নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মিসিরআলীর ব্লগে স্বাগতম। মন্তব্য করে হিট দিয়া যান। আর ব্লগে না পাইলে ফেবুতে খোঁজ করুন : মুহাম্মাদ আরিফ হোসাইন ( ইংরেজীতে )

আমিই মিসির আলী

মানুষ মাত্রই মায়ার জালে ফেঁসে যায়। তবে কিছু কিছু মানুষ থাকে যাদের মায়া জিনিসটা স্পর্শ করে না। আমি তাদের একজন।

আমিই মিসির আলী › বিস্তারিত পোস্টঃ

বাংলা সিনেমার বিখ্যাত ডায়লগ সমগ্র! এক নজরে স্মৃতিচারণ B-)) B-))

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:০৮




১.
চৌধুরি সাহেব! টাকা দিয়ে মানুষ বিচার করা যায় না।

২.
তোর জন্য! :'( আমার ১২ টা বছর জেলের ভিতর কেটেছে! শয়তান তোকে আজ আমি খুন করে ফেলবো।

৩.
২০ বছর পর.....

৪.
শয়তান! তুই আমার দেহ পাবি, মন পাবি না



৫.
অপারাধী যেই হোক, আইন সবার জন্য সমান।

৬.
আইনের হাত কত লম্বা সেটা তুমি ঠিকই টের পাবে ।

৭.
আমার মাথা নষ্ট! মনে বড় কষ্ট!

৮.
বিয়ে যদি করতেই হয় আমি মিসিরআলীকে করবো! :p অন্য কাউকে না।

৯.
তুই যদি আর চৌধুরির মেয়ের সাথে কোন সম্পর্ক রাখিস! তাহলে আমার মরা মুখ দেখবি!

১০.
তোকে আমি ত্যাজ্য ঘোষনা করলাম। দূর হয়ে যা আমার চোখের সামনে থেকে।





১১.
দিলে পানি নাই! একটু নাচগানের আয়োজন কর। ফূর্তি করি।

১২.
সানডে মনডে ক্লোজ কইরা দিমু।

১৩.
মা! আমি ফার্স্ট ক্লাস ফার্স্ট হয়েছি মা!

১৪.
তোমার স্থান পায়ে না মা, বুকে।





১৫.
বামুন হয়ে আকাশের চাঁদ দেখার স্বপ্ন দেখিস! খটাশ খটাশ....(চাবুক মারার শব্দ )

১৬.
মনে করে দেখ শয়তান! আজ থেকে ১৬ বছর আগে তুই আমার বাবাকে আমার সামনে খুন করেছিলি ....

১৭.
ওরা আমাকে মেরে ফেলুক বাবা তবু তুমি দলিলে সই করবে না।

১৮.
আরে ওই হারামজাদা আমি হইলাম রাজু মাস্তান, আমার একবারের কথা ১০০ বারের সমান।





১৯.
আজ যদি আপনি সঠিক সময়ে এসে আমাকে গুণ্ডাদের হাত থেকে না বাচাতেন তবে কি যে হতো। আসুন না আমাদের বাড়িতে এক কাপ চা খেয়ে যান।

২০.
এভাবে রাস্তাঘাটে একা একা বের হবেন না।

২১.
সে কি আপনার হাত দিয়ে তো রক্ত বের হচ্ছে।

২২.
আমার বাগানে এতো সুন্দর ফুল আর আমি জানিনা। ওকে আমার বাগান বাড়িতে নিয়ে আয়।

২৩.
তুই আমাকে মেরে ফেল তবু আমি নাচবনা শয়তান।

২৪.
ভাইয়া আমার সব শেষ। ওই লম্পট টা আমাকে আমাকে ......

২৫.
তুই আমার হৃদয় নিয়ে ছিনিমিনি খেলেছিস আমি তোকে কখনো ক্ষমা করবনা।





২৬.
হাউ ডেয়ার ইউ!!! তোমার এত বড় সাহস!!!

২৭.
আপনাকে কোথায় যেন দেখেছি। বলুন তো কোথায়?

২৮.
এই ছাড়ো কি করছো কেউ দেখে ফেলবে তো!

