নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

অপু গল্পঃ হঠাৎ ভালবাসা !!

১৫ ই মার্চ, ২০১৪ রাত ৯:৫৯

মেয়েটি আমার ফেসবুকে ছিল ! ফ্রেন্ড লিস্টে !

চুপচাপ কোন কথা বলতো না ! কেবল আমার স্টাটাস, ছোট ছোট ভাবনা গুলোতে ছোট করে লাইক দিয়ে চলে যেত ! অন্যদের মত কোন কথা বলতো না !

কোন কাজ কর্ম নেই, আমি সারাদিন ফেসবুকে পড়ে থাকি । মনে যা আসে তাই লিখতাম ! অল্প কয়েকজন পড়তো কেউ কেউ আমার সাথে নিজের মনের কথার সাথে সহমত প্রকাশ করতো ! এই যা !



তবে মেয়েটির ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহন করার পরে একটা জিনিস লক্ষ্য করতাম আমি কিছু লিখলেই সবার আগে মেয়েটি লাইক দিতো ! এমন আছে আমি ভোর চার টার সময় কোন কিছু লিখেছি মেয়েটি প্রায় সঙ্গে সঙ্গেই সেটাতে লাইক দিয়েছে ।

কোন দিন আমাকে নক করে নি কিংবা আমার কোন স্টাটাসে কোন কমেন্টও কোন দিন করে নি !

একদিন কৌতুহল না রাখতে পেরে মেয়েটিকে নক করলাম ইনবক্সে !



সময় তখন রাত সাড়ে তিনটা ! আমিই প্রথমে ফেসবুকে নক করলাম !



-হ্যালো !

বেশ কিছুক্ষন কোন কথা নেই ! একবার মনে হল মেয়েটা নেই নাকি ?

না এমন তো হবার নয় ! কারন দুমিনিট আগেই মেয়েটা আমার একটা স্টাটাসে লাইক দিয়েছে ।

আরেকবার হ্যালো বলবো কি না ভাবছি তখনই মেয়েটা রিপ্লাই দিলো !

-হ্যালো !

-কি অবস্থা !

আবারও কিছুক্ষন নিরবতা !

আমি লিখলাম

-আমি আপনাকে বিরক্ত করছি ?

এই উত্তরটা সঙ্গে সঙ্গেই এল ! মেয়েটি লিখলো

-ছি ছি কি বলছেন ! বিরক্ত কেন করবেন ? আসলে আপনার সাথে কথা বলছি এটা ঠিক বিশ্বাস হচ্ছে না !



সেই দিয়ে শুরু !

তারপর থেকে মেয়েটির সাথে টুকটাক কথা শুরু করলাম ! জেরিন আফসান ! মেয়েটার নাম !

টুকটাক ফেসবুকে কথা হত ! তবে একটা পরিবর্তন জেরিনের ভেতর আসলো সেটা হল জেরিন লাইক দেওয়ার সাথে সাথে টুকটা কমেন্টও দিতে লাগলো !



একদিনের কথা । ততদিনে আপনি থেকে তুমিতে নেমে এসেছি !

-জানো অপু ?

-কি ?

-একটা সময় আমি অনেক স্টাটাস দিতাম ! কিন্ত এখন আর দেই না !

-কেন ?

-তোমার ওয়ালে যখন আসি তোমার লেখা গুলো যখন পড়ি মনে হয় আমার কথা গুলো তুমি লিখে দিয়েছ ! বারবার পড়ি ! মনে হয় যেন নিজের লেখা !



আমি কি বলবো খুজে পেলাম না ! এই অবস্থায় কোন কথা ঠিক হবে কি না বুঝতে পারছি না !

জেরিন বলল

-অপু একটা রিকোয়েস্ট করবো ?

-কর !

-আমার সাথে এক প্লেট চটপটি খাবে ?

-চটপটি ?

-হুম ! তুমি তোমার গল্পে যেমন নায়িকার সাথে বসে বসে চটপটি খাও ! ঐ ভাবে খেতে হবে না ! আমি তোমাকে খাওয়াবো ? খাবে ?

