নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

...

অর্ক

...

অর্ক › বিস্তারিত পোস্টঃ

এখানে তোমাদের চোখ

১৫ ই মে, ২০১৮ রাত ১০:৪০



দ্বিধা নেই এখানে কোনও আর
এখানে তোমাদের চোখ
কোমল বসন্ত এনেছে আমার
বায়ূ দূষণের এই প্রখর গ্রীষ্মঋতুতে।

সমস্ত সহজ অঙ্ক ভুলে যাই আমি
দুই দুগুণে চারের নামতাও
হয়ে পড়ে ছয়...

তবে এই ভুলে যাওয়া অনেক সুখের
এইখানে তোমাদের চোখ
আমার চোখে জেগে রয়।

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৫ ই মে, ২০১৮ রাত ১০:৫৮

অর্থনীতিবিদ বলেছেন: কোমল চোখে স্মৃতির ছায়া।

১৫ ই মে, ২০১৮ রাত ১১:০৭

অর্ক বলেছেন: অনেক প্রীতি অর্থনীতিবিদ। অর্থনীতিবিদ!!! হা হা হা...

শুভকামনা।

১৫ ই মে, ২০১৮ রাত ১১:১৯

অর্ক বলেছেন: অন্য কিছু ভেবে বসবেন না আবার! শোভন আনন্দ প্রকাশ করেছি মন্তব্যে মাত্র। আবারও ধন্যবাদ ও শুভকামনা।

২| ১৫ ই মে, ২০১৮ রাত ১১:২৫

অর্থনীতিবিদ বলেছেন: হাঃ হাঃ হাঃ হাঃ
নো প্রোবলেম, অর্ক। আপনার জন্যও শুভকামনা।

৩| ১৫ ই মে, ২০১৮ রাত ১১:২৯

এম ডি মুসা বলেছেন: ভাই ভালো শুভকামনা!

১৬ ই মে, ২০১৮ রাত ১:২৫

অর্ক বলেছেন: ধন্যবাদ ভাই।

৪| ১৬ ই মে, ২০১৮ সকাল ১১:৪৫

অনন্য দায়িত্বশীল আমি বলেছেন: কিছু বিষয় ভুলে গেলেই ভালো লাগে।

১৬ ই মে, ২০১৮ রাত ১০:০১

অর্ক বলেছেন: দারুণ দায়িত্বশীল মন্তব্য করেছেন আমার এ সামান্য লেখায়। অজস্র ধন্যবাদ।

৫| ১৬ ই মে, ২০১৮ দুপুর ১২:৫৭

জাহিদ অনিক বলেছেন:

চোখ; চোখে ভয় থাকে-ঘৃনা থাকে-ভালোবাসা থাকে-শীত থাকে-ভালোবাসা থাকে-অপেক্ষা থাকে; জেগে থাকে চোখ !

১৬ ই মে, ২০১৮ রাত ১০:০৩

অর্ক বলেছেন: অনেক ধন্যবাদ ও শুভকামনা কবি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.