নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালোবাসি ঘুরে বেড়াতে, গান শুনতে, বই পড়তে...

মাহাদী হাসান প্রেত

আমার সম্পর্কে আর কি বলবো! আমি তো আমিই!

মাহাদী হাসান প্রেত › বিস্তারিত পোস্টঃ

আমি নেই কোথাও

১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৩:২৬

ধর একদিন হঠাৎ- আমি নেই কোথাও!
তোমার পরিপাটি বিছানা, ঝকঝকে বাথরুম, টুথব্রাশ, তোয়ালে,
রকিং চেয়ার, বারান্দায় ফুলের টব, অথবা ক্যাকটাস!
সব ঠিক আগের মতোই,
শুধু আমি নেই কোথাও।
তোমার আলমিরায় গোছানো কাপড়ের ভাঁজ,
ড্রয়ারে লুকিয়ে রাখা অন্তর্বাস,
ড্রেসিং টেবিলের আয়নায় লাগিয়ে রাখা লাল-নীল টিপ,
তোমার সেলফোন, টিভি- মেগা সিরিয়াল,
বন্ধু, হাসি- ঠাট্টা, হৈ রৈ,
সব আগের মতোই-
শুধু আমি নেই কোথাও!
ধর একদিন- আমার বুকশেলফ, বই,
কীবোর্ড, মাউস, কলম, অথবা কবিতার সিডি,
সব আগের মতোই-
শুধু আমি নেই কোথাও,
আমি নেই কোথাও, আমি নেই কোথাও!!!

মন্তব্য ১৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৩:৫২

বিজন রয় বলেছেন: একদিন আসলে কোথাও কেউ থাকবে না।

সব পড়ে রবে এখানে, শুধু আমি থাকবো না।
অনেক সুন্দর কবিতা।

১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৩:৫৯

মাহাদী হাসান প্রেত বলেছেন: অনেক ধন্যবাদ দাদা। ঠিক বলেছেন, “একদিন আসলে কোথাও কেউ থাকবে না।”

২| ১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৩:৫৫

মোঃ কবির হোসেন বলেছেন: কবিতাটি পড়ে মুগ্ধ হলাম। অনেক ভালো লাগলো কবিতাটি। ধন্যবাদ।

১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:০১

মাহাদী হাসান প্রেত বলেছেন: আপনাকেও অনেক ধন্যবাদ এমন উৎসাহপূর্ণ মন্তব্যের জন্য।

৩| ১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৩:৫৫

রিকতা মুখাজীর্র্ বলেছেন: সবাইকেই চলে যেটে হয় মন না চাইলেও..................।

১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:০২

মাহাদী হাসান প্রেত বলেছেন: এটাই তো মানবজীবনের বড় অপূর্ণতা।

৪| ১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:১১

তৌহিদ ইসলাম রোবন বলেছেন: ভালোলেগেছে :)

১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:১৪

মাহাদী হাসান প্রেত বলেছেন: অনেক ধন্যবাদ এমন উৎসাহপূর্ণ মন্তব্যের জন্য।

৫| ১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:৩১

আরাফআহনাফ বলেছেন: "শুধু আমি নেই কোথাও।" চরম সত্য - একদিন না একদিন মুখোমুখি হতে হবে।

বেশ ভালো লাগলো।

ভালো থাকুন - নিরন্তর শুভ কামনা।

১৫ ই মার্চ, ২০১৭ রাত ৯:২৭

মাহাদী হাসান প্রেত বলেছেন: হুম। তাই হয়তো প্রকৃতি এমন কোন ব্যাবস্থা রাখেনি যেন মানুষ নিজের অবর্তমান অবস্থা টা দেখতে পারে।
অনেক ধন্যবাদ আপনাকে। আপনার জন্যও শুভ কামনা অনেক।

৬| ১৫ ই মার্চ, ২০১৭ বিকাল ৫:২৮

সাব্বির নুসরাত খান বলেছেন: বাস্তবতা কতটা নির্মম হয় তাই না :( ঠিক ই তো!! আমিতো নেই কথাও :(
ভালো লাগা। :)

১৫ ই মার্চ, ২০১৭ রাত ৯:২৯

মাহাদী হাসান প্রেত বলেছেন: ঠিক বলেছেন। প্রকৃতির নিয়মের কাছে আমরা অসহায়। অনেক ধন্যবাদ আপনাকে।

৭| ১৫ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬:৫০

অতঃপর হৃদয় বলেছেন: আমিও থাকব না একদিন।

১৫ ই মার্চ, ২০১৭ রাত ৯:২৯

মাহাদী হাসান প্রেত বলেছেন: হুম। আমরা কেউ থাকবো না একদিন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.