-হ্যা ! খাবো না কেন ?



বেশ কয়েকদিন পার হয়ে গেল ! আমিও চটপটি খাওয়ার কথা ভুলে গেলাম ! জেরিন আরেকদিন বলল

-কি আমার কথাটা ভুলে গেছো ?

-কোন কথা ?

-চটপটি !

-ও ! সরি ভুলে গেছি ! বল কবে ? কোথায় ?

-আগামীকাল, নিউমার্কেট

নিজের কাছে একটু লজ্জা লাগলো ! পরে দিন ক্ষন ঠিক করে হাজির হয়ে গেলাম !





অনেক মেয়ের সাথেই দেখা করেছি, তাই কোন প্রকার টেনশন না নিয়ে হাজির হয়ে গেলাম ! জেরিনকে যদিও এর আগে দেখি নি তবে জেরিন ফেসবুকে আমার ছবি দেখেছে ! ওকে আমাকে চিনতে পারবে !

আমি বসে আছি নির্ধারিত জায়গায় ! ঠিক এমন সময় মেয়েটা আমার সামনে এল ! বেগুনী রংয়ের একটা সেলোয়ার কামিজ পরে আমার দিকে এগিয়ে আসছে ! মেয়েটির মুখে একটু হাসি লেগে আছে ।

বলবো না মেয়েটি অনেক সুন্দর ! তবে প্রথম দেখাতে যা কারো ভাল লাগবে ! মেয়েটি চুল বেশ লম্বা আর ঘন সাথে মেয়েটি চোখ জুড়ে এক আশ্চার্য গভীরতা ছিল ! বিষন্নতার গভীরতা !



মেয়েটি আমার সামনে এসে হাজির হল !

-জেরিন ?

-হুম ! বসবো ?

-আরে তুমি আমাকে দাওয়াত দিয়ে আনিয়েছ ? অনুমুতি তো আমার নেওয়া উচিৎ !

-হাহাহাহাহা !



এভাবে দিন এগুতে লাগলো ! আমরা অনেক কথা বলতে শুরু করলাম ! জেরিন ওর পুরানো দিনের কষ্টের কথা গুলো বলতো আমি শুনতাম ! আমি আমার কথা বলতাম ! ও শুনতো ! দিন ভাল যাচ্ছিল একদিন জেরিন হঠাৎ অদ্ভুদ একটা কথা বলল

-শুনো ?

-হুম !

-চল নিজেদের রিলেশনশীপ স্টাটাস বদলে ফেলি !

-কি দেবো তাহলে ?

-কদিন তোমার গার্লফ্রেন্ড হতে ইচ্ছে করছে ! মিথ্যে মিথ্যি বানাবা আমাকে তোমার গার্লফ্রেন্ড !

-হ্যা ! কেন নয় ?



আমার কাছে ফেসবুকটা কোন কালেই খুব বেশি সিরিয়াস কিছু ছিল না ! কি বা যায় আসে তাতে !! দিন ভালই কাটতে লাগলো ! এভাবেই দিন কাটছিল ! ভালই কাটছিল !





দুই

-হ্যালো !

-কে বলছেন ?

-অপু বলছো ?

গম্ভীর গলায় কোন লোকের কন্ঠ ! কে হতে পারে ?

আমি বললাম

-হ্যা ! কে ?

-আমি জেরিনের বাবা !

আমি বড় রকমের একটা ধাক্কা খেলাম ! জেরিনের বাবা ! আমার কাছে কি ?

খাইছে রে !



ওনার মেয়ের সাথে আমার রিলেশনশীপ দেখছে নিশ্চই কিছু মনে করছে ! এবার আমাকে ঝাড়ি দিবে !

আমি কি বলবো ঠিক বুঝতে পারছিলাম না !

-তোমার সাথে কি দেখা করা যাবে ?



খুব ইচ্ছা হল যে বলি যাবে না ! আমি আপনার সাথে দেখা করতে চাই না ! কেন দেখা করবো ? ঝাড়ি খাওয়ার জন্য ? মোটেই না !

