নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

অনুগল্পঃ ফেসবুকের কারনে যেভাবে আমার বিয়ে ভেঙ্গে গেল ! ;)

২৬ শে আগস্ট, ২০১৪ বিকাল ৪:৫৯





কাল রাতেই বুঝতে পেরেছিলাম কিছু একটা হয়েছে । কিন্তু ব্যাপারটা এরকম দিকে মোড় নিবে তা আমি মোটেই ভাবতে পারি নি । আমি মিরার দিকে অবাক হয়ে তাকিয়ে বলল

-তুমি কেবল এই ছোট কারনের জন্য .....।

আমার কথা টা শেষ হল না । মিরা তীব্র কন্ঠে বলল

-এটা আপনার কাছে ছোট বিষয় হল ? শুনেন মিস্টার তুষার আমি ছোট বেলা থেকে বিন্দু মাত্র অবহেলা সহ্য করতে পারি নি ! আজও করবো না ! সো এখানেই মনে হয় সব কিছু শেষ হলে ভাল হয় !

-কিন্তু ....



মিরা আর কোন কথা না শুনে টেবিল ছেড়ে উঠে গেল ! আমি তাকিয়ে তাকিয়ে ওর চলে যাওয়া দেখলাম ! ঘটনা যে এই দিকে এমন ভাবে আসবে আমি কোন দিন ভাবতেই পারি নি ! বোকার মত বসে রইলাম কিছুক্ষন !



একটু পরে ওয়েটার এসে বলল

-স্যার আপনাদের অর্ডার টা ?

-বিষ আছে আপনাদের কাছে ? লাইক বিষের কোরমা কিংবা বিষের কাবাব ?

-সরি স্যার কিছু বুঝতে পারছি না কি বলছেন ?

-আরে মিয়া আমার সব ঠিকঠাক বিয়ে ভাঙ্গে গেল আর তুমি কও কি খামু !

-সরি স্যার ! আসলে আমি বুঝতে পারি নাই !



আমি আর কিছু না বলে উঠে গেলাম ! মেজাজটাই খারাপ হয়ে গেল ! পকেট থেকে মোবাইল বের করে সবার আগে ফেসবুক ডিএকটিভ করে রাখলাম ! শ্লার চালাবোই না আর কোন দিন ফেসবুক !





সপ্তাহ খানেক আগের ঘটনা !

মা খুব ভাল করে আমার বুঝিয়ে শুনিয়ে নিয়ে গেল মেয়ে দেখতে । এও তালিম দিয়ে নিয়ে গেল যাতে করে আমি মুখের উপর কোন কিছু না বলে দেই ! বাবা মায়ের বাধ্য ছেলের মত মেয়ে দেখতে গেলাম । আমার ইচ্ছে ছিল এতো সকালে আমি কিছুতেই গলায় দড়ি পড়বো না । মেয়ে দেখে বলবো যে মেয়ে পছন্দ হয় নি । এর আগেও কয়েকটা এভাবে বাতিল করেছি ।



কিন্তু মিরাকে দেখে আমার মুখ দিয়ে একটা কথাও বের হল না ! কেবল ঢিপঢিপ বুকের স্পন্দন নিয়ে মিরার দিকে তাকিয়ে রইলাম । মা ঠিকই বুঝতে পেরেছিল যে মিরাকে আমার পছন্দ হয়েছে । এখন মিরার আমাকে পছন্দ হলেই বিয়ের কথা বার্তা পাকা করা যায় ! মা নিজেই বলল

-ছেলে মেয়েরা আগে একটু কথা বলে নিক ! তাদের জীবনের ডিসিশান তারা নিবে !





মিরার ঘরের বারান্দায় বসে যখন চা খাচ্ছিলাম মিরা তখন অন্য দিকে তাকিয়ে ছিল । আমার সাথে সরাসরি তাকিয়ে কথা বলতে হয়তো লজ্জা পাচ্ছে । ওর লজ্জা কাটানোর জন্যই বললাম

-তুমি কি সত্যিই এখন বিয়ে করতে চাও, নাকি বাবা মার চাপে রাজি হয়েছে ?

