নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

SMS ও প্রোপোজ সংক্রান্ত জটিলতায় আমি !!

১৯ শে মে, ২০১৩ বিকাল ৩:১৬

কেবল কিছুক্ষন প্রিয়তী পাঠানো মেসেজটার দিকে তাকিয়ে রইলাম । বাংলায় স্পষ্ট অক্ষরে লেখা

আমি কিছু বলি না মানে এই না যে তুমি আমাকে যখন তখন মেসেজ পাঠাবা !

প্রিয়তী নতুন মোবাইল কিনেছে । তাতে আবার বাংলা সাপোর্ট করে । ইদানিং দেখছি আবার বাংলায় মেসেজ পাঠাচ্ছা !

ফাজিল মেয়ে !

কি ভাব নিয়ে বলে যে যখন তখন আমাকে মেসেজ পাঠাবা না । ফাজিল মেয়ে তুই আমার গার্লফ্রেন্ড, তোকে যখন তখন পাঠাবো কিনা তো পাড়ার অন্য মেয়েকে পাঠাবো ?

আমি অনুভব করলাম যে আমার মেজাজটা গরম হয়ে যাচ্ছে ।

আমারে কয় না পাঠাতে !

যাহ তোর ভালবাসার খ্যাতা পুরি !

আমি নিজের টাকা খরচ করে মেসেজ পাঠাবো আবার আমারে কয় ...!! আমি আবার মোবাইলের মেসেজ অফশনে গেলাম । লিখলাম

আর কোন দিন পাঠাবো না ।

সত্যি এই মেয়েকে পাঠাবোই না কোন দিন কোন মেসেজ ।

এখন কি করি ? মেসেজটা পাঠানোর পর কিছুক্ষন একটু দুঃখবোধ হল । প্রিয়তী মেয়েটা ভাল ছিল । কিন্তু মাঝে মাঝে বড় বেশি যন্ত্রনা দিত । আনন্দময় যন্ত্রনা । সহ্য করতে ভালই লাগত ।

মাঝে মাঝে আবার আমাকে সারপ্রাইজও দিতো ! সবচেয়ে বড় সারপ্রাইজ দিয়েছিল ওকে যেদিন প্রথম প্রোপোজ করেছিলাম ।

সরাসরি বলারতো উপায় ছিল না, মোবাইলেই বলেছিলাম কথাটা । তখন অবশ্য ওর নিজের মোবাইল ছিল না ।

রাতের একটা নির্দিষ্ট সময়ে ও আমাকে মেসেজ পাঠাতো । বিশেষ কিছু না । ক্লাস মেইট হিসাবে টুকটাক কথা বলতাম । আস্তে আস্তে ভাল লাগা শুরু । আমি একদিন ভালবাসি লিখে মেসেজ পাঠালাম ।

তারপর থেকে দুদিন মেসেজ ফোন বন্ধ । ক্লাসে দেখা হলেও দেখলাম কেমন মুখ গম্ভীর করে আছে । আমি তো ভাল !

এই সেরেছে ! প্রেম তো হবেই না তার উপর থেকে বন্ধুত্বটাও মনেহয় গেল ।

স্কুল ছুটির পরে বাসায় যাবো দেখি রিয়া আমার পথ আগলে দাড়ালো । একটু দুরে প্রিয়তীকেও দেখতে পেলাম দাড়িয়ে আছে । রিয়ার ভঙ্গিটা একটু মারমুখি । মনে মনে একটু ভয় পেলাম !

রিয়া আর প্রিয়তী জানের বান্ধবী । আমার প্রোপোজের কথা তো নিশ্চই বলেছে রিয়াকে । এখন যদি রিয়া সারা স্কুল ছড়িয়ে দেয় তাহলে তো আমার খবরই আছে ! মান ইজ্জত আর কিছু থাকবে না ।

রিয়া খানিকটা কঠিন গলায় বলল

-কি ব্যাপার রেদু তুই প্রিয়তীকে কি বলেছিস ?

