নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

নিশি এবং আমার ছোট্ট একটু গল্প !!

২৬ শে মার্চ, ২০১৩ বিকাল ৪:৪৪

আমার আগেই ধারনা ছিল নিশি আজকে আসবে আমার সাথে দেখা করতে ! এমনটা প্রায়ই হয় ! আমার সাথে ও এমন কোন কাজ করে । আমি মনে কষ্ট পাই ! তারপর আমার সাথে দেখা করতে চলে আসে । আমি এমনি যদি ওকে বলি যে দেখা কর আমার সাথে তাহলে দেখা করবে না কিন্তু এদিক দিয়ে ঠিকই চলে আসবে দেখা করতে !

নিশি ছাদের একদম কোনায় দাড়িয়ে আছে ! তাকিয়ে আছে পাশের একটা ছাদের দিকে ! ওখানে দুটো বাচ্চা ছেলে দৌড়াদৌড়ি করছে ! আর বাচ্চা দুটির মা তাদের ধরার চেষ্টা করছে !

আমি বাচ্চা দের থেকে দৃষ্টি সরিয়ে নিশির দিকে তাকালাম !

নিশিকে আজ সত্যি অনেক সুন্দর লাগছে ! এই কাজটা নিশি প্রায়ই করে ! আমাকে পটানোর জন্য বা তার কোন আবদার থাকলে আমি যে ভাবে ওকে দেখতে চাই ঠিক সেই ভাবে ও সেজে আমার সামনে হাজির ! আমি মুগ্ধ হয়ে ওর দিকে কিছুক্ষন তাকিয়ে থাকবো ! তারপর সে যে কখন তার মনের কথা আমাকে দিয়ে আদায় করে নিবে আমি টেরই পাবো না ! আসলে তখন আমার সকল মনযোগ থাকে কেবল ওর দিকে ! ও যা বলে আমি বিনা চিন্তা করে সেটা মেনে নেই !

আমি নিশিকে ভাল করে দেখতে থাকি ! নিশি আজকে সম্পূর্ণ সাদা পরে এসেছে !

আমি তন্ময় হয়ে কিছুক্ষন তাকিয়ে থাকি ওর দিকে ! আর মনে মনে ভাবি যে এই মেয়েটা এমন সুন্দর হয়েছে কিভাবে !

এই পোষাকে ওকে আসলেই পরীর মত সুন্দর লাগছে ! চোখে কাজল দিয়েছে সৌন্দর্যটা যেন ফুটে উঠেছে আরো ! চুল গুলো আজ খোলা না বরং টাইট করে বাধা ! আসলে আজকে ওর সব কিছুতেই কেমন একটা তীক্ষ ভাব ! তবে এক গাছি চুপ সামনে চেনে আনা !

এটাও আমার বেশ পছন্দের !

আমি ওকে সাধারনত চুপ খোলা রাখতেই বলি ! তবে যেদিন ও চুল বাধে ওকে বলি যেন সামেন কিছু চুল যেন এমনি ছাড়া রাখে । কারন বাতাসে যখন চুল গুলো যখন ওর চেহারার সামনে চলে আসে দেখতে বড় ভাল লাগে !

নিশির হাতের দিকে তাকিয়ে দেখলাম ও মেহেদিও দিয়েছে । বাহবা !

এইটুকু সময়ের ভিতরে মেয়েটা কত কিছু করে ফেলেছে !

কেবল আমাকে খুশি করার জন্য !

যাহ ! নিশির উপর যে রাগটা ছিল সেটা আর নেই ! এমন মেয়ের উপরে কি রাগ করে থাকা যায় !

আমি নিশির দিকে এগিয়ে গেলাম ! নিশি এখনও অন্য দিকে তাকিয়ে আছে ! আমি কাছে আসতেই আমার দিকে উল্টো করে তাকালো !

আমি বললাম

-কি হল ?

-কিছু না !

-আরে বাবা তাহলে কেন এমন করছো ! সেই কখন এখানে এসেছো ! এখানে এসে একবারও আমার সাথে ঠিক মত কথা বল নাই ! কেবল ঐ বাচ্চা দের দৌড়াদৌদি দেখতে এসেছ !

