নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রাজপথের সৈনিক

রাঝপথ

রাজপথে আছি

রাঝপথ › বিস্তারিত পোস্টঃ

ভিষন্ন মন

০৯ ই মে, ২০১৩ বিকাল ৫:১২

আজকাল প্রায়ই মনটা ভীষণ খারাপ থাকে।প্রচণ্ড হতাশা পেয়ে বসেছে আমাকে। কোন কিছুতেই উৎসাহ পাইনা।যেন কিছুই টানেনা আমায়।হারিয়ে গেছে সকল উদ্দীপনা,সব কিছুই কেমন যেন বিষাদময়,বিরক্তিকর,অপ্রয়োজনীয়।চাওয়া পাওয়ার হিসাব মিলাতে গেলে মনেহয় কেন জানি স্রষ্টা আমার প্রতি চরম অবিচার করেছেন।যদিও জগতের কিছু সংখ্যক মানুষের চেয়ে জীবনমান ভাল, কিন্তু অনেক বেশি সংখ্যক ানুষের তুলনায় আমি বঞ্চিত।আমার ভাবাটা কি খুব বেশি অন্যয় হয়ে যাবে? যদিভাবি প্রাপ্তি ন্যয্যাতার তূলনায় খুবই অপ্রতুল।বিধাতা বিমাতাসূলব কিছু করেননা বলে জানি।কিন্তু আমার ক্ষেত্রে ?নয় বছর বয়ষ থেকে নির্যাতিত হয়ে আসছি।মৌলিক অধিকার বঞ্চিত ছিলাম,আছি।সব লিখতে গেলে মনে পড়ে যাবে অসংখ্য কষ্টদায়ক,পীড়াদায়ক,লজ্জাজনক,অপমানকর অনাকাংখিত অগনিত ঘটনা।ভাবতে গেলে মন বিষীয়ে উঠে।অভীযোগ কার বিরূদ্ধে ? কার কাছে ? কি পাব ? পাব কি ফিরে কষ্টদায়ক শৈশবের বদলে আনন্দদয়ক,সুখকর সেই সময় ?অনেক কষ্টে খাবার ও থাকার ব্যবস্তা করে পড়াশুনার বদলে, স্বাভাবিক পড়ালেখার পরিবেশে অতিস্বাধারন শৈশব ? তবে কি ন্যায়বিচার শব্দটি শুধুই কাগজে কলমে ? ইদানিং জীবনের হিসাবনিকাশ মিলাতে গেলে গোলকধাদায় পড়ে যাই ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.