ফাজিল মেয়েটা বলে দিয়েছে ! আমি একটু ঢোক গিলে বললাম

-আমি তো কিছু বলি নাই ।

-বলিস নাই ?

-নাআআ ! বলি নাই তো ।

-ঐ দিন রাতে প্রিয়তীকে মেসেজ পাঠাইছে কেডা !

একটু শক্তি নিয়ে বললাম

-তাই বল । আমি তো কেবল মেসেজ পাঠাইছি । কিছুতো বলি নাই ।

রিয়া মনে হল একটু বিরক্ত হল ।

-দেখ রেদু তোর সব সময় ফাজলামী করার অভ্যাস । মেসেজে কি বলেছিহ গাধা !

আমি কোন কথা না বলে প্রিয়তীর দিকে তাকালাম । মেয়েটা এখনও দাড়িয়ে আছে অন্য দিকে তাকিয়ে ।

-আরে কথা বলছিস না কেন ?

-কি বলব ?

-প্রিয়তী অনেক রাগ করেছে ।

-বুঝতেই পারতেছি । এখন কি করতে হবে ? সরি বলতে হবে ।

-সরি তো বলবিই । শোন এবার ওর সামনে হাটু ভেঙ্গে বসে তারপর প্রোপোজ করবি ।

আমি রিয়ার কথা যেন ঠিক মত বুঝতে পারলাম না । বললাম

-কি বললি ? আবার প্রোপোজ করবো ?

-হুম ।

-এই না বললি প্রিয়তী রাগ করেছে । আবার প্রোপোজ করবো কেন ?

আমার কথায় রিয়া আবার বিরক্ত হল । বলল

-তুই আসলে গাধাই রয়ে গেলি । প্রিয়তী রাগ করেছে তোর ঐ এক শব্দের প্রোপোজ দেখে । এই ভাবে কেউ প্রোপোজ করে ?

-তাহলে ?

-শোন এখন যা । ঐ দেখ প্রিয়তী দাড়িয়ে আছে । যেভাবে বললাম ঐ ভাবে প্রোপোজ করবি । ঠিক আছে ?

আমি প্রিয়তীর দিকে হেটে গেলাম । আমাকে আসতে দেখে প্রিয়তী যেন একটু নড়ে চড়ে দাড়ালো । অবশ্য আমার কনফিডেন্ট ততক্ষনে ফিরে এসেছে ।

আমি জানি প্রোপোজ করলেই তা এক্সেপ্টে হবে । সুতরাং কোন চিন্তা নাই । আমি ওর সামনে গিয়ে দাড়ালাম । একটু হাসার চেষ্টা করলাম কিন্তু প্রিয়তী হাসলো না । আসলে আমার কেন জানি মনে হল প্রিয়তী ওর মুখটা গম্ভীর রাখার চেষ্টা করছে ! দুদিন থেকেই এই ভাবটাই মনে হয় ও নেওয়ার চেষ্টা করেছে । আমি বললাম

-তুমি কি ইংরেজি পড়তে ভুলে গেছ ?

প্রিয়তীর মুখে একটা অবাক হওয়ার ভাব ফুটে উঠল । বলল

-মানে ? হোয়াট ডু ইউ মিন ?

-আরে এই তো ইংরেজি বলতেছ ? তার মানে ভুল নাই ! তাহলে ?

প্রিয়তী এইবারও বুঝলো না । বলল

-কি তাহলে ?

-মোবাইলে টাকা ছিল না ?

-রেদোয়ান তুমি কি বলছো আমি বুঝতে পারছি না ।

-না মানে দুদিন আগে তোমাকে কিছু লিখে পাঠিয়েছিলাম তুমি তার জবাব দিলে না তো তাই ।

এবার দেখলাম প্রিয়তীর মুখটা একটু মলিন হয়ে গেল ।

-আচ্ছা আমি যাই !

