নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

সামুতে আমি যে ভাবে গার্লফ্রেন্ড পেলাম !!

০২ রা মে, ২০১২ বিকাল ৩:৫৭

সামুতে একটা গল্প লিখেছিলাম । কে কি মন্তব্য করেছে তাই দেখার জন্য পরদিন আমার ঢুকলাম সামুতে । কিন্তু প্রথম কমান্টটা দেখেই আমার বিষম খাওয়ার মত অবস্থা । একজন লিখেছে

" আপনি খুব খারাপ"

ব্লগে লিখছি কয়েক দিন যাবৎ । অল্পসল্প গল্প লেখার চেষ্টা করি । অল্প কিছু পাঠক আছে আমার । তাই নিয়ে সুখি আমি । মোটামুটি সবাই মন্তব্য করে । গল্প ভাল লাগলে বলে লেগেছে না ; না লাগলে বলে লাগে নি । কিন্তু আপনি খুব খারাপ, এই রকম মন্তব্য এই প্রথম ।

কি রে বাবা আমি আবার কি করলাম ?

গল্প ভাল না লাগলে বল ভাল লাগে নি , তাই বলে আমি খারাপ!!!

উত্তরে লিখলাম

আমি আবার কি করলাম ? প্রায় সঙ্গে সঙ্গেই উত্তর এসে হাজির ।

আপনি খুব খারাপ । আপনি ভেবে দেখেন কি করেছেন !!

আমি এবার খানিকটা চিন্তিত হলাম । কে এই ব্লগার ? আর আমি আবার কি করলাম ?

নাম টা দেখলাম ।

ছোট্ট পরী ! এই নামেই একাউন্ট খোলা । প্রোফাইল খোলা ।

ছোট্ট পরী বেশ কৌতুহল জাগাল মনে ।

তার প্রোফাইলে গিয়ে দেখলাম বেশ কিছু পোষ্ট করা ।

বেশ কিছু কবিতা লেখা । বেশ সুন্দর কবিতা । কিন্তু একটা পোষ্ট দেখে আবার আমার চোখ চকৎ গাছ । পোষ্টটা এরকম



একজন ব্লগার অপু তানভীর

নিচে লেখা

অপু তানভীর আপনাকে বলছি ।

আপনি খুব খারাপ । আপনি খুব খারাপ । আপনি আমাকে খুব কষ্ট দিয়েছেন ।


পুরো পোষ্ট জুড়ে কেবল এই লাইন দুটোই লেখা ।

আমি সত্যি অবাক না হয়ে পারলাম না । এই ব্লগারের সমস্যা কি ?

নিচের কমান্ট গুলো দেখে আরো অবাক হলাম

একজন লিখেছে

-অপু তানভীর আবার কি করলো?

অন্য জন লিখেছে

-অপু তানভীর মাইয়াগো বিরক্ত করে !!

-অপু তানভীর ভালা না

-অপু তানভীরের ব্যান চাই

-কি আকাম করছেন অপু মিয়া ? ;););)

-অপু তানভীর ব্লগার নামের কলঙ্ক !



আমি কেবল অবাক হলাম । আর কিছু করলাম না । আর কি বা করার আছে আমার ?

কিন্তু আমার প্রশ্ন হচ্ছে আমি করলাম টা কি ?

এইটা তো আমার জানা দরকার ।

নিজের প্রোফাইলে এসে ছোট্ট পরীর কমান্টের উত্তরে আবার লিখলাম আমি কি করেছি বলবে প্লিজ ।

ছোট্ট পরি লিখলো আপনার মেইল আইডি দেন বলতে ছি ।

লিখলাম আমার মেইল আইডি ।

একটা পরেই দেখলাম আমার ইয়াহুতে রিকোয়েস্ট চলে এসেছে । এক্সসেপ্ট করলাম ।

সঙ্গে সঙ্গেই ছোট্ট পরী অন লাইনে এল ।

-আমি কি করলাম বলবেন ?

