নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন?

১৫ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৩:৩৯




আমরা পৃথিবীর একমাত্র জাতী যারা নিজেদের স্বাধীনতার জন্য একই সাথে নিজস্ব ভাষায় কথা বলার জন্য প্রাণ দিয়েছি। এখানে মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিস্টান চাকমা মারমা তথা উপজাতীরা সুখে শান্তিতে বসবাস করে। উপমহাদেশের অসাম্প্রদায়িক দেশ হিসেবে ভারত, খাপোলাস্থান,বার্মা থেকে আমরা এগিয়ে। ৫% জঙ্গি রাজাকার ছাড়া ৯৫% মানুষ উৎসব এলে একত্রে মজা করে। এক যুগ আগেও আমরা - "গ্রামের নওজোয়ান হিন্দু মুসলমানরা মিলে বাউলা গান মুর্শিদি গাইতাম"। কিন্তু অত্যন্ত দু:খের বিষয় ৫% জঙ্গি রাজাকারেরা ঈদ পূজা বৈশাখ এলে এমন একটা অবস্থা করে যে, দেখে মনে হয় কেউ যেন ঈদের জামা কাপড়, বৈশাখের ডাক-ঢোল, পূজার প্রতিমা, দেশের ঐতিহ্য ভাষ্কর্য গুলো ওদের পেছন দিক দিয়ে ঢুকায় দেয়। এই রাজাকার জঙ্গি গোষ্টীর মতে গান হারাম, আনন্দ হারাম, মেলা হারাম,আলপনা হারাম, গায়ে হলুদ হারাম, নাচ হারাম, নাটক হারাম, হিন্দু-মুসলিম বন্ধুত্ব হারাম, প্রেম হারাম, ভালোবাসা হারাম, বিয়ে হারাম, ফেসবুকিং হারাম, ব্লগিং হারাম। রাজাকারের বাচ্চারা তাহলে হালাল কি কি একটা লিস্ট দে।


আসলে বড় অভাগা জাতী আমরা। মৌলবাদী নামক এই অভিশাপ আমাদের জাতীর ঘাড়ে চেপে বসে অনবরত পেছনে টানছে। পৃথিবী যখন দিনে দিনে কুসংস্কার অন্ধকারকে জয় করে চাঁদের মত একটা একটা গ্রহ উপগ্রহকে জয় করছে তখন মৌলবাদী রাজাকার জঙ্গিরা দেশের তরুণ প্রজন্মের একটি বড় অংশকে ব্রেন ওয়াশ করে অন্ধকারে নিমজ্জিত করছে। মসজিদের ভেতর বোমা মেরে মুসল্লি হত্যা, বাস পুড়ে মানুষ হত্যা, শিশু ববলৎকার, বৈশাখী মেলায় বোমা হামলা, বটতলায় কোরানকে বিক্রি করে জঙ্গিবাদ কায়েম, কন্যা সন্তানদের আইয়ামে জাহেলিয়ান দের মতো গৃহবন্ধী (সম্ভব হলে জিবীত কবর দিত), কুকুর বিড়াল হত্যা, মোটাদাগে এমন কোন পাপাচার নেই এই খাপোলারা করেনা। এই জঙ্গি দের অধিকাংশ মুখুশ পড়া। এফ গ্রেডের মাদ্রাসা ক্লাসের জঙ্গিরা সুশীল শিক্ষিত ভেক ধরে, ফেক আইডি থেকে জঙ্গিবাদ ও দেশদ্রোহিতা মূলক কার্যক্রম চালায়। নিজদের বক্তব্যের গ্রহণযোগ্যতা বাড়াতে আই ডি গুলোর নামের সাথে বিভিন্ন নামি দামি বিশ্ববিদ্যালয়ের নাম যুক্ত করে দেয়। পরিচয় দেয় ইউরোপ আমেরিকায় থাকে।

১লা বৈশাখে কটা কর্পোরেট কোম্পানি মিলে একটি সড়ক রঙ করেছে। এই বো*চু* রা হাউ কাউ শুরু করছে।অথচ এই জঙ্গি রাজাকার গোষ্ঠী সমকামিতা কিংবা শিশু বলৎকার করে ব্যবহৃত কনডম জানালা দিয়ে ছুড়ে ফেলছে। কোন এক কোমলপ্রাণ এতিম শিশুকে ধর্ষণ করতে করতে সমকামিতা স্প্রেড এর অভিযোগে আড়ং বয়কট এর ডাক দিয়েছে। সড়ক আলপনা এর বিরোধিতা কারী রাজাকার জঙ্গি দের উদ্দেশ্যে ব্লগার হাসান কালবৈশাখী ভাই এর চমৎকার মন্তব্য এখানে তুলে ধরছি - "পহেলা বৈশাখ সফল হয়েছে। মঙ্গল শোভাযাত্রাও সফল।
সমস্যা হচ্ছে দেশের ৫% মৌলবাদি। এদের জ্বলছে।
জাতিয়তাবাদি বা বিএনপির বৈশাখ বিরোধিতার কথা না, ২০২০ পর্যন্ত করে নি। যারা বিএনপি সেজে অন্তরে আলবদর তন্ত্র লালন করে তাদের কথা আলাদা।
এরা সরাসরি পহেলা বৈশাখের বিরোধিতা করতে পারতেছে না। তাই আমাদের দেশের কিছু ভন্ড ধর্মান্ধ আর বুয়েট মাদ্রাসার কিছু মৌলবি পরিবেশ বিশেষজ্ঞ হনুমান বিশেষজ্ঞ সেজেছে।