প্রিয়তী চলে যেতে চাইলে ওর হাত ধরলাম । বললাম

-আরে আমি কিভাবে বুঝবো যে কিভাবে মেয়েদের প্রোপোজ করবো ? আমার মনের কথাটা তো আমি তোমাকে বলেছি তাই না ?

-আমি জানি না ।

-আচ্ছা ! এই দেখো !

এই বলে ওর সামনে হাটু ভেঙ্গে বসলাম । বললাম

-এই মেয়ে ! তোমার মনটা কি আমায় দেবে ?

আমি তখনও ঠিক মত বুঝতে পারি নি আসলে কি সর্বনাশ হয়ে গেছে । আসলে একটু উত্তেজিত ছিলাম তো তাই বসার সময় ঠিক বুঝতে পারি নি । আমার শরীর একটু ভারিই বলতে হবে ।

যখনই বসেছি একটা আওয়াজ শুনতে পেলাম । প্রিয়তীও নিশ্চই শুনেছে কিন্তু দুজনেই ঐ দিকে লক্ষ্য করি নাই । কিন্তু যখন উঠলাম কেমন যেন পেছন থেকে একটা বাতাসের আগমন অনুভুত হল ।

এই সেরেছে !

পেছনে হাত দিয়ে দেখি যা হওয়ার হয়ে গেছে । প্রিয়তী বলল

-ইস ! এতো সুন্দর করে বলতে পারো তাহলে আগে বল নি কেন !

আমি একটু হাসার চেষ্টা করলাম । একটা কথা চিন্তা আসতেই একটু অবসাদ বোধ করলাম । প্রিয়তী যদি ওর সাথে কোথাও যেতে বলে তাহলেই তো খবর হয়ে যাবে ।

-এই ! কি ভাবছো ?

-কিছু না ।

-আমি কিন্তু এখনও হ্যা বলি নাই । যদি হ্যা শুনতে চাও তাহলে ঐ বেইলিরোডে চল । ওখানে একটা লাভ ট্রি আছে । চল ।

আমি আবার একটু হাসার চেষ্টা করলাম ।

-তুমি আগে হাটো আমি হাটতেছি ।

কাধের ব্যাগটা আরো নিচে নামালাম । আর যাই হোক নিজের ইজ্জত তো বাঁচাতে হবে । যাক যখন মনে হল যে ছেড়া অংশটা আর দেখা যাবে না তখন ওর পেছনে হাটা দিলাম ।

এতো সংগ্রাম করে যে গার্লফ্রেন্ড পেলাম সেই গার্লফ্রেন্ড আমারে কয় যখন তখন এসএমএস না দিতে ।

যা বেটা দুরে গিয়া মুড়ি খা ।

বেটা না বেটি !

আমি মোবাইল বন্ধ করে শুয়ে পড়লাম ।

রাত্রে আব্বার চেঁচামিচিতে ঘুম ভেঙ্গে গেল । ঘর থেকে বের হয়ে দেখি আব্বা কাকে যেন ল্যান্ড লাইনে ধমকাচ্ছে ।

-বেটা বদমাইশ ! রাত দুপুরে ফোন দিয়ে কথা বলিস না । থাপ্ড়ায়ে দাঁত ফেলে দিবো ।

আমি বললাম

-কি হয়েছে বাবা ?

আর বলিস না কোন ফোন দিয়ে কথা কয় না !

-আচ্ছা তুমি ফোন রেখে লাইন খুলে রাখো ।

-এসব ফাজিলগুলারে কেবল থাপ্ড়ানো দরকার ।

আব্বা চলে গেলেন । আমি আবার নিজের রুমে ফিরে গেলাম । আমার মোবাইল বন্ধ দেখে প্রিয়তী ল্যান্ড লাইনে ফোন দিয়েছে নিশ্চই । আমি ফোন চালু করতেই ফোন এসে হাজির । একবার ভাবলাম ফোনটা রিসিভ করবো না । কিন্তু রিসিভ করলাম ।

-এই তুমি ফোন কেন বন্ধ করেছ ?

