নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সিনেমাপ্রেমী । ট্র্যাভেলার । বইপোকা । রন্ধনশিল্পী

আলভী রহমান শোভন

খাই, দাই, ব্লগ লিখি ।

আলভী রহমান শোভন › বিস্তারিত পোস্টঃ

দিব্যোদক - হার্দিক - নক্ত

১৮ ই জুলাই, ২০২৩ রাত ২:০০



না এটা মোহ নয়,
এটা মায়া। 
তোমার ঐ গভীর কালো চোখে 
আমি হারিয়ে যাই; 
একবার, দুইবার, বারবার। 

এইসব বৃষ্টি ভেজা 
কদম ফুলের দিনে
তোমার বৃষ্টিস্নাত বদনখানি 
ক্ষণে ক্ষণে আমায় প্রেমের
তীব্রতা জানান দেয়।  
বৃষ্টিতে ভিজেও অন্তরে আমার 
তীব্র খরা। 

তুমি কি এভাবে মরীচিকা 
হয়েই রইবে? 
নাকি গোধুলি বেলা কিংবা 
মধ্যরাতের আলাপনের মতোই 
সামনে এসে ইশ্বরের বাস্তবিক সৃষ্টি হয়ে
ধরা দিবে আমার কাছে। 
যতটা কাছে আসলে 
দূরে চলে যাওয়া যায় না। 

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুলাই, ২০২৩ সকাল ৯:৪২

আলমগীর সরকার লিটন বলেছেন: বেশ রোমান্টিক

১৮ ই জুলাই, ২০২৩ সকাল ১১:৪৯

আলভী রহমান শোভন বলেছেন: ধন্যবাদ ভাই।

২| ১৮ ই জুলাই, ২০২৩ সকাল ১০:৫১

বাকপ্রবাস বলেছেন: আপনি রাধুনি। এবং কবি। রাধুনি ব্যাপারটার সাথে আলাপ করতে ইচ্ছুক। কিভাবে আলাপ করা যায় জানাবেন একটু। ফেবু ইনবক্স হলে ভাল হয়। কিছু চ্যাটম্যাট করলাম। ফেবু আইডিটা দেবেন দয়া করে।

১৮ ই জুলাই, ২০২৩ সকাল ১১:৫০

আলভী রহমান শোভন বলেছেন: আমার পুরো নাম লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন আমাকে ফেবুতে। ধন্যবাদ।

৩| ১৮ ই জুলাই, ২০২৩ দুপুর ১:৩৫

রাজীব নুর বলেছেন: সহজ সরল সুন্দর।

১৮ ই জুলাই, ২০২৩ দুপুর ২:৪৪

আলভী রহমান শোভন বলেছেন: অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.