-দেখো না কি সুইট লাগছে না ?

-হুম লাগছে !

-আমাদের যখন এমন একটা বাবু হবে আমরাও এমন করে বিকেল বেলা বাবুটাকে নিয়ে বাইরে বের হব, ঠিক আছে ?

-হুম ! ঠিক আছে ! তুমি কি আমাকে এই কথা বলতে এসেছো এখানে ? এই এমন ভাবে আমার জন্য সেজে গুজে ...

নিশি আমার দিকে তাকিয়ে রইলো কিছুটা সময় ! তারপর বলল

-ইস ! আমি তোমার জন্য কেন সাজবো ! আমার ইচ্ছা হল তাই এমন টা পরেছি ! তোমার জন্য না !

আমি হাসলাম !

-আচ্ছা ! বুঝলাম !

নিশির মাঝে হঠাৎ কি যে হল ও ওর চোখ কেমন যেন টলমল করে উঠল !

আমি তাড়াহুড়া করে বললামা

-আরে কি হল ? কান্না কাটির কি দরকার ?

নিশি আমার দিকে তাকিয়ে বলল তুমি কাল রাতে আমার ফোন কেন ধর নাই !

-আরে বাবা আমি তোমাকে সকালে বললাম না যে আমি ঘুমিয়ে পরেছিলাম ! এই জন্য ধরতে পারি নি !

নিশি আবারও আমার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষন ! বলল

-মিথ্যা কথা ! তুমি আমার উপর ফোন ধর নি !

আমি খানিকটা চমকালাম ! কারন আসলেই কথাটা সত্যি ! আমার কালকে ওর উপর খানিকটা অভিমান হয়েছিল ! আমি ওর সাথে কথা বলার জন্য বসেই ছিলাম কিন্তু ওর ফোন করার কোন নামই নাই !

কালকে নাকি ওর অনেক পুরানো বান্ধবীর সাথে কথা বলবে ! লন্ডন থাকে ! স্কাইপিতে কথা হবে ! তাই আমাকে বলেছিল আমি যেন কিছুক্ষন অপেক্ষা করি ! আমি অপেক্ষায় ছিলাম ।

অপেক্ষায় আছি তো আছি !

যখনতিনটা বেজে গেল তখন আসলেই মনটা একটু খারাপ হল ! নিশির ফোন আসলো তারও প্রায় আধা ঘন্টা পরে ! আমি রাগ করে আর ফোনই ধরি নাই !

আমার থেকে যখন তার কথা বলাটাই বেশি প্রয়োজনীয় তাহলে কথাই বলুক আগে !

তারপর নিশি কয়েকবার ফোন দিয়েছিল কিন্তু আমি ফোনটা আর ধরি নাই ! কেবল তাকিয়ে ছিলমা মোবাইল স্ক্রীনের দিকে !

সকাল বেলা ঘুম ভাঙ্গলো নিশির ফোনেই ! ও যখন জানটে চাইলো যে আমি ওর উপর রাগ করে ফোন ধরি নি কি না আমি বললাম যে আমি ঘুমিয়ে পড়েছিলাম তাই ধরতে পারি নাই !

কে জানে নিশি হয়তো আমার কথা ঠিক বিশ্বাস করে নাই !



নিশি আমার দিকে তাকিয়ে বলল

-আমি জানি তুমি আমার উপর রাগ করেছ ?

-তাই ?

-আর কি জানো ?

-আই লাভ ইউ !

-আর ?

-আই লাভ ইউ !

আমি একটু হাসলাম ! ওর হাতটা নিজের হাতের ভিতর নিয়ে বললাম

-তোমার উপর কিআমি রাগ করে থাকতে পারি বল ?

ওর হাত টা নিজের মুখের কাছে এনে আলটো ঠোট দিয়ে স্পর্শ করলাম ! অন্য সময় হলে নিশি হয়তো একটু বাধা দিত ! এই সব নিশি একদমই পছন্দ করে না ! এমন কি ঐ টাইটের পোষাক পরিচ্ছেদও ওর ঠিক পছন্দ না ! কেবল আমাকে খুশি করার জন্যই ওর এই টা পরা !



