নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাইবার অভিযাত্রী

যাদের হাতে দলীল প্রমাণ কম তারা গালি দেয় বেশি

সাইবার অভিযত্রী

সাইবার অভিযত্রী › বিস্তারিত পোস্টঃ

পর্বতারোহনের ইতিহাসে যুগান্তকারী জালিয়াতির ঘটানাটি ঘটেছে নিশাত মজুমদারের নেতৃত্বে !

০৭ ই মে, ২০১৪ দুপুর ২:২০

বাংলাদেশের পর্বতারোহীদের জালিয়াতির ঘটনা অনেক বনেদী , শুরু থেকেই বিভিন্ন মাত্রায় জালিয়াতি ঘটিয়ে বিবিধ রেকর্ডের স্রষ্টা হয়েছেন বাংলাদেশের পর্বতারোহীরা ! তবে দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব নিশাত মজুমদার অনন্য একটা অভিযানের নেতৃত্ব দিয়ে সবাইকেই ছাড়িয়া গেছেন ! কিভাবে ?



সাধারণত পাহাড় নিয়ে হিমালয় গিয়ে যত জালিয়াতি হয়/হয়েছে তা কেউ আধা - মাধা গিয়ে খানিক উঠে বা বেস ক্যাম্পে বসে, সেখানে সেখানে ফটো সেশন করে , তারপর ফটো শপ - এডিটর চালিয়ে সামিট ( চুড়ায় আরোহন ) দাবী করেন। কিন্তু নিশাতের নেতৃত্বে বি এম টি সির সিংগু চুলি অভিযানে দেখা যায় জালিয়াতির নব মাত্রা ! দলের রিয়াজ ও গিনিও সেখানে পর্বত 'জয়' এর সার্টিফিকেট পেয়েছেন, অথচ তারা ফিরেছেন পাহাড়ের পাদদেশে যাবার আগেই!



অর্থাৎ মূল অভিযানে আদৌ উপস্হিত না থেকে সার্টিফিকেট পায়েছে নিশাতের দলের লোকজন ! আর এদের সার্টিফিকেট 'জোগাড়' করার কাজটা করে দেন 'নিশাত - মুহিত' রাই !



যে সময় অভিযান চলে রিয়াজকে দেখা যায় ঢাকায় ! মীর শামসুল আলম বাবু : অভিযান চলাকালীন সময়ে একদিন রিয়াজকে দেখলেন ঢাকার রাস্তায় ! বললেন কি ব্যাপার রিয়াজ ! তুমি ন এখানে ? রিয়াজ জানাল বাবু ভাই , আমি নেপাল থেকে ফিরে এসেছি ( মুল অভিযানেই অংশ নেননি !)



সফল বাংগালীরা সেই রিয়াজেরর সার্টিফিকেটও সংগ্রহ করে দেয়! সার্টিফিকেট পায় ওয়ালিদ আশারাফ গিনি ও! আর এসবই হয়েছে অভিযানের নেতৃত্বদান কারী নিশাত মজুমদারের - ই দলে ! ধন্য নিশাত !!



তিনি আবার টিভি চ্যানেলে বলেন " সমস্যা হচ্ছে মুসার গল্পটা নিয়ে " ! নিশাত মজুমদারের কাছে আমার বিনীত নিবেদন : আপনার গল্পটা কি আপনি দিবেন ?



আর একটা কথা : কোটি টাকার প্রশ্ন ? আপনি এভারেষ্ট সামিট করেছেন কয়টায় সেটা কি দয়া করে জানাবেন ?

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.