নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

আমার গার্লফ্রেন্ডের সাথে একটি উত্তেজনাকর রুম ডেটিং....

১৮ ই জুন, ২০১২ রাত ৯:৪০

ছোট্ট মফস্বল শহরের প্রধান সমস্যা হচ্ছে এখানে গার্লফ্রেন্ড নিয়ে শান্তিমত ডেটিং করা যায় না । কারো না কারোর চোখে ঠিক ধরা পড়তে হয় ।

আর আমার গার্লফ্রেন্ড নিশি , মোটামুটি সুপরিচিত একজন মানুষ ।

অন্য কিছু ভেবে বসবেন না । সুপরিচিত বলতে অন্য দিককার কিছু বোঝাই নি ।

আসলে আমাদের শহরের অর্ধেক মানুষই হল ওদের আত্মীয় । তাই মোটামুটি অর্ধেক লোকই ওকে চেনে । তাই ওকে নিয়ে রাস্তায় বের হবার কথা চিন্তাও করা যায় না ।

কেউ যদি দেখে ফেলে ডেটিংয়ের স্বাধ চিরো দিনের জন্য মিটে যাবে ।

কিন্তু মনতো আর মানে না । নিশিকে তো দেখতে মন চায় ।

ও কলেজে যায় । আমিও কলেজে যাই ।

দুর থেকেই কেবল ওকে দেখি । কারন বেশি কাছে গেলেও সমস্যা । কে না কে দেখে ফেলে !

ঐ দিন কলেজে ওকে দুর থেকেই দেখছিলাম দেখলাম ও ফোন করল আমাকে ।

-বল ।

-শিউলীদের বাড়ির সামনে যাও । আমি আসছি ।

আমি জলদি শিউলীদের বাড়ীর দিকে রওনা হলাম ।

শিউলী নিশির প্রায় সমবয়সী । সম্পর্কে ওর ভাতিজি হয় । কলেজের পাশেই ওদের বাড়ী ।

কালে ভাদ্রে যখন শিউলীর বাবা মা বাসায় থাকে না আমরা ওদের বাসায় দেখা করি । দুএকটা সুখদুঃখের কথা বলি আরকি ।

আজও মনে হচ্ছে সেরকম একটা সুযোগ এসেছে ।

আমি শিউলীদের বাড়ির সামনে গিয়ে হাজির হলাম । দেখলাম প্রায় সঙ্গে সঙ্গেই শিউলী সামনের গেট খুলে দাড়াল ।

-আঙ্কেল ভাল আছেন ?

এতো বড় মেয়ে যদি আঙ্কেল বলে , শুনতে কি ভাল লাগে ? কিন্তু কিছু করার নাই । শিউলীর সাথে সম্পর্ক টাই এমন ।

-আসেন ।

আমি চুপপাপ ঘরে ঢুকে পড়লাম । আগেও এ বাসায় এসেছি । আমি বসার ঘরের দিকে পা বাড়ালাম । কিছুক্ষনের মধ্যেই নিশি এসে পড়ল ।

আহা ! কতদিন পর নিশিকে কাছ থেকে দেখলাম । ইচ্ছা করলেই এখন ওকে ছুয়েও দেখতে পারবো ! ওকে জড়িয়েও ধরা যেতে পারে অথবা চুমও খেতে পারবো !

নিশি মনে হয় আমার মনের কথা খানিকটা আচ করতে পেরেছিল । বলল

-শোন আলতুফালতু কোন চিন্তা করবা না ।

-আরে আলতু ফালতু মানে ? তুমি কিভাবে বুঝলে যে আমি আলতু ফালতু চিন্তা করছি ?

-তোমার চেহারা দেখেই বোঝা যাচ্ছে !

আমি আয়নাতে নিজের চেহারা দেখলাম । কই কিছুইতো বোঝা যাচ্ছে না ।

-বলেছে তোমাকে ! আমি এখন চিন্তা করছিলাম তোমার ঐ মিষ্টি ঠোটে কয়টা চুম খাবো ! এটা কি ফালতু চিন্তা বল ? বলতে পারো এটা আমার জীবনের সুন্দরতম চিন্তা গুলোর একটা ।

-আহা ! শখ কত ! তুমি চাইলেই আমি তোমাকে চুম খেতে দিবো ?

-দিবা না মানে ? দাড়াও

বলে যখন নিশিকে ধরতে যাবো ঠিক তখন বাড়ীর কলিংবেল বেজে উঠল ।

সাড়ে সর্বোনাশ !