মিরা মৃদু কন্ঠে বলল

-আসলে বাবা মা ইচ্ছাই তো আমার ইচ্ছা । ওনারা যা ভাল মনে করেন তাই !

-তবুও তো তোমার নিজের একটা ইচ্ছা আছে নাকি ?



মিরা এই কথার জবাব খানিকটা ঘুরিয়ে দিল । মিরা বলল

-আমি যেমন আমার সম্পর্কে জেনে এসেছেন আমিও তো আপনার সম্পর্কে জেনেছি !

-তা কি জেনেছো শুনি !

এতোক্ষন পরে মিরা আমার চোখের দিকে তাকালো ! বলল

-তা আমার মুখে নিজের প্রসংসা শুনতে চান ?

আমি হেসে বললাম

-শুধু কি ভাল কথাই শুনেছো ? খারাপ কিছু শোন নাই !

-বলবো কেন ? কিছু তথ্য হাতে থাক ! পরে কাজে লাগবে !

-পরে মানে ?



আমার এই কথা শুনে মিরা বেশ লজ্জা পেল ! আমি মোটামুটি ধরেই নিলাম মিরা সাথে আমার বিয়ে হচ্ছেই ! মাও আমার মুখ দেখে যা বোঝার বুঝে নিলেন ! বাসার আসার পথেই ফেসবুকে স্টাটাস লিখলাম বড় করে । এমন কথা যদি ফেসবুকে না বলা তাহলে কি শান্তি লাগে । নতুন জীবনে প্রবেশ করটে যাচ্ছি ! ইত্যাদি ইত্যাদি !



তারপরের দিন গুলো যেন অন্য রকম আনন্দে কাটতে লাগলো ! রাতের এদিক চ্যাটিংয়ের পরিবর্তে মিরার সাথে কথা হতে লাগলো ! মনে হল জীবন কত সুন্দর ! এভাবে সারা জীবন কাটিয়ে দেওয়া যায় !

আহা !



কিন্তু সবার কপালে যেমন সুখ সয় না, আমার কপালেও সইলো না । একদিন রাতে কথা বলতে বলতেই মিরা বলল

-আচ্ছা, আপনি ফেসবুক ব্যবহার করেন না ?

মনে মনে বললাম আবার করি না ! জীবনে আমার ফেসবুক ছাড়া আছে কি ?

বললাম

-তুমি আসার আগে আমার জীবনে একমাত্র প্রেমিকা হল ফেসবুক ! এখন তুমি আর ফেসবুক !

মিরা হেসে বলল

-তাই ? তা আপনার আইডি টা বলেন তো ! দেখি আপনার প্রেমিকা কেমন !

আমি নিজের আইডি বললাম !

মিরা মনে হয় ল্যাপটপে ছিল ! আমার সাথে কথা বলছিল আর ব্রাউজ করছিল ! আমি ওকে কিছু সময় দিলাম আমাকে খুজে বের করার জন্য !

কিন্তু যখন সময় চলে যাওয়ার পরেও ও কোন কথা বলছিল না তখন বললাম

-মিরা ! আছো ?

-হুম ! আছি !

-পেয়েছো আমাকে ?

-হুম ! লাল রংয়ের গেঞ্জি মুখে হাত দেওয়া ছবি প্রোফাইল পিকচারে ! তাই না ?

-হুম ! এই তো পেয়েছো ? ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে পারছো নাকি আমি পাঠাবো ?

-লাগবে না !

কিছুক্ষন নিরবতা ! তারপর মিরা ঠান্ডা গলায় বলল

-আচ্ছা ! আমার একটু কাজ আছে আমি আপনাকে কাল ফোন দিবো !

-কোন সমস্যা ?

-না ! কোন সমস্যা না !



মিরা আর কোন কথা না বলে ফোন রেখে দিল ! আমি ঠিক কিছুই বুঝতে পারলাম না ! কেন জানি মনে মিরা আমার প্রোফাইল দেখে কিছু একটা মনে করেছে । তন্ন তন্ন করে প্রোফাইল দেখলাম ! লাইকড পেইজ গুলো দেখলাম সেখানে উল্টা পাল্টা কিছু করেছি কি না ! কমেন্ট গুলো দেখলাম ! এক্টিভিটি লগ দেখলাম ! নাহ ! তেমন কিছুই না । তাহলে ?

