নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুড্ডির পাইলট; বিমানের না।।

তুমি আমি সে

বহুপথ হেঁটে আমি বড় ক্লান্ত; দোর খুলে নেমেছি সেই কবে তোমার দুয়ারে দাঁড়াব বলে.

তুমি আমি সে › বিস্তারিত পোস্টঃ

মনটা ফ্রেস করার তাগিত

০৪ ঠা মার্চ, ২০১৫ বিকাল ৩:২২

- কিরে কাল কেমন ডেটিং হল তোদের?
- ভাল. অনেক ভাল. অনেক ঘোড়াঘুড়ি করেছি কালকে.
জানিস ও না অনেক আলাদা টাইপের
একটা রোমান্টিক ছেলে.
- আলাদা টাইপের রোমান্টিক ছেলে? মানে!
মানে কি?
- হয় না! হয়তো!! ওর মাঝে না, অন্য রকম একটা ভাবের
বিষয় আছে.
- কি ভাব?
- যাহ্ বলবোনা, আমার লজ্জা করছে.
- আচ্ছা? তুই কি কাল স্কুল শেষ করে, স্কুল ড্রেস পড়েই
ওর সাথে ডেঙ্গ ডেঙ্গ করে ঘুড়তে গেছিলি?
- না তো, আমি বাড়ি থেকে স্কুলে আসার সময় স্কুল
ব্যাগে করে এক সেট জমা নিয়ে আসছিলাম.
পরে ওটা change করে ওর সাথে ঘুড়তে গেছিলাম.
- বাহ্!! তোর মাথায় অনেক বুদ্ধি ঘুড়ে. তুই আসলেই
একটা জিনিয়াস মেয়ে. ইউ আর এ বস্ বেবি.
এমনি কথা চলছিল দুই বান্ধুবির মধ্যে. সকাল সকাল
আমার ঘুম ভাঙ্গা চারটি খানি কথা না. আজ কেন
যানি আযানের আগেই ঘুমটা ভেঙ্গে গেল, মনটা বেশ
বিষ্নতায় ঘেরা হয়ে আছে. ভাবলাম সকাল বেলার
আবহাওয়া একটু গায়ে লাগায় আসি; তাহলে হয়ত
মনটা ভাল হবে আর শরীর টাও ফ্রেস লাগবে. ৬.৩০
মিনিটে হাটার জন্য সার্কিড হাউজের
দিকে রওনা দিলাম. রাস্তায় অনেক লোকজন হাটা-
হাটি করছে. দুই তরুনী মেয়ে ঘাড়ে ব্যাগ
ঝুলিয়ে সম্ভবত প্রারাইভেট পড়তে যাচ্ছিল. তাদের পিছনে আমিও হেটে যাচ্ছিলাম. আমি আমার
মতো করে হাটলেও আমার মনযোগটা ছিল ওদের
কথাগুলোতে. মনযোগ থাকবেনা কেন? বলেন? এমন
একটা শিক্ষামূলক আর অভিজ্ঞতার কথা চলছিল দুই
বান্ধুবির মাঝে, মনযোগটা না রেখে কি পারা যায়,
বলেন? খুব বেশি হলে মেয়ে গুলো নাইনে,
না হলে টেনে পড়ছে, আপনার অবস্থান নির্ণয়
করে দেখেন পার্থক্য কি জিনিস টেড় পাবেন.
কতটা অগ্রগামী আজকের মানুষরা. নাহ্..
আমি আপনাকে অনুসুচনায় ফেলাছি না, একটু
বিবেচনা করে দেখেন ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.