কেউ এসছে !

কে এসেছে ?

যদি আমাকে এখানে দেখে ?

খবর আছে !

বুকের মধ্যে খানিকটা ভয় আর উত্তেজনা অনুভব করি ।

কি হবে !

নিশির মুখ দেখেও বুঝতে পারি যে ও নিজেও খানিকটা চিন্তিত । শিউলী ঘরে ঢুকলো । বলল

-বাড়ির কাজের মেয়েটা এসেছে । আঙ্কেল কে বলেন না একটু খাটের নিচে পলাতে । কাজের মেয়েটা দেখে ফেললে আম্মুকে বলে দেবে !

নিশি আমার দিকে তাকাল । বলল

-প্লিজ ।

-কিন্তু তাই বলে খাটের তলে ?

-যাও না সোনা ! একটু কষ্ট কর ! আমার জন্য এই টুকু করতে পারবে না ?

কি আর করবো ? চট জলদি খাটের নিচে ঢুকে পড়লাম । আমি খাটের নিচে ঢোকার কিছুক্ষনের মধ্যেই কাজের মেয়েকে দেখতে পেলাম এ ঘরে আসতে । কাজের মেয়ে বলল

-আপামনি আপনার আম্মু ঘর মুছতে বলে গেছে । আর কিছু কি করা লাগবে ?

-না না ঘর মোছা লাগবে না ।

আমার বুকের মধ্যে কেমন একটা চাপ অনুভব করলাম । এখন যদি ঘর মুছতে শুরু করে আমাকে নির্ঘাত দেখে ফেলবে ! আর দেখলেই শিউলীর মার কাছে খবর চলে যাবে ।

হায় হায় এখন কি করি । শিউলী আবার বলল

-না না ঘর মোছা লাগবে না ।

-না আপামনি ঘর না মুছলে আম্মা আমারে বকবো । আমারে ভাল কইরা কইয়া গেছে ।

এই কথা বলেই কাজের মেয়ে দেখলাম ঘর থেকে বেরিয়ে গেল । মনে হয় বালতি আনতে গেল । কিছুক্ষন পর শুনতে পেলাম শিউলী বলছে

-আগে এই ঘরটা মোছেন ।

একটু পরই নিশি খাটের নিচে উকি দিল । বলল

-রেডি থাকো ।

-কেন ? দৌড় দিতে হবে নাকি?

-ঔরকমই । কাজের মেয়ে এখন বাথরুমের পাশের ঘরটা মুছতেছে । ওটা মোছা শেষ হলেই এঘরের পাশের ঘরটা মুছবে । ও যখন পাশের ঘরে ঢুকবে তুমি তখন চটকরে বেরিয়ে বাথরুমের পাশের ঘরে ঢুকবে ।

আমি বললাম

-বাথরুমে গিয়ে ঢুকি ?

-আরে গাধা নাকি ? পানির বালতি রাখতে যাবে না ? তখন কই যাবা ?

-হুম ! তাও তো ঠিক !

আসলে অস্থিরতা আর উত্তেজনায় আমার মাথা ঠিক মত কাজ করছে না । কিন্তু নিশিকে দেখলাম বেশ শান্ত ।

নিশি চলে যাবার পরপরই আমার মনের উত্তেজনা আরো একধাপ বেড়ে গেল ।

বারবার মনে হচ্ছে সঠিক সময়ে খাটের নিচ থেকে বের হতে পারবো তো ?

যদি কাজের মেয়ে আমাকে দেখে ফেলে ?

ছোট বেলায় আমরা পলাপলি খেলতাম । সেখানে একজন চোর হত আমরা সবাই লুকাতাম । তারপর সেই চোর আমাদের খুজে বের করতো । আর একটা নিয়ম ছিল যদি ঐ চোরের চোখের আড়ালে যদি ওকে ছুয়ে দেওয়া যেত তাহলে ওকে আবার চোর হতে হত ।

ঐ খেলায় একটা উত্তেজনা ছিল । ঠিক মত চোরকে ছুয়ে দিতে পারবো তো !

আমার বুকের মধ্যে এখন ঠিক ঐ রকম উত্তেজনা অনুভুত হচ্ছে । ঐ মহিলা যথন পাশের ঘরে যাবে আমি ওনার চোখের আড়ালে বের হতে পারবো তো ?

যদি আমাকে দেখে ফেলে ?

