নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, শিল্প ও সাহিত্য বিষয়ক ত্রৈমাসিক \'মেঘফুল\'। প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন \'এক রঙ্গা এক ঘুড়ি\'।

নীলসাধু

আমি খুব সহজ এবং তার চেয়েও বেশী সাধারন একজন মানুষ । আইটি প্রফেশনাল হিসেবে কাজ করছি। টুকটাক ছাইপাশ কিছু লেখালেখির অভ্যাস আছে। মানুষকে ভালবাসি। বই সঙ্গে থাকলে আমার আর কিছু না হলেও হয়। ভালো লাগে ঘুরে বেড়াতে। ভালবাসি প্রকৃতি; অবারিত সবুজ প্রান্তর। বর্ষায় থৈ থৈ পানিতে দুকুল উপচেপরা নদী আমাকে টানে খুব। ব্যাক্তিগতভাবে বাউল, সাধক, সাধুদের প্রতি আমার দুর্বলতা আছে। তাই নামের শেষে সাধু। এই নামেই আমি লেখালেখি করি। আমার ব্লগে আসার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইলো। ভালো থাকুন সবসময়। শুভ ব্লগিং। ই-মেইলঃ [email protected]

নীলসাধু › বিস্তারিত পোস্টঃ

ঘুড়ি স্কুলের শিশুরাও বড় হয়ে মানুষের পাশে দাঁড়াতে চায়

০১ লা এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯



প্রতিবছরের মতো এবারও ‘সহমর্মিতার ঈদ’ কর্মসূচির অংশ হিসেবে সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার দিয়েছে ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভা। ২৯ মার্চ রাজধানীর ঘুড়ি স্কুলের শিশু শিক্ষার্থীদের হাতে উপহার পৌঁছে দেন বন্ধুরা।

বন্ধুসভার বন্ধুরা সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সময় কাটান। শিশুরা জানায়, তারাও বড় হয়ে মানুষের মতো মানুষ হয়ে গরিব এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াবে।

উপদেষ্টা আতিকুর রহমান শিশুদের উদ্দেশে বলেন, ‘তোমাদেরও দায়িত্ব বড় হয়ে সাধারণ অসহায় মানুষদের পাশে দাঁড়ানো।’ সভাপতি তারেক রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিশুদের সঙ্গে কথোপকথনকালে তাদের ঈদের দিন কেমন কাটে? ঈদে কে কী মজা করে— সেসব বিষয়ে আলাপ করেন।

সহমর্মিতার ঈদ আয়োজনে আরও উপস্থিত ছিলেন সহসভাপতি জান্নাত আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক সুবর্ণা রায়, অর্থ সম্পাদক অপু ঘোষ, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক ওয়াসিমুল কবির, পরিবেশ ও সমাজকল্যাণে সম্পাদক হাবিবুর রহমান, বন্ধু রাফিত, মারজিয়া, সাদমান সাকিব, আফ্রিদি ও রাকিব হাসান।

সভাপতি, ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভা
.......................












মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.