কি এমন দেখলো মেয়েটা ?

একটু চিন্তা ঠিকই লাগছিল কিন্তু কিছুই করার নেই । মিরা যতক্ষন না বলতে ততক্ষন কিছুই জানতে পারবো না !



পরদিন সকালেই মিরার ফোন এসে হাজির ! সে আমার সাথে দেখা করতে চায় !

মেয়ের কথা মতই হাজির হলাম ! আমার আগেই মিরা এসে হাজির ! মুখ গম্ভীর ! আমি বসতেই মিরা নিজের মোবাইল থেকে কিছু টেপাটেপি করে আমার দিকে বাড়িয়ে দিল ! বলল

-এটা আপনার প্রোফাইল না ?

তাকিয়ে দেখি আমার প্রোফাইলই ! বললাম

-হুম ! কেন কোন সমস্যা ?

-না কোন সমস্যা না !

-তাহলে ?

-আসলে আমি আপনাকে বিয়ে করতে পারবো না !

আমি আকাশ থেকে পড়ার ভাব করলাম !

-সে কি ? কেন ?

মিরা বলল

-মেসেজ বাক্সটা চেক করেন !

আমি ওর মোবাইল থেকেই ইনবক্সে গেলাম ! সেখানে দেখা যাচ্ছে মিরা আমাকে মাস ছয়েক আগে একটা মেসেজ পাঠিয়েছিল !

"ভাইয়া আপনার লেখা অনেক ভাল লাগে ! যদি ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহন করে তাহলে খুশি হব !"



মেসেজটা সিন দেখাচ্ছে কিন্তু সেখানে কোন রিপ্লাই দেখছি না ! তার মানে আমি দেখেছি কিন্তু উত্তর দেই নি ! মেয়েটা কি এই জন্য আমার উপর রাগ করেছে ! আরে আমি হয়তো ফেইক আইডি ভেবে রিকোয়েস্ট গ্রহন করি নি ! তাই বলে ?

বললাম

-তুমি কেবল এই ছোট কারনের জন্য .....।

আমার কথা টা শেষ হল না মিরা তিব্র কন্ঠে বলল

-এটা আপনার কাছে ছোট বিষয় হল ?







আমি ভেবেছিলাম হয়তো সাময়িক ভাবে মিরা আমার উপর রাগ করেছে । বাসা নিশ্চই এই ছোট কারনে বিয়ে ভেঙ্গে যাবে না ! কিন্তু মা সন্ধ্যায় এসে বলল ওরা নাকি পিছিয়ে এসেছে । মেয়ে নাকি এখন কিছুতেই বিয়ে করবে না !

মায়ের দিকে তাকিয়ে বললাম

-না হলে আর কি করার !

-তুই মন খারাপ করিস না ! আমি জানি মেয়েটাকে তোর পছন্দ হয়েছিল কিন্তু এখনকার যুগে মেয়েরও তো একটা মতামতের বিষয় আছে ।

-ঠিক আছে মা ! তুমি চিন্তা কর না ! এমন কিছু না !

-তুই ভাবিস না ! এর থেকেও সুন্দর মেয়ে তোর জন্য খুজে বের করবো !



আমি মায়ের দিকে তাকিয়ে থাকলাম কিছুক্ষন ! ল্যাপটপ চালু করে ফেসবুক টা ব্লাক লিস্টে দিয়ে দিলাম ! মোবাইল থেকেই সকল ফেসবুক এপ্লিকেশন মুছে ফেললাম ! শ্লার জীবনে আর কোন দিন ফেসবুকই চালাবো না !





পরিশিষ্টঃ





বছর খানেক পর ! মা অনবরত আমার জন্য মেয়ে দেখে চলেছে ! একটা মেয়ের সাথে দেখা করতে এসেছি । মেয়েটা সামনে বসে আছে । সামনে একটা জুসের গ্লাস ! একটু পরপর মেয়েটা গ্লাসে চুমুক দিচ্ছে আর মোবাইলে কি যেন করছে । আমি চুপচাপ খাচ্ছি !



হঠাৎই মেয়েটা বলল

-আচ্ছা আপনি ফেসবুক ব্যবহার করেন না ?

-না !

-সত্যি ? করেন । এ যুগে এমন কেউ আছে নাকি এমন ?

বললাম

-এক সময় ব্যবহার করতাম ! এখন আর না !

-আমি কিন্তু ফেসবুকে খুব একটিভ ! এটা কিন্তু মেনে নিতে হবে ! ফেসবুক ছাড়া আমার এক মিনিটও চলে না !

-হুম ! তাই তো দেখা যাচ্ছে !



আরও কিছু কথা বলল মেয়েটা ! আমি কিছুই শুনলাম না !

বাসায় এসে মা কে বললাম মেয়ে পছন্দ হয় নি !







ফেসবুক

মন্তব্য ৪৪ টি রেটিং +৪/-০

মন্তব্য (৪৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে আগস্ট, ২০১৪ বিকাল ৫:৩৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: আহা ফেসবুক!!!!!

করেও পস্তানি.. না করেও পস্তানি ;) এতো দিল্লিকা লা্ড্ডু দেখছি =p~ =p~ =p~

বরাবরের মতোই দারুন!

২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৪৫

অপু তানভীর বলেছেন: একদম ঠিক তাই । খানিকটা দিল্লির মতই ;);)

২| ২৬ শে আগস্ট, ২০১৪ বিকাল ৫:৪৭

জীবলু বলেছেন: ও পথে পা না বাড়ানই ভাল ।

২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৪৯

অপু তানভীর বলেছেন: ঠিক ঠিক ! :)

৩| ২৬ শে আগস্ট, ২০১৪ সন্ধ্যা ৬:১৪

bakta বলেছেন:







বিয়ে আবার ভাঙে কি করে
সে কি কাঁচের শিশি নাকি ?
ভাঙলেও আবার শব্দ হবে,
বলো উঠেছিল তাও কি ?

বিয়ে কি কাঁসার না কি পিতল
আরে যাতেই হোক না ভাই,
ভাঙলে জোড়া লাগাও আবার
দেখো জোড়া লেগে গেছে তাই।

যদি ধরো হয় মাটির তৈরি
হবে না গো জোড়া আর,
খোলামকুচি হয়ে যাবে বিয়ে
যেমন হয় মাটির ভাঁড় ।

বিয়ে যদি হয় কাঠের তৈরী
ভাঙলেও সে জোড়া যায়,
ফেবিকল আছে,পেরেক আছে
ঠুঁকে সে হাতুরির ঘায় ।

হয় যদি ধরো পেলাসটিকের
গলিয়েও লাগাতে পারো,
কিন্তু কতদিন সে টিকবে
গ্যারান্টি নাই গো তার ও।

ভেঙে গেলেও কুড়িয়ে রেখো
ফেলো না কো ভাই ছুড়ে,
রেখে দিলে টুকরো গুলো
পরে দরকার হতে পারে।

আমি কি আর জানি গো ভাই
কি দিয়ে তৈরি হয় বিয়ে,
আমি ভাই তাই করি সাবধান
আগে ভাগে সব বলে দিয়ে ।






২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৫১

অপু তানভীর বলেছেন: :D :D :D

৪| ২৬ শে আগস্ট, ২০১৪ সন্ধ্যা ৭:২২

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: ভায়া আর যাই করো বিয়ে করোনা ।
অপু তানভীর বলেছেন - আপনিযে করলেন ?
গিয়াস লিটন বলেছেন - আর করবো না ।

২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৫৫

অপু তানভীর বলেছেন: আমিও আর করিবো না ! ভুল কেনু করিবো ;););)

৫| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ৮:০০

ঢাকাবাসী বলেছেন: হা হা হা শ্লা ফেবু তো দেখা দিল্লীকি লাড্ডু, উপরে বিদ্রোহী ভৃগু বলে দিয়েছেন। তবে মেয়েরা এত একটিভ আর সেনসেটিভ জানতুমনা তো!