-ইচ্ছা !

-রাগ করেছ ?

-নাহ রাগ করবো কেন বল ? রাগ করার কি কোন কারন আছে ?

-তুমি রাগ করেছ । আমি বুঝতে পারছি তুমি রাগ করেছ । আসলে ঐ সময় আপু ঘরে ছিল । আর একটু হলে তোমার মেসেজটা দেখে ফেলতো । একটু রাগ উঠে গিয়েছিল ।

-আর এখন যে তুমি আবার বাবাকে ফোন দিয়ে রাগিয়ে দিলে ।

-উনিতো বুঝতে পারে নাই ।

-তাই না ? শুনো আমার বাবা তো আর তোমার মত মুড়ি খায় না । উনার বুঝতে কিছু বাকি নাই ।

-এই তুমি কি বললে ?

-কিছু বলি নাই । শুনো মুড়ির কেজি কত জানো ?

-মানে ?

-মানে কিছু না । বাজারে গিয়ে মুড়ি কিনো । আর দুরে গিয়া মুড়ি খাও ।

আমি ফোন রেখে দিলাম । মনের ভিতর একটা শান্তি অনুভব করতেছি । একটা প্রতিশোধ নেওয়া গেছে !

ফাজিল মেয়ে আমাকে বলে মেসেজ না দিতে ! গ

মন্তব্য ৪২ টি রেটিং +১১/-০

মন্তব্য (৪২) মন্তব্য লিখুন

১| ১৯ শে মে, ২০১৩ বিকাল ৩:২৭

বাংলাদেশী দালাল বলেছেন:
ব্যাপুক মজা মাইলাম। ১ম ভালো লাগা।

২০ শে মে, ২০১৩ রাত ৮:১৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :)

২| ১৯ শে মে, ২০১৩ বিকাল ৩:৩২

ডরোথী সুমী বলেছেন: ওয়াও! ভীষণ ভাল লাগল। চালিয়ে যান।

২০ শে মে, ২০১৩ রাত ৮:১৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! চালিয়েই যাচ্ছি !!

৩| ১৯ শে মে, ২০১৩ বিকাল ৩:৩৫

চুরি যাওয়া আগুন... বলেছেন: :) :) :) :D :D :D ;) ;) ;) 8-| 8-| 8-|

মচৎকার!!!
পুত্তুম পিলাচ+++

২০ শে মে, ২০১৩ রাত ৮:২০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

৪| ১৯ শে মে, ২০১৩ বিকাল ৩:৫৩

মাক্স বলেছেন: :P:P

২০ শে মে, ২০১৩ রাত ৮:২০

অপু তানভীর বলেছেন: :P :P ;) ;)

৫| ১৯ শে মে, ২০১৩ বিকাল ৪:০৬

আমি ইহতিব বলেছেন: ভালবাসায় এতো কঠোর হলে চলে নাকি?

অনেকদিন পর আপনার লেখা পড়ছি, আছেন কেমন?

২০ শে মে, ২০১৩ রাত ৮:২৩

অপু তানভীর বলেছেন: না না না !!
কঠোর আর কই ??

তাই তো অনেক দিন পর !! এতো দিন কই ছিলেন ??