নিশি বলল

-আসলে লিয়ানার সাথে অনেক দিন পরে কথা হচ্ছিল ! কথা বলতে বলতে কখন যে সময় কেটে গেল আমি টেরই পাই নি ! আমি জানি তুমি কথা বলার জন্য বসে ছিলে !

-আচ্ছা বাবা থিক আছে ! বাদ দাও !

-আমি সরি খুব ! আর কখনও হবে না ! তুমি প্লিজ রাগ কর না !

-আচ্ছা বললাম না বাদ দাও ! জানো আমি মোটামুটি শিওর ছিলাম যে তুমি আসবে !

-তাই ?

-হুম ! এই দেখো তোমার জন্য একটা উফার কিনে এসেছি !

-কই দেখি !!

আমি পকেট থেকে ওর জন্য কিনে আনা পায়েলটা বের করলাম ! নিশির দিকে বাড়িয়ে দিতে বলল

-নিবো না এভাবে ?

-তাহলে ?

-পরিয়ে দাও !

-আচ্ছা ! থাক তাহলে ননিতে হবে না !

-অপুপুপুপুপুপু !!

আমি হেসে উঠলাম !

বললাম

-আচ্ছা পরিয়ে দিচ্ছি !

আমি নিশির সামনে হাটু গেড়ে বসলাম ! তারপর ওকে বললাম যে ওর ডান পা টা আমার হাটুর উপর রাখতে !

-কি বলছো ? তোমার গায়ের উপর পা দিবো !

-আহা ! দাও না ! কিছু হবে না !

একটু ইতস্তত করে ও তাই করলো ! আমি কিছুক্ষন তাকিয়ে রইলমা ! বার বার মনে হচ্ছিল এখন একটা ক্যামেরা ম্যান দরকার ছিল ! তা হলে কি চমৎকারই না একটা ছবি আসতো !

আমি নিজে হাতে ওকে পায়েলটা পরিয়ে দিলাম ! ঠিক যখন ও পা সরাতে যাবে তখনই ওকে কোলে নিয়ে ফেললাম !

-এই কি কর ?

-কিছু না !

-ভাল হবে না বলছি !

-না হোক ! আজ তোমার কোন ছাড়া ছাড়ি নাই সুন্দরী !

-এই ! ছাড়ো ! এই .....



ফেবু লিংক

মন্তব্য ৩০ টি রেটিং +৬/-০

মন্তব্য (৩০) মন্তব্য লিখুন

১| ২৬ শে মার্চ, ২০১৩ বিকাল ৪:৪৯

শাহজাহান মুনির বলেছেন: আজ তোমার কোন ছাড়া ছাড়ি নাই সুন্দরী !

প্রথম ভাল লাগা।

২৬ শে মার্চ, ২০১৩ বিকাল ৪:৫৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২| ২৬ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:০৩

ShusthoChinta বলেছেন: আহা এতো রোম্যান্টিসিজম যে থাকে কোথায়! আপনে মিয়া রোম্যান্টিক ভাবনাগুলোর একটা গুদাম বলা যায়!

২৬ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৬

অপু তানভীর বলেছেন: গুদাম???

ধন্যবাদ !!

আপনাকে যে আর দেখাই যায় না আমার ব্লগে ?? ব্যাপার কি ?

৩| ২৬ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:১৪

অশান্ত কাব্য বলেছেন: ওয়াও !!!!!! টাস্কিত ... মনে হইল একটা রোম্যান্টিক মুভি দেখলাম... জোস ... :)

২৬ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৭

অপু তানভীর বলেছেন: :):):):):)

ধন্যবাদ !!

৪| ২৬ শে মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:৫৯

ফজলে আজিজ রিয়াদ বলেছেন: অশান্ত কাব্য বলেছেন: ওয়াও !!!!!! টাস্কিত ... মনে হইল একটা রোম্যান্টিক মুভি দেখলাম... জোস ... :)

২৬ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৮

অপু তানভীর বলেছেন: :):):):):)

ধন্যবাদ !!