২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৫৯

অপু তানভীর বলেছেন: হতেই পারে ! কে বলিতে পারে ;);)

৬| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ৮:৩৬

অঘটনঘটনপটীয়সী বলেছেন: এইটা ভাল হয়েছে। এইভাবেই সবার বিয়ে ভেঙ্গে যাওয়া উচিত। :P :P

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:০০

অপু তানভীর বলেছেন: ঠিক ঠিক ! ঝামেলা বাড়িয়ে লাভ কি ;)

৭| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ৮:৪১

মুনতাসির নাসিফ (দ্যা অ্যানোনিমাস) বলেছেন: আহারে ...! :( :P

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:০৩

অপু তানভীর বলেছেন: ভালা হইছে । গলায় এতো জলদি পইরা লাভ কি ;)

৮| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ১০:০৩

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
অঘটনঘটনপটীয়সী বলেছেন: এইটা ভাল হয়েছে। এইভাবেই সবার বিয়ে ভেঙ্গে যাওয়া উচিত। :P :P

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:০৮

অপু তানভীর বলেছেন: ঠিক ঠিক । ঝামেলা বাড়াইয়া লাভ নাই ;);)

৯| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ১১:০৯

কলমের কালি শেষ বলেছেন: হু হা হা =p~ =p~ ..মিরার এইটা উচিত হয় নি...তাকে যে রিপ্লাই দেয় নি সেটা সে ছেলের ভালো দিক হিসেবেও ভাবতে পারতো ।

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:১৪

অপু তানভীর বলেছেন: কেন কেন ? ভালো দিক কেন ভাববে ?
আমাকে একজন কিছু জানতে চাইলে আমি যদি জবাব না দেই তাহলে তো খারাপ লাগবেই :):)

১০| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৩৮

মিজভী বাপ্পা বলেছেন: হুমম ফেবু আপনার উপ্রে ভারী পরছে। যাক ঐ সামান্য ব্যাপারটা নিয়ে মেয়েটির সিনক্রিয়েটিং একবারেই ছেলেমানুষি। তবে একদিক দিয়ে ভালই যে মেয়ে আপনাকে বিয়ের আগেই সন্দেহের কাতারে ফেলেছে তাকে বিয়ে করার থেকে না করাই ভালো। কারণ সামান্য ব্যাপার নিয়ে যখন এত কিছু আর যদি বিষয় টা বড় ধরণের হলে তো আপনাকে ১৪ শিকের ভাত খাইয়ে ছাড়ত =p~ =p~ =p~ :P :P :P :P ;) B-))

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:১৭

অপু তানভীর বলেছেন: না না মোটেই সেমন টি নয় । মেয়েটির মানষিক অবস্থা তো বুঝা উচিৎ ! আমি হলে আমি নিজেও হয় তো এমন করতাম ! ;););)

১১| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৫১

আসিফ করিম শিমুল বলেছেন: মেয়ে পছন্দ হয় নি...

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:১৭

অপু তানভীর বলেছেন: একদম পছন্দ হয় নাই :)

১২| ২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৩৩

বাংলার পাই বলেছেন: আহা! মুখবই, এইটা তুমি কি করলা।

কলমের কালি নেই ভাইয়ের সাথে একমত।

গল্প কিন্তু চমৎকার লেগেছে। শুভেচ্ছা রইলো।

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৩৪

অপু তানভীর বলেছেন: অনেক ধন্যবাদ :):)

কলমে কালি নেই ভাইয়ের সাথে একমত এই লাইন দিয়া কি বুঝাইলেন ভাই ? কিচ্ছু বুঝি নাই !

১৩| ২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৫০

মিনেসোটা বলেছেন: চমৎকার গল্প

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৪২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ

১৪| ২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১:০৩

সচেতনহ্যাপী বলেছেন: মন্তব্য না করে র পারলাম না, উধোর পিন্ডি,বুধোর ঘাড়ে।।
আসলে আপনাকে পছন্দ হয় নি =p~ =p~

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৪২

অপু তানভীর বলেছেন: আমার তাই মনে হয়েছে ;););)

১৫| ২৭ শে আগস্ট, ২০১৪ ভোর ৪:২০

কিছুটা অসামাজিক বলেছেন: ইসসসসসসসসসসসসস রে, আর জীবনে কারো রিকু ঝুলায়া রাখুম না, আপনার পোস্ট দেইখা ডরাইছি ! দেখা যাবে মেয়ের ভাই এর রিকু ঝুলায়া রাখার জন্য আমার এত সাধের বিয়া ভাইঙ্গা গেছে !!!!
ভাইয়া লেখা টা ফাজলামি ডট কম এ প্রকাশ করা যাবে ??

