নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুড্ডির পাইলট; বিমানের না।।

তুমি আমি সে

বহুপথ হেঁটে আমি বড় ক্লান্ত; দোর খুলে নেমেছি সেই কবে তোমার দুয়ারে দাঁড়াব বলে.

তুমি আমি সে › বিস্তারিত পোস্টঃ

হায় আল্লাহ; আমার এই কালার করা র‌ঙ্গিল চুল আ‌মি কাকে দেখা‌ব

১০ ই ডিসেম্বর, ২০১৬ রাত ৮:৪০

সবকিছু'ই ঠিকঠাক আ‌ছে। সব‌কিছু‌কে গু‌ছি‌য়ে চললাম সেলু‌নের দি‌কে। নি‌জের লম্বা বাব‌ড়ি চুল গু‌লো‌কে কে‌টে ছোট ক‌রে নি‌তে। সেলু‌নে গি‌য়ে দে‌খি শ্যামল দা ‌রে‌ডি হ‌য়ে আ‌ছে খুড় কা‌চি আর চিড়নী নি‌য়ে।
- মামা ভালা আছেন?
- হ্যা। আপনার কি অবস্থা।
- ভালা নাই মামা।
- কেন?
- খুব কম কমাই হইতা‌ছে।
- ওহ; আচ্ছা। আমার চুল গু‌লো‌ ছোট ক‌রে কে‌টে দেন।
- আপনার মাথায় তো চু‌ল'ই নাই। ছোট কইরা কাট‌লে ভালা লাগ‌বো নাহ।
- ‌ঠিক আ‌ছে। তাহ‌লে যেভাবে কর‌লে ভাল লা‌গে সেভাবে'ই ক‌া‌টেন।
- আচ্ছা মামা।

শ্যামল দা'র সা‌থে কথা বল‌তে বল‌তে চেয়া‌রে ব‌সে একটু ঝিমা‌নো চেষ্টা করলাম আর শ্যামল দা শুরু কর‌লো আমার চুল কাটা। ম‌নে হয় চুল কাটা শেষ; শ্যামল দা ডাক‌ছে।

- মামা উ‌ঠেন; ওহ মামা। উ‌ঠেন। ঘুমাই‌ছেন না‌কি?
- হুম। চুল কাটা হ‌ল; শ্যামল দা?
- হ্। আয়না‌তে দে‌হেন। ফাইন হই‌ছে।
- শ্যামল দা চুল গু‌লো দেখ‌তে কেন জানি র‌ঙ্গিল র‌ঙ্গিল লাগ‌ছে। ব্যাপার কি?
- হ মামা আপনার চু‌লে কালার কইরা দি‌ছি।
- ‌কিহহহ !!! কি কয়‌ রে? কেন?
- ম‌ডেল মামা। ইস্টাল।
- ওই বেটা; তোর স্টাই‌লের গু‌ষ্ঠির ষ‌ষ্ঠি মা‌রি।
- রাগ করই‌রেন নাহ মামা; ফাইন লাগতা‌ছে। ৩০০ টা টাকা দেন।
- তিন'শ কিভাবে? ১৫০ টাকা রা‌খেন।
- মামা কালার করা ২০০ টাকা।

কি আর করার। মন্দার এই মুহর্তে বে‌-হিসাবী খরচ। শ্যামল দা'কে ৩০০ ট‌াকা দি‌য়ে র‌ঙ্গিল চু‌লের মাথা নি‌য়ে ব‌াসার দি‌কে রওনা দিলাম।

হায় আল্লাহ; এখন আমার এই কালার করা র‌ঙ্গিল চুল আ‌মি কাকে দেখা‌ব।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১০ ই ডিসেম্বর, ২০১৬ রাত ৮:৪৭

আনিসা নাসরীন বলেছেন: কালার মোবারক।

২| ১০ ই ডিসেম্বর, ২০১৬ রাত ৯:২২

বিদ্রোহী ভৃগু বলেছেন: আরো ৩০০ টাকা নিয়া কন- আমার কাল রং ফিরাইয়া দে শ্যামল!!!!!!!! ;)


পরবর্তী রিএকশন নিয়া পােষ্টের আশায় রইলাম ;) :)

৩| ১১ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১২:২২

তুমি আমি সে বলেছেন: ‌কি আর কমু ভাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.