চুলকানির আরেক জায়গা হচ্ছে আলপনার মতো জিনিস। আলপনার ভিতরেও কট্টর মোল্লাদের মত হিন্দুয়ানী খুৃঁজে'

শুধু আলপনাই না, এদের আরো অনেক কিছুতেই সমস্য।

জাতীয় সংগিতে আপত্তি, রবীন্দ্রনাথ রবীন্দ্র সংগিতেও
জাতীয় পতাকায়ও আপত্তি মুক্তিযুদ্ধ, ১৬ ডিসেম্ব্‌র ৭ইমার্চ নিয়েও বিতর্ক, ৩০ লাখ গণহত্যার সংখা নিয়েও আপত্তি। মুক্তিযুদ্ধে ভারতের সহায়তা নিয়েও চক্রান্ত খুজে। আর প্রচন্ড নারী বিরোধিতা, নারীর পোষাক নিয়েতো আছেই।
বঙ্গবন্ধুকেও বেয়াদবের মত নাম ধরে ডাকে। "


ছবি গুলো দেখুন। ছবিতে লিনা। ১ লা বৈশাখ উপলক্ষে বাঙালী ললনারা শাড়ি পরলে, মাথায় ফুল দিলে কি অতুলনীয় লাগে। বছরের ১ টা দিন সব ধর্মের লোক মিলে একটু মজা করলে ছাগুদের কোন ক্ষতি নেই। অথচ চিরদুঃখী বাঙালী জাতীর এই সামান্য সুখ/আনন্দ ছোটলোক জঙ্গি রাজাকার দের সহ্য হয়না। এদের উদ্দেশ্যে মাওলানা ভাষানী আক্ষেপ করে বলেছেন - "শোনো ধর্ম আর দেশ মিলাইতে যাইয়োনা, পরে ফুলের নাম কী দিবা? ফাতেমা-চূড়া? "

আসুন জঙ্গি,রাজাকার, কাঠমোল্লা ও বিম্পি ভেক ধরা রাজাকার দের কানে ধরে পাকিস্তান পাঠিয়ে একটি অসাম্প্রদায়িক, কুসংস্কার মুক্ত, স্মার্ট ও স্বনির্ভর বাংলাদেশ গড়ি।

মন্তব্য ২৯ টি রেটিং +১/-০

মন্তব্য (২৯) মন্তব্য লিখুন

১| ১৫ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৩:৫৯

মহাজাগতিক চিন্তা বলেছেন: আওয়ামী লীগের ভিতর যেমন খন্দকার মোশতাক ছিলো তেমনি যারা জঙ্গী তাড়াবে তাদের ঘরেই জঙ্গী উৎপন্ন হবে। এ মাটি জঙ্গী উৎপাদনে বড় উর্বর।

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: জয় বাংলা।

২| ১৫ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৪:০৬

নতুন বলেছেন: বাঙ্গালী নারীদের সবচেয়ে আকর্ষনীয় লাগে শাড়ীতে....

কিন্তু নারীরা শাড়ী পড়া কমিয়ে দিচ্ছে।

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:০৫

মোহাম্মদ গোফরান বলেছেন: জঙ্গি জামায়াত শিবিরের নারীর সৌন্দর্য সহ্য হয়না কারণ ওরা সমকামী ফলে নারীদের বোরখায় ঢেকে রাখতে চায়।

৩| ১৫ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৪:১১

রানার ব্লগ বলেছেন: কারন এইগুলা তাদের শরীরে ফোস্কার মতো লাগে । তাদের প্রস্থদেশে গেরিলাদের লাথি উস্টার ব্যাথা অমাবস্যা পুর্নিমার মতো চাগর দিয়া ওঠে ।

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:০৬

মোহাম্মদ গোফরান বলেছেন: এরা আসলে অধিকাংশ রাজাকার ও ছাগু। কিছু কাঠমোল্লা।

৪| ১৫ ই এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:১৬

শূন্য সারমর্ম বলেছেন:


এই ধরনের শিরোনাম না'দিলে ভালো হবে।

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:০৭

মোহাম্মদ গোফরান বলেছেন: হুম ক্লাস লেস ক্ষ্যাত দের নিয়ে পোস্ট লিখতে চাইনা। কিন্তু এগুলো এত জঘন্য লেভেলের দেশদ্রোহিতা করে যে ঘৃণা প্রকাশ না করে থাকতে পারিনা।

৫| ১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:০৬

কামাল১৮ বলেছেন: একাত্তুরে এরা ধর্ষক ছিলো আর ছিলো ধর্ষকদের দালাল।যেটা আমাদের নিজের চোখে দেখা।সেই সময় আমরা যারা যারা যুবক ছিলাম।

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: কোথায় এসব বস্তি ক্লাসলেস দের কানে ধরে পাকিস্তান পাঠানো দরকার অথচ এরা স্বাধীন চিত্তে সামাজিক যোগাযোগ এর মাধ্যম গুলো দেশদ্রোহিতা করছে। প্রধানমন্ত্রী ও প্রশাসন নীরব।

৬| ১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ৯:২৬

সামিউল ইসলাম বাবু বলেছেন: ভাই, সব ছবিতে কমন যে আপু, উনি কে?

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: ওর নাম লিনা।

৭| ১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ৯:৪৩

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:




যারা কথায় কথায় কেবল ধর্ম খুঁজে আমি তাদের সাথে নেই !!
তাদেরকে আমি বয়কট করলাম!!

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:১১

মোহাম্মদ গোফরান বলেছেন: কিন্তু আপনি তো ফেবুতে বিম্পি ভেক ধরা কয়েকটা ছুপা ছাগুর পোস্টে মন্তব্য করেন।

৮| ১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:২৪

ডার্ক ম্যান বলেছেন: সুদ ঘুষে ওদের কোনো সমস্যা নাই।
আপনাকে দেখে অনেক হিংসা হয়। আপনি সবসময় সুন্দরী নারীবেষ্টিত হয়ে থাকেন

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:৪৪

মোহাম্মদ গোফরান বলেছেন: জঙ্গি জামায়াত শিবির আসলে পোলা পছন্দ করে। ওরা মেয়েদের জেলাস করে। আমাকে হিংসা ঘৃণা করে কারণ আমি এদের সমকামিতাকে সাপোর্ট করিনা।

৯| ১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:২৫

জ্যাক স্মিথ বলেছেন: জঙ্গি মুক্ত বাংলা চাই।

১৫ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:৪৫

মোহাম্মদ গোফরান বলেছেন: জয় বাংলা। এতদিন কই ছিলেন?

১০| ১৬ ই এপ্রিল, ২০২৪ রাত ১:৩৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:



আমার আসল বিচরণ ক্ষেত্র ফেসবুকে।
ব্লগে আসলে আমি কোন মজা পাই না।

বাংলাদেশের নারীরা শাড়ি টারি পড়া ছেড়েই দিয়েছে ।
এখন আপনি খেয়াল করলে দেখবেন অধিকাংশ নারী শাড়ি পড়ে না।
আফসোস।

১৬ ই এপ্রিল, ২০২৪ রাত ৯:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: কিছু হিজাব পরে কিছু ওয়েস্টার্ন কিছু কামিজ কিছু ত্রি পীচ। নারী এখন শাড়ি ওকেশানালি পরে।

১১| ১৬ ই এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৪

পুরানমানব বলেছেন: বর্তমান মডারেট জঙ্গিরা নিজেদের অপকর্ম ঢাকিবার জন্য জামাত শিবির কে বাঁচিয়ে রাখিয়াছে নিজেদের টুপি হিসাবে ব্যবহার করিবার জন্য। ইহারা সারাদিন হাউকাউ করে জামাত আর শিবির লইয়া আর টেনশনে থাকে জামাত শিবির নিঃশ্বেস হইয়া গেলে তো ইহাদের অপকর্মগুলান সহীহ হিসেবে প্রতিষ্ঠিত হইবে না।
(আমি সাধারণ মানুষ , আমারে জঙ্গি ট্যাগ লাগাইবেন না দয়া করিয়া)

১৬ ই এপ্রিল, ২০২৪ রাত ৯:৫৯

মোহাম্মদ গোফরান বলেছেন: জামায়াত হেফাজত ছাড়া দেশে আর কেউ জঙ্গি গিরী করেনা। যদি কেউ জঙ্গি গিরী করে তবে ধরে নিতে হবে সে জামায়াত অথবা হেফাজত।

১২| ১৬ ই এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:১২

নাহল তরকারি বলেছেন: ঠিকই বলেছেন। রাজাকারেরা এমন করে কেন? তাদের সমস্যা কি? এটা নিয়ে আগে ভাবি নাই। কি করলে তারা শান্ত হবে?