২৯.
মা আমি প্রিয়াকে ছাড়া বাঁচবনা

৩০.
আমারে নিবা মাঝি লগে!!

৩১.
তুই জানিস!! আমার বাসার ড্রাইভারের বেতন তোর পুরা পরিবারে আয়ের থেকে বেশী!!

৩২.
মা- ওই চোধুরি সাহেব ই তোর হারিয়ে যাওয়া জন্মদাতা পিতা .....










মন্তব্য ২৯ টি রেটিং +৩/-০

মন্তব্য (২৯) মন্তব্য লিখুন

১| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:২২

শাহরিয়ার কবীর বলেছেন: বাংলা ছবি দেখার চেয়ে, মনে হয় গোপাল ভাঁড় দেখি
তাতে কিছু শেখার আছে।

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:২৬

আমিই মিসির আলী বলেছেন: অবশ্যই
গোঁপাল ভাড় শেখার জিনিস। তবে বাচ্চাদের জন্য।
আপনার জন্য বাংলা সিনেমাই শ্যাষ ভরসা!
;)

২| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:২৪

শাহরিয়ার কবীর বলেছেন: হিরো আলমের ডায়লক যোগ করতে পারেন।

এডা আমি কি করনু !!!!!!!!!!!!!!!!

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:২৮

আমিই মিসির আলী বলেছেন: ঐটা আমজনতার তোফের মুখে হইছে!
ইস্যু ছিলো হিট খাইছে। নতুন ইস্যু আইছে হিরু আলম ফুইইট্যা গেছে। :P

৩| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:৩১

সাহসী সন্তান বলেছেন: বহুদিন পর প্রিয় নায়ক জমিমের একটা পিকচার দেখলাম। খুব ভাল লাগলো! তয় ডিপজলের সাথে শাবনূরের হাসি মুখটা ফডুশপ নাকি মিসির ভাই! ভিলেনের লগে নায়িকাগো হাসি মুখ খুব রেয়ার তো তাই জিগাইলাম আরকি! ;)

নষ্টালজিক করা ডায়ালগ মনে করিয়ে আবারও নষ্টালজিক করার জন্য পোস্টে মাইনাচ! ৩০ নং ডায়ালগটা কিন্তু আমার খুবই প্রিয়!

শুভ কামনা জানবেন!

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:৩৭

আমিই মিসির আলী বলেছেন: না,
ঐটা ফটোশপ না। কি একটা ছবি আছে, ডিপজল সাবনূর আর রিয়াজ অভিনয় করে। শাবনূরকে ডিপজল শিল্পী বানায় মনে প্রেম জাগছিলো বইল্যা। পরে শাবনূর রিয়াজের সাথে ফস্টিনস্টি করে। এতে ডিপজলরে নায়ক থেইক্যা আবার ভিলেন হইতে হয়। ঐ একটাই গান ছিলো।


আর জসিম আমার ও প্রিয়। ছোট বেলায় কইতাম জইস্যার ছবি দিছে।


আমারে মাইইনাস দিলা মাঝি :(( থুক্কু সাহসী!

৪| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:৩২

সাহসী সন্তান বলেছেন: টাইপিং মিস্টেক! 'জসিম' হবে.....!! :(

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:৩৮

আমিই মিসির আলী বলেছেন: আরে ব্যাপার না
আমরা আমরাই তো। ;)

৫| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:৩৩

শাহরিয়ার কবীর বলেছেন: আগের বাংলা সিনেমা,রাজ্জাক-শাবানা .........

তাদের ছবিগুলো বাস্তবিক আর
এখনো

তুই আমার জরিনা............. B-)

তবে,হ্যাঁ এর মধ্যেও ভাল ছবি হয়।

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:৪৪

আমিই মিসির আলী বলেছেন: ভালো ছবি তো হয়ইই
তবে খুবই কম।
যায় হয় তার অধিকাংশই মাস্টার কপি :-P


তাছাড়া এখন কারিগরের বড় অভাব। সব ইন্ডিয়া ভাগতাছে।

৬| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১০:৪৯

দিশেহারা রাজপুত্র বলেছেন:
=p~
=p~
=p~

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১১:২২

আমিই মিসির আলী বলেছেন: ;)

;)

B-)

৭| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১১:০৫

রূপক বিধৌত সাধু বলেছেন: আজ যদি তো বাবা বেঁচে থাকতো...