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৪৭

অপু তানভীর বলেছেন: এইটাও কিন্তু হইতে পারে । কিচ্ছু বলা যায় না কিন্তু ;););)

প্রকাশ করতে চাইলে নাম সহকারে প্রকাশ করতে পারেন ! অন্যথায় না !:)

১৬| ২৭ শে আগস্ট, ২০১৪ সকাল ৭:৪২

রাকিব জাভেদ মিন্টু বলেছেন: একবার ভেঙ্গেছে বিয়ে
তাতে কি হয়েছে?
আবার চেষ্টা করুন!

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৪৮

অপু তানভীর বলেছেন: চেষ্টা চলবেই ! ;);)

১৭| ২৭ শে আগস্ট, ২০১৪ সকাল ৯:৪০

জাফরুল মবীন বলেছেন: এটা হয়তো নিছক গল্প কিন্তু ফেসবুক সত্যিই বেশ কিছু ক্ষেত্রে প্রাক বৈবাহিক ও দাম্পত্য জীবনে অশান্তি ডেকে আনছে।মন ভাঙ্গছে,ভাঙ্গছে সংসারও। :(

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৫১

অপু তানভীর বলেছেন: কথা ঠিক বলেছেন । কিন্তু শুনছে কে বলুন !!

১৮| ২৭ শে আগস্ট, ২০১৪ সকাল ৯:৪৮

মাহবু১৫৪ বলেছেন: =p~ =p~ =p~

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৫১

অপু তানভীর বলেছেন: :D :D :D

১৯| ২৭ শে আগস্ট, ২০১৪ দুপুর ১:৫৯

আকিব আরিয়ান বলেছেন: লল =p~ =p~

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৫৪

অপু তানভীর বলেছেন: :D :D :D
লুল !!

২০| ২৭ শে আগস্ট, ২০১৪ বিকাল ৫:০৭

কান্ডারি অথর্ব বলেছেন:


অপু ভাই ছবিটা সুন্দর হইছে :P

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৫৭

অপু তানভীর বলেছেন: কি ভাই কেবল ফটু সুন্দর ?
গল্প ?

২১| ২৭ শে আগস্ট, ২০১৪ সন্ধ্যা ৭:১১

একজন ঘূণপোকা বলেছেন: -স্যার আপনাদের অর্ডার টা ?
-বিষ আছে আপনাদের কাছে ? লাইক বিষের কোরমা কিংবা বিষের কাবাব ?
=p~ =p~ =p~





###############

গিয়াসলিটন বলেছেন: ভায়া আর যাই করো বিয়ে করোনা ।
অপু তানভীর বলেছেন - আপনিযে করলেন ?
গিয়াস লিটন বলেছেন - আর করবো না । :P :P =p~ =p~ =p~


----------- গিয়াস লিটন ভাই, এত্তোগুলা স্বার্থনিজ ;) ;) ;) :P :P :P





####################



আহা!!! বেচারা B-) B-) B-)

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৫৯

অপু তানভীর বলেছেন: মোটেই না মোটেই না !
দেখেন পরে আরও কত কিছু হইবে ! ভাবতেছি এর পরের পর্ব লিখবো একটা ;)

২২| ২৮ শে আগস্ট, ২০১৪ রাত ৯:৫১

বোকা মানুষ বলতে চায় বলেছেন: আমার কি হপে ভাইয়া? আমি যে বেশীরভাগ রিকোয়েস্ট এক্সেপ্ট করি না

২৮ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৩৫

অপু তানভীর বলেছেন: আমাকে তো কেউ রিকোয়েস্ট পাঠাইতেই না । তাইলে বুঝেন আমার কি অবস্থা হইবে ;);)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.