নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মিসিরআলীর ব্লগে স্বাগতম। মন্তব্য করে হিট দিয়া যান। আর ব্লগে না পাইলে ফেবুতে খোঁজ করুন : মুহাম্মাদ আরিফ হোসাইন ( ইংরেজীতে )

আমিই মিসির আলী

মানুষ মাত্রই মায়ার জালে ফেঁসে যায়। তবে কিছু কিছু মানুষ থাকে যাদের মায়া জিনিসটা স্পর্শ করে না। আমি তাদের একজন।

আমিই মিসির আলী › বিস্তারিত পোস্টঃ

ষোড়শী বালিকার রসমালাই :`>

০৪ ঠা নভেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৩৬

সন্ধ্যা আসি আসি করে। ফিরছিলাম বাড়ি। আমার থেকে কয়েক গজ দূরে এক ষোড়শী বালিকা এক হাতে রসমালাইর থলে অন্যহাতে মিস্টির ব্যাগ নিয়ে হাঁটছিলো। বহুদিন রসমালাই খাই না মনে মনে ভাবিতে ভাবিতে তাহার পাশ দিয়ে চলিয়া যাচ্ছিলাম। :(

বালিকার ডাক শুনিয়া চৈতন্য ফিরিলো। "এই যে ভাইয়া দাঁড়ান দাঁড়ান।" আমিও সুবোধ বালকের মতো স্থির হইয়া গেলাম। বালিকা আমার হাতে রসমালাইর থলে ধরিয়ে দিলো (!) বিন্দু মাত্র অবাক না হইয়াও আল্লাহ্ মনের বাসনা পূর্ণ করিয়াছেন ভাবিয়া খুশি মনে হাঁটিতে লাগিলাম। ;)

আল্লাহ্ এখনো তাহার বান্দার মনোবাসনা তড়িৎ গতিতে পূর্ণ করে ভাবিয়া নিজের কৃত পূর্ব পাপের জন্য অনুসচনিত হইতে লাগিলাম। ইয়া মাবুদ " ক্ষ " মা করো বলিবার পূর্বেই বালিকার ডাক পড়িলো! :||

ভ্রু কুঁচকে রাগি চোখে আমার পাশে আসিয়া রসমালাইর থলে টা কাড়িয়া নিলো!! ফরফর করিয়া বলিতে লাগিলো " আজব মানুষ তো আপনি!!! আপনাকে কি আমি এটা একেবারে দিয়ে দিছি নাকি!!! আমার বাবুটা ফোন দিলো দেইখা আপনার হাতে দিয়ে একটু কথা বললাম। আর আপনি কিনা আমার রসমালাই নিয়া কাটিয়া পড়ছেন!!! " X((

(!) এইবার আমার বিস্ময়ের সীমা রইলো না! B:-) এতো টুকু একটা মেয়ের বাবু আছে!! :o বিয়ে হইলো কত বছর বয়সে!! বাচ্চা হইলো কবে!! বাবু ফোন ও করতে পারে!!! ইয়া কি আখিরি জামানার বাবু!!

বিস্ময়ের লাগাম পড়িলো পথচারীর ধাক্কা খাইয়া!! ' কি মেয়া মজায় আছো!!! ' মাঝ রাস্তায় দাঁড়ায় আছো কেনো? ' /:)

আশেপাশে তাকাইয়া বালিকারে খুঁজিয়া পাইলাম না। এমন কামলার মতো খাটিয়া বালিকা ভেনিস হইয়া গেল!!! আমার প্রশ্নের উত্তর এখন কই পাই!!!! |-)

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা নভেম্বর, ২০১৫ রাত ৮:১১

ঢাকাবাসী বলেছেন: কাহিনীটা কি?

০৪ ঠা নভেম্বর, ২০১৫ রাত ৯:৫৪

আমিই মিসির আলী বলেছেন: রসমালাই খাইবো ইচ্ছা ধারী বালকের আপসোস করা কাহিনী। :)

২| ০৪ ঠা নভেম্বর, ২০১৫ রাত ৮:৪৮

রক্তিম দিগন্ত বলেছেন: এইবার আমার বিস্ময়ের সীমা রইলো না! B:-) এতো টুকু একটা মেয়ের বাবু আছে!! :o বিয়ে হইলো কত বছর বয়সে!! বাচ্চা হইলো কবে!! বাবু ফোন ও করতে পারে!!! ইয়া কি আখিরি জামানার বাবু!!

ভাই, ঐডা রসমালাইয়েরই পাত্র আছিলো তো, নাকি হাসিমালাই এর পাত্র?

হাসাইয়া তো খিদা লাগায়া দিছেন।

০৪ ঠা নভেম্বর, ২০১৫ রাত ৯:৫৭

আমিই মিসির আলী বলেছেন: এই লেখা তাহলে খাদ্য অরুচি হীনতায় ভুক্তভোগী জনগণের নিকট বিনামূল্যে বিতরণ করিতে হইবে :)
কষ্ট করিয়া পড়িবার জইন্য ধইন্যবাদ।

৩| ০৪ ঠা নভেম্বর, ২০১৫ রাত ১০:৪৫

গেম চেঞ্জার বলেছেন: :D =p~ =p~

আহারেঃ রসমালাই খাওয়ায় নাই?

খাইছে! বাবুটা কে বুঝিতে পারেন নাই? (আসলে ভান)


ঘটনা হইলো উনার বয়ফ্রেন্ডের আচমকা ফোনে ডাক ডিজিটাল পড়িয়াছিল কি-না। আর যাইহোক আপনার লেখার রসযোগ করাটা ইর্ষনীয়।

০৫ ই নভেম্বর, ২০১৫ সকাল ১১:১৩

আমিই মিসির আলী বলেছেন: ঠিকই ধরছেন। :)
পড়িবার জন্য ধইন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.