নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাইবার অভিযাত্রী

যাদের হাতে দলীল প্রমাণ কম তারা গালি দেয় বেশি

সাইবার অভিযত্রী

সাইবার অভিযত্রী › বিস্তারিত পোস্টঃ

আওয়ামী লীগের জনসমর্থন একেবারেই তলানীতে, বিদেশী 'জামাত'কে অভিভাসিত, পুনর্বাসিত, অনুগত ও প্রতিপালিত, করা ছাড়া বিএনপি মোকাবেলার ফিলহাল আর কোন দাওয়াই নেই!

০২ রা মার্চ, ২০১৪ সকাল ১০:৩৪

সিটি কর্পোরেশণে ৫-০, আর উপজেলায় লেজে গোবরে আওয়ামীলীগ যতই 'বিভিন্ন' শক্তি ক্ষমতা বলে রাজত্ব ধরে রাখুক, জনসমর্থণের ব্যারোমিটার কাটা যে শুন্যমুখী তা বোধ বুদ্ধি সম্পন্ন কাউকে বলে দেবার অপেক্ষা রাখে না । মধ্যরাতে বাতি নিভিয়ে হুজুর নিধনের পর এখন তসবিহ - হেজাব লাগিয়েও এখন আর এই ব্যরমিটারের পতন ঠেকানো সম্ভব নয়।



এহেন পরিস্হিতিতে আরেক ধর্ম ব্যবসায়ী জামাত-ই শেষ ভরষা।

বাংলাদেশের নিরীহ ধর্ম প্রান ও অশিক্ষিত প্রধান জনতার এক বড় অংশ এখনও জামাতকে ইসলামী দলই মনে করে । সেই অনুভুতিকে কাজে লাগিয়ে পাকিস্তানী জামাতকে অভিভাসীত করে , বি এন পির শক্তিশালী প্যারালাল হিসেবে দাড় করাতে পারলে ভারত বিরোধী ও নাস্তিকতা বিদ্বেষী সংখাগড়িষ্ঠ জনতাকে ভোটের রাজনীতিতে দুভাগে ভাগ করতে পারলে ভোটযুদ্ধে কিছুটা আরাম পাওয়া যাবে । সেটাই ভরষা !



তবে জনসমর্থন ণা থাকলেও যে আওয়ামীলীগকে ক্ষমতা ছাড়তে হবে সেরকম ভাবার কোন ভাল কারণ নেই । মুসলিম দেশগুলোতে পশ্চিমা - সেকুলার বা হিন্দু - ইহুদীদের অনুগত থাকলে বেশ ভাল ভাবেই দীর্ঘ দিন দেশ চালানো যায় তার নজীর কারজাই - মুশারফ । আর জনসমর্থণ থাকলেও মুসলিম দেশে সরকার গঠন করা যায় না তার প্রকৃষ্ট উদাহরণ মিশর বা আলজেরিয়া ।



" আল্লাহর উপর পূর্ণ আস্হা ও বিশ্বাস" মার্কা সংবিধানপন্হী দলের বিপরীতে ধর্মনিরপেক্ষ আওয়ামী লীগ যে সেকুলার পশ্চিমাদের দায়েমী সমর্থণ পাবে সেটা বলার আর অপেক্ষা রাখে না, ডলারে যতই "In God we trust" জাতীয় কথা লেখা থাকুক না কেন।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা মার্চ, ২০১৪ সকাল ১০:৩৬

সাইবার অভিযত্রী বলেছেন: জামাত পুনর্বাসিত হচ্ছে বাংলার মাটিতে, এবার আওয়ামীলীগ আর আমেরিকার হাত ধরে Click This Link

২| ০২ রা মার্চ, ২০১৪ সকাল ১১:৩৪

মদন বলেছেন: খারাপ কন নাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.