somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

এবারে হ্যাক করুন ESET NOD32 Antivirus 4 এবং আজীবনের জন্য ব্যবহার করুন!! এখন থেকে আপডেট করতে আর কোনদিন Username/Password লাগবে না!! (এ বছরের সেরা উপহার!!!)

১০ ই ডিসেম্বর, ২০১০ দুপুর ২:১৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

@@@@@@@@@@@@@@@
আপডেটঃ-
সবার জন্য (এক্সপি + সেভেন) নতুন ক্রাক- Click This Link

সব নিয়ম এক। শুধু এই ক্রকটি ওপেন করে "এনাবল" বাটনে ক্লিক করতে হবে।
উইন সেভেন ইউসাররা সেফ মোডে পিসি ওপেন করে ক্রাক অ্যাপ্লাই করবেন।
@@@@@@@@@@@@@@@
আজ সামুতে লগিন করার পর আমার ব্লগে ঢুকতেই আনন্দে মনটা ভরে গেল। দেখলাম আমি সেফ হয়ে গেছি!!!!!!!
সেই আনন্দে আজ আপনাদের উপহার দিব, যা দেখে অনেকেরই আনন্দে লাফাতে ইচ্ছা করবে। (যারা ESET NOD32 Antivirus 4 ব্যবহার করে।)


©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©
যারা এভিজি অ্যান্টিভাইরাস ব্যবহার করেন, তারা এখানে একটা খোচা দিতে পারেন। একটি খোচার বিনিময়ে- AVG Antivirus 8.0 এর ৮ বছরের লাইসেন্স ফ্রি পাবেন।
©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©

আপনারা নিশ্চই জানেন যে, যারা লো-কনফিগারেশনের পিসি ব্যবহার করেন, তাদের জন্য ESET NOD32 Antivirus একটি আশীর্বাদ স্বরুপ!! কেননা এটি পিসিকে একদমই স্লো করেনা বললেই চলে!! তাছাড়া ভাইরাস ধরতেও এটি পৃথিবীর ১ম ৫ টি অ্যান্টিভাইরাসের একটি।
এটি আপডেটও করে খুব দ্রতগতিতে। কিন্তু এই Antivirus টির সবচাইতে বড় অসুবিধা হচ্ছে, প্রতিবার আপডেট করতে নতুন নতুন ইউসারনেম/পাসওয়ার্ড লাগে। তার উপড় কিছুদিন পর পর এই ইউসারনেম/পাসওয়ার্ড ব্লক হয়ে যায়!!! তখন আবার আমাদের ছুটতে হয় নতুন ইউসারনেম/পাসওয়ার্ড এর জন্য। যা অত্যন্ত বিরক্তিকর একটি কাজ। আমি আবার যা ব্যবহার করি, তা একেবারে নিজের করে নিতে ভালবাসি!! তাই গবেষনা শুরু করলাম এবং আজ সাফল্য পেয়ে গেলাম।
আমার এই ট্রিকের মাধ্যমে ESET NOD32 Antivirus 4 আপডেট করতে আর কোনদিন ইউসারনেম/পাসওয়ার্ড লাগবে না!!!!! সরাসরি আপডেট হবে এবং আজীবণের জন্য ৩১ দিনের ট্রায়াল লাইসেন্স পাবেন!!! অর্থাৎ প্রতিবার কম্পিউটার রিস্টার্ট দেয়ার পর ৩১ দিনের ট্রায়াল লাইসেন্স পাবেন!!!! কি মজা তাইনা??? তাহলে আর কথা না বাড়িয়ে আসুন শুরু করি-

তবে তার আগে বলে নিই-

আমার দেয়া প্রতিটি স্টেপ ফলো করবেন। কোন একটি বাদ দিলে/পরিবর্তন করলে এবং সেক্ষেত্রে কাজ না হলে আমি দায়ী থাকব না। তাই যেভাবে বলি ঠিক সেভাবে কাজ করুন। সাফল্য নিশ্চিত!!!

