নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, শিল্প ও সাহিত্য বিষয়ক ত্রৈমাসিক \'মেঘফুল\'। প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন \'এক রঙ্গা এক ঘুড়ি\'।

নীলসাধু

আমি খুব সহজ এবং তার চেয়েও বেশী সাধারন একজন মানুষ । আইটি প্রফেশনাল হিসেবে কাজ করছি। টুকটাক ছাইপাশ কিছু লেখালেখির অভ্যাস আছে। মানুষকে ভালবাসি। বই সঙ্গে থাকলে আমার আর কিছু না হলেও হয়। ভালো লাগে ঘুরে বেড়াতে। ভালবাসি প্রকৃতি; অবারিত সবুজ প্রান্তর। বর্ষায় থৈ থৈ পানিতে দুকুল উপচেপরা নদী আমাকে টানে খুব। ব্যাক্তিগতভাবে বাউল, সাধক, সাধুদের প্রতি আমার দুর্বলতা আছে। তাই নামের শেষে সাধু। এই নামেই আমি লেখালেখি করি। আমার ব্লগে আসার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইলো। ভালো থাকুন সবসময়। শুভ ব্লগিং। ই-মেইলঃ [email protected]

নীলসাধু › বিস্তারিত পোস্টঃ

মানুষকে ভালোবাসুন। প্রকৃতি ও প্রাণীকুলের প্রতি সদয় থাকুন। ভালোবাসা ফেরত আসবে লক্ষ কোটিগুণ হয়ে

০৫ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১২:০৮



আমার দেখা প্রিয় ব্যক্তিত্ব আপনি, দাদা ❤❤
এবং সুখী মানুষ। অনেক অনেক শুভকামনা আপনাদের জন্য৷

এমন অনেক ভালোবাসায় ভরা বার্তা পাচ্ছি।
কৃতজ্ঞতা অশেষ।
♡♥♡

আমি জানি আমি কি করছি। ভালো মন্দ ন্যায় অন্যায় নৈতিকতা এসব নিয়ে আমি নিয়ত ভাবি। চলার চেষ্টা করি একজন শুদ্ধ মানুষ হয়ে। নিন্দা মন্দ যা পেয়েছি আমি মনে করি তা নিতান্তই তাদের ব্যক্তিগত আক্রোশ থেকে। আমার শত্রু আছে এটা আমি মনে করি না কারণ শত্রুতা হতে পারে এমন কিছুতে আমি জড়াইনি। কারো ক্ষতি করিনি। তবু কিছু মানুষ হয়তো আছে যারা সাধুকে পছন্দ করেন না, স্বাভাবিক!

আমি যা পেরেছি তা আপনি পারেননি শুধু এ কারণে আমাকে হিংসা করা কি ঠিক?

মানুষকে ভালোবাসুন।
প্রকৃতি ও প্রাণীকুলের প্রতি সদয় থাকুন। ভালোবাসা ফেরত আসবে লক্ষ কোটিগুণ হয়ে। তখন আর নীলসাধুকে হিংসা করতে হবে না।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.