আমি অপেক্ষা করতে থাকি । আমার বুকের মধ্যে উত্তেজনাও একটু একটু করে বাড়তে থাকে ।

মন্তব্য ১০৪ টি রেটিং +১৫/-০

মন্তব্য (১০৪) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৪৫

অণুজীব বলেছেন: ছি: অপু ছি:







=p~ =p~ =p~

১৮ ই জুন, ২০১২ রাত ১১:৩৭

অপু তানভীর বলেছেন: :) :) :) :) ;) ;) B-) :D

২| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৪৬

জেরী বলেছেন: =p~ =p~ =p~ আহারে বেচারার রুম ডেটিং ....

১৮ ই জুন, ২০১২ রাত ১১:৪০

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৩| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৪৭

ভারচুয়াল আমি বলেছেন: এই রকম পরিস্থিথি তে আমিও পরেছিলাম একদিন। তবে খাটের নিচে যাওয়া লাগে নাই। তার আগেই পলাইতে পেরেছিলাম। :P :P :P :P :P :P

১৮ ই জুন, ২০১২ রাত ১১:৪২

অপু তানভীর বলেছেন: আপনার ভাগ্য ভাল !!

৪| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৪৮

বিরোধী দল বলেছেন: Vai ki saradin prem piriti koren? :P

১৮ ই জুন, ২০১২ রাত ১১:৫৪

অপু তানভীর বলেছেন: তা আর করতে পারলাম কই???

৫| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৫১

লিন্‌কিন পার্ক বলেছেন:
আপনি এত প্রেমের কাহিনি লিখেন ক্যামনে ?? :-& :-&

১৯ শে জুন, ২০১২ রাত ১২:০৭

অপু তানভীর বলেছেন: মাথার মধ্যে কেবল এগুলাই ঘোরে.......

৬| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৫১

ফয়সাল তূর্য বলেছেন: :P :P :P

আপনি প্রায় প্রতিদিনই একটা করে গল্প লিখেন দেখছি! ভেশ ভাল, চালিয়ে যান। :) :)

১৯ শে জুন, ২০১২ রাত ১২:১৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৭| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৫২

আলুমিয়া বলেছেন: খুবই সুন্দর হইছে।

১৯ শে জুন, ২০১২ রাত ১২:১৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৮| ১৮ ই জুন, ২০১২ রাত ৯:৫২

সম্রাট০ বলেছেন: হাহাহহাহা

১৯ শে জুন, ২০১২ রাত ১২:২০

অপু তানভীর বলেছেন: হিহিহিহি

৯| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:০০

মহসিন৭১ বলেছেন: খাটের নীচ থেকে বেড় হলেন কথন?

১৯ শে জুন, ২০১২ রাত ১২:২১

অপু তানভীর বলেছেন: একটু অপেক্ষা করেন.. সুযোগ পাইয়া লই......

১০| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:০৩

রুদ্রপ্রতাপ বলেছেন: একবার বাথরুমে.।.।.।.। :(( :((

১৯ শে জুন, ২০১২ রাত ১২:২২

অপু তানভীর বলেছেন: এখনও যাই নাই......

১১| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:০৩

কবিরাজমশাই বলেছেন: অনেক মজা পেলাম অপু ভাই।

ভালো লেগেছে।

আপনার গল্পগলো খুব সুন্দর ।

প্রতিদিন গল্প লেখেন। আপনি একটা জিনিয়াস।

লিখে যান আমরা আপনার পাশেই আছি...


ভালো সময় কাটছে প্রতিদিন অপু র ভালোলাগা ভালোবাসার গল্প পড়ছি।

আপনার গল্প পড়ে কেমন জানি মনের ভিতর প্রেম উস্কানি দেয়।

কিন্তু প্রেম করার সময় কোথায় .....!!!

১৯ শে জুন, ২০১২ রাত ১২:২৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !


প্রেম উস্কানি দেয়!! B-) B-) B-)

১২| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:০৪

জনদরদী বলেছেন: জাতি বাকী গল্প জানতে চায় :P :P :P

১৯ শে জুন, ২০১২ রাত ১২:২৫

অপু তানভীর বলেছেন: আর নাই । এখনেই শেষ ! বাকী টুকু কল্পনায়.।

১৩| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:০৪

আব্দুল্লাহ-আল-মামুন শামীম বলেছেন: ++++

১৯ শে জুন, ২০১২ রাত ১:৩৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !

১৪| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:০৬

অওয়াদুদ বলেছেন: লেখকরে ইসবগুলের ভুসি আর ভিটামিন ছি: খাওয়ানