নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

ইরান ইসরায়েল যুদ্ধ

২৩ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:১৭

উভয় দেশই একবার করে হামলা পাল্টা হামলা করেছে । পুনরায় হামলা পাল্টা হামলা হলে পুরোদস্তুর যুদ্ধ বেধে যাবে । ইসরায়েল যদি একাই ইরানের সাথে লড়াই করে , তবে ইরানের জয়ের সম্ভাবনাই বেশি । কিন্তু বাস্তবতা হলো ইসরায়েলের সাথে যুক্তরাষ্ট্র এবং কিছু পশ্চিমা দেশ একসাথে ইরানের বিরুদ্ধে লড়বে , আর তখন ইরান হেরে যাবে। যুদ্ধের শেষের দিকে পরমাণু যুদ্ধ হবে এবং আমি মনে করি ইরানের কাছেও পরমাণু অস্ত্র রয়েছে। তাই যুদ্ধে কেউ জিতবে না এবং উভয় দেশই ধ্বংস হবে ।



এসব দৃশ্য পুরো আরব বিশ্ব চেয়ে চেয়ে দেখবে । শক্তিশালী আরব রাষ্ট্রগুলি যুক্তরাষ্ট্রের পাচাটা গোলাম । মহান আল্লাহর নিকট প্রার্থনা সব আরব রাষ্ট্রের যেনো এখন থেকে ঘুম ভাঙে। সমস্ত মুসলিম রাষ্ট্রেরই যেনো ঘুম ভাঙে । সব মুসলিম রাষ্ট্র যেনো ইরানের মতো করে অস্ত্র এবং অর্থনীতি তৈরি করে । অর্থনীতিকে বড়ো করতে হবে এবং ব্যাপক অস্ত্র তৈরি করতে হবে । আগামী বিশ বছরের মধ্যে ইসরায়েলের সাথে লড়ার পুরো প্রস্তুতি নিতে হবে ।



মুসলমানরা এখন অস্তিত্ব সংকটে । বাঁচতে হলে অস্ত্র বানাতে হবে এবং অর্থনীতি বড়ো করতে হবে । সব মানুষকে ব্যাংকিং করতে হবে । ইরানকে বলবো - ফিলিস্তিন রাষ্ট্র গঠনের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ চালিয়ে যান । পরকাল আপনাদের ভালো হবে । অতঃপর মহান আল্লাহর নিকট প্রার্থনা, হে আল্লাহ ইরানকে ফেরেশতা পাঠিয়ে সাহায্য করুন, এটা আমাদের দাবি । কারণ ইরান ফিলিস্তিনের জন্য লড়ছে । হে আল্লাহ ইরানকে অলৌকিক শক্তি দ্বারা সাহায্য করো , যাতে তারা জয়ী হতে পারে । অবশ্যই তুমি সকল বিষয়ে সর্বশক্তিমান এবং মহাক্ষমতাবান।



( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৩ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩৫

অহরহ বলেছেন: ভাইয়া, আপনার আল্যা ইহুদি রাষ্ট্র ইসরাইলকে কচুও করতে পারবে না। শুধু শুধু কাল্পনিক চিন্তা কেন যে করেন!!

২| ২৩ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:১৭

জ্যাক স্মিথ বলেছেন: ইরানকে মধ্যপ্রাচ্যজুড়ে প্রক্সি বাহিনী দ্বারা জঙ্গি কার্যক্রম থামাতে হবে, তবে আপাদত পরিস্থিতি শ্বান্ত ইরান-ইসরাইল যুদ্ধ ফুল স্কেলে হচ্ছে না।

৩| ২৩ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৪৭

দূর আকাশের নীল তারা বলেছেন: আরব বিশ্বের ঘুম এত সহজে ভাঙ্গবে বলে মনে হয় না।
তেলের উপর দাড়ানো সব আরব রাষ্ট্রেরই অর্থনীতিই বেশ শক্ত, কিন্তু অস্ত্রের জন্য আরব রাষ্ট্রগুলো আমেরিকা-ব্রিটেনের উপর পুরোপুরি নির্ভরশীল। এই নির্ভরশীলতা খুব শীঘ্রই কাটবে বলে মনে হয় না।
মুসলমানের ঈমান যখন শক্ত থাকে, আল্লাহ তখনই ফেরেশতা পাঠিয়ে সাহায্য করেন। আমাদের ঈমান যথেষ্ট দুর্বল। অতএব সে সম্ভাবনাও কম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.