নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

আমার বয়ফ্রেন্ড যখন সেলসম্যান !! ;) ;) ;)

২০ শে মে, ২০১২ রাত ১০:৩৪

সকাল থেকেই মনটা খারাপ হয়ে আছে । কিছুতেই কিছুতে মন বসছে না । কিছু করতে ভাল লাগছে না ।

বার বার মনে হচ্ছে এমনটা কেন কেবল আমার সাথেই হয় !!

কেন এমনটা হয় ?

আজ একটা বিশেষ দিন । এই বিশেষ দিনটা আমি আমার বিশেষ মানুষটার সাথে কাটাবো তাও হচ্ছে না ।

অপুকে যখন কাল বললাম যে আজ আমি বাইরে যেতে পারবো না । আব্বু সারাদিন বাসায় থাকবে । আমি কিছুতেই বাইরে বের হতে পারবো না । অপুর মনটা খুব খারাপ হয়ে গেছিল ।

আর আব্বুর সামনে দিয়ে বাইরে যাওয়া মানে হাজারটা প্রশ্নের জবাব দেওয়া । এতো মিথ্যা কথা বলা আমার পক্ষ্যে সম্ভব না ।

আর আব্বুটাও না । বেছে বেছে ঠিক অপুর জন্মদিনটাতেই বাসায় থাকতে হবে !

আর ছুটির দিনটাতেই ওর জন্মদিনটা পরতে হবে ! আসলে আমার কপালটাই খারাপ ।

অপু কতটাই না মন খারাপ করছে ।

ইস ! আব্বুটা যদি এখন বাইরে যেত !

কত ছুটির দিনেই তো আব্বু বাইরে যায় !

আজ কি যাবে না ? আব্বু যাও না একটু বাইরে !!

অপুর সাথে একটু দেখা করবো !

ওর সাথে একটু কথা বলব !

ওর হাতটা একটু ধরবো !

ওকে একবার .... ও কতই না খুশি হত !

ওর জন্য একটা ছোট্ট গিফ্ট কিনেছি । ওটা কি ওকে দিতে পারবো না ?

আল্লাহ প্লিজ একটা কিছু ব্যবস্থা করে দাও ।

অল্প একটু সময়ের জন্য ওর সাথে দেখা করার সুযোগ করে দাও ।

ঠিক এমন সময় আব্বু আমাকে ডাক দিল ।

ড্রয়িং রুমে গিয়ে দেখি আব্বু তিন জন লোকের সাথে বসে কথা বলছে । তিনজনই একই রকম পোষাক পরা । কোন কম্পানী থেকে এসেছে বোধহয় ।

আজকাল সেলস ম্যান গুলোও কত হাইফাই হয়ে গেছে । আমি প্রথমে সেলস ম্যান গুলোর দিকে তাকাই নি । আসলে তাকানোর দরকার প্রয়োজন বোধ করি নি । সরাসরি আব্বুকে জিজ্ঞেস করলাম

-কেন ডাকছো আব্বু ?

-এই দেখ এরা এয়ারটেল থেকে এসেছে ।

আমি সরাসরি আব্বুর দিকে মুখ কয়ে দাড়িয়েছিলাম । সেলসম্যান গুলো আমার এক পাশে বসে ছিল । আব্বু যখন বলল এরা এয়ারটেল থেকে এসেছে ঠিক তখনই একজন সেলসমেন উঠে বলল

-গুড মর্নিং ম্যাম !

আমি মোটামুটি একটা ধাক্কার মত খেলাম । কোন মতে একটু ঘুরলাম চেহারা দেখার জন্য । যদিও চেহারা দেখার খুব একটা দরকার ছিল না নিশ্চিত হবার জন্য ।

কন্ঠ স্বর শুনেই অপুকে চিনতে পেরেছি ।

কিন্তু অপু এখানে ?

না না অসম্ভব ।

একে বারে বাসায় ? তাও আবার আব্বুর সামনে !

আমি ঘুরে তাকালাম অপুর দিকে ।

ইস ! ওকে ফরমাল ড্রেসে কি চমৎ‍কারই না লাগছে !

আমি কেবল ওর দিকে তাকিয়েই আছি অবাক হয়ে । ভাবতেই পারছি না অপু এরকম সোজা সুজি বাসায় চলে আসবে !

কিন্তু ও কিভাবে এল বাসাতে ?

আর আব্বুকেই বা কি বলেছে ? এই কথার উত্তরটা পেলাম আব্বুর কাছ থেকে । আব্বু বলল

-আরে এয়ারটেলে চাকরি করে । গিফ্ট এন্ড ভাউচার ডিপার্টমেন্ট ।

গিফ্ট এন্ড ভাউচার ডিপার্টমেন্ট ? এমন নাম তো জীবনেও শুনি নি ।

এই অপুটা না ? এমন সব উদ্ভট চিন্তা ভাবনা বের করে !

-ইয়েস ম্যাম । আমরা গ্রাহক দের কাছে গিয়ে তাদের পুরুস্কার সরবারহ করি ?

যদিও ভেবেছিলাম কিছু বলবো না কিন্তু মুখ দিয়ে কথাটা বের হয়েই গেল । বললাম

-মানে ?

-মানে, ম্যাম এয়ারটেলের গ্রাহক রা যে সব পুরুস্কার জেতে বা কুইজ কন্টেস্ট অথবা লটারী জেতে আমরা সেই গিফ্ট গুলো তাদেরকে ডেলিভারি করি ।

-কিন্তু আমিতো কোন কুইজ কন্টেস্টে পার্টিসিপেইট করি নি ।

আসলে এটাও আমি জিজ্ঞেস করতে চাইনি । কিন্তু এতো কৌতুহল হচ্ছিল যে করেই ফেলল । জানতে ইচ্ছা করছিল যে কি বলে আব্বুকে পটালো !

-আসলে ম্যাম আমরা প্রত্যেক মাসে আমাদের সব সচল গ্রাহক দের নিয়ে একটা লটারী করি । তারপর রেনডমলি একটা নাম্বর সিলেক্ট করি । এবার আপনার নাম্বরটা উঠেছে । আর ভাগ্য ভাল যে আপনি আপনার রিয়েল ঠিকানা দিয়ে সিম টা কিনেছিলেন । তা না হলে তো আপনার পুরুস্কার তো আপনি পেতেনই না ।

-ও আচ্ছা ।

অপু এবার আব্বুকে উদ্দেশ্য করে বলল

-একচুয়ালী স্যার আমি আমাদের উইনার কে কিছু প্রশ্ন করতে চাই । ছোটখাটো একটা ইন্টার ভিউ বলতে পারেন ।

আব্বু বলল

-হ্যা হ্যা কর । সমস্যা নাই ।

-আসলে আপনার সামনে ম্যাম বোধহয় সাই ফিল করবে ?

আব্বু একটু ভুরু কুচকে বলল

-তোমরা কি এমন প্রশ্ন করবে যে ও আমার বলতে লজ্জা পাবে ।

-না না এমন কিছু না । তবে ইন্টারভিউ টা একা একা নিলেই স্যার ভাল হয় । মানে মেয়েরা তো বাবার সামনে সব কিছু বলতে পারে না । কিকি খেতে পছন্দ করে , কি করতে পছন্দ করে , কাকে পছন্দ করে ইত্যাদি ।

কাকে পছন্দ করে ? অপু বলছে কি এসব । আব্ব যদি টের পেয়ে যায় খবর আছে । অপু আবার বলল

-তবে স্যার আপনার অপত্তি থাকলে আমরা গিফ্ট দিয়ে চলে যাই । নিজের ইচ্ছামত কিছু একটা রিপোর্ট লিখে নিবো নে ।

আব্বু কি যেন একটু ভাবল । তারপর বলল

-আচ্ছা ঠিক আছে । নিশি তুই ওকে ওর ঘরে নিয়ে যা ।

আব্বুর কথাটা শুনে মনের মধ্যে একটা আনন্দের ঢেউ বয়ে গেল । কিন্তু তবুও মনে মনে সংঙ্কিত ছিলাম ।

কখন কি হয়ে যায় ? আব্বু যদি একটু খানি টের পায় তাহলে আমার খবরই আছে !

মনের মধ্যে সংঙ্কা আর কাঁপা কাঁপা পা নিয়ে আমার রুমের দিকে পা বাড়ালাম ।

কেবল দরজা দিয়ে ঘরে ঢুকেছি ঠিক তখনই অপু আমাকে পিছন থেকে চেপে ধরলো ।

-কি করছো ?

তারপর আমাকে দরজার সাথে চেপে ধরল । আবার বললাম

-অপু কি করছো ?

-কি করছো বুঝতেছো না ?

-অপু ছাড়ো প্লিজ । কেউ চলে আসবে !

-আসুক আই ডোন্ট কেয়ার !

-ছাড়ো প্লিজ, সোনা পাখি ।

-ওকে আগে একটা কিস কর ।

-কি কিস ?

-হুম । চুম খাও ।

-আমি চুমটুম খেতে পারবো না ।

-খেতে হবে ।

-পারবো না ।

-ওকে, চুম না খেলে কোন ছাড়া ছাড়ি নাই ।

-প্লিজ ছাড়ো । কেউ চলে আসবে ।

-না । আজকে আমার জন্মদিন আমার গিফ্ট চাই । আর আমি এতো কষ্ট করে তোমার বাসায় আসলাম আর তুমি একটা চুম খেতে পারবে না ?

কথা সত্য । ও এতো কষ্ট করেছে । এটা তো ও চাইতেই পারে !

-আচ্ছা ঠিক চোখ বন্ধ করে ।

দেখলাম অপুর চোখটা কেমন উজ্জল হয়ে উঠল ।

-না করবো না । প্লিজ বন্ধ কর । আমার লজ্জা লাগছে ।

অপু আমার আমার হাত দুটো ছেড়ে দিয়ে আমাকে আরো খানিকটা জড়িয়ে ধরল ।

মন্তব্য ৪৪ টি রেটিং +৯/-০

মন্তব্য (৪৪) মন্তব্য লিখুন

১| ২০ শে মে, ২০১২ রাত ১০:৪২

জেমস বন্ড বলেছেন: আপনি না একটা একটা একটা ................... ধুর /:) /:)

সব সময় এমুন করেন শেষে এসে মজাটা নস্ট করে দেন :P :P


পুস্টে অনেক অনেক মাইনাস ;)

২১ শে মে, ২০১২ সকাল ৭:৩৬

অপু তানভীর বলেছেন: :) :) :)

২| ২০ শে মে, ২০১২ রাত ১০:৪৬

ধ্রুবমেঘ বলেছেন: দুঃখিত খুবই বাস্তবতা বিবর্জিত লেখা। ভালো লাগে নাই।

২১ শে মে, ২০১২ সকাল ৭:৩৭

অপু তানভীর বলেছেন: আমার সব লেখাই বাস্তবতা বিবর্জিত । ভাল না লাগলে আর কি করবো :( :( :(

৩| ২০ শে মে, ২০১২ রাত ১০:৫২

শায়মা বলেছেন: হা হা আবারও গল্প পড়ে আমি হাহা ভাইয়া!

বুঝেছি তোমার প্রতিটা গল্পে একদিনের কিছুটা সময়ের বর্ননা থাকে! যেন তুমি যা কল্পনা করছো সেই মুহুর্তটুকুর দৃশ্য!

তাই পুরো গল্পের মজাটা অপূরণ রয়ে যায়! তোমার পাঠকরা খেপে যায়!
হাহাহা

গল্প লিখে পাঠকদেরকে খেপিয়ে দিলে চলবে? :P

২১ শে মে, ২০১২ সকাল ৭:৩৯

অপু তানভীর বলেছেন: হুম তুমি ঠিক বলেছ আপু । আমি এমন করেই লিখি ! অল্প কিছু সময়ের বর্ণনা । এটাই যেন আমার ভাল লাগে ! তবে পাঠক খেপে গেলে তো সমস্যা !!

৪| ২০ শে মে, ২০১২ রাত ১১:০৫

দা লর্ড বলেছেন: কেমন যেন হয়ে গেল এই গল্পটা। একটু বেশি বেশি কল্পিত। কোন বাবা কি গল্পেও এত উদার হয়??? তবে আপনার লেখনীটা বরাবরের মতই সুন্দর আর সাবলীল।

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪০

অপু তানভীর বলেছেন: তা অবশ্য ঠিক ই বলেছেন !

৫| ২০ শে মে, ২০১২ রাত ১১:১৬

মাহবু১৫৪ বলেছেন: হা হা হা

ভালই লাগলো গল্প।

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪০

অপু তানভীর বলেছেন: :) :)

৬| ২০ শে মে, ২০১২ রাত ১১:২০

ক্লাউনবয়৮৭ বলেছেন: দুর মিয়া এসব মেরা মরা আউল ফাউল না লেইখ্যা........এরকম রক্তগরম বয়ান লেখেন--------বয়ানটি পড়ুন

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪০

অপু তানভীর বলেছেন: আমি ভাই ফাউলই লিখি ;) ;) ;)

৭| ২০ শে মে, ২০১২ রাত ১১:৩০

অণুজীব বলেছেন: B:-)

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪১

অপু তানভীর বলেছেন: :!> :!> :!>

৮| ২০ শে মে, ২০১২ রাত ১১:৪৭

আর.হক বলেছেন: শেষ পর্যন্ত কি সেলস ম্যানের চাকরিটা নিতেই হবে নাকি?

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪১

অপু তানভীর বলেছেন: নিয়ে নিন !!

৯| ২০ শে মে, ২০১২ রাত ১১:৫৩

দুঃখ বিলাসি বলেছেন: X(( X(( X(( X((

লাস্টের দিকের লেখার জন্য কইসা মাইনাস।

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪১

অপু তানভীর বলেছেন: :( :( :(

১০| ২১ শে মে, ২০১২ রাত ১২:০৮

আজব কবি বলেছেন: অপু ভাই, কখনো কখনো এসব মিষ্টি অনুভূতি গুলো খুব ভাল লাগে, যদিও বাস্তবতা হয়তো এমন না, আমি বলবো, হোক না একটু অন্যরকম , তবুও তো মনটা কেমন যেন ভাল করে দেয় :)

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪১

অপু তানভীর বলেছেন: :) :) :)

১১| ২১ শে মে, ২০১২ রাত ১২:৩৮

বিলুপ্ত বৃশ্চিক বলেছেন: বিশিষ্ট পেরেমগল্পকার.... খুব তাড়াতাড়িই পাবলিকের ধোলাই খাওনের পায়তারা কর্তাছেন...... :) :) :) পুরাই কুপা

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১২| ২১ শে মে, ২০১২ রাত ১:০৭

আমি একজন যন্ত্রমানব বলেছেন: নিবো নে
নিশি তুই ওকে ওর ঘরে নিয়ে যা

উপরের লাইন দুটোতে সমস্যা মনে হয়।

যাহোক লেখা ভালো লাগছে।

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ।

১৩| ২১ শে মে, ২০১২ রাত ১:০৭

আবদুল্লাহ্‌ আল্‌ মামুন বলেছেন: ধুর....... বেলুন ফাটায়ে দিলেন..... মাইনাস :) :)

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪২

অপু তানভীর বলেছেন: :) :) :)

১৪| ২১ শে মে, ২০১২ রাত ১:৫১

ব্লগার ইমরান বলেছেন: আব্বু কি যেন একটু ভাবল । তারপর বলল
-আচ্ছা ঠিক আছে । নিশি তুই ওকে ওর ঘরে নিয়ে যা ।


এখান থেকেই গল্পের মজা শেষ হয়ে গেছে।কারনটা বিশ্লেষন করলাম না।
তবে এর আগ পর্যন্ত ভালো নাটক ছিলো এবং জমে উঠছিলো।

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪৩

অপু তানভীর বলেছেন: আামর তাই মনে হয়েছে । কিন্তু আর কিছু মাথায় আসে নাই ।

১৫| ২১ শে মে, ২০১২ রাত ১:৫২

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: :> :> :>

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪৩

অপু তানভীর বলেছেন: :> :> :>

১৬| ২১ শে মে, ২০১২ রাত ২:৪৬

শুভ্র নামের ছেলে বলেছেন: ব্যাপক সারপ্রাইজ তো !!!

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪৩

অপু তানভীর বলেছেন: :) :) :) =p~ =p~ =p~

১৭| ২১ শে মে, ২০১২ রাত ৩:০৪

মাহমুদডবি বলেছেন: আপনি মনে হয় এয়ারটেলের এ্যাড দিয়া গেলেন।

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪৪

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৮| ২১ শে মে, ২০১২ রাত ৩:১০

মুনসী১৬১২ বলেছেন: হা হা হা

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪৪

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

১৯| ২১ শে মে, ২০১২ ভোর ৬:৩৬

অন্ধকারের রাজপুত্র বলেছেন: ধুর ! এইটা কুনু কতা ! X((
যাও মিয়া ! খেলুম না ! X(

২১ শে মে, ২০১২ সকাল ৭:৪৫

অপু তানভীর বলেছেন: :( :( :(

২০| ২৭ শে মে, ২০১২ রাত ১১:২৮

আমি তুমি আমরা বলেছেন: সেলসম্যান হইতাম চাই ;)

২৭ শে মে, ২০১২ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: হইয়া পড়েন ;) ;) ;)

২১| ২৮ শে মে, ২০১২ বিকাল ৩:৪২

সাকিন উল আলম ইভান বলেছেন: হা হা হা হো হো হো হি হি হি :P :D

২৮ শে মে, ২০১২ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: :D :D ;) ;) ;)

২২| ০৬ ই আগস্ট, ২০১২ দুপুর ২:৪৮

একজন আরমান বলেছেন: আব্বাজান টের পাইলে কিন্তু সেও জন্মদিনের গিফট দিবে। :P :P :P

০৬ ই আগস্ট, ২০১২ বিকাল ৫:৪০

অপু তানভীর বলেছেন: :P :P :P
একেবারে আসল গিফট

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.