নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শিক্ষক, লেখালেখি, সম্পাদনা ও মানবাধিকার নিয়ে কাজ করি। বাংলাদেশ কে ভালবাসি। দেশের জন্য, মানুষের জন্য সামান্য হলেও কিছু করতে চাই।

মা, মাটি ও মানুষকে ভালবাসি। ভালবাসতে চাই।

বিএইচ মাহিনী

I am a social worker.

বিএইচ মাহিনী › বিস্তারিত পোস্টঃ

প্লিজ জানাজা দিও না

০৪ ঠা ডিসেম্বর, ২০১৯ সকাল ১১:১২

প্লিজ জানাজা দিও না

নাস্তিক আহমেদ শরীফ যেমন নিজ লাশটা ঢামেক মর্গে উৎসর্গ করেছিলো।
তেমনি সব অধার্মিক-সেকুলারদের মৃত্যুর পূর্বেই লাশের সমাধান করে যাওয়া উচিৎ নয় কী?

বলে যাওয়া দরকার যেহেতু আমি ধর্ম, আল্লাহ, রসূল, পরকাল মানি না, তাই আমার লাশটা কেউ আলা মিল্লতি রাসুলুল্লাহ তথা রাসূলের দলে তুলে দিও না।
আমার মৃত দেহটিকে কাফন-দাফন-কবর দিও না। কেননা আমিতো সারাজীবন ইসলামের তথা ধর্মের বিরোধিতা করে এসেছি।
কোনো হুজুর দিয়ে আমার জানাজা দাফন দিও না, আমিতো সারাজীবন হুজুর ঢেঙায়ে এসেছি।

তাই ওহে আমার ওয়ারেশগণ! মৃত্যুর পরেও আমায় অধার্মিক পাক্কা সেকুলার থাকতে দিও।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.