আমি আছি ভাল !! :):)

৬| ১৯ শে মে, ২০১৩ বিকাল ৪:১২

সিয়ন খান বলেছেন: দূরে গিয়ে মুরি খাও :P :P

২০ শে মে, ২০১৩ রাত ৮:২৪

অপু তানভীর বলেছেন: হুম !! তাই খাক !! :P :P

৭| ১৯ শে মে, ২০১৩ রাত ৮:১২

মুনসী১৬১২ বলেছেন: একটু অন্য রকম ............. +++++++++++++

২০ শে মে, ২০১৩ রাত ৮:২৮

অপু তানভীর বলেছেন: :):):)

৮| ১৯ শে মে, ২০১৩ রাত ৮:২৮

নিশি কথক বলেছেন: প্যান্ট সেলাই করছেন তো? :> :> B-) B-) :-P :-P :-P

২০ শে মে, ২০১৩ রাত ৮:২৯

অপু তানভীর বলেছেন: ফালাই দিছি !! নতুন আরেকটা কিনছি !! :):):)

৯| ১৯ শে মে, ২০১৩ রাত ৯:৫২

ছোট্ট নিথী বলেছেন: হাহাহাহা!! +++
কেমন আছেন অপু ভাই? :)

২০ শে মে, ২০১৩ রাত ৮:৩৫

অপু তানভীর বলেছেন: কি ছোট্ট নিথী ! তোমারে তো দেখাই যায় না !! থাকো কই ?

১০| ১৯ শে মে, ২০১৩ রাত ১০:১৮

ফারিয়া বলেছেন: হাহাহা, প্রপোজ করতে গিয়ে এই হাল? :-P

২০ শে মে, ২০১৩ রাত ৮:৩৬

অপু তানভীর বলেছেন: তাইলে বুঝো আপু কি অবস্থা !! :):)

১১| ১৯ শে মে, ২০১৩ রাত ১০:৪৮

বটবৃক্ষ~ বলেছেন: যদি হ্যা শুনতে চাও তাহলে ঐ বেইলিরোডে চল । ওখানে একটা লাভ ট্রি আছে ।

লাভ ট্রি!! এইটা কিমুন ট্রি!! দেখবার মুন্চায়!!

ফারিয়া wrote: হাহাহা, প্রপোজ করতে গিয়ে এই হাল? =p~ =p~ =p~

++++

২০ শে মে, ২০১৩ রাত ৮:৫৩

অপু তানভীর বলেছেন: আপনে খুব ভাল করেই জানেন লাভ ট্রী কি আর কই আছে !! :P :P

১২| ২০ শে মে, ২০১৩ রাত ২:৫৩

প্রিন্স হেক্টর বলেছেন: প্যান্টের নিচে কি কিছু ছিল? ঝাতি ঝানতে চায় B-))

রিয়া কি সিংগেল আছে? হেক্টু ঝানতে চায় :P

মিয়া, আপনে আসলেই লুল =p~ =p~ =p~

২০ শে মে, ২০১৩ রাত ৮:৫৬

অপু তানভীর বলেছেন: প্যান্টের নিচে কি আছে এই কথা আমি ঝাতিকে জানাইতে চাই না !

আর রিয়া সিংগেল নাকি ডাবল তা তো বলা যাবে না ! সে আছে ব্যাক আপ ফাইল হিসাবে !!

আর আমি মোটেই লুল না ! :P :P

১৩| ২০ শে মে, ২০১৩ রাত ১০:৩৫

আশীষ কুমার বলেছেন: নাহ...ভাই দিনকাল আপনার খারাপ যাচ্ছে। আমি আবার হতাশ। একটু ভালোমন্দ লিখেন প্লিজ। এইসব ছাইপাশ লাগছে...

২১ শে মে, ২০১৩ রাত ১২:৪০

অপু তানভীর বলেছেন: :( :( :(

১৪| ২১ শে মে, ২০১৩ রাত ১:১৯

সুপারনোভা ০০৭ বলেছেন: হেক্তু ভাই, রিয়া সিঙ্গেল নাই.।
আপনার কপাল ভাল না এবার.।। |-) |-) |-) |-)
পোষ্টে প্লাস.।

২১ শে মে, ২০১৩ রাত ১:৪৩

অপু তানভীর বলেছেন: হুম ! এই জগতে কেই ই সিঙ্গেল নাই !!

ধন্যবাদ !!