বললাম

-জি ! কেন যাবে না ? বলেন কোথায় আসতে হবে ?

-তোমাকে কোথাও আসতে হবে না ! তুমি তোমার বাসার ঠিকানা বল আমি গাড়ি পাঠাচ্ছি !

-জি !!

একটু ইতস্তর করতে করতে বাসার ঠিকানা দিলাম !





কালো রংয়ের পাজেরো গাড়িটা যখন আমার সামনে এসে দাড়ালো আমার বিশ্ময় খানা আরও একটু বাড়লো ! তারপর যখন জেরিনের বাবার অফিসে হাজির হলাম মনে মনে বললাম এ কোথায় এসে হাজির হলাম !

মাই গড !!

কোন দিন তো মনে হয় জেরিনদের অবস্থা এমন হাইফাই ! অবশ্য এটা নিয়ে কোন দিন কথাও হয় নি !



ভদ্রলোক আমাকে মাথা থেকে পা পর্যন্ত দেখলেন কিছুটা সময় ধরে ! মনে হল যেন আমাকে পেদানী দিতে কি পরিমান বেত লাগবে সেই হিসাব যেন করতে লাগলো ! খাইছে রে !

দৌড় মারবো ?

জেরিনের বাবা বলল

-তুমি আসাতে খুব খুশি হয়েছি !

আমি একটু হাসার চেষ্টা করলাম ! কি বলবো কিংবা কি বলা উচিৎ বুঝতে পারছি না !



জেরিনের বাবা বলল

-দেখো মেয়ের ফেসবুক প্রোফাইলে উকি মারা কোন বাবার পক্ষে ভাল কথা না ! কিন্তু তুমি নিশ্চই জানো আমার মেয়েটা এর আগে দু'দুবার সুইসাইড করার চেষ্টা করেছে !



আমি কোন কথা না বলে চুপ করে রইলাম ! আমি জানি ব্যাপার টা ! জেরিন নিজেই আমাকে বলেছে ! ওর যখন প্রথমবার ব্রেকআপ হয় তখন জেরিন খুব বেশি আপসেট হয়ে পড়ে !

জেরিনের বাবা বলল

-জানো তো ! আমি খুবই সরি ! তুমি জেরিন কে আমাদের এই মিটিংয়ের কথা বলবে না প্লিজ !

-আচ্ছা ! সমস্যা নেই !

-প্লিজ বলবে না ! ও তাহলে খুব বেশি রাগ করবে !



কিছুক্ষন চুপ করে থেকে জেরিনের বাবা বলল

-তুমি ওকে ছেড়ে যাবে না তো বাবা ?

জেরিনের সাথে আমার সম্পর্কটা যে আসল নয় এই কথাটা আমি জেরিনের বাবাকে বলতে পারলাম না ! উনি যখন বললেন আমার মেয়েটা কে ছেড়ে যাবে না তো বাবা, ওনার কন্ঠে কিছু একটা ছিল ! আমি কিছুতেই বলতে পারলাম না যে আপনার মেয়ের সাথে আমার কিছুই নেই ! আমরা দুজনেই এমনি টাইমপাস করছি !



-দেখো, এর আগের বারের শক ও অনেক কষ্টে সহ্য করেছে ! এবার পারবে কি না আমি জানি না ! তুমি যা চাও আমি তোমাকে তাই দেবো, কেবল এবার আমার মেয়েটাকে ছেড়ে যেও না !

ভদ্রলোক আমার হাত ধরে এমন ভাবে অনুরোধ করতে লাগলো আমি সত্যি সত্যই লজ্জায় পড়ে গেলাম !

কি বলবো কিছুই বুঝতে পারছিলাম না ! কথা দিলাম যে জেরিন কে ছেড়ে যাবো না !

অদ্ভুদ এক অনুভুতু হতে লাগলো !





তিন

সব থেকে বড় ঘটনা টা ঘটলো আরও একমাস পরে ! বাড়ি থেকে বাবার জরুরী ফোন পেয়ে বাসায় হাজির হলাম ! বাসায় গেট দিয়ে ঢুকতে আরেকবার ধাক্কা গেলাম !

উঠানে বাবার সাথে জেরিনের বাবা বসে আছে পায়ের উপর পা তুলে ! দুজনের হাতে চায়ের কাপ !

আমার দিক তাকিয়ে দুজনেই খানিকটা হেসে উঠলো ! আমি ঠিক বুঝতে পারছিলাম না কি হচ্ছে !

এই লোক কেন এখানে ?

ঘরের ভিতর ঢুকে দেখি আমার ছোট বোন আমার দিকে তাকিয়ে মিটমিট হাসছে ! আমার নিজের ঘরে গিয়ে দেখি আমার খাটের উপর জেরিন বসে আছে ! আমাকে দেখে বলল

-বাহ ! আমাকে এতো বড় একটা সারপ্রাইজ না দিলেও পারতে !

-সার প্রাইজ !

-বারে ! আমাকে সত্যি সত্যি পছন্দ কর এটা আমাকে বললেই পারতে ! আমার বাবাকে বলতে হবে তাই বলে ? তার উপর আজকে বাবার সাথে পরামর্শ করে এখানে নিজেদের বাসায় আমাকে নিয়ে এসেছ ! আর এখন নিলুর কাছে শুনলাম আজ নাকি আমাকে বিয়ে হবে !

-বি....।

পুরো শব্দটা আমার মুখ দিয়ে বেরও হল না !

খাইছে ! কি হইতাছে !

সব জেরিনের বাবার কাজ ! আমার মুখের কথা ঠিক তার বিশ্বাস হয় নি ! একেবারে আমার বাবাকে পর্যন্ত পটিয়ে ফেলেছে । কোন প্রকার রিস্ক নেয় নি !

জেরিন কেও নিশ্চই ওভাবে বলা হয়েছে !



সত্যি সত্যি রাতের মধ্যে জেরিনের সাথে আমার বিয়ে হয়ে গেল ! আমি কিছু বলতে পারলাম না ! বলতে পারলাম ইহা ঐ ভদ্রলোকের ষড়যন্ত্র !!

আমি এখন বিয়ে করতে চাই না !

চাই না !

আমারে বাঁচাও !





তবে রাতের বেলা জেরিন যখন আমার বুকে মাথা আমাকে জড়িয়ে কাঁদছিল তখন কেন জানি সব কিছু ভুলে গেলাম ! বুকের ভিতর একটা অন্য রকম অনুভুতি হতে লাগলো ! মনে মনে বললাম

মেয়ে আজকেই শেষবারের মত কেঁদে নাও ! এর পরে তোমাকে আর কান্নার সুযোগ দিবো না !







মন্তব্য ৬২ টি রেটিং +৪/-০

মন্তব্য (৬২) মন্তব্য লিখুন

১| ১৫ ই মার্চ, ২০১৪ রাত ১০:১১

চটপট ক বলেছেন: গল্পের একদম প্রথম দিকের সাথে বাস্তবের কি কোন মিল আছে অপু ভাই ;) ?

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৩৮

অপু তানভীর বলেছেন: নাহ ! এই গল্পের সাথে বাস্তবের কোন প্রকার মিলই নাই ! ;);)

২| ১৫ ই মার্চ, ২০১৪ রাত ১০:২০

সংগ্রামী বালক বলেছেন: গল্পটি পড়তে পড়তে হটাত্‍ যেনো কোথায় হারিয়ে গিয়েছিলাম।তারপর সম্বিত ফিরে পেলাম এইমাত্র।খুব সুন্দর লিখেছেন।
প্রিয়তে নিলাম।

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৩৯

অপু তানভীর বলেছেন: গল্পটি লেখার সময়ও আমি কোথায় যেন হারিয়ে গিয়েছিলাম ! মনে হচ্ছি এমনটাই যদি হত !

:):)

ধন্যবাদ

৩| ১৫ ই মার্চ, ২০১৪ রাত ১০:৪৩

আম্মানসুরা বলেছেন: খুব বেশী অবাস্তব!

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৩৯

অপু তানভীর বলেছেন: অবশ্যই খুব বেশি অসম্ভব :)

৪| ১৫ ই মার্চ, ২০১৪ রাত ১০:৪৪

দালাল০০৭০০৭ বলেছেন: এটা কি গল্প। B:-) B:-)

ও সাধারণ !!!

আমি ত এখনও ভাবতে পারছি না এটা গল্প। একদম বাস্তব B:-) B:-)

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৪০

অপু তানভীর বলেছেন: না রে ভাই এটা একটা গল্প এবং একটি সাধারন গল্প !

বাস্তবে এমন হয় নাকি ;) ?

৫| ১৫ ই মার্চ, ২০১৪ রাত ১১:০৫

নিয়ামুল ইসলাম বলেছেন: :)

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৪০

অপু তানভীর বলেছেন: :):)

৬| ১৬ ই মার্চ, ২০১৪ রাত ১:০৭

রাতুল_শাহ বলেছেন: তোমার ওয়ালে যখন আসি তোমার লেখা গুলো যখন পড়ি মনে হয় আমার কথা গুলো তুমি লিখে দিয়েছ ! বারবার পড়ি ! মনে হয় যেন নিজের লেখা !

কেউ কোনদিন আমার কইলোনারে অপু ভাইয়া।

অপু ভাই ঘটনা বাস্তব মনে হচ্ছে। আপনি দয়া কল্পনা বলবেন না। জেরীন ভাবী আর আপনার জন্য শুভ কামনা রইলো।

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৪১

অপু তানভীর বলেছেন: আমারে কিন্তু এই কথা বেশ কয়েকজনে কইছে ! সত্য কইলাম ! ;););)

৭| ১৬ ই মার্চ, ২০১৪ রাত ১:১৬

নীলতিমি বলেছেন: জোশ! :)

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৪১

অপু তানভীর বলেছেন: :) :)

৮| ১৬ ই মার্চ, ২০১৪ রাত ১:১৭

নীলতিমি বলেছেন:

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৪১

অপু তানভীর বলেছেন: থেঙ্কু :):):)

৯| ১৬ ই মার্চ, ২০১৪ ভোর ৪:৪৬

শান্তির দেবদূত বলেছেন: দারুন দারুন দারুন!
ইস দুনিয়ার সব শ্বশুর যদি এমন হতো :)

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৭:৪২

অপু তানভীর বলেছেন: কেন কেন ?
দুনিয়ার সব শ্বশুর কেমন হওয়া উচিৎ বলে আপনি মনে করেন ?

বাস্তব কোন তিক্ত অভিজ্ঞতা আছে নাকি ? ;);)

১০| ১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৮:২৬

ডট কম ০০৯ বলেছেন: এর পরে তোমাকে আর কান্নার সুযোগ দিবো না !

অসাধারণ লেখনী।

মন টা ভাল হয়ে গেল।

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ৮:৩০

অপু তানভীর বলেছেন: আহা !!


অনেক অনেক ধন্যবাড :):)

১১| ১৬ ই মার্চ, ২০১৪ সকাল ১০:৪৫

দৃষ্টিসীমানা বলেছেন: অনেক ভাল লাগল ।ধন্যবাদ ,ভাল থাকবেন সারাক্ষণ সারা বেলা ।

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ১১:৩৫

অপু তানভীর বলেছেন: অনেক অনেক ধন্যবাদ !!

আপনিও ভাল থাকবেন সারাবেলা !! :):)

১২| ১৬ ই মার্চ, ২০১৪ সকাল ১০:৫০

লাইলী আরজুমান খানম লায়লা বলেছেন: সুন্দর হয়েছে

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ১১:৩৭

অপু তানভীর বলেছেন: অনেক ধন্যবাদ :):)

১৩| ১৬ ই মার্চ, ২০১৪ সকাল ১১:০৪

বৃষ্টিধারা বলেছেন: অনেক ভালো লাগা.....

১৬ ই মার্চ, ২০১৪ সকাল ১১:৩৭

অপু তানভীর বলেছেন: অনেক অনেক ধন্যবাদ :):):)

১৪| ১৬ ই মার্চ, ২০১৪ দুপুর ২:৪৯

অদিতি মৃণ্ময়ী বলেছেন: শেষ লাইনটা ভাল্লাগসে। বাস্তবে ছেলেগুলা এমন হয় না। টাইম পাস মানে টাইম পাস। সম্পর্ক ভাঙ্গার পর স্বীকার ও করে না আগের কথা। কখনো হয়ত মেয়ে গুলোও না।

১৬ ই মার্চ, ২০১৪ বিকাল ৩:০১

অপু তানভীর বলেছেন: এখানে ছেলে মেয়ে কোন কথা না ! যে ভালবাসার মূল্য দিতে পারে না সেই এমন করে, কি বা ছেলে আর কি বা মেয়ে........ !!

১৫| ১৬ ই মার্চ, ২০১৪ বিকাল ৩:৪৫

তুিহনরানা007 বলেছেন: বাস্তবে এমন হয় না।

১৬ ই মার্চ, ২০১৪ রাত ১০:২২

অপু তানভীর বলেছেন: অবশ্যই বাস্তবে এমন হয় না !! :):)

১৬| ১৬ ই মার্চ, ২০১৪ বিকাল ৩:৪৬

ইভেন বলেছেন: খুব ভাল লাগল :#) :#) :#)

১৬ ই মার্চ, ২০১৪ রাত ১০:২৩

অপু তানভীর বলেছেন: অনেক ধন্যবাদ :):)

১৭| ১৬ ই মার্চ, ২০১৪ বিকাল ৫:৩৭

বঙ্গভূমির রঙ্গমেলায় বলেছেন: ভাল লিখছেন।

১৬ ই মার্চ, ২০১৪ রাত ১০:২৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ :):)

১৮| ১৬ ই মার্চ, ২০১৪ সন্ধ্যা ৬:২০

শ্রাবণ জল বলেছেন: মনে মনে বললাম
মেয়ে আজকেই শেষবারের মত কেঁদে নাও ! এর পরে তোমাকে আর কান্নার সুযোগ দিবো না !


আপনার লেখা পড়লে সবসময় কনফিউজড হয়ে যাই, অপু ভাই।
মনে হয় বাস্তব কিছুই পড়ছি। কেমনে লিখেন কে জানে।


গল্প ভাল লেগেছে।

১৬ ই মার্চ, ২০১৪ রাত ১০:২৪

অপু তানভীর বলেছেন: হাহাহাহা ! আরে বাস্তবে এমন টা হয় না ! সব গুলো কেবল বানানো গল্প !

অনেক ধন্যবাদ ! :):):)

১৯| ১৬ ই মার্চ, ২০১৪ সন্ধ্যা ৭:০৪

বশর সিদ্দিকী বলেছেন: বরাবরের মতই অসাধারন।

আহারে আমার ফেসবুকে কতো মাইয়া আইলো আর গেল। কেউই পারম্যানান্ট হইলো না। :(( :((

১৬ ই মার্চ, ২০১৪ রাত ১০:২৪

অপু তানভীর বলেছেন: আরে ফেসবুকে কোন মেয়ে পার্মানেন্ট হয় নাকি ? মেয়ে পার্মানেন্ট হয় বাস্তব জীবনে !

অনেক ধন্যবাদ :):)

২০| ১৬ ই মার্চ, ২০১৪ রাত ১০:১৪

যক্ষা_রোগী বলেছেন: দুঃখের সাথে জানাচ্ছি যে, শেষ ফিনিশিংটা বাংলা সিনেমা টাইপ হয়ে গেল! তবে বাংলা সিনেমায় এত ভাল বাপ আবার ভিলেনের সহ্য হইত না! সে বাপরে মাইরা ফেলত!

১৬ ই মার্চ, ২০১৪ রাত ১০:২৫

অপু তানভীর বলেছেন: হুম ! কথা সত্য কইছেন ! :| :|

২১| ১৮ ই মার্চ, ২০১৪ রাত ২:১২

মৌমিতা আহমেদ মৌ বলেছেন: মেজাজটা ছিল গরম। ১৫টা গান শুনে মেজাজটা ঠান্ডা করছিলাম কিন্তু গল্প পড়ে আবার মেজাজ গরম হয়য় গেলো। গল্প খুবই ভালো। কিন্তু সমস্যা হইতেছে এই মুহূর্তে ফেসবুক আর হৃদয়ঘটিত কারণে মেজাজটা গরম ছিল যা এই গল্প পড়ে আবার মাথায় ঝড় তুলে দিছে। X(( X(( X(( (কিছু মনে কইরেন না অপু ভাই । গল্প ভালো হইছে, খালি আমি ভুল সময়ে পড়ে ফেলছি !!! )

১৮ ই মার্চ, ২০১৪ সকাল ৯:৩০

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

ঝড় যখন উইঠাই গেছে তাইলে নিরাপদ স্থান দেখে অবস্থান করাই ভালা !

তা এতো ঝড় উঠার কারন টা কি ? ;)

২২| ১৮ ই মার্চ, ২০১৪ সকাল ১০:১২

মৌমিতা আহমেদ মৌ বলেছেন: আপনারাই এর মূল কারণ। কেনো রে ভাই?? আমরা মেয়েরা যেই সিরিয়াস হতে চাই তখনই আপনারা এমন পালান কেনো?? এই জন্যেই মেয়েরা সিরিয়াস হয় না। আর সিরিয়াস না হইলে আবার সব দোষ মেয়েদের!!! ধুরররর.... সন্ন্যাস নিসিলাম ভালো করছিলাম, কেন যে আবার অন্য চিন্তাটা মাথায় ঢুকল!!!! X( X(

১৮ ই মার্চ, ২০১৪ সকাল ১০:২১

অপু তানভীর বলেছেন: অভিযোগ মোটেই সত্য নহে !
এর তীব্র বিরোধিতা করলাম !!


আমরা সব সময় সিরিয়াস !! সব কিছু নিয়ে.......

২৩| ২২ শে মার্চ, ২০১৪ রাত ৯:৫৬

জয় সুমন বলেছেন: ভাই আপনি কি জানেন আমি আপনার সব লিখা পরি । কিন্তু কখনও কমেন্ট করি নাহ । আজকেও করতাম নাহ কিন্তু করলাম কেন জানি । মাঝে মাঝে গায়েব হন কেন ? হাত চলে নাহ ? প্রতিদিন একটা কইরা লেখবেন রাইত এর বেলা পইড়া আরামে ঘুমামু । নাহ সেইডা তহ করবেন নাহ । ফাজিল লেখক কথাকার । আপনি কি জানেন , আমার প্রিয় লেখক এর তালিকায় আপনার নাম ১ম এ আসে । আগে ছিল হুমায়ুন আহমেদ । আর আপনি বই লেখেন না কেন ???? আমার প্রেমিকার জন্মদিন এ ভাব চিলাম আপনার এক খানা বই গিফট দিমু । /:) /:) /:) /:) /:) /:) নাহ অইডা আশা পুরন হইল নাহ ।
(মনের কথা কইলাম মাইন্ড এ নিয়েন ) X( X((

২৩ শে মার্চ, ২০১৪ রাত ১২:১৭

অপু তানভীর বলেছেন: আপনার কমেন্ট টা পড়ে মন টা কেন জানি খুব ভাল হয়ে গেল ! নিজের ফেসবুকে আপনার কমেন্ট টা শেয়ার দিলাম !

