নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সিনেমাপ্রেমী । ট্র্যাভেলার । বইপোকা । রন্ধনশিল্পী

আলভী রহমান শোভন

খাই, দাই, ব্লগ লিখি ।

আলভী রহমান শোভন › বিস্তারিত পোস্টঃ

চুম্বন

২৭ শে আগস্ট, ২০২৩ সন্ধ্যা ৬:৩১


সাঁঝের বেলায় অন্য এক মায়ায় জড়িয়ে
তুমি চলে গেলে।
খাঁ খাঁ করা হৃদ জমিনে তোমার আলিঙ্গনে
যেন নব বারিষধারার মত প্রশান্তির খোঁজ পেলো।
এরপর আমার ওষ্ঠযুগল তোমার কপোলে স্পর্শ পেলো।
আচ্ছা! তুমি কি ত্রিদিব?
তুমি বোধ হয় পীযূষ।
তোমার ওষ্ঠযুগল যখন আমার ওষ্ঠযুগলের স্বাদ পেলো
আমার শিরায় শিরায় তখন তুমিময় নেশা।
তোমার কম্পিত আঁখিতে নির্জনতার মাতম।
প্রথম চুম্বনের অনুভূতির মতোই
তুমি আমার রন্ধ্রে রন্ধ্রে মিশে আছো।
তুমি আমার একান্ত ব্যক্তিগত অষ্টমাশ্চর্য ।

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২৭ শে আগস্ট, ২০২৩ রাত ১০:৪৩

রাজীব নুর বলেছেন: সুন্দর কবিতা।

২৮ শে আগস্ট, ২০২৩ সকাল ১১:১৮

আলভী রহমান শোভন বলেছেন: ধন্যবাদ ভাই।

২| ২৭ শে আগস্ট, ২০২৩ রাত ১১:০২

জাহিদ অনিক বলেছেন: মানুষ চলে যায়, স্মৃতিও চলে যায় হয়ে যায় ফ্যাকাশে -
মস্তিষ্ক রেখে দেয় চুম্বনের দাগ - নিউরনের কোষে কোষে

২৮ শে আগস্ট, ২০২৩ সকাল ১১:২১

আলভী রহমান শোভন বলেছেন: কি সুন্দর কথামালা।
এক রাশ মুগ্ধতা!

৩| ২৮ শে আগস্ট, ২০২৩ বিকাল ৩:০৭

অরণি বলেছেন: সুন্দর কবিতা।

৩০ শে আগস্ট, ২০২৩ বিকাল ৪:৩০

আলভী রহমান শোভন বলেছেন: ধন্যবাদ আপনাকে।

৪| ২৮ শে আগস্ট, ২০২৩ রাত ৮:০৮

মিরোরডডল বলেছেন:




পোষ্টের ছবি দেখে এবং কবিতা পড়ে ব্লগার স্প্যানকডকে মনে পড়ছে।

লেখাটা এক কথায় অনবদ্য হয়েছে!

থ্যাংকস আলভী।


৩০ শে আগস্ট, ২০২৩ বিকাল ৪:৩০

আলভী রহমান শোভন বলেছেন: অসংখ্য ধন্যবাদ আপনাকে!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.