৫| ২৬ শে মার্চ, ২০১৩ রাত ৯:১২

মাগুর বলেছেন: বাহ...আমি তো ভুলেই গেছিলাম যে ব্লগে এ ধরণের পোস্টও আসে। :(

ধন্যবাদ অপু ভাই। শত শত ক্যাচাল পোস্টে ভিড়ে আপনার পোস্টটি দেখে ভালো লাগলো। :)

৩ নাম্বার প্লাস দিলাম ;)

২৬ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৮

অপু তানভীর বলেছেন: প্রতিদিন আসবেন একবার করে নিশ্চিত পাবেন এই রকম একটা করে !!

:):):):)

৬| ২৬ শে মার্চ, ২০১৩ রাত ৯:৪৩

নিয়ামুল ইসলাম বলেছেন: :) :) :) :D :D :D

২৬ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫৯

অপু তানভীর বলেছেন: :):):):)

৭| ২৬ শে মার্চ, ২০১৩ রাত ১০:১৭

আতিকুল০৭৮৪ বলেছেন: plus

২৬ শে মার্চ, ২০১৩ রাত ১১:০৬

অপু তানভীর বলেছেন: :):):)

৮| ২৬ শে মার্চ, ২০১৩ রাত ১০:২৪

গ্রীনলাভার বলেছেন: চরম রোমান্টিক হইছে। B-)) B-))

২৬ শে মার্চ, ২০১৩ রাত ১১:০৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

৯| ২৬ শে মার্চ, ২০১৩ রাত ১১:২০

ShusthoChinta বলেছেন: ব্যাপার আর কিছুই নারে ভাই,অফলাইনেই থাকি এখন বেশি! মাঝে মাঝে ব্লগে অরুচি ধরে যায়তো,তাই আরকি!

২৬ শে মার্চ, ২০১৩ রাত ১১:২৬

অপু তানভীর বলেছেন: হুম !! বুঝলাম !! :(

১০| ২৬ শে মার্চ, ২০১৩ রাত ১১:৩৩

শায়মা বলেছেন:



:P


হাসতে হাসতে মরলাম!!!!



এইরকম একটা ছবি দেখেছিলাম ।


আহা ছবি দেখেও গল্প লেখা না ????

:P

২৬ শে মার্চ, ২০১৩ রাত ১১:৩৬

অপু তানভীর বলেছেন: ছবি ??
কোন ছবি ??


না না না !
আমি ছবি দেখে লিখি নাই !! :(

১১| ২৬ শে মার্চ, ২০১৩ রাত ১১:৩৯

শায়মা বলেছেন: মন থেকে ছবি দেখে দেখে!!!:P

২৭ শে মার্চ, ২০১৩ রাত ১২:৫৭

অপু তানভীর বলেছেন: হুম !! মন থেকে ছবি দেখে দেখে.....।

১২| ২৭ শে মার্চ, ২০১৩ রাত ১২:২৭

ধূসর সন্ধ্যা বলেছেন: ভাল ভাল খুব ভাল......... কিন্তু আজ, আমার নিশির সাথে দেখা হল না :( :( :( । জানতাম হবেনা। তুমি যেমন জানতে আজ দেখা হবে... আমিও জানতাম হবে না। its 6th sense. its called something divine...
চালিয়ে যাও . :#)

২৭ শে মার্চ, ২০১৩ রাত ১২:৫৮

অপু তানভীর বলেছেন: হুম !! বুঝিলাম !!

১৩| ২৭ শে মার্চ, ২০১৩ রাত ১২:৩২

বটবৃক্ষ~ বলেছেন: খুব সুন্দর হয়েছে...সুইট...:)

২৭ শে মার্চ, ২০১৩ রাত ১:০০

অপু তানভীর বলেছেন: তাই না ?? :P :P

১৪| ২৭ শে মার্চ, ২০১৩ সকাল ১১:১১

শ্রাবণ জল বলেছেন: :)

২৭ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:০১

অপু তানভীর বলেছেন: :):):)

১৫| ২০ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৬

একজন আরমান বলেছেন:
আহা...

২০ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৪

অপু তানভীর বলেছেন: আহা ........।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.