১৬ ই এপ্রিল, ২০২৪ রাত ১০:০০

মোহাম্মদ গোফরান বলেছেন: কারণ ওরা বেজন্মা।

১৩| ১৭ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:২৬

নয়ন বড়ুয়া বলেছেন: নববর্ষের শুভেচ্ছা দাদা...

১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:১১

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনাকেউ নববর্ষের শুভেচ্ছা।

১৪| ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৫:৫০

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:


আপনার পোস্টের জবাব এখানে ক্লিক করে পড়ুন।

১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ লিংকের জন্য। আমি দু:খিত কারণ আমি বিএনপি ভেক ধরা জামায়াত শিবিরকে ইনিয়ে বিনিয়ে পরোক্ষ ভাবে সমর্থন করা কারও পোস্ট পড়িনা। কারণ এগুলো আমার স্ট্যান্ডার্ড ও ক্লাসের সাথে ম্যাচ করেনা। তাদের সাথে তর্ক করা মানে তাদের লেভেলে নেমে যাওয়া যা আমার পক্ষে সম্ভব নয়।

যাইহোক আপনি পোস্ট দিয়ে আমার সমালোচনা করেছেন। আপনি আপনার মত প্রকাশে স্বাধীন। ইটস ওকে। ব্লগে ব্যক্তি আক্রমণ বিহীন কাউন্টার পোস্ট আমি এনজয় করি। আপনাকে ধন্যবাদ।

আমি একটু ব্যস্ত বিধায় আপনার পোস্টের জবাব এখনই দিতে পারছিনা। আর তাছাড়া আমার প্রিয় এক ব্লগারকে ব্যান করায় আমার ব্লগিং এর প্রতি ইন্টারেস্ট ৫% এ নেমে আসছে।


কাল ইনশাআল্লাহ আপনার পোস্টের জবাব দিব। আপনার পোস্টে 'ছাগু নই' ল্যাদাচ্ছে। আমার ব্লগে এসে রাজাকার জঙ্গি দের পক্ষে দালালী করায় ওরে লাথি মেরে ব্লগ থেকে বের করছিলাম। তাই জবাব এখানেই দিব। পোস্টের মন্তব্য নজরে রাখবেন।



জয় বাংলা।
জঙ্গি মৌলবাদ নিপাত যাক।
রাজাকার ও ছাগু নিপাত যাক।

২০ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:২৬

মোহাম্মদ গোফরান বলেছেন: শুনুন ভেবেছিলাম আপনার পোস্টের একটা জবাব লিখব। কিন্তু কয়েকটি নুচু মানের নিক আপনার পোস্টে আমাকে এট্যাক করে মন্তব্য করেছে আর আপনিও তাদের সাথে তাল মিলিয়েছেন। ফলে আর জবাব দেয়ার রুচি পাচ্ছিনা।

আর ভারতীয় রাজাকার মানে কি? আমি ভারতীয় রাজাকার! আপনি ভুল। আমি একজন বাংলাদেশি দালাল। আপনি ১ জন জঙ্গি জামায়াত শিবির দেখান যারা ১লা বৈশাখের বিরোধিতা করেনা? জামাত শিবির কি ৭১ সালে আমাদের স্বাধীনতার বিরোধিতা করেনাই? করেছে। শুনে রাখুন ব্লগে জামাত শিবির কে লাথানো, ঠ্যাঙানো, গাইলানো সব বৈধ। এবং সামু ব্লগে রাজাকার জামায়াত শিবির নিষিদ্ধ। মনে রাখবেন রাজাকার এর বিচারের সূত্রপাত সামু ব্লগ থেকে। যদি কোন জারজ ইনিয়ে বিনিয়ে আমাদের ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, শহীদ দিবস, বিজয় দিবস নিয়ে নোংরামি করে, তারে ছাগু না ডেকে কি সালাম করব? আমি দাচু দিলাম জামায়াত শিবির কে কাউন্টার পোস্ট লিখছেন আপনি! খাপোলা ছাগু কাঠমোল্লাদের লাথালে আপনার জ্বলে কেন?

এই আপনি ১লা বৈশাখের আগের দিন সামু ব্লগে "হাতি ঘোড়া কি মঙ্গল বয়ে আনবে " শিরোনামে জঘন্য পোস্ট দিয়েছেন। আমাদের হিন্দু ভাই বোনরা মঙ্গল শোভাযাত্রাতে এসব প্রতিকী ব্যাবহার করেন। ওরা কিভাবে ধর্ম পালন কতবে তা কি আপনি ঠিক করে দিবেন?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.