-:):):) আপনি জানেন না কি করেছেন??

-আমি সত্যি জানি না ।

আবারও হাসির ইমো ।

-আপনি কি নিজেকে খুব বড় ব্লগার ভাবেন ?

-তা কেন হবে ? আমি কি কখনও এমন আচরন করেছি ?

-অবশ্যই করেছেন । X(X(X(

- কখন করলাম ?

-আপনি জানেন না কেউ কমান্ট করলে কমান্টের উত্তর দিতে হয় !

-হুম । আমি তো দেই উত্তর ।

-তাহলে আমার কমান্টের উত্তর কেন দেন নি ? জানেন আমার কামন্টের উত্তর সবাই দেয় । শুধু আপনি আমাকে ইগনোর করেছেন /:)/:)/:)!! আমাকে অপমান করেছেন ।

মাই গড!!!:-*:-*:-*:-* মাত্র একটা কমান্টের উত্তর না দেবার জন্য এতো কিছু !! আমি খুজে খুজে বের করলাম কোন কমান্টের উত্তর দেই নি । দেখলাম বেশ সুন্দর কমান্টই করেছে ছোট্ট পরী । এমন কামান্টের উত্তর না দেওয়াটা সত্যি অন্যায় !

তাড়াতাড়ি উত্তর দিলাম ।

তারপর থেকেই ছোট্ট পরীর সাথে সম্পর্ক আরো ভাল হয়ে গেল । আমার লেখা প্রতিটি গল্পেই ও কামন্ট করতো ।

ব্লগ জীবনের বাইরেও নিশির সাথে আমার যোগাযোগ বেড়ে গেল । ও বলতে ভুলে গেছি ছোট্ট পরীর নাম নিশি ।

এখন নিশির সাথে নিয়মিত যোগাযোগ হয় । কথা হয় দেখা হয়!! তারসাথে আরো কত কিছু হয় ;);););)

















বিঃদ্রঃ আপনারা অনেকে লেখাটা পড়ে মনে করছেন যে এটা একটা সত্যি ঘটনা । ওয়েল আপনাদের আশায় গুড়ে বালি । এটা নিছক একটা গল্প ।:P:P:P:P:P

যদি ছোট্ট পরী নামে কোন ব্লগার থেকে থেকে তাকে বলি আমার গল্পের ছোট্ট পরী সম্পুর্ণ কাল্পনিক । বাস্তবতার সাথে এর কোন মিল নাইন ।

মন্তব্য ১৩৮ টি রেটিং +৩০/-০

মন্তব্য (১৩৮) মন্তব্য লিখুন

১| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:০৪

বৃষ্টি ভেজা শিকারী বলেছেন: হাহ হাহ হা, মজা পেলুম

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৫

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !! আমিও মজা পেলুম !! ;) ;) ;)

২| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:০৪

জানালার বাইরে বলেছেন: ওয়েল আপনাদের আশায় গুড়ে বালি । এটা নিছক একটা গল্প । X( X( X(

মিয়া প্রায় সত্যি মনে করছিলাম /:)

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৩| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:০৬

রক্ষণশীল বিপ্লবী বলেছেন: "অপু তানভীর মাইয়াগো বিরক্ত করে !!
-অপু তানভীর ভালা না
-অপু তানভীরের ব্যান চাই
-কি আকাম করছেন অপু মিয়া ? ;););)
-অপু তানভীর ব্লগার নামের কলঙ্ক !" ;) ;) ;) ;) ;) ;) ;)
লেখা ভালৈছে। :) :) :) :) :)

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:০৮

বিরোধী দল বলেছেন: =p~ =p~ =p~

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৫| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:১৩

লাল চাঁন বলেছেন: আমিতো ছোট্ট পরী লিখে সার্চ দিয়ে একজনকে পেলাম, কিন্তু সেতো আপনার নিয়ে কিছু লেখে নাই :) আমি পুরাই ধরা :-/ গল্প ভালো হয়েছে

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৭

অপু তানভীর বলেছেন: আমিও দেখলাম । :) :) :)

৬| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:২০

শায়মা বলেছেন: আগেই বুঝেছিলাম এটা একটা বানানো গল্প!! কারণ ছোট্ট পরী বলে কোনো ব্লগারকে জিন্দেগীতে এইখানে দেখিনি।:P

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৭

অপু তানভীর বলেছেন: :) :) :)কেমন আছো আপু ??

৭| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:২১

অর্ক হাসনাত কুয়েটিয়ান বলেছেন: আপনার ছোট্ট পরী

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৮

অপু তানভীর বলেছেন: দেখলাম ভাই :) :) :)

৮| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:২১

মাইন রানা বলেছেন: রসিক্কা ব্লগার !!!!

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৮

অপু তানভীর বলেছেন: :) :) :)

৯| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:২৬

সাজ্জাদ আলী চৌধুরী বলেছেন: চালিয়ে যান, ভালো করবেন....................... !:#P !:#P !:#P !:#P

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৯

অপু তানভীর বলেছেন: ধন্যুবাদ ।

১০| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:২৯

অক্ষরসৈনিক বলেছেন: + + + + +
Chokkhom!!!
Ami to GF hunting a pray naimai gesilam :D :D =))

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৯

অপু তানভীর বলেছেন: :D :D :D

১১| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩০

চিরতার রস বলেছেন: আহা বেচারা !!! কল্পনাতেই শুধু গালফ্রেন্ড বানাইয়া গেল। =p~ =p~ =p~
ডোন্ট ওরি, বাস্তবেও পেয়ে যাবেন। ধৈর্য ধরেক।

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪০

অপু তানভীর বলেছেন: চিন্তা নিয়েন না । ;) ;) ;) ;)

১২| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৩৭

জালিস মাহমুদ বলেছেন: :-< :-< :-< |-) |-) |-) :-/ :-/ :-/

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪০

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৩| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪০

রেজোওয়ানা বলেছেন: :-< |-) /:)

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪১

অপু তানভীর বলেছেন: :) :D :D ;) =p~

১৪| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪০

নেফেরতিতি বলেছেন: এহহহ আমি ভাবলাম হাছা,এখন দেখি মিছা।তয় নিশি নামে আপনার এক্স আছে,তাইনা??

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪২

অপু তানভীর বলেছেন: আমার উনি বর্তমানই এছে । এক্স না । তবে ওনার নাম নিশি না । :) :) :)

১৫| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৩

কষ্ট - ১ বলেছেন: হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে গেল

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৪

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

১৬| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৬

লাইলী আরজুমান খানম লায়লা বলেছেন: প্রথমে অবাক হয়েছিলাম,,,,,,,,,,,, শেষে দেখলাম,,,,,,,,,বানানো গল্প। গল্প লেখা শুরু করেন,,,,,,,,, শুভকামনা রইল।

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৮

অপু তানভীর বলেছেন: আমার প্রোপাইল দেখুন । আমি গল্প ছাড়া আর কিছু লিখি না । ধন্যবাদ । :) :) :)

১৭| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৬

মিথী_মারজান বলেছেন: " আপনি খুব খারাপ" ;) :P =p~

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৮

অপু তানভীর বলেছেন: আমি মোটেই খুব খারাপ না =p~ =p~ =p~

১৮| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৮

যাযাব৮৪ বলেছেন: আসল হইল এইটা....


Request পেয়ে তার, আনন্দে আটখানা ঝাক্কাস চেহারাটা, চোখ টানা টানা।

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৫১

অপু তানভীর বলেছেন: আমি ঐ ঝামেলার মধ্যে নাইক্যা .... :) :) :)

১৯| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৪৮

হাবীব কাইউম বলেছেন: :-B :-B :-B

০২ রা মে, ২০১২ বিকাল ৪:৫০

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) :-B :-B

২০| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৫৩

রক্তভীতু ভ্যাম্পায়ার বলেছেন: না রে ভাই,ফেসবুকেই পটাইতে পারলাম না কাউরে আর সামু তো অনেক দূরের কথা! :( :( :( :(

০২ রা মে, ২০১২ বিকাল ৫:০৭

অপু তানভীর বলেছেন: পাইবেন ভাই । পাইবেন !! অপেক্ষা !!

২১| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৫৪

অদ্ভূত একজন বলেছেন: Zottil hoise...

০২ রা মে, ২০১২ বিকাল ৫:০৭

অপু তানভীর বলেছেন: :) :) :)

২২| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৫৬

সতবাদী বলেছেন: গল্পের বাকি অংশ----->


অর সাথে রিলেশানে জড়ানোর পর ওঁকে বললাম আমার নামে ঐ লেখা গুলা মুছে ফেল , জান।


ছোট্ট পরী তাই করল । তার সাথে নিয়মিত যোগাযোগ হয়, ফেবুতে চ্যাট হয়, তারসাথে আরো কত কিছু হয় । তবে ভালো লাগে ছোট্ট পরী আমার কথা শুনে সামুতে অন্য একটি নিকে লিখে তার ছোট্ট পরী নিকটি বাদ দিয়ে।

;) ;) ;) ;) ;) ;)

০২ রা মে, ২০১২ বিকাল ৫:০৮

অপু তানভীর বলেছেন: ওঁকে বললাম আমার নামে ঐ লেখা গুলা মুছে ফেল , জান।
=p~ =p~ =p~ =p~

২৩| ০২ রা মে, ২০১২ বিকাল ৪:৫৬

বেঈমান আমি বলেছেন: এটা নিছক একটা গল্প । X(( X(( X(( X((


সত্যি হলেই খুশি হতাম। :P

০২ রা মে, ২০১২ বিকাল ৫:০৯

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৪| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:০৭

মো: সালাউদ্দিন ফয়সাল বলেছেন: আগে আপনার ব্যান না চাইলেও এখন চাইতে ইচ্ছা করছে X(( X(( X(

গল্প ভালো হয়েছে তাই প্লাস দিলাম। ভালো থাকুন। :D

০২ রা মে, ২০১২ বিকাল ৫:০৯

অপু তানভীর বলেছেন: প্লাস নিলাম :) :) :)

২৫| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:২৩

পানকৌড়ি বলেছেন: আপনি আসলেই খুপ খ্রাব , একটা মাইয়ারে এইভাবে কষ্ট কেমেন দিলেন আপনি !!!

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৪৬

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৬| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:২৫

দুঃখ বিলাসি বলেছেন: এর আগের সব গল্পে প্লাস দিয়েছি।

কিন্তু এখন একটা সুলেমানী মাইনাচ দিলাম। X( X( ;)

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৪৭

অপু তানভীর বলেছেন: সুলেমানী মাইনাচ নিলাম ;) ;) ;)

২৭| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:২৬

শায়মা বলেছেন: ভালো আছি। বাট মেইল কেনো যায়না বুঝলাম না।:( মেইল আইডিতে নিশ্চয়ই কোথাও কোনো গড়বড় আছে।:(

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৪৮

অপু তানভীর বলেছেন: আবার দিলাম আপু [email protected]

২৮| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:৩০

শেখ আমিনুল ইসলাম বলেছেন: :D

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৪৮

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৯| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:৩৩

পুরোনো পাপী বলেছেন: মিয়া এত বড় মজা লইলেন !!! ভাবসিলাম এইবার আমার কিছু অইবো সামু তেই !!! মিয়া মাইনাচ দিলাম ( চরম বিরক্তির ইমু অইব )

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৪৮

অপু তানভীর বলেছেন: :( :( :(

৩০| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:৪১

অশুভ বলেছেন: ভাই কমেন্টের উত্তর না দিলে সত্যিই আপনি খারাপ.........।
;) ;) ;) ;) ;) ;)

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫০

অপু তানভীর বলেছেন: প্রথম প্রথম উত্তর দিতাম না । কিন্তু এখন দেই ভাই । এখন সব কমান্টের উত্তর দেই । :) :) :)

৩১| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:৪৬

বৃষ্টি ভেজা সকাল ১১ বলেছেন: মজা পেলাম


++

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫০

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩২| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:৫২

ঈষাম বলেছেন: ভুয়া যে প্রথমেই বুঝসিলাম!:P

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫১

অপু তানভীর বলেছেন: ;) ;) :P :P

৩৩| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:৫৬

ৎায়ইাবুর বলেছেন: আপনে কি নাভানার ইঞ্জিনিয়ার প্রিন্সের ছোট ভাই??? B-)) B-)) B-)) B-))

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫২

অপু তানভীর বলেছেন: মানে কি ভাই ?? আমি কেবল হুমায়ুন কবীরের ছোট ভাই । আর কারো ছোট ভাই না । 8-| 8-| 8-|

৩৪| ০২ রা মে, ২০১২ বিকাল ৫:৫৮

আজব কবি বলেছেন: ধুর মিয়া, আমি তো আফসুস করা শুরু করসিলাম , অপু মিয়ার মত কেউ যদি আমার ব্লগেও কমেন্ট কইরা ভাব জমাইতো /:) /:) /:)


ভাল লাগসে :) ;)

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫৩

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩৫| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:১১

অনিরূদ্ধ বলেছেন:
আপনার ছোট্ট পরী নামক কাল্পনিক ব্লগারকে উদ্শ্যে করে বলছি:

ছোট্ট পরী- তুমি কি এইরকম জঘণ্য ন্যাকামিটা আমার গার্লফ্রেন্ডের বড় ভাইয়ের সঙ্গে করবা?? তোমার ফালতু ন্যাকামিতে অসহ্য হয়ে সে নির্ঘাৎ আত্মহত্যা করবে, সে মরে গেলে আমার আর বিয়ের পথে কোনও বাঁধা নাই!! !:#P !:#P

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫৪

অপু তানভীর বলেছেন: মিয়া বাস্তবে মেয়েরা এমন হয়না । বুঝলেন !! এসব কেবল গল্পেই হয় । অন্য পথ দেখেন !! :P :P :P

৩৬| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:২৮

রুদ্রপ্রতাপ বলেছেন: ছোট্ট পরী

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫৫

অপু তানভীর বলেছেন: জি ভাই দেখছি । :) :)

৩৭| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৪২

অতন্দ্র তওসিফ বলেছেন: @অনিরূদ্ধঃ টু থাম্বস আপ ম্যান!

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫৫

অপু তানভীর বলেছেন: :| :| :|

৩৮| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫০

রিভানুলো বলেছেন: আপনার ছোট্ট পরী দেখি বড় পরীর মত কথা বলে B:-) B:-)

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৬:৫৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৩৯| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:০৩

অনিরূদ্ধ বলেছেন:
আপনার ছোট্ট পরীকে বলে দিবেন খবরদার যেন আমার ব্লগে এসে এইরকম ন্যাকামির ভুভুজেলা না বাজায় :-P

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:০৯

অপু তানভীর বলেছেন: ভাই কি আমার উপর রাগ করলেন নাকি ?? আমার লেখা গুলো সবগুলোই কেবল গল্প । এতো সিটিয়াসলি নেবার কিছু নাই । রাগ কইরেন না প্লিজ !!

৪০| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:০৩

বিদ্রোহী ভৃগু বলেছেন: আপনে ভালাই চালাইলেন!!! :-B

ঠাকুর ঘরে কেরে?
আমি কলা খাইনা!!! এর মতো-- :P

কলাও খাইলেন, আবার কইলৈন খান নাই! ভালূ ভালু!!! =p~ =p~ =p~

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:০৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪১| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:১৩

রাষ্ট্রপ্রধান বলেছেন: X(

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:১৮

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪২| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:১৪

পটল বলেছেন:

সত্য হলেও কেই কিছু মনে করবে না মনে হয় :P ;) B-)

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:১৯

অপু তানভীর বলেছেন: তা অবশ্য ঠিক । কিন্তু মেয়েরা কি এমনটা করে ? :) :) :)

৪৩| ০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:২১

লর্ড কার্জন বলেছেন: এই আইওয়াশের মানে কি? প্রেমসাগরে ডুবসাঁতার ঠিকই দিতাছেন কিন্তু আমাগো কন সাঁতার জানেন না।

০২ রা মে, ২০১২ সন্ধ্যা ৭:৩১

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

৪৪| ০২ রা মে, ২০১২ রাত ৮:৩৭

অন্ধকারের রাজপুত্র বলেছেন: আপনার সুলেমানি ব্যান চাই ! X( X(
কইস্যা মাইনাস ! X((

০২ রা মে, ২০১২ রাত ১১:২৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪৫| ০২ রা মে, ২০১২ রাত ৯:০১

হাছুইন্যা বলেছেন: Minus

০২ রা মে, ২০১২ রাত ১১:২৬

অপু তানভীর বলেছেন: নিলাম মাইনাস :( :( :(

৪৬| ০২ রা মে, ২০১২ রাত ৯:১০

লিন্‌কিন পার্ক বলেছেন: আপনি রঙ্গিন টিন আর আমরা হইলাম ঢেউটিন /:)


চালান ভাই :||

০২ রা মে, ২০১২ রাত ১১:২৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৪৭| ০২ রা মে, ২০১২ রাত ৯:৪৯

সায়েম মুন বলেছেন: কিছু লুকাইতেছেন মনে হয় ;)

০২ রা মে, ২০১২ রাত ১১:২৭

অপু তানভীর বলেছেন: কি লুকামু ?? কিছু লুকানোর নাই ভাইজান !!

৪৮| ০২ রা মে, ২০১২ রাত ১১:৪১

ShusthoChinta বলেছেন: 'ছোট্র পরী' নিকের ব্লগটা দেখলাম মাত্র তিন সপ্তাহ আগে খোলা হৈছে,ওটা আবার গল্পের স্বার্থে আপনি নিজেই খুলেন নাই তো? আপনি খুললেও সমস্যা নাই,নিকটা গার্লফ্রেন্ডরে গিফ্ট কইরা তারেও ব্লগার বানিয়ে নিন।

০২ রা মে, ২০১২ রাত ১১:৪৮

অপু তানভীর বলেছেন: না ভাই বিশ্বাস করেন আমি ঐটা খুলি নাই । কোন নাম পাইতেছিলাম না তাই ছোট্ট পরী লিখছি ।
আর গার্লফ্রেন্ডরে ব্লগার বানানোর আইডিয়াটা খারাপ না ! দেখি কি করা যায় !!

৪৯| ০৩ রা মে, ২০১২ ভোর ৪:৩৭

ফারিয়া বলেছেন: কি ভাবলাম আর কি হল! :||

০৩ রা মে, ২০১২ সকাল ৮:০৯

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

এতো দিন কোথায় ছিলেন আপু?? অনেক দিন পর এলেন আামর আঙ্গিনায়!!

৫০| ০৩ রা মে, ২০১২ সকাল ১০:৪৪

রুচি বলেছেন: প্রথমে ভেবেছিলাম সত্যি....
আপনি সত্যি খুব খারাপ

০৩ রা মে, ২০১২ সকাল ১১:৩৩

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৫১| ০৩ রা মে, ২০১২ সকাল ১১:৩৭

নুপুরের রিনিঝিনি বলেছেন: আমি আরেকটু হলেই আপনার অন্য পোস্টে গিয়ে দেখতাম ছোট্ট পরী কে! ধুর! সে গুরে বালি!

০৩ রা মে, ২০১২ সকাল ১১:৫২

অপু তানভীর বলেছেন: হা হা হা!!
একজন ছোট্টপরী কিন্তু সত্যিই আছে সামুতে !!! =p~ =p~ =p~
যাহোক!! কেমন আছেন ?? অনেকদিন দেখি না আপনাকে !! আপনার লেখাও পড়ি না কত দিন !!

৫২| ০৩ রা মে, ২০১২ সকাল ১১:৩৯

নিশাত রহমান বলেছেন: খিকজ :-P

০৩ রা মে, ২০১২ সকাল ১১:৫২

অপু তানভীর বলেছেন: খিকজ???

৫৩| ০৩ রা মে, ২০১২ সকাল ১১:৪৫

~মাইনাচ~ বলেছেন: শেষের টা না লিখলেই মজা হতো ;)


তবে মজার কিন্তু গল্পটা

মাইনাচ :D

০৩ রা মে, ২০১২ সকাল ১১:৫৩

অপু তানভীর বলেছেন: একবার ভাবছিলাম যে লিখবো না । কিন্তু এমন ডাহা মিথ্যা কথা কেমনে কই ??
তাই ........
ভাল থাকবেন!!

৫৪| ০৩ রা মে, ২০১২ সকাল ১১:৪৯

সালমাহ্যাপী বলেছেন: আমি তো সত্যি মনে করে পরীর সেই লেখাটা দেখার জন্য খোজা শুরু করে দিয়েছিলাম X(


ভালো লাগলো আপনার পরীর কাহিনী শুনে।সত্যী হোক আর মিথ্যা হোক তাতে কি !!! :)

০৩ রা মে, ২০১২ সকাল ১১:৫৪

অপু তানভীর বলেছেন: ঠিক বলেছেন !! মজা পেলেই হল !!

৫৫| ০৪ ঠা মে, ২০১২ সকাল ১০:২৪

নুপুরের রিনিঝিনি বলেছেন: হুমম অনেক দিন লিখি না যে...তাই..

০৪ ঠা মে, ২০১২ দুপুর ১:৫৫

অপু তানভীর বলেছেন: কেন লিখেন না??? জলদি নতুন কিছু লেখেন !!! জলদি!!

৫৬| ০৪ ঠা মে, ২০১২ সকাল ১০:৪২

রাফা বলেছেন: ছোট্ট পরী নাইলে নাই,কিন্তু লাল পরী,নীল পরী কেউ না কেউ তো আছে ভাইজান তাইনা? চালিয়ে যান ;) ;)

০৪ ঠা মে, ২০১২ দুপুর ২:০৪

অপু তানভীর বলেছেন: :) :) :P :P

৫৭| ০৪ ঠা মে, ২০১২ সকাল ১০:৫৭

রিজাল কবির বলেছেন: তাই তো কই, পিরিতি এত্ত সুজা নাকি?? :-* :-*

০৪ ঠা মে, ২০১২ দুপুর ২:০৫

অপু তানভীর বলেছেন: হুম !!!এত্ত সুজা না !!! :D :D :D

৫৮| ০৪ ঠা মে, ২০১২ সকাল ১১:০৯

ইশতিয়াক আহমেদ চয়ন বলেছেন: প্লাস!

০৪ ঠা মে, ২০১২ দুপুর ২:০৭

অপু তানভীর বলেছেন: :) :) :)

৫৯| ০৪ ঠা মে, ২০১২ সকাল ১১:১৬

কালোপরী বলেছেন: হাহা :P ;)

০৪ ঠা মে, ২০১২ দুপুর ২:১০

অপু তানভীর বলেছেন: ভাগ্য ভালো ছোট্টপরী লিখছিলাম .......। কালো পরী লিখলে তো বিপদে পড়ে যেতাম =p~ =p~ =p~

৬০| ০৪ ঠা মে, ২০১২ বিকাল ৪:১৫

অণুজীব বলেছেন: আপনার গল্প তো ভালই চলছে....। :)

০৪ ঠা মে, ২০১২ বিকাল ৪:২১

অপু তানভীর বলেছেন: হুম!! :) :) :)

৬১| ০৪ ঠা মে, ২০১২ বিকাল ৪:১৯

ইমুব্লগ বলেছেন: আপ্নের হইল রাজ কপাল :)

০৪ ঠা মে, ২০১২ বিকাল ৪:২১

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৬২| ০৪ ঠা মে, ২০১২ রাত ৮:১৭

কালোপরী বলেছেন: কালোপরী থাকতে পারে এটা আসলে কেউ চিন্তাই করতে পারে না ;) :D

০৪ ঠা মে, ২০১২ রাত ৮:৩৩

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) ;) =p~ =p~ =p~
ঠিক বলেছেন!!!

৬৩| ১৯ শে মে, ২০১২ সকাল ৯:১২

পিং পং বলেছেন: :#> :#> :#>

১৯ শে মে, ২০১২ দুপুর ২:২৪

অপু তানভীর বলেছেন: :!> :!> :!>

৬৪| ২৮ শে মে, ২০১২ রাত ১২:১৩

আমি তুমি আমরা বলেছেন: যদি ছোট্ট পরী নামে কোন ব্লগার থেকে থেকে তাকে বলি আমার গল্পের ছোট্ট পরী সম্পুর্ণ কাল্পনিক । বাস্তবতার সাথে এর কোন মিল নাই ।

খাড়ান মিয়া, এহনই ছোট্ট পরী নামে নিক খুলতাছি ;) ;)

২৮ শে মে, ২০১২ রাত ১২:৩২

অপু তানভীর বলেছেন: ঐ নামে একজন কিন্তু সত্যি সত্যিই আছে.....

৬৫| ১০ ই জুন, ২০১২ রাত ১১:৫০

জাওয়াদ তাহমিদ বলেছেন: পরি রে সার্চ দিছিলাম। তয় পেজ খালি। /:) /:)

১৫ ই জুন, ২০১২ দুপুর ১:৩৮

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৬৬| ১২ ই জুলাই, ২০১২ বিকাল ৩:৫২

মোঃ আদিব ইব্‌নে ইউসুফ বলেছেন: হা হা মজা পাইলাম, ভাইজান। ;বাই ডি ওয়ে ফেবুতে অনেকেই বালিকাবন্ধু পাতাইলেও সামুতে পিরিতি! B:-) অত্ত সুজা না

১২ ই জুলাই, ২০১২ রাত ১১:০১

অপু তানভীর বলেছেন: আমি তো জানি......... =p~ =p~ =p~

৬৭| ১৭ ই আগস্ট, ২০১৩ রাত ৩:০৯

বটবৃক্ষ~ বলেছেন: মোঃ আদিব ইব্‌নে ইউসুফ বলেছেন: হা হা মজা পাইলাম, ভাইজান। ;বাই ডি ওয়ে ফেবুতে অনেকেই বালিকাবন্ধু পাতাইলেও সামুতে পিরিতি! B:-) অত্ত সুজা না


সামুতে পিরিতি আসলেই কঠিন!! ;)
;) ;) =p~ =p~ :P :P

২১ শে আগস্ট, ২০১৩ রাত ৯:২৮

অপু তানভীর বলেছেন: খুব বেশি কঠিনও কিন্তু না !! ;) ;) ;)

৬৮| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:৩৪

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: :-B :-B :-B :-B :-B


হে হে......

২৫ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ৮:০৭

অপু তানভীর বলেছেন: হিহিহিহি

৬৯| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:৪৬

বশর সিদ্দিকী বলেছেন: লাস্টে আইসা আশায় গুরেবালি হইলো। চিন্তা করলাম জমজমাট একটা প্রেম কাহনি দেখুম। ধুর মিয়া। আফনেরে মাইনাচ।------

২৫ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ৮:০৭

অপু তানভীর বলেছেন: আম্রে মাইনাচ দিয়া কি লাভ বলেন !! :D :D :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.