somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

---“এক আশ্চর্য্য খোলা চিঠি”---

০৫ ই জুলাই, ২০১৮ রাত ১:৫৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


-দেশের নেতৃত্বস্থানীয় ব্যাক্তিবর্গের নিকট আমার এই সর্বশেষ বার্তাটি পৌছে দিন/-
বরাবরঃ- রাষ্ট্রপতি, প্রধান মন্ত্রী , সমস্ত মন্ত্রীসহ ছোট-বড় সকল নেতা-নেত্রীগন, বিরোধী দলীয় সকল নেতা-নেত্রী, সচিবগন সহ সকল ছোট-বড় সরকারি কর্মকর্তাগন এবং সেনাবাহিনী প্রধানসহ সকল প্রকার আইন-শৃংখলা বাহিনীতে কর্মরত ব্যাক্তিবর্গ।
(মহান ঈশ্বরের প্রশংসার সাথে শুরু করছি)
এটি খুবই দুঃখের একটি বিষয় যে প্রজাতান্ত্রিক দেশের প্রজা হবার পরও প্রধান প্রধান সরকারি কর্মকর্তাগনদের কাছে নিজেদের মৌলিক অধিকারের কথা বলা তো দূরে থাক সাধারন সৌজন্য সাক্ষাৎ করা সর্বদাই আকাশ কুসুম ব্যাপার তাই অবাধ তথ্য প্রযুক্তির এই যুগে কিছু জরুরী বার্তা আপনাদের নিকট প্রকাশ্যে পাঠালাম, তথাকথিত বাঁকস্বাধীনতার সুযোগ নিয়েই। আমার নিজের পরিচয় হল আমি দেশ এবং দেশের সকল প্রকার মানুষসহ পুরো বিশ্বেরই মঙ্গলকামী একজন ভাবুক এবং সচেতন গবেষকধর্মী সাধারন মানুষ।
প্রায় এক যুগেরও বেশী সময়ব্যাপী আমার বিশেষ পর্যবেক্ষনে ধরা পরেছে যে, আপনাদের মত উচু পদে অধিষ্ঠ ব্যাক্তিবর্গের বেশীরভাগই শাষন ক্ষমতায় থাকে এই আশায় যে দেশের মানুষের কিছু কল্যান সাধনের মাধ্যমে এই জীবনে কিছু পরিতৃপ্তি লাভসহ অনেকে পরকালেও উত্তম প্রতিফল আশা করেন। কিন্তু অতীব দুঃখের বিষয় হল আমি সহ বিশেষ সচেতন স্কলারগন দেখছে যে আপনাদের এমন আশা করা নিতান্তই ভুলের রাজ্যে বসবাস করার সমতুল্য কেননা আপনারা নিজেরা যতই সততার সাথে আপনাদের দায়িত্ব পালন করুন না কেন, এতে তো সর্ব সাধারনের উপকার হচ্ছেই না বরং ক্ষতি হচ্ছে আর সবচেয়ে বড় ক্ষতি হচ্ছে আপনাদের নিজেদেরই আর সেই ক্ষতি কিন্তু দুনিয়ার জীবনের চাইতে পরকালের জীবনের জন্যই বেশী। এই ব্যাপারগুলো আবার আপনাদের অনেকেই একটু আধটু বুঝে উঠার পর ধর্মীয় রাজনীতির আশ্রয় গ্রহন করে যা কিনা আরো বড় ধরনের ভুল তাছারা অনেকে এসব প্রশাষনিক দায়িত্ব হতে ইচ্ছে করলেও কিন্তু নিজেদের সরিয়ে নিতে পারে না বা পরিস্থিতির কারনে বাধ্য হয় যেমন- সেনাবাহিনীর সদস্যগন।
এতকিছুর পরও অনেকেই আবার শেষ জীবনে এসে নিজেদের কিছুটা হলেও শুধরিয়ে মৃতুবরনের সুযোগ পেত কিন্তু এখন বোধ হয় আপনাদের এমন সুযোগ আর মিলবে না কারন যারা বর্তমানে বিশ্ব পরিচালনা করছে তারা গোপনে গোপনে এবার গনতান্ত্রিক দেশগুলোর মাঝেও ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে গৃহযুদ্ধের মাধ্যমে জনসংখ্যা নিয়ন্ত্রনের এক নীল নকশা তৈরী করেছে যার কিছু বাস্তবতা খুব শীঘ্রই দেখা যাবে আর সবচেয়ে ভয়ের ব্যাপার হল মানুষের সীমা অতিক্রমের দরুন ঈশ্বর প্রাকৃতিক দুর্যোগসহ উক্ত মানব সৃষ্ট ধংস যোগ্যের মাধ্যমেই মানুষকে বড় ধরনের সাস্তি দিবেন দুনিয়াতেই এবং এরপর পৃথিবীকে আবারও শীতল করবেন যা প্রায় সকল ধর্মগ্রন্থেই ভবিষ্যৎবানী করা আছে।