১৫| ২১ শে মে, ২০১৩ বিকাল ৪:৩১

saifulchowdury বলেছেন: কামডা ভালা কর নাই অপু মিয়া। মাইয়াডারে কষ্ট দিলা। আশা নেক্সট পর্বে মাফ চাইয়া নিবা। যত রাগারাগিত তোমার লগেই করব মিয়া

২১ শে মে, ২০১৩ বিকাল ৫:০৭

অপু তানভীর বলেছেন: এই খানেও নারী বৈষম্য ???

ভাইরে কেবল মাইয়ার মনের কষ্টই দেখলেন ? আমার মনে যে মাইয়াডা কষ্ট দিলো হেইডা দেখলেন না !! :(:(

১৬| ২২ শে মে, ২০১৩ রাত ২:১৮

একজন আরমান বলেছেন:
অনেক দিন পর আসলাম আর হাসলাম।
কিছুটা ব্যাস্ততার কারণে দেরি হল আসতে।

কেমন আছো ভাই?

২২ শে মে, ২০১৩ সকাল ১১:২০

অপু তানভীর বলেছেন: আমি আছি এক রকম ! কি নিয়ে এতো ব্যস্ততা ???

১৭| ২২ শে মে, ২০১৩ দুপুর ১২:১৬

আমি ইহতিব বলেছেন: বিপদে ছিলাম ভাই, আমার ব্লগে গেলে বুঝতে পারবেন।

২২ শে মে, ২০১৩ দুপুর ১২:২৯

অপু তানভীর বলেছেন: আরে তাইতো ! আমি তো কিছু জানিই না !
:(:(:(:(

১৮| ২২ শে মে, ২০১৩ দুপুর ২:২৯

অিপ পোদ্‌দার বলেছেন: "-রাগ করেছ ?
-নাহ রাগ করবো কেন বল ? রাগ করার কি কোন কারন আছে ?
-তুমি রাগ করেছ । আমি বুঝতে পারছি তুমি রাগ করেছ । আসলে ঐ সময় আপু ঘরে ছিল । আর একটু হলে তোমার মেসেজটা দেখে ফেলতো । একটু রাগ উঠে গিয়েছিল ।
-আর এখন যে তুমি আবার বাবাকে ফোন দিয়ে রাগিয়ে দিলে ।
-উনিতো বুঝতে পারে নাই ।
-তাই না ? শুনো আমার বাবা তো আর তোমার মত মুড়ি খায় না । উনার বুঝতে কিছু বাকি নাই ।
-এই তুমি কি বললে ?
-কিছু বলি নাই । শুনো মুড়ির কেজি কত জানো ?
-মানে ?
-মানে কিছু না । বাজারে গিয়ে মুড়ি কিনো । আর দুরে গিয়া মুড়ি খাও ।"

B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-))

++++++++

২২ শে মে, ২০১৩ বিকাল ৩:০৭

অপু তানভীর বলেছেন: B-)) B-))

১৯| ২৩ শে মে, ২০১৩ রাত ১২:৩৮

ছোট্ট নিথী বলেছেন: বাসায় থাকি! :প

২৩ শে মে, ২০১৩ রাত ১:০৯

অপু তানভীর বলেছেন: আমিও বাসায় থাকি !! রাস্তায় থাকি না ! :P :P

২০| ২৩ শে মে, ২০১৩ রাত ১:২৪

মিজভী বাপ্পা বলেছেন: মুজা পাইলাম =p~ =p~ =p~

২৩ শে মে, ২০১৩ রাত ১:৩৩

অপু তানভীর বলেছেন: :):):):)

২১| ২৯ শে মে, ২০১৩ দুপুর ১২:৫৩

জাহিদ ২০১০ বলেছেন: মুড়ির কেজি কত কইরা??????????

০১ লা জুন, ২০১৩ সন্ধ্যা ৬:৩৫

অপু তানভীর বলেছেন: আমি কেমনে কমু ?? :P:P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.