে দিয়ে দেয় আমি অখুশি হবো না। অখুশি হতে পারব না। অখুশি হওয়া সম্ভব না।



কিছুক্ষণের মধ্যেই মেয়েটা চলে গেল। যাওয়া সময় বললো..ভালো থাকো তুমি। অল দ্য বেস্ট। টিকে গেলে দেখা হবে আবার।



আমারও খু্ব ওকে আটকে রাখতে ইচ্ছে হলো এবং বলতে ইচ্ছে হলো ‘দাঁড়াও এতো তড়িঘড়ি করে যাচ্ছ কেন..? এক সাথে যাই।’ কিন্তু সেটি বলার সাহস জুটলো না। একটি বারও তাকে তুমি বলে অনাবিল আনন্দের অংশীদার হতে পারলাম না। এতো কথা বলেও তার নাম, কাম ফেসবুক আইডি কিছুই জানা হলো না।



শেষ পযর্ন্ত যখন চলেই যাচ্ছে তখন তার হাতে আমার অফিস থেকে দেয়া ভিজিটিং কার্ডটা ধরিয়ে দেয়ার তীব্র আকাঙ্খা থাকা সত্ত্বে ফেল মেরেছি।



ভাইবা শেষে জানতে পেলাম এটি ছিল প্রাথমিক স্তর। পযার্য়ক্রমে পরীক্ষা, আডিশন, চূড়ান্ত ভাইভা অনেক কিছুই দিতে হবে। তাই স্বপ্নগুলো বাঁচিয়ে রাখার সাহস করলাম। ওই মেয়ের সাথে পুনরায় দেখা পাওয়ার অপেক্ষায় না প্রতিক্ষায় থাকলাম..

 

সর্বশেষ এডিট : ২১ শে আগস্ট, ২০১৩ রাত ৯:৪০ | বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


মন্তব্য দেখা না গেলে - CTRL+F5 বাট্ন চাপুন। অথবা ক্যাশ পরিষ্কার করুন। ক্যাশ পরিষ্কার করার জন্য এই লিঙ্ক গুলো দেখুন ফায়ারফক্স, ক্রোম, অপেরা, ইন্টারনেট এক্সপ্লোরার

২১টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন