নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

লাটুপুটু প্রেমের কথা

২৬ শে ফেব্রুয়ারি, ২০১২ রাত ১০:৪৩

"কাল আসলে না যে" ?

"পড়া হয়নি তাই আসি নি" ।

"ও । আমি কাল তোমার জন্য ওয়েট করেছিলাম" ।

"কেন ? কেন ওয়েট করেছিলে" ?

মাইশা কোন কথা বলল না । চুপ করে রইল ।

আমি হাসলাম ।

"হাসছো কেন" ?

"না ভাবছি মানুষ কত জটিল প্রানী" ।

"মানে" ?

"মানে হল কত সহজ সমাধান আছে । মাত্র একটু মুখ ফুটে বলে ফেললেই হয়ে যায় । কিন্তু না । মুখ দিয়ে কিছু বলবে না" ।

মাইশা অন্য দিকে তাকিয়ে রইল । অন্য দিকে তাকিয়েই বলল "তুমি জানো না আমি কি বলতে চাই" ?

"জানি । তবে ..."

"তবে কি" ?

"জানি তবুও তোমার মুখ দিয়ে শুনতে চাই" ।

"আমি একটা মেয়ে হয়ে কিভাবে বলি বল" ?

"ওকে ফাইন । আমি যাই তাহলে যাই ? টাট" ।

আমি যাওয়ার জন্য তোড়জোড় করি । মাইশা চুপ করে দাড়িয়ে থাকল । আমি যখন উঠে পড়লাম

ও বলল "মানুষ কষ্ট দিতে ভাল লাগে তাই না ? মজা লাগে" ?

আমি আবারও হাসি । বললাম "সবার বেলায় মজা লাগে না । তবে কিছু মানুষ আছে যাদের চোখে যখন জল টলমল করে তখন ...."।

"তখন" ? মাইশার চোখে পানি জমতে তখন পানি জমতে শুরু করেছে ।

আমি কোন কথা বলি না । কেবল তাকিয়ে থাকি ওর দিকে ।

"কি দেখো" ? খানিকটা অভিমানের সুর ।

"তুমি জানো না" ?

"না জানি না । বল" ।

"আচ্ছা ? মেরি বিল্লি ওর মুজেই ম্যাও" ।

ও হঠাত্‍ হেসে ফেলে । আর ঠিক তখনই ওর চোখ দিয়ে টুপ করে পানি গড়িয়ে পড়ল ।

আমি অবাক হয়ে কিছুক্ষন তাকিয়ে থাকলাম ওর দিকে ।

"আচ্ছা আজ আমাকে আইসক্রিম খাওয়াও" ।

"ইস । লোভ কত" !

"খাওয়াবো না" ?

"কেন খাওয়াবো ? তুমি কে আমার" ?

"আচ্ছা আবার ম্যাও । খাওয়াবা না ? আমি কিন্তু চলে যাবো" ।

"আচ্ছা বাবা । খাওয়াচ্ছি । চল" ।

মাইশা চকবার কিনে দিল ।

বললাম "তুমি খাবে না" ?

"না না আমার ঠান্ডার সমস্যা আছে" ।

আমি চকবারে কামড় দিলাম । "খাবে না ? সিওর" ?

ওর মুখ দেখে মনে হচ্ছে ওর খেটে ইচ্ছা করছে ।

মাইশা বলল "ওখান থেকে একটু দাও" ।

"ইস ! কেন দেব" ?

"দিবা না" ?

"কেন দেব বল ? তুমি আমার কে হও" ?

ও হেসে ফেলল । তারপর নিজ থেকেই চকবার থেকে একটা বাইট নিল ।

মন্তব্য ৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১২ রাত ১১:০৫

সৈয়দ রাহী বলেছেন: মনের মধ্যে প্রেম প্রেম ভাব জাগ্রত করার জন্য ধন্যবাদ :#>

২৭ শে ফেব্রুয়ারি, ২০১২ রাত ১:২৪

অপু তানভীর বলেছেন: তাই নাকি । আপনাকে স্বাগতম ।

২| ১৭ ই আগস্ট, ২০১৩ রাত ৩:৩০

বটবৃক্ষ~ বলেছেন: :)

২১ শে আগস্ট, ২০১৩ রাত ৮:৫০

অপু তানভীর বলেছেন: :) :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.