আমরা ব্লগার, সাগর-রুনি হত্যাকান্ডের তদন্ত দ্রুত শেষ করার জোর দাবী জানাচ্ছি ...

স্বনামখ্যাত সাংবাদিক, ব্লগার সাগর সরওয়ার ও তাঁর স্ত্রী এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনির নৃশংস হত্যাকান্ডের সৎ, দায়িত্বশীল এবং নিরপেক্ষ তদন্তের সুরাহা চাই এখুনি। এ'নিয়ে সময়ক্ষেপণে দেশের সর্বস্তরের মানুষের মধ্যে এক ধরণের গুমোট কষ্ট, হতাশা তৈরি হয়েছে, শোক ছাপিয়ে ক্ষোভ তৈরি হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ, আপনার হস্তক্ষেপেই ছোট্ট 'মেঘ' এর জীবনে ভয়হীন সত্যের সাহসী আলো জ্বেলে দিন। নির্ভরতা এবং নির্ভয়তার মশাল তুলে দিন ওর হাতে। 'মেঘ'রাই আমাদের সুস্থ ও নিরাপদ সমাজ প্রতিষ্ঠার দায়িত্ব নেবে একদিন।

আমরা ব্লগার, সাধারণ মানুষের প্রতিনিধি। একটি গণতান্ত্রিক স্বাধীন দেশের নাগরিক হিসেবে বাক স্বাধীনতা আমাদের অধিকার। স্বদেশ, সার্বভৌমত্ব, স্বাধীনতার সাথে সাথে জাতীয় স্বার্থ, জনজীবনের নিশ্ছিদ্র নিরাপত্তা, সবার জন্যে সমান ও নিরপেক্ষ বিচারসহ জীবন ধারণ এবং জীবন যাপন নিয়ে আমাদের চোখ সবসময় খোলা।

আমরা ব্লগার, সাগর-রুনি হত‍্যা রহস‍্যের তদন্ত দ্রুত শেষ করার জোর দাবী জানাচ্ছি। ঘটনা এবং সময়ের গঠনমূলক সমালোচনার মেধাই আমাদের সাহসী শক্তি। সমাজের যাবতীয় কল্যাণের জন্য আমরা সবসময় জেগে থাকবো।

কাউন্টারসহ এই ব্যানারটি আপনি চাইলে আপনার ওয়েবসাইটেও ব্যবহার করতে পারেন। তা করতে এই লিংকটি ( http://www.somewhereinblog.net/campaign/sagor-runi ) আপনার সাইটে IFRAME এ লোড করুন।
IFRAME এর ডাইমেনশন হতে হবে ৪৫০ X ২৫৫, অথবা নীচের কোডটি কপি করে সরাসরি ব্যবহার করুন...

<IFRAME id="sagor_runi" name="sagor_runi" src="http://www.somewhereinblog.net/campaign/sagor-runi" frameborder="0" width="450" height="255" marginheight="0" marginwidth="0" scrolling="no"> </IFRAME>