নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাইবার অভিযাত্রী

যাদের হাতে দলীল প্রমাণ কম তারা গালি দেয় বেশি

সাইবার অভিযত্রী

সাইবার অভিযত্রী › বিস্তারিত পোস্টঃ

জামাত পুনর্বাসিত হচ্ছে বাংলার মাটিতে, এবার আওয়ামীলীগ আর আমেরিকার হাত ধরে ।

০১ লা মার্চ, ২০১৪ বিকাল ৪:২০

আমেরিকা বিশ্বব্যাপী মুসলিম নিধনের জন্য একদল 'মডারেট মুসলিম' খুজে বের করে নিজেদের তাবেদারীর জন্য । আর এই তাবেদারদের প্রমোট করে বিভিন্ন ক্ষমতাধর স্হানে বসিয়ে তাদেরকেই বানায় মুসলমানদের 'একমাত্র বৈধ' প্রতিনিধি !



বাংলাদেশের আমেরিকা বান্ধব আদর্শ মডারেট মুসলমান জামাত । ৭১ -এ লক্ষ লক্ষ মানুষ খুন -ধর্ষণ কর্মে অনুতপ্ত নয় যে জামাত, স্বাধীন বাংলাদেশের মাটিতে বসে, লোকদেখনোর জন্য হলেও , মাত্র একবারের জন্যও , ক্ষমা প্রার্থণা তো দূরের কথা, দু:খ প্রকাশও করেনি যে জামাত, তারা মার্কিন দুতাবেসের গাড়ী ভংগের জন্য ক্ষমা প্রার্থণার পাশাপাশি ক্ষতিপূরণ দিতেও তৈরী !



দেশের মুসলমানরা তাদের ধর্মীয় আবেগ প্রকাশ করার জন্য মডারেট মুসলিমদের নেতা হিসেবে না পেলে, কথা বলবে মোল্লা ওমার অথবা বিন লাদেনের ভাষায় , সেটা আমেরিকার জন্য খুব একটা সুখকর না !



এদেশের সংখা গড়িষ্ঠ জন গনের সমর্থণ বিএনপি + জামাতের সাথে থাকার পরও এবারের নির্বাচণে আওয়ামীলীগকে ক্ষমতাসীন করা গনতান্ত্রিক প্র্যাকটিসের খেলাফ । গণতন্ত্র রক্ষার জন্য না, বরং বিশ্ব ব্যাপী মার্কিন বিদ্বেষকে প্রতিহত করার অভিপ্রায়ে আমেরিকা এ জাতীয় নির্বাচণ পদ্ধতির সাথে তাদের সমর্থণ দেখতে চায় না, লোক দেখনো - ছেলে ভুলানো হলেও এর বিপক্ষে বাত -চিত করে । জবরদস্তী করে মোশারফকে দিয়ে পাকিস্তান, মোবারক দিয়ে মিশর , সেকুলার দিয়ে তুর্কি দখল করার দীর্ঘ মেয়াদী ফল সে সব দেশে ব্যাপক মার্কিন বিদ্বেষ ছাড়া আর কিছুই নয় । যার ফল আন্তর্জাতিক রাজনৈতিক অংগনে মার্কিনীদের বিপক্ষেই যায় । তাই এ সব দবরদস্তী মুলক সিলেকশন-ইলেকশনে মার্কিণীরা আর সরাসরি নিজেদের সংশ্লিষ্টতা দেখতে চায় না!



ভারতের কথা আলাদা । দেশের ভিতরে বাইরে কাশ্মীর - সিকিমে তারা ভাবমুর্তি জন সমর্থণের খুব একটা কেয়ার করেনা, বল যার আইন তার নীতিতেই তারা বিশ্বাসী! তাই সিলেকশন-ইলেকশন কোন কিছুতেই দাদাদের অরুচী নেই । কিন্তু ঝামেলা হচ্ছে জামাতকে নিয়ে ।



ফাকি পুত্র মৌদুদী- জামাত ভারতের চির শত্রু , অন্য দিকে মার্কিনীডের পরম বন্ধু ! তাই ভারত মার্কিন দরকষাকষির লেনদেনের কারেন্সী এখন জামাত । ভারত মাতার আশীর্বাদ নিয়ে সোনার বাংলা যদি সোনার ছেলেদের দখলে থাকে, তবে মার্কিনীা আপত্তি করবে না কেবল তখনই যদি তাদের মডারেট সন্তানেরা নিরাপদে থাকে ।



জাতীয় নির্বাচন আর উপজেলায় এমন কিছুই তো আমার দেখলাম, কি বলেন ?

মন্তব্য ৯ টি রেটিং +০/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ০১ লা মার্চ, ২০১৪ বিকাল ৪:৩৪

সাইবার অভিযত্রী বলেছেন: ইয়াসির আরাফাতের মত মডারেট মুসলমানরা যখন ফিলিস্তিনের প্রতিনিধিত্ব করে তখেন হামাস-হিজবুল্লারা জায়গা পাবেনা, তাই মডারেটদেরকে লালন পালন করা মর্কিনীদের নৈতিক দায়িত্ব ।

আর মডারেটদের পতন হলে আল কয়েদার উত্থান হবে, সেটাই সমস্যা । বাংলাদেশে জামাত যদি ইসলামী রাজনীতির প্রতিনিধিত্ব না করে তবে জেফাজত এগিয়ে আসবে ১৩ দফা নিয়ে, যা সেকুলার বা মার্কিণ কারো জন্যই খুব সস্তিকর নয় !

২| ০১ লা মার্চ, ২০১৪ বিকাল ৪:৩৭

মদন বলেছেন: হুমমম

০১ লা মার্চ, ২০১৪ বিকাল ৪:৪০

সাইবার অভিযত্রী বলেছেন: হামমম

৩| ০১ লা মার্চ, ২০১৪ বিকাল ৪:৪০

সাইবার অভিযত্রী বলেছেন: আওয়ামীলীগ কেন জামাতকে রক্ষা করবে ? জামাত তো ফাকি প্রেমী- ভারত বিদ্বেষী ! কারণ জামাত নিশ্চন্হ হলে পুরা জামাতি সমরথক জন গোষ্ঠী বি এনপিকে সাপোর্ট করবে, যেটা আওয়ামীলীগের জন্য সবচেয়ে পীড়াদায়ক, মধুময় ক্ষমতা সুধার তিক্ত কন্টক ।

এমণিতেই সোনার ছেলেদের সোনালী অবদানে আওয়ামীলীগের সমর্থণ নীচে থেকে নীচে নামছে, আর কিছু না করেই বি এন পি জনপ্রিয় হচ্ছে, সিটি কর্পোরেশনে ৫-০ তে হোয়াইট ওয়াশ করছে, আর এ অবস্হায় জামাত নিশ্চন্হ হলে বি এন পি - আওয়ামীলীগের সমর্থণের পারথক্য হবে বিশাল থেকে বিশালতর, করচুপি করেও তখন বিএনপি ঠেকানো যাবে না!

৪| ০১ লা মার্চ, ২০১৪ বিকাল ৪:৪২

বেলা শেষে বলেছেন: জামাত পুনর্বাসিত হচ্ছে বাংলার মাটিতে, এবার আওয়ামীলীগ আর আমেরিকার হাত ধরে ।
We may discus as we like.....but only "The Muslims" they are the enemy nr. 1 of the World.

০১ লা মার্চ, ২০১৪ সন্ধ্যা ৭:০৮

সাইবার অভিযত্রী বলেছেন: বিপরীতটাও সত্য হতে পারে, মুসলমানরা সারা বিশ্বের শত্রু না বরং সারা বিশ্বের ক্ষমতাশীলরা মুসলমান ও ইসলামের শত্রু ।

আর এর কারণ ইসলামের বিশ্বাস সেকুলার বিশ্বাসের সাথে সাংঘর্ষিক, বিশ্ব ক্ষমতা সেকুলার মতে বিশ্বাসী।

৫| ০১ লা মার্চ, ২০১৪ বিকাল ৫:০৩

পাঠক১৯৭১ বলেছেন: মার্কিনীদের গায়ে ভার্চুয়াল দোষ দিয়ে নিজের মগজহীন মাথাকে খুবই গুরুত্বপুর্ণ করে তুলছেন দেখছি।

বাংলাদেশের বেলায় আমেরিকা কোনভাবে হস্তক্ষেপ করছে না; বাংগালীরা যা পারে তাই করছে।

হাসিনা ভারতের ভয়কে কাজে লাগায়েছে, পাকিস্তানের টাকা খালেদা কাজে লাগাতে পারেনি; কিন্তু জামাত আরবী ও পাকী টাকা দিয়ে কাজ করে যাচ্ছে।

০১ লা মার্চ, ২০১৪ সন্ধ্যা ৭:০৬

সাইবার অভিযত্রী বলেছেন: আমেরিকাকে ভার্চুয়াল দোষ দিব কেন ? ওরা তো রিয়েল দুষী ! বিশ্বে লাখ লাখ মুসলমান মারা জাতিকে 'ভার্চুয়াল' দোষ দিতে হবে ?

বাংলাদেশের বেলায় আমেরিকা কোনভাবে হস্তক্ষেপ করছে না; ! বিশ্ব রাজনীতির জানাশুনা কেউ এটা মানবে ১৬ কোটির একটা দেশ , মুসলিম প্রধাণ, " আল্লাহর উপর আস্হা" বদলে " সেকুলার" হচ্ছে, আর আমেরিকার কোন আগ্রহ নেই !

আপনার গবেষণায় আমি সত্যই অভিভুত !

৬| ০৩ রা মার্চ, ২০১৪ দুপুর ১২:৪২

হারান সত্য বলেছেন: মডারেট বলুন আর কট্টরই বলুন - পুঁজিবাদী সেকুলার নেতৃত্বের পক্ষে যেকোন ধরনের মুসলমানদের সহ্য করা প্রায় অসম্ভব। তাই তারা নিজেদের পছন্দমত ' হাইব্রিড/মডারেট মুসলিম' তৈরীর চেস্টা করছে, যারা তাদের পুঁজিবাদী চেতনার সহায়ক হবে।


+++++++++++++++++++++++++++++++++++++++++
আসুন জানি মহাসত্যের পরিচয়

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.