অনেক অনেক ধন্যবাদ !!
অনেক বেশি ধন্যবাদ :):):)

২৪| ২৪ শে মার্চ, ২০১৪ রাত ১২:৩৩

জয় সুমন বলেছেন: আমার আগের আইডি তে আপনার সাথে এড ছিল । কিন্তু এই ফেজবুক এতো খারাপ কেন ??? :(( আমার আইডি তে ঢুকতে নাকি কার মুখ ,কার চুল কইতে হইব X((
আপনার ওয়েব সাইত টাও ভুলে গেছি । আর মন ভালো হইছে জাইনা খুশি হইলাম :#) কিন্তু নাচা নাচি না কইরা গল্প লেখেন X(( আজকে একটা লিখছেন অইডা আগে পরি । পরে ঝাড়ি দিমু ( গল্প যদি দেরিতে পাই X(( X(( X(( X(( তাহলে কিন্তু দেইখেন /:) )

৩০ শে মার্চ, ২০১৪ সকাল ১০:২৭

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা

২৫| ০৮ ই জুন, ২০১৪ রাত ২:৪৪

কেন্দ্রের বৃত্ত বলেছেন: লাস্টের লাইনটা পড়ে তো আমারই কান্না চলে আসছে !!! :|

অ সা ধা র ণ !!!

০৮ ই জুন, ২০১৪ রাত ৩:০২

অপু তানভীর বলেছেন: আরে আশ্চার্য কান্না কাটির কোন কারন নেই ! বানানো গল্প পড়ে কান্না কাটি করতে নেই ! :)

২৬| ২৩ শে এপ্রিল, ২০১৬ রাত ১:৪৪

রিপি বলেছেন:
আপনার গল্পে প্রেম না শুরু হতেই দেখি মা বাবারা ধরে নায়ক নায়িকার বিয়ে দিয়ে দেয়। :-B
ভালো লেগেছে।

২৩ শে এপ্রিল, ২০১৬ রাত ২:২০

অপু তানভীর বলেছেন: আসলে এই থিমটা অনেকটা আমার বাস্তব জীবনের গল্প । আমি যে মেয়ের সাথে প্রেম করি সেই মেয়েরই কদিন পরে বিয়ে আসা শুরু হয় এবং বিয়েও হয়ে যায় খুব জলদি ।

হাসিয়েন না ! ঘটনা আসলেই সত্য !

২৭| ২৩ শে এপ্রিল, ২০১৬ রাত ২:৪৬

সচেতনহ্যাপী বলেছেন: জীবনটা এতো সহজ নয়, গল্পের মত।। আমি ৫বছর পর স্বীকৃতি পেয়েও সফল হতে পারি নি।। পারিবারিক দ্বন্ধ আর সামাজিক অবস্থানের কারনে।। তাই একটু হিংসা.....।।

২৩ শে এপ্রিল, ২০১৬ বিকাল ৩:৪৮

অপু তানভীর বলেছেন: বাস্তব আসলেই কঠিন ! হিংসা কইরা আর কিতা লাভ কন !

২৮| ২৩ শে এপ্রিল, ২০১৬ রাত ৩:০৭

রিপি বলেছেন: কদিন পরে কি আপনার সাথেই বিয়ে হয়ে যায়? ঘটনা যে সত্যি সেটা তো লিখেন নাই গল্পে। গল্পটা সত্যি যদি হয় তাহলে আপনার প্রেমিকা এখন কার ঘরের ঘরনী বুজতে পারছিনা। /:)

২৩ শে এপ্রিল, ২০১৬ বিকাল ৩:৫১

অপু তানভীর বলেছেন: যারই হোক অন্তত আমার ঘরের ঘরনী নয় এটুকু নিশ্চিত থাকুন !

২৯| ২৪ শে এপ্রিল, ২০১৬ রাত ২:২০

রিপি বলেছেন: ওহ সরি। :(

২৪ শে এপ্রিল, ২০১৬ রাত ২:২৬

অপু তানভীর বলেছেন: সরি হওয়ার কিছু নাই ।

৩০| ২৪ শে এপ্রিল, ২০১৬ রাত ২:২৮

রিপি বলেছেন: ওক তাহলে সরি উঠায় নিলাম।

২৪ শে এপ্রিল, ২০১৬ দুপুর ১:৪৮

অপু তানভীর বলেছেন: :D

৩১| ০৬ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ১:২৯

চেনা পথের অচিন পথিক বলেছেন: তপু ভাই আপনের মাথায় কি আছে ?





এত সব ভাবেন কি ভাবে


অসাধারণ গল্প

০৬ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ১:৩২

অপু তানভীর বলেছেন: :) :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.