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১১:৫২

আমিই মিসির আলী বলেছেন: আহ!
সেই অমর ডায়লগ গুলি.......

৮| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১১:৩৯

মার্কো পোলো বলেছেন: খুব মজা লাগলো। বলতে গেলে চলচ্চিত্রের মান এখন শূন্যের কোঠায় চলে গেছে।

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১১:৫৫

আমিই মিসির আলী বলেছেন: তা তো বটেই।


আগে যাও একটু ছিলো এখন সেইটাও নেই।

৯| ২৭ শে আগস্ট, ২০১৬ রাত ১১:৪১

গেম চেঞ্জার বলেছেন: হাঃ হাঃ হাঃ :)

২৮ শে আগস্ট, ২০১৬ রাত ১২:৩৭

আমিই মিসির আলী বলেছেন: ;)

গেম চেঞ্জার ভাই দিন কাল কাটে কেমন??

১০| ২৮ শে আগস্ট, ২০১৬ রাত ১২:৩০

অরুনি মায়া অনু বলেছেন: হা হা হা ভালই লিখেছেন। সিনেমা শুরু হলেই শেষটা বলে ফেলা যায়। তাই আর দেখার আগ্রহ পাইনা।

২৮ শে আগস্ট, ২০১৬ দুপুর ১:১৪

আমিই মিসির আলী বলেছেন: ঠিকই বলছেন বাংলা সিনেমার একটু দেখলেই বাকী কাহিনী কি হবে তা বলা সহজ হয়ে যায়।
ধন্যবাদ।

১১| ২৮ শে আগস্ট, ২০১৬ রাত ১:১৪

গেম চেঞ্জার বলেছেন: নাহ! দিনকাল খুব খারাপ!! |-) সেই কারণটা না জিগাইলেই ভালা!

২৮ শে আগস্ট, ২০১৬ দুপুর ১:১৫

আমিই মিসির আলী বলেছেন: আচ্ছা,
খ্রাপ হৈলে আর জানতে চাইবো না।

১২| ২৮ শে আগস্ট, ২০১৬ রাত ১:৩৭

ডঃ এম এ আলী বলেছেন: অনেক দিন বাংলা সিনেমা দেখা হয়ে উঠছেনা সময়ের অভাবে , সময়টাও বেশী লাগে মাঝে মাঝে বিরোক্তিও লাগে । তবে এ পোস্ট পাঠে মনে হল অনেক গুলু বাংলা সিনেমা দেখে ফেলেছি একসাথে । ভাল লাগল ।
শুভেচ্ছা জানবেন ।

২৮ শে আগস্ট, ২০১৬ দুপুর ১:১৭

আমিই মিসির আলী বলেছেন: যাক, তাও ভালো ক্ষুদ্র সময়ে বেশি কিছু ছবির স্মৃতি চারণ হইয়া গেল. ।

ধন্যবাদ। ভালো থাকবেন

১৩| ২৮ শে আগস্ট, ২০১৬ রাত ১:৪২

বিলিয়ার রহমান বলেছেন: শয়তান! তুই আমার দেহ পাবি, মন পাবি না :) :) :)

২৮ শে আগস্ট, ২০১৬ দুপুর ১:১৮

আমিই মিসির আলী বলেছেন: ডিজিটাল ডায়লগ : ঐটা হলেই চলবে ;)




ধন্যবাদ।
ভালো থাকবেন।

১৪| ০৭ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ৩:৩১

ভ্রমরের ডানা বলেছেন: ৮ নং ডায়লগ লেখার সময় নিশ্চয় খুব মজা পাইছেন না? :D

১৫| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:২৩

বিলিয়ার রহমান বলেছেন: বামুন হয়ে আকাশের চাঁদ দেখার স্বপ্ন দেখিস! খটাশ খটাশ....(চাবুক মারার শব্দ )

বহুৎ দিন হইছে এই ডায়লগটা শুনছি!:)

১৬| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৫৫

123456789happy বলেছেন: [আমি রাজাকে ছাড়া বাচব না বাবা.........] (দৌড়ে রুমে ঢুকে ন্যাকামো টাইপের কান্না)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.