নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

কালো সানগ্লাস পরা ফর্সা মেয়েটি অথবা আমার প্রেমে পরার গল্প !!

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:০৬

বাসটা যখন সঙ্কর স্টপেজটা পার হলে গেল মনের মধ্যে খানিকটা আনন্দ অনুভব করলাম । তার মানে মেয়েটি মুহাম্মাদপুরেই নামবে । কারন এই বাসের শেষ স্টপেজ মুহাম্মাদপুরেই ।

আমি আর একবার মেয়েটির দিকে তাকালাম । আহা ! সুন্দর বোধহয় একেই বলে !! আর কালো পোষাকে যে মেয়েদের এতো সুন্দর লাগতে পারে এই মেয়েটিকে না দেখলে বোধহয় আমি বুঝতে পারতাম না । মেয়েটি পুরোপুরি কালো সেলোয়ার কামিজ পরেছে । চোখে কালো সানগ্লাস । ফর্সা গায়ের রং । পাতলা ঠোট । ঠোটে মনে হয় হালকা লিপস্টিক দেওয়া । আবার নাও দেওয়া থাকতে পারে । আমার মনে হল মেয়েটির ঠোট এমনিতেই অমন গোলাপী ।

মেয়েটির চেহারাটা যেন একেবারে ফুটে রয়েছে । আমি না তাকিয়ে পারলাম না ।

তবে খানিকটা কনফিউজ যে খালি চোখে মেয়েটিকে বোধহয় আরো সুন্দর লাগবে ! কিন্তু কালো সানগ্লাস পরা অবস্থায় মেয়েটাকে অসম্ভম সুন্দর লাগছে ।

আমি না চাইতেও আমার চোখ বারেবার মেয়েটির দিকে চলে যাচ্ছে । তবে মেয়েটি লাল রংয়ের একটা টিপ পরেছে । এটা যদি কালো টিপ হত তাহলে আরো বেশি সুন্দর লাগতো ! মেয়েটি কি আয়নায় দেখে না নিজেকে ?

লাল টিপ ভাল লাগে নাকি কালো টিপে ভাল লাগে এটা তো দেখা উচিত্‍ !!

ভার্সিটি থেকে বাসায় আসছিলাম । শাহবাগ থেকে বাস বদলাতে হয় । যখন বাস বদলে অন্য বাসে উঠলাম প্রথমেই মেয়েটার দিকে চোখ পড়ল ।

ড্রাইভারের পিছনে যে টুল বক্সটা থাকে মেয়েটি ঐ টুল বক্সের উপর বসে আছে । পায়েয় উপর পা তুলে ।

প্রথমে পায়ের উপর পা তুলে বসাটা দেখে আমার মনে হল যেন কোন দেশের রানী ভুল করে এই পাবলিক বাসে উঠে পরেছে । কিন্তু কিছুক্ষন পর মনে হল মেয়েটির বসার ভঙ্গি একদমই ঠিক আছে । এরকম আয়েশী আর রাজকীয় ভঙ্গি কেবল তোমাকেই মানায় ।

ফিজিক্যাল এসে মেয়েটা নেমে গেল । আমিও নেমে পরলাম মেয়েটার পেছন পেছন ।

মেয়েটি সামনে সামনে হাটছে । আর আমি পেছন পেছন হাটছি । মেয়েটার হাটার মধ্যেও কেমন একটা ছন্দ আছে । আমি কেবল তাকিয়ে আছি !

আমি একটা ব্যাপার লক্ষ্য করে দেখেছি যে মেয়েটা সুন্দর তার সব কিছু সুন্দর । আমি নিশ্চিত মেয়েটা যদি এখন থুতু ফেলে তাহলে সেটা ফেলার মধ্যেও সৌন্দর্য থাকবে ।

একটু পর মেয়েটা আমার চোখের আড়ালে চলে যাবে । খানিকটা খারাপ লাগছিল । বাসের মধ্যে যখন মেয়েটিকে দেখছিলাম, বুকের মধ্যে কেমন একটা অনুভুতি হচ্ছিল । প্রেমে পরার মত অনুভূতি !

মেয়েটির চুল যখন মেয়েটির চোখের সামনে চলে আসছিল মেয়েটি কি চমৎকার ভাবেই না চুলের গুচ্ছ গুলো সরিয়ে দিচ্ছিল ।আচ্ছা মেয়েটির সাথে কি কথা বলব একটু ?

কি বলব ?

যাক যখন মনে হয়েছে তাহলে বলেই ফেলি ।

-এক্সিউজ মি !

মেয়েটি দাড়িয়ে পড়ল ।

আমার মনে হল মেয়েটি এরকম ডাক শুনেই অভ্যস্ত । এই মেয়েকে টিকে তো আর এই মেয়ে দাড়ান ! এই ভাবে ডাকা যায় না !

-আমাকে বলছেন ?

-জি ।

-বলুন ।

আমি কি বলবো ভেবে পেলাম না । মেয়েটি কৌতুহলী চোখে তাকিয়ে আছে আমার দিকে । বললাম

-একটা কথা বলব ? যদি আপনি কিছু মনে না করেন ।

-বলুন ।

-আপনি লালটিপ পরবেন না ।

মেয়েটির চেহারা দেখে মনে হল মেয়েটি আমার কথা ঠিক বুঝতে পারল না । আমি বললাম

-প্লিজ অন্য কিছু ভাববেন না। আপনাকে লালটিপ থেকে কালো টিপে বেশি ভাল লাগবে । এই কথাটাই বলতেই চেয়েছিলাম । আচ্ছা আসি !



আমি হাটা দিলাম । আমি জানি মেয়ে আমার দিকে তাকিয়ে আছে ! কৌতুহল নিয়েই তাকিয়ে আছে । আমি হাসলাম খানিকক্ষন মনে মনে । মেয়েটা নিশ্চই আমার কথা মনে রাখবে ! রাখবেই !!

আমি হাটতেই থাকি ।

আমার মনটা খানিকটা খারাপ হয় । মেয়েটাকে মনে ধরেছি । কিন্তু এটা আমার জন্য বিলাশিতা ! যার দিন আনতে দিন যায় তার জন্য প্রেমে পরাটা বিলাশিতা !!



আমার কথাঃ এটা কোন গল্প না । আজ বাসে আসার সময় সত্যি সত্যিই এরকম একটা মেয়েকে দেখলাম । মেয়েটা আসলেই কেলো সেলোয়ার কামিজ পরেছিল । সাথে কালো সানগ্লাস পরে ছিল । আর বসেও ছিল পায়ের উপর পা তুলে, রাজকীয় ভঙ্গিতে !! মনে হল টুপ করে প্রেমে পরে যাই

কিন্তু দিঃখের বিষয় মেয়েটা সঙ্কর বাস স্টপেজেই নেমে গেল ।

মন্তব্য ৫০ টি রেটিং +৯/-০

মন্তব্য (৫০) মন্তব্য লিখুন

১| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:০৮

জেমস বন্ড বলেছেন: :) :) :) - সত্যি ঘটনা :-B :-B :-B


তিনবার সত্যি বলবা না হলে কিন্তু বিশ্বাস এর মাথা খাও :P

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৩

অপু তানভীর বলেছেন: ঘটনা সত্য না । বাসে করে আসতেছিলা । মেয়েটাকে চোখে পড়ল । আর সাথে সাথে গল্পের প্লট মাথায় আসল ।
পুরো লেখার মধ্যে কেবল মেয়েটিকে দেখছি এটাই সত্য । আর কিছু না !

২| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:০৯

জেমস বন্ড বলেছেন: ভাল লাগা জানিয়ে গেলাম ;)

ভাল থাইকো ...........

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৪

অপু তানভীর বলেছেন: ভাল লাগা নিয়ে গেলাম........

৩| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:১৫

দুষ্ট_ছেলে বলেছেন: :P :P :P জোসস ;)

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৪

অপু তানভীর বলেছেন: B-) B-) B-)

৪| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:১৫

সাদা মাটা গরীব ছেলে বলেছেন: বাসের মধ্যে সুন্দরী চিক দের সাথে কেম্নে ফ্লার্ট করা লাগে এই সব বিষয়ে জাতি অজ্ঞ দেখা যাইতাছে #:-S

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৫| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:১৬

নিয়ামুল ইসলাম বলেছেন: কেন যে আবাহনী স্টপেজ থেকে বাস এ উঠলাম না, তাইলে আমি ও দেখতাম। আপচুস |-) |-) |-) |-) |-)

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৬| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:২২

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: :(( :(( :(( :(( :(( :((

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৬

অপু তানভীর বলেছেন: কি মিয়া কান্দো ক্যান??

৭| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:২৩

আদনান মাননান বলেছেন: Click This Link

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৬

অপু তানভীর বলেছেন: দেখলাম !!

৮| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:২৭

অগ্নিঝরা আগন্তুক বলেছেন: Ei post dia apni apnar kon character k jahir korlen nijei bichar korun..

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪০

অপু তানভীর বলেছেন: আমি আমার কোন চরিত্রকে জাহির করার চেষ্ট করি নি । আমি কেবল একটা সুন্দর মেয়েকে দেখেছি । তাকে দেখা কে কেন্দ্র করে গল্প লিখেছি । এর মধ্যে আমার চরিত্রের কথা কেন আসল ?
আজব পাবলিক !!

৯| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৩৮

এ.এ.এম বিপ্লব বলেছেন: lol zzzz. . . . .
Che-gu-e-bora
ar
ei post lul-e-bora.


Joy! Lula der joy!

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৭

অপু তানভীর বলেছেন: জয়!!

১০| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৩৮

ইয়াশফিশামসইকবাল বলেছেন: আসলে এমনি হয়, যে কোন সুন্দর মেয়ে দেখলেই প্রেমে পড়তে মন চায়, কি তরুন, যুবক এমন কি মাঝ বয়সেও,বাস্তবতা হোল কেওই মুখে তা স্বীকার করে না, অল্প কিছু লোকই তা স্বীকার করে যেমন আপনি করলেন। ধন্যবাদ আপনাকে সরল স্বীকারোক্তির জন্য।

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৯

অপু তানভীর বলেছেন: একটা সুন্দর ফুল দেখলে যেমন আমার ভাল লাগে তেমনি একটা সুন্দর মেয়েকে দেখলেও আমার ভাল লাগে ! আর সুন্দরের প্রেমে আমি একবার না হাজার বার পরবো !!

১১| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৩৮

ShusthoChinta বলেছেন: তার মানে আপনাকে আমার প্রায় প্রতিবেশিই বলা যায়,কোথায় বাসা আপনার? মোহাম্মাদপুর?

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৫০

অপু তানভীর বলেছেন: কাদেরাবাগ হাউজিং । আপনি?

১২| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৪৫

রহমান মাহমুদুর বলেছেন: ইভটিজিং এর মামলা করেনাই আপনার বাগো ভালো

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৫১

অপু তানভীর বলেছেন: ভাইজানের মনে বুঝতে একটু ভুল হইছে । গল্পটা কিন্তু পুরোপুরি সত্য না ।

১৩| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৫০

অণুজীব বলেছেন: :)

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:৫১

অপু তানভীর বলেছেন: :) :)

১৪| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৪:০৫

জাওয়াদ তাহমিদ বলেছেন:

আমার সাথেও এই রকম ঘটনা মাঝে মাঝে ঘটে।

১৭ ই জুন, ২০১২ রাত ১০:৪০

অপু তানভীর বলেছেন: ভাল ! আমার সাথে তো.........

১৫| ১৭ ই জুন, ২০১২ বিকাল ৪:৩৫

ইমরান হক সজীব বলেছেন: আমি নিশ্চিত মেয়েটা যদি এখন থুতু ফেলে তাহলে সেটা ফেলার মধ্যেও সৌন্দর্য থাকবে । :-P

১৭ ই জুন, ২০১২ রাত ১০:৪০

অপু তানভীর বলেছেন: :P :P :P :P

১৬| ১৭ ই জুন, ২০১২ সন্ধ্যা ৬:১৪

শায়মা বলেছেন: কথায় কথায় ঘন্টায় ঘন্টায় এমনে প্রেমে পড়লে তো বিপদ তোমাকে নিয়ে ভাইয়া।:(

১৭ ই জুন, ২০১২ রাত ১০:৪১

অপু তানভীর বলেছেন: কোন বিপদ নাই আপু !!!! :) :) :)

১৭| ১৭ ই জুন, ২০১২ সন্ধ্যা ৭:৫৪

ShusthoChinta বলেছেন: ও তাইলে একটু দূরেই,ধানমন্ডি ১৫।

১৭ ই জুন, ২০১২ রাত ১০:৪২

অপু তানভীর বলেছেন: আমি আগে ১৫তেই থাকতাম ।

১৮| ১৭ ই জুন, ২০১২ রাত ১১:০১

মাহী ফ্লোরা বলেছেন: ৮ম ভাল লাগা।:)

১৭ ই জুন, ২০১২ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: :) :) :)

১৯| ১৮ ই জুন, ২০১২ ভোর ৪:৩৫

নরকের দেবদূত বলেছেন: লালটিপ পছন্দ না হওয়ার রহস্য ঝাতি জান্তে চায়

১৮ ই জুন, ২০১২ সকাল ৮:৪৩

অপু তানভীর বলেছেন: না আসলে মেয়েটাকে কালোটিপেই বেশি ভাল লাগতো । মেয়েটা যেমন পোষাক পরেছিল লালটিপ ঠিক যায় না ঐটার সাথে.....

২০| ১৮ ই জুন, ২০১২ ভোর ৫:০৬

মুনসী১৬১২ বলেছেন: @ ????

বাঙলি একটা ------ জাতি,,,,,

খালি ফাল পারতে ওস্তাদ, আরে দেইখা শুইনা ফাল দাও.... লেজ দেখরেই মনে করে পাইছি বাঘ, দে লাফ...
আরে ওইটা বাঘ না বিলাই না ইন্দুর আগে দেখ তারপর না ফাল দিবি


---------------

@ লেখক

পোস্টে প্লাস ---

১৮ ই জুন, ২০১২ সকাল ৮:৪২

অপু তানভীর বলেছেন: আগের কথা গুলা কারে কইলেন??
প্লাস দেবার জন্য ধন্যবাদ !

২১| ১৯ শে জুন, ২০১২ রাত ৯:৪৪

ইসাকুল বলেছেন: সংকর নেমে গেছে ?? কালো সেলোয়ার কামিজ সাথে কালো সানগ্লাস পরে ছিল । হুম। আমার সাথে তার সংকর ডেটিং ছিল। =p~ =p~ =p~ =p~ =p~

১৯ শে জুন, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: আমারও তাই মনে হচ্ছিল........।

২২| ২১ শে জুন, ২০১২ রাত ৯:৪৮

মাইশাআক্তার বলেছেন: শায়মা আপুর কথাটা আমিও বলতে চাইছিলাম, আপু বলে দিয়েছে। যাক গে, আপনার কপাল ভাল, সব সুন্দরীরা আপনার আশেপাশে থাকে 8-|

২১ শে জুন, ২০১২ রাত ১১:০২

অপু তানভীর বলেছেন: :#> :#> :!> :!>

২৩| ২১ শে জুন, ২০১২ রাত ৯:৫৮

নোমান নমি বলেছেন: প্রতিবার বাইরে থেকে এসে এরকম একটি করে প্রেমানুভুতি নিয়ে আসি।

২১ শে জুন, ২০১২ রাত ১১:০৩

অপু তানভীর বলেছেন: আমিও মোটামুটি....।

২৪| ২৩ শে জুন, ২০১২ বিকাল ৪:৪৪

আমি তুমি আমরা বলেছেন: মিয়া লালটিপ নিয়া দেশ কোপাইন্যা মুভি হওয়া গেল আর আপনে কন কিনা লালটিপে মানাইবো না... ... দিলে চোট খাইলাম ... ...

২৩ শে জুন, ২০১২ বিকাল ৪:৪৮

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

২৫| ২৬ শে জুন, ২০১২ রাত ১০:১৩

অহন_৮০ বলেছেন: ভালো লাগছে

২৬ শে জুন, ২০১২ রাত ১১:০৬

অপু তানভীর বলেছেন: :) :) :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.