নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তব এবং সাধারন মানুষ আমার লিখার জীবন। এখানে রানা নামের একজন অতি সাধারন ব্যক্তির দৈনিক জীবন এবং তার দৃষ্টিতে সমাজের বর্তমান অবস্থা এবং এর প্রভাব তার নিজের ভাষায় প্রকাশ করা হবে।

আমি রানা

আমি বিশেষ কেউ বা কিছু না। যা মনে আসে যেভাবে মনে আসে তাই লিখি।

আমি রানা › বিস্তারিত পোস্টঃ

করোনায় বন্দী অবস্থায় আমার ভাবনা!!!(৩)

০৪ ঠা এপ্রিল, ২০২০ বিকাল ৫:৩১

টানা বন্দী অবস্থায় ত্যক্ত বিরক্ত হয়ে গতকাল রাতে বের হবার সুযোগ পেলাম। পুলিশ আর্মির লাঠির ভয়ে ঔষধ বাইকের পিছনের সিটে রাখলাম, আর বাইকের গতি কমানো অপ্রয়োজনীয় মনে হলো। কারন প্রধান সড়কের বাতিগুলো নিভানো ছিল আর কেমন যেন একটা ভৌতিক ভাব, একটা সময় সত্যিই ভয় পাচ্ছিলাম। এমন মানবশূন্য শহর আমার জন্মের পর এই প্রথম দেখা।

ভূতের সড়ক ছেড়ে যখনই একটি এলাকায় ঢুকলাম, আমার মনে হলো কোন মেলায় প্রবেশ করলাম। রাস্তায় এত মানুষ যে, আমি নিজেই অবাক হয়ে গিয়েছি, সাধারন দিনে এই রোডে আমি কখনো এত মানুষ দেখিনি দ্রুত কাজ শেষ করে আবার প্রধান সড়কে উঠলাম, আর ভাবতে লাগলাম আমরা আসলেই মহান
বাসাই চলে আসলাম, যত প্রকারে নিরাপদ হওয়া যায় হয়েনিলাম। টিভির সামনে যেতেই খবরে দেখলাম, গতকাল সকালে সেখানে করোনা আক্রান্ত হয়ে একজন মারা গিয়েছে।
এবার বাকীটা আল্লাহ ভরসা।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা এপ্রিল, ২০২০ বিকাল ৫:৪০

নেওয়াজ আলি বলেছেন: বিরক্ত লাগলেও ঘরে থাকুন।

২| ০৪ ঠা এপ্রিল, ২০২০ সন্ধ্যা ৬:০৬

রাজীব নুর বলেছেন: আত্মঘাতী
সিদ্ধান্ত!
.
প্রসঙ্গ : পোশাক কারখানা খোলা!

৩| ০৪ ঠা এপ্রিল, ২০২০ রাত ৮:০৭

সাইন বোর্ড বলেছেন: বাইরে যাওয়ার ব্যাপারে অবশ্যই দশবার চিন্তা করতে হবে, না যেতে পারলে খুবই ভাল ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.