যেহেতু ঈশ্বরের গজব আসন্ন আর তা হতে পারে আজই বা কালকেই তাই খুবই দ্রুত শুধরাতে হবে যদিও প্রথমে সাধারন জনতাই এসবের মাঝে আগে পরবে তারপরেই পরবে নেতৃত্বস্থানীয় ব্যাক্তিবর্গ আর যে যত দেরীতে ধরা খাবে তার পরিনতি কিন্তু ততো মারাত্বক হবে । তবে সবকিছুরই একটা বিকল্প ব্যাবস্থা থাকে। আর কি সেই বিকল্প ব্যাবস্থা সেটি কিন্তু এই স্বল্প পরিসরে যেমন লিখে শেষ করা যাবে না আবার ঠিক একইভাবে আপনাদের মত অতি ব্যাস্ত এবং গুরুত্বপূর্ন ব্যাক্তিবর্গের বেশী সময় নষ্ট করাও ঠিক হবে না তাই বর্তমান মুক্ত অনলাইনের যুগে আপনাদের জন্য কিছু লিংক শেয়ার করছি শুভাকাংখী হয়ে । যেগুলো আপনারা খুব অল্প সময়েই অবসর সময়ে নিম্নোক্ত লিংকগুলোর লেখা তুচ্ছ মনে না করে নিরপেক্ষ মনোভাব নিয়ে সিরিয়ালী একবার করে অন্তত্য চোখ বুলিয়ে যেতে পারেন অথবা তাচ্ছিল্য ভরে ভবিষ্যৎবানী অবাস্তবায়নের আশায় উদাসীন থাকতে পারেন।
গুরুত্বপূর্ন লিংকগুলো হল-
১) Click This Link
১ম) Click This Link
২) Click This Link
৩) Click This Link
৪) Click This Link
৫) Click This Link
৬) Click This Link
৭) https://www.facebook.com/notes/495009587249776/
৮) Click This Link
৯) Click This Link
১০) Click This Link
১১) Click This Link
১২) Click This Link
১৩) Click This Link
১৪) Click This Link
১৫) Click This Link
সর্বশেষ এডিট : ৩০ শে জুলাই, ২০১৮ ভোর ৬:৪৯
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।

লিখেছেন সাইয়িদ রফিকুল হক, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৩:১৫



ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।
সাইয়িদ রফিকুল হক

বিএনপি ২০২৪ খ্রিস্টাব্দে দেশে অনুষ্ঠিত “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে”-এ অংশগ্রহণ করেনি। তারা এই নির্বাচনের বহু আগে থেকেই নির্বাচনে অংশগ্রহণ... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

একটি ছবি ব্লগ ও ছবির মতো সুন্দর চট্টগ্রাম।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ৮:৩৮


এটি উন্নত বিশ্বের কোন দেশ বা কোন বিদেশী মেয়ের ছবি নয় - ছবিতে চট্টগ্রামের কাপ্তাই সংলগ্ন রাঙামাটির পাহাড়ি প্রকৃতির একটি ছবি।

ব্লগার চাঁদগাজী আমাকে মাঝে মাঝে বলেন চট্টগ্রাম ও... ...বাকিটুকু পড়ুন

×