১.প্রথমেই এখান থেকে আমার দেয়া জিপ ফাইলটি ডাউনলোড করে Extract করুন।(মাত্র ৩ মেগাবাইট) ভিতরে ESET Fix.exe নামে একটি ফাইল পাবেন। এক্ষেত্রে বলে রাখা ভাল যে আপনার অ্যান্টভাইরাস এটিকে ভাইরাস অথবা আন-ওয়ান্টেড অ্যাপ্লিকেশন হিসাবে ডিটেক্ট করতে পারে। তাই অ্যান্টিভাইরাস ডিসেবল করে ডাউনলোড করুন। ১০০০% নিশ্চিত থাকুন এটি কোন ভাইরাস নয়। পুরোপুরি নিশ্চিন্ত থাকুন।

২.আপনার পিসিতে যদি আগে থেকে ESET NOD32 Antivirus 4 ইন্সটল করা থাকে, তবে আন-ইন্সটল করুন এবং পিসি রিস্টার্ট দিন। (জরুরী)

৩.এবার সবকিছু ডিফল্টে রেখে একটি ফ্রেশ কপি ইন্সটল করুন।

৪.ESET NOD32 Antivirus 4 ওপেন করুন এবং নিচের ছবির মত ডিসপ্লে অপশনটি Advenced Mode এ সেট করুন।


৫.এবার কী-বোর্ড থেকে F5 চাপুন এবং নিচের ছবির মত Enable Antivirus & Antispyware Protection এবং Enable Self-Defence থেকে টিক চিন্হ তুলে দিন এবং পিসি রিস্টার্ট দিন। (টিক চিন্হ তোলার সময় কোন মেসেজ আসলে OK/Yes করুন)


৬.এবার আমার দেয়া ফাইলটি চালু করুন। নিচের ছবির মত একটি মেসেজ পাবেন। OK করুন।


৭.এবার নিচের ছবির মত FIX বাটনে ক্লিক করুন। About Tab আসা পর্যন্ত অপেক্ষা করুন। সব মিলিয়ে ১০ থেকে ২৫ সেকেন্ড টাইম লাগতে পারে। EseT Fix ট্যাব এ গিয়ে দেখুন নিচের দিকে Finished লেখা আছে। এবারে ক্লোজ করুন।


৮.পিসি রিস্টার্ট করুন।

৯.এবারে ৫ নং পয়েন্টের নিয়ম অনুযায়ী Enable Antivirus & Antispyware Protection এবং Enable Self-Defence এ টিক দিয়ে দিন। (আগেরবার টিক তুলে দিয়েছিলেন। এবার টিক দিয়ে দিন।)

১০.আবার পিসি রিস্টার্ট করুন।

১১.ইসেট ওপেন করুন। ব্যাস, কাজ শেষ!! লক্ষ্য করে দেখুন, আপনি নিচের ছবির মত ৩১ দিনের ট্রায়াল লাইসেন্স পেয়ে গেছেন, যা আর কোনদিন শেষ হবে না!!! (ডিফল্টভাবে ইসেট ৩০ দিনের ট্রায়াল লাইসেন্স দেয়।) প্রতিবার কম্পিউটার রিস্টার্ট দেয়ার পর ৩১ দিনের লাইসেন্স পাবেন!!!


১২.তবে আর একটু কাজ বাকী আছে। শুধু ট্রায়াল রিসেট করলেই তো হবে না, আপডেটও তো করতে হবে তাইনা?? এক্ষেত্রে বলে রাখা ভাল যে, প্রথমবার ইসেট অটোমেটিকেলী আপডেট নাও করতে পারে। তাই নেট কানেক্ট করে ইসেট ওপেন করুন। তারপর Update ট্যাব থেকে ম্যানুয়েলী আপডেট করুন। অর্থাৎ Update Signature Database এ ক্লিক করুন।
দেখুন খুব সুন্দরভাবে আপডেট হচ্ছে!!! কোন ইউসারনেম/পাসওয়ার্ড এর দরকার নাই!!!!! এখন থেকে আজীবন এভাবেই ব্যবহার করতে পারবেন। কোনদিন আর ইউসারনেম/পাসওয়ার্ড এর দরকার পরবে না!!!

