নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

কি ফাজিল একটা মেয়ে ! নিজের বয়ফ্রেন্ডকে রাতে ঘুমাতেই দিল না !!

২৪ শে মে, ২০১২ বিকাল ৩:২৭

মাঝ রাতের দিকে নীলুর ঘুম ভেঙ্গে গেল । ঘুম ঘুম চোখেই ও মোবাইল খুজতে লাগল ।

সময় দেখবে ।

বালিশের পাশেই ছিল মোবাইল । বাটন টিপ দিতেই ও একটু ধাক্কার মত খেল অবিশ্বাসের চোখে মোবাইল স্ক্রীনটার দিকে তাকিয়ে রইল কিছুক্ষন ।



Voice active call

আবীরের নাম লেখা ।

নিচে সময় উঠছে ।

3 . 19 . 58 ....59 .....00 .....01 .

ততক্ষনে ওর ঘুম পুরো পুরি কেটে গেছে ।

আবীর এখনও লাইনে আছে !!!

কাঁপা হাতে ফোনটা গালে কাছে এনে বলল

-হ্যালো ।

সঙ্গে সঙ্গেই ওপাশ থেকে আবীর বলল

-হ্যালো সোনাপাখি তোমার ঘুম ভেঙ্গেছে ?

নীলু কিছুক্ষন কোন কথাই বলতে পারল না । ওর এখনও বিশ্বাসই হচ্ছে না যে আবীর এই সাড়ে তিন ঘন্টা ওর কথা মত জেগে বসে থাকবে !! ওর কথা মত জেগে থাকবে!!!

নীলুর নিজেকে বড় অপরাধী মনে হল । এতোক্ষন বেচাড়া কে কেন জাগিয়ে রাখল ?

আবীর তো কেবল ওকে পনের মিনিটের মত অপেক্ষা করিয়ে রেখেছিল । তার বদলে এতোক্ষন !

ওপাশ থেকে আবীর হ্যালো হ্যালো করেই যাচ্ছে । ওর কণ্ঠে রাগের ছিটে ফোটাও নেই । এতোক্ষন অপেক্ষা করার পরও আবীর একটুও রাগ করেনি ।

আর মাত্র পনের মিনিট অপেক্ষা করতে হয়েছিল বলে কি রাগটাই ও দেখাল আবীর সাথে ।

বেচারা একটা কথাও বলেনি । অপরাধীর মত মাথা নিচু করে দাড়িয়ে ছিল ।

নীলু লক্ষ্য করল ওর চোখ দিয়ে পানি পরছে । এতো খারাপ লাগছে নিজের কাছে ।

বারবার মনে হচ্ছে কেন করতে গেল ও কাজটা ?

কেন ওকে ঘুমাতে দিল না ? বেচারা ঘুমাতে এতো পছন্দ করে ।

আর বিনা কারনে ও এতোক্ষন জাগিয়ে রাখল !

ঘটনা এমন কিছুই না । বিকেল বেলা আবীরে দেখা করার কথা ছিল । পাঁচটায় সময় দেওয়া ছিল ।

নীলু ঠিক পাচটার সময়ই পৌছে যায় কিন্তু আবিরের পৌছাতে একটু দেরি হয়ে যায় ।

তাতেই নীলুর সে কি রাগ । আবির যখন আসল নীলুর মুখ তখন অন্ধকার ।

আবির এসেই কান ধরল । বলল

-সরি । আসলে টিউশনি থেকে বের হতে হতে একটু দেরি হয়ে গেছিল । প্লিজ রাগ কর না ।

নীলু একটা কথাও বলল না ।

আবীর ওর আশে পাশে কত বার ঘোরাঘুরি করল ।

কতবার সরি বলল । তবুও একটা কথাও ও বলল না । আবীরের সাথে কোন কথা না বলেই বিকাল বেলা বাসায় চলে আসে ।

তারপর থেকে আবীর অন্তত এক হাজার বার ফোন করেছে । ও একটা বারও ফোন রিসিভ করে নি ।

অবশেষে ১২ টার দিকে ও ফোন রিসিভ করল । নীলু

-প্লিজ কথা বল । তুমি বিকাল থেকে একটা বারও কথা বলো নি । একটু কথা বল প্লিজ । সোনাপাখি আমার ।

-তুমি আমাকে কেন ওয়েট করালা ?

-আমার খুব ভুল হয়ে গেছে । আর কখনও হবে না এমন টা ।

-বুঝলাম হবে না । কিন্তু এখন কি করবো । তুমি আামকে কেন বসিয়ে রাখলে ? কেন ? আগে এই প্রশ্নের জবাব দাও ?

-আসলে আমি বুঝতে পারি নি যে টিউশনি থেকে বের হতে হতে এতো লেট হয়ে যাবে ?

-টিউশনি মাই ফুট! তোমার কাছে টিউশনি বেশি ইম্পর্টেন্ট নাকি আমি ?

-অবশ্যই তুমি!!

-তাহলে আমাকে ওয়েট করতে হল কেন?

আবীর কি উত্তর দেবে ভেবে পেল না ।

-শোন, তোমার উপর আমার রাগ যাচ্ছে না কিছুতেই । তুমি আমাকে কেন অপেক্ষা করালা ?

- তুমি যা বলবে আমি তাই করবো । প্লিজ আমার উপর রাগ করে থেকো না । তুমি জানো না তোমার সাথে কথা না বললে আমার ভাল লাগে না । আমার সাথে একটু কথা বল ।

-আচ্ছা ঠিক আছে । তুমি আমাকে অপেক্ষা করিয়েছিলে এখন তুমি অপেক্ষা করবে ।

-কিভাবে করবো ?

-আমি এখন ঘুমাবো । তুমি ফোনের লাইন কাটবে না । আমি যতক্ষন ঘুম থেকে উঠবো না তুমি ততক্ষন কানে ফোন লাগিয়ে বসে থাকবে । মনে থাকবে ?

- আচ্ছা । যদি আমি দেখি তুমি নেই তাহলে কিন্তু খবর আছে তোমার ।

-আচ্ছা ঠিক আছে । আমি ঘুমাবো না ।

নীলু ভেবেছিল কিছুক্ষন অপেক্ষা করেই আবীর ফোন রেখে দিবে ।

এতোক্ষন যে সত্যি সত্যিই ওর জন্য ওয়েট করবে নীলু এটা ভাবতেই পারে না ।

-হ্যালো ।

আবীর খুব নমনীয় কন্ঠে বলল

-তোমার ঘুম মেঙ্গেছে ?

কোন কান্না চাপতে চাপতে নীলু বলল

-হুম ।

-আমি কিন্তু ঘুমাই নি । জেগে আছি । তুমি আর আমার উপর রাগ করে নেই তো ?

নীলু আর কান্না চেপে রাখতে পারল না । হু হু করে কেঁদে ফেলল ।

-আরে কি হল ? কাঁদছো কেন ? কি হল ? প্লিজ কেঁদো না । সোনাপাখি প্লিজ কেঁদো না ।

অনেক ক্ষত কাঁদার পর নীলু মুখ খুলল । বলল

-আবীর ?

-বল ।

-তুমি এতো ভাল কেন ?

-মানে?

-আমি তোমাকে এতো জ্বালাতন করি তবুও তুমি কেন সহ্য কর? কেন আমাকে এতো ভালবাসো?

-তোমি আমার সোনাপাখি না?? তোমারটা সহ্য করবো নাতো কারটা করবো ?

-আমি খুব সরি আবীর । আমি আর কখনও তোমার উপর রাগ করবো না । আই প্রমিজ !!

-আচ্ছা বাবা ঠিক আছে । সরি বলতে হবে না । তুমি এখন ঘুমাও কেমন ?? সকালে কথা হবে

নীলু ফোন রেখে শুয়ে পড়ল । মনে মনে প্রতিজ্ঞা করলো আর কখনও আবীর কে জ্বালাতন করবে না । আর কখনও এমন বেহুদা রাগ করবে না ওর উপর । কেবল বেশি বেশি ভালবাসবে !

মন্তব্য ৮২ টি রেটিং +২৩/-০

মন্তব্য (৮২) মন্তব্য লিখুন

১| ২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৩৩

আমাজোন বলেছেন: ভাল লাগলো................

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:০৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২| ২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৩৬

দা লর্ড বলেছেন: :(( :(( :((

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:০৩

অপু তানভীর বলেছেন: গল্প ভাই । সত্যি না । কান্দেন ক্যান?

৩| ২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৪১

খালি ব্যান খাই বলেছেন: হুম................... ভালো আচরন... আমিও মাঝে মধ্যে ওর সাথে প্রাকটিস করি...

কিন্তু এমনটি একটু বেশী হয়ে যায় মনে হয়...

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:০২

অপু তানভীর বলেছেন: তা অবশ্য ঠিকই বলেছেন !! এমনটি কি সত্যি সত্যিই কেউ করে?? তবে এর কাছাকাছি তো করেই । আমি নিজেই অভিজ্ঞতা প্রাপ্ত !!

৪| ২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৪৬

মোঃ রিয়াজুল ইসলাম (রিয়াজ) বলেছেন: Bos apni soto golpe king. Onek dini thekei apnar golpo pori aita eto valo laglo je comnt korar jonno onek din pore samu te lin korlam. Jodi gotonar mil nai tobe onno ghotonai ei rokom kahini amar lifeo hoice. Bos ami apnake bujhite parbo na amar onuvhuti. Purai amar life er sate mil. Oenk oenk thanks. Kono vhul hole khoma korben. Vhalo thakben.

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:০০

অপু তানভীর বলেছেন: আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ । আপনিও ভাল থাকবেন !!

৫| ২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৪৮

ইশতিয়াক আহমেদ চয়ন বলেছেন: আহারে, আবীরের মত বলদগুলার জন্য করুণা হয় :(

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:০০

অপু তানভীর বলেছেন: বলদ ?? এতো ভাল একজন কে আপনে বলদ কইলেন??

৬| ২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৪৯

শায়মা বলেছেন: আহালে!

খুব ভালো হইসে!:)

২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৫৯

অপু তানভীর বলেছেন: থেঙ্কু !!

৭| ২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৫১

শায়মা বলেছেন: ভাইয়া আবীরের মত এত লক্ষী সবাই যদি হতো!

২৪ শে মে, ২০১২ বিকাল ৩:৫৯

অপু তানভীর বলেছেন: আপু আামর অবস্থা মোটামুটি আবীরের মতই ছিল লদিন আগে !! এখন অবশ্য অবস্থার পরিবর্তন হয়েছে । টিয়াপাখি এখন আর এমন কিছু করে না । :) :) :)

৮| ২৪ শে মে, ২০১২ বিকাল ৪:০৭

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: বলদ আবীর!!! আমি আছি মহাসুখে। যখন ইচ্চা ঘুমাই।

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:১২

অপু তানভীর বলেছেন: :| :| :|

৯| ২৪ শে মে, ২০১২ বিকাল ৪:০৯

জেমস বন্ড বলেছেন: :(( :(( :(( :(( :(( :(( গল্প পইড়া কান্দা আইছে গো ভাইয়া

আমার এমুন সোনপাখি দরকার :((

প্লাস - +

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:১৪

অপু তানভীর বলেছেন: কান্দা আইছে কি লাভ ?? এইটা কেবলই একটা গল্প !!

১০| ২৪ শে মে, ২০১২ বিকাল ৪:১৯

ঈষাম বলেছেন: আহারে!

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:২৭

অপু তানভীর বলেছেন: হুম !!

১১| ২৪ শে মে, ২০১২ বিকাল ৪:২৬

অসাধারণ মানুষ বলেছেন: সাড়ে তিন ঘন্টা লাইন থাকে এটা কন সিম ভাই ? B:-) আমার তো ৫০মিন এই লাইন কেটে যায় :(

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:২৭

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) ;) ;)

১২| ২৪ শে মে, ২০১২ বিকাল ৪:৩৩

ছায়া বিথী বলেছেন: ভাইজান, একনিষ্ঠ পাঠক বলতে যা বোঝায়- আপনার গল্পের আমি তাই। অসাধারন লাগে পড়তে। কিন্তু....... কিন্তু এতো বিশ্রী হয় কেন আপনার গল্পের নাম গুলো? X(

২৪ শে মে, ২০১২ বিকাল ৪:৪০

অপু তানভীর বলেছেন: নামের ব্যাপারে আপনি যা বলবেন আমি তাই মাথা পেতে নিবো । আসলে আমি গল্পের কি নাম যে দিবো এটা বুঝতেই পারি না । ভাবছি একজন এডভাইজার রাখবো । পোষ্ট করার আগে তাকে দিয়ে গল্পটা পড়াব । সে নাম ঠিক করবে !
আমার গল্প পড়ার জন্য ধন্যবাদ !

১৩| ২৪ শে মে, ২০১২ বিকাল ৪:৫১

খালি ব্যান খাই বলেছেন: আর গল্পে একটু বাগ আছে.. তা হল..

সকল অপরেটরের কলই ১ ঘন্টা পর অটো কেটে যায়..
সেখানে ৩ ঘন্টা একটু বাগই বটে...

:)

২৪ শে মে, ২০১২ বিকাল ৫:০২

অপু তানভীর বলেছেন: এতো জটিল বিশ্লেষন কেন করেন ভাই ???
গল্পতো গল্পই ......
পড়ে ভাল লাগছে কি না খারাপ লাগছে এটাই প্রধান বিষয় !!
আর আমার গল্প গুলা খানিকটা এমন হবেই !!

১৪| ২৪ শে মে, ২০১২ বিকাল ৫:০০

ম ম বলেছেন: খুব ভালো লাগল, ভাই।
কাজের মাঝে ডুবে গিয়ে নিজেকেই ভুলে যাচ্ছিলাম।
আপনি কিছুক্ষণের জন্য জাগিয়ে দিলেন,ধন্যবাদ...

২৪ শে মে, ২০১২ বিকাল ৫:০২

অপু তানভীর বলেছেন: :) :) :)ওয়েলকাম !!

১৫| ২৪ শে মে, ২০১২ বিকাল ৫:০৪

sumon2015 বলেছেন: ভাল লাগলো................

২৪ শে মে, ২০১২ রাত ১০:৩২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

১৬| ২৪ শে মে, ২০১২ সন্ধ্যা ৬:১২

ডিএন বলেছেন: মন্তব্য করি না ঠিক কিন্তু সবগুল গল্প পরা আমার । ভাল লাগে তাই কোনটা বাদ যায় না সব পরি। আপনার ইয়াহু মেইলের গল্প তা আমার সবচে ভাল লেগেছে । তো ভাইয়া মনে করবেন না ডিএন চলে গেছে আপনার গল্প পরে না ।বরাবরের মত আজ ভাল লাগসে ।ভাল থাকবেন B-)) B-)) B-)) B-))

২৪ শে মে, ২০১২ রাত ১১:০২

অপু তানভীর বলেছেন: ঐ গল্পটা আমারও খুব পছন্দের । আমার লেখা পড়ার জন্য ধন্যবাদ । আপনিও ভাল থাকবেন !!

১৭| ২৪ শে মে, ২০১২ সন্ধ্যা ৬:২৮

ছোট নদী বলেছেন: ইশতিয়াক আহমেদ চয়ন বলেছেন: আহারে, আবীরের মত বলদগুলার জন্য করুণা হয়। শালা একটা বেকুব /:)

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৩

অপু তানভীর বলেছেন: শালা একটা বেকুব /:) /:) /:) /:)

১৮| ২৪ শে মে, ২০১২ সন্ধ্যা ৬:৩৫

সাকিন উল আলম ইভান বলেছেন: ঘটনা সইত্য :( :(

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: ঘটনা মিথ্যা !! ;) ;) ;)

১৯| ২৪ শে মে, ২০১২ সন্ধ্যা ৭:৪৮

নিশি কথক বলেছেন: অসাধারণ মানুষ বলেছেন: সাড়ে তিন ঘন্টা লাইন থাকে এটা কন সিম ভাই ? B:-) আমার তো ৫০মিন এই লাইন কেটে যায় :




:-P :-P :-P :-P :-P :-P :-P :-P :-P :-P :-P :-P :-P :-P

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: :-P :-P :-P :-P

২০| ২৪ শে মে, ২০১২ সন্ধ্যা ৭:৫৩

মৈত্রী বলেছেন:
গল্পের থীম ভালো লেগেছে....

ভালোবাসার জন্যে মানুষ কি না করে??

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: হুম !! কি না করে !

২১| ২৪ শে মে, ২০১২ সন্ধ্যা ৭:৫৯

জাওয়াদ তাহমিদ বলেছেন:
বুঝলাম আবির মিয়ার টেকা বেশি হইছে। আইচ্ছা ২৫ পয়সা মিনিট ধরলেও ঘন্টায় ১৫ টাকা। কিন্তু ১ ঘন্টা পর ত লাইন অটো কাইট্যা যাইব। হে হে হে হে

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: :P :P :P :P

২২| ২৪ শে মে, ২০১২ রাত ৮:৫৬

শায়মা বলেছেন: Click This Link



পিচকাভাইয়া


তোমার জন্য ......:)

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: তোমাকে ধন্যবাদ অনেক বেশি !! :) :) :) :) :)

২৩| ২৪ শে মে, ২০১২ রাত ১০:২২

মাহী ফ্লোরা বলেছেন: ইশ! আবীর কি ভাল রে বাবা! :!>

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৬

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

২৪| ২৪ শে মে, ২০১২ রাত ১০:৩৭

ShusthoChinta বলেছেন: কি ভালু মানুশ রে বাবা,এইরাম মানুশরেই খুঁজছে বাংলাদেশ থুক্কু আপুরা!

২৪ শে মে, ২০১২ রাত ১১:০৭

অপু তানভীর বলেছেন: এইরাম মানুশরে কি আর খুইজ্যা পাওন যা্য??

২৫| ২৪ শে মে, ২০১২ রাত ১১:৩৩

অণুজীব বলেছেন: :-*

২৪ শে মে, ২০১২ রাত ১১:৪০

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) ;) ;)

২৬| ২৪ শে মে, ২০১২ রাত ১১:৫৩

বিলুপ্ত বৃশ্চিক বলেছেন: গল্প পড়ে অনেক কিছু মনে পড়ে গেলু ;) ;) ;) ;) ;) ;)

২৫ শে মে, ২০১২ রাত ১২:০২

অপু তানভীর বলেছেন: কি মনে পড়ে গেল । ??

২৭| ২৪ শে মে, ২০১২ রাত ১১:৫৬

ইশতিয়াক আহমেদ চয়ন বলেছেন: বুদ্ধিহীন কাউকে খাটি বাংলায় বলদ বলে, এ ধরণের ভালোমানুষ সোজাকথায় নির্বোধ!! এটাকে ভালোবাসা বলে না। ক্লাস নাইন টেনের টিনএজ ছেলেমেয়েরা এমন করলে মানায় শুধু। আর আজকাল যা অবস্থা তাতে এমন ভালো ছেলের জীবনে কষ্ট বৈ কিছু থাকার কিছু না।

যাই হোক। কথাগুলো আপনার গল্পের চরিত্র নিয়ে বললাম। এবার গল্প নিয়ে বলি। আপনি এক কথায় অসাধারণ লিখেন। একটা পড়তে ভালো লাগে। শিরোনাম নিয়ে অনেকেই বলছে। আমি নিজেও শিরোনাম দিতে পারতাম না ভালো। তার থেকে আপনার শিরোনাম গুলো আকর্ষনীয় হয়। শিরোনাম দেখে গল্প পড়তে মন চায়। এটাই কি স্বার্থকতা নয়? চালিয়ে যান এভাবেই। দেখবেন একদিন নিজে থেকে পাল্টে যাবে আপনার শিরোনাম, সেটা আপনার হাতেই। কারও সমালোচনায় নিজে পাল্টানোর চেষ্ঠা করবেন না টাহলে আপনার আদম্য মেধা বিকশিত হতে পারবে না। সমালোচনা হজম করে নিজের মত লিখে যান। আমার লেখার হাত আপনার মত না এটা আমার আফসোস :( গল্পে প্লাস!!

২৫ শে মে, ২০১২ রাত ১২:০২

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

২৮| ২৫ শে মে, ২০১২ রাত ১২:০৫

শায়মা বলেছেন: লেখক বলেছেন: আপু আামর অবস্থা মোটামুটি আবীরের মতই ছিল লদিন আগে !! এখন অবশ্য অবস্থার পরিবর্তন হয়েছে । টিয়াপাখি এখন আর এমন কিছু করে না ।


বুঝেছি তুমি তখন ক্লাস নাইন টেনে পড়তে তাইনা? এখন একটু বড় হয়েছো আর সাথে টিয়াপাখিটাও বড় হয়েছে তাই আর এমন করেনা।:)


ভাইয়া তোমার ক্লাস নাইনটেনের আরও সব গল্পগুলো লিখো একে একে ওকে?

তুমি হবে টিনএজ লাভ স্টোরীমেকার। বড় বড় কথা নিয়ে কত মানুষই তো কত কিছু লেখে তুমি লিখবে শুধু টিন এইজ লাভ নিয়ে। আমরা মজা করে পড়বো।:) :) :)


এখন একটা গোপন কথা বলি, ক্লাস নাইন টেনের একটু বড় থাকতে আমিও একদিন এমন ফোনে ঘুমাই গেছিলাম।:) সকাল বেলা ঘুম ভেঙে উঠে দেখি বাঘমামা ফোন কানে দিয়ে গাধা হয়ে জেগেই আছে। সেটা টিন এইজ ছিলো তো তাই তখন বাঘরাও গাধা থাকে।:)


( ঘটনাটা সত্য না মিথ্যা বললাম না কিন্তু):P


শুভ জন্মদিন ভাইয়া।:)

২৫ শে মে, ২০১২ রাত ১২:২৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ আপুমনি !!
অনেক বেশি ধন্যবাদ !!
আর বাঘমামার কথাটা কি সত্য বলছো নাকি??
সত্যি করে বল কিন্তু !!

২৯| ২৫ শে মে, ২০১২ রাত ১২:১৫

সায়েম মুন বলেছেন: হ্যা ওরা সবাই ভাল। প্রেম করে আবার মিস কল দেয় আবার ঘুমায় :P

২৫ শে মে, ২০১২ রাত ১২:২৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৩০| ২৫ শে মে, ২০১২ রাত ১:২২

সাকিন উল আলম ইভান বলেছেন: আমার জন্য সত্যি ।

২৫ শে মে, ২০১২ রাত ১:২৭

অপু তানভীর বলেছেন: তাই???
ঘটনা খুল্যা কন মিয়া!!

৩১| ২৫ শে মে, ২০১২ রাত ১:২৪

আমি তুমি আমরা বলেছেন: অসাধারণ মানুষ বলেছেন: সাড়ে তিন ঘন্টা লাইন থাকে এটা কন সিম ভাই ? B:-) আমার তো ৫০মিন এই লাইন কেটে যায় :(

২৫ শে মে, ২০১২ রাত ১:২৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ :-P :-P :-P

৩২| ২৫ শে মে, ২০১২ রাত ৩:২৬

মুনসী১৬১২ বলেছেন: এহ আমি কত্ত ভালো ,,,,আবীরের চেয়েও ...কিন্তু :(( :(( :(( :(( :(( :(( :(( :(( :(( :(( .. টিয়া পাখি পুষুম....................আম্মুুুুুুুুুুুুুুুুুুুুুুুুু


আর আপনার বিষয়ে চয়ন ভাইয়ের শেষ কমেন্টায় সহমত...................

২৫ শে মে, ২০১২ সকাল ৭:৪৪

অপু তানভীর বলেছেন: :) :) :) :) :)

৩৩| ২৫ শে মে, ২০১২ সকাল ৮:০০

অন্ধকারের রাজপুত্র বলেছেন: কেবল বেশি বেশি ভালবাসবে ! :-< |-) |-) |-)
+++++++++++++++

২৫ শে মে, ২০১২ সকাল ৮:৩১

অপু তানভীর বলেছেন: :) :) :) :) :( :( :( :-< :-< |-) |-) /:) /:)

৩৪| ৩০ শে মে, ২০১২ রাত ২:০৩

শিপন মোল্লা বলেছেন: ইস কেন যে আগে আমি পড়িনি তাও এখন এলাম শায়মা আপুর বদলে।

৩০ শে মে, ২০১২ রাত ২:১৩

অপু তানভীর বলেছেন: এখন পড়েন !! :) :)

৩৫| ৩১ শে মে, ২০১২ সকাল ১০:৫২

আরমিন বলেছেন: লেখাটা খুব প্রানবন্ত হয়েছে!

১৯তম ভালো লাগা!

৩১ শে মে, ২০১২ সকাল ১১:৩০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৩৬| ১৫ ই জুন, ২০১২ রাত ৮:৫২

দুঃখ বিলাসি বলেছেন: ২১তম ভাললাগা।

১৫ ই জুন, ২০১২ রাত ১০:০৭

অপু তানভীর বলেছেন: আরমিন২৯ দিলো ১৯তম ভাল লাগা । আপনি দিলেন ২১তম ভাল লাগা । তাইলে ২০তম ভাল লাগা দিলো কে??

৩৭| ০৫ ই আগস্ট, ২০১২ ভোর ৬:৩৮

একজন আরমান বলেছেন: টিউশনি মাই ফুট! - :P :P :P

শায়মা বলেছেন: ভাইয়া আবীরের মত এত লক্ষী সবাই যদি হতো!

@ শায়মাপু আমিও কিন্তু আবীরের মতই ছিলাম। :)

০৫ ই আগস্ট, ২০১২ রাত ১০:৫৩

অপু তানভীর বলেছেন: তাই নাকি???

৩৮| ০৫ ই আগস্ট, ২০১২ রাত ১১:০১

মিজভী বাপ্পা বলেছেন: +++++++++।পিরিত করুম না।কারণ আমার ঘুম কেউ ভাঙ্গলে আমার মাথা গরম হই যাই :( :((

০৫ ই আগস্ট, ২০১২ রাত ১১:০৩

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~আমারও একই কাহিনী !!

৩৯| ২৬ শে আগস্ট, ২০১২ রাত ৩:০১

এম চৌধুরী বলেছেন: X(

২৬ শে আগস্ট, ২০১২ সকাল ১০:৩৩

অপু তানভীর বলেছেন: এতো রাগিবার কারন কি হে ??

৪০| ২৬ শে আগস্ট, ২০১২ রাত ৩:১৪

এপেইন বলেছেন: ভাই তোমার পোষ্টের নামকরনের জন্য মাঝে মাঝে তোমারে তাপড়াইবার ইচ্ছা হয় :| :| :| :|

২৬ শে আগস্ট, ২০১২ সকাল ১০:৩৫

অপু তানভীর বলেছেন: ইচ্ছা হইলে আর কি করবেন বলুন.....
আমাকে আপনি পাইতেছেন কোথায় ............। :P :P :P :P :P

৪১| ২৯ শে আগস্ট, ২০১২ সকাল ৭:৫৫

এপেইন বলেছেন: =p~ =p~ =p~ চরম বলছো । গল্প ভালো লেখো, শিরোনামটাও ভালো দিও ।

২৯ শে আগস্ট, ২০১২ দুপুর ১২:০১

অপু তানভীর বলেছেন: আমার কেন জানি এইটা আসে না ঠিক মত !! যাই হোক না দিয়ে আর কি হবে ভিতরের গল্প ভাল লাগলেই হল !!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.