আমার এই টিউনটি আপনাদের কাজে লাগলে এবং সেই সাথে ভাল লাগলে তবেই আমার সার্থকতা। তাই কাজে লাগলে অথবা ভাল লাগলে মন্তব্যের মাধ্যমে জানাতে পারেন।
আজ এ পর্যন্তই। আশা করি সামনে আরও দরকারী সফটওয়্যার আপনাদের উপহার দিতে পারব। সে পর্যন্ত ভাল থাকুন।

আমার ব্লগে এবং টেকটিউনসে প্রকাশিত হয়েছে। লেখক আমি নিজে। তাই কপি-পেস্ট ভেবে বসবেন না।
এধরণের আরও ট্রিকস পেতে চাইলে আমার ব্লগ থেকে ঘুরে আসতে পারেন।
সর্বশেষ এডিট : ০৯ ই মার্চ, ২০১২ ভোর ৪:০৯
৫৪টি মন্তব্য ৩১টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

পরিণতি - ৩য় পর্ব (একটি মনস্তাত্ত্বিক রহস্য উপন্যাস)

লিখেছেন সাখাওয়াত হোসেন বাবন, ২৭ শে মার্চ, ২০২৪ দুপুর ১২:২৮



( পরিণতি ৬১ পর্বে'র একটি মনস্তাত্ত্বিক রহস্য উপন্যাস ।)

তিন


আচানক ঘুম ভেঙ্গে গেলো ।

চোখ খুলে প্রথমে বুঝতে পারলাম না কোথায় আছি । আবছা আলোয় মশারির বাহিরে চারপাশটা অপরিচিত... ...বাকিটুকু পড়ুন

ইফতার পার্টি মানে খাবারের বিপুল অপচয়

লিখেছেন রাজীব নুর, ২৭ শে মার্চ, ২০২৪ বিকাল ৩:৫৩



গতকাল সরকারি ছুটির দিন ছিলো।
সারাদিন রাস্তাঘাট মোটামুটি ফাকাই ছিলো। ভাবলাম, আজ আরাম করে মেট্রোরেলে যাতায়াত করা যাবে। হায় কপাল! মেট্রো স্টেশনে গিয়ে দেখি গজব ভীড়! এত ভিড়... ...বাকিটুকু পড়ুন

গণতন্ত্র আর বাক-স্বাধীনতার আলাপসালাপ

লিখেছেন অনিকেত বৈরাগী তূর্য্য , ২৭ শে মার্চ, ২০২৪ বিকাল ৪:২৩


একাত্তর সালে আওয়ামী লীগের লোকজন আর হিন্দু ধর্মাবলম্বীরা ছিল পাকবাহিনীর প্রধান টার্গেট। যদিও সর্বস্তরের মানুষের ওপর নিপীড়ন অব্যাহত ছিল। গ্রামের পর গ্রাম জ্বালিয়ে দেওয়া হয়েছিল। মুক্তিযোদ্ধা আর তাদের পরিবারের... ...বাকিটুকু পড়ুন

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের মুমিনী চেহারা ও পোশাক দেখে শান্তি পেলাম

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৭ শে মার্চ, ২০২৪ রাত ৯:৫৮



স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে স্টেজে উঠেছেন বত্রিশ মুক্তিযোদ্ধা তাঁদের চব্বিশ জনের দাঁড়ি, টুপি ও পাজামা-পাঞ্জাবী ছিলো। এমন দৃশ্য দেখে আত্মায় খুব শান্তি পেলাম। মনে হলো আমাদের মুক্তিযোদ্ধা আমাদের মুমিনদের... ...বাকিটুকু পড়ুন

দু'টো মানচিত্র এঁকে, দু'টো দেশের মাঝে বিঁধে আছে অনুভূতিগুলোর ব্যবচ্ছেদ

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ১২:৩৪


মিস ইউনিভার্স একটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার নাম। এই প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীরা অংশগ্রহণ করলেও কখনোই সৌদি কোন নারী অংশ গ্রহন করেন নি। তবে এবার রেকর্ড ভঙ্গ করলেন সৌদি... ...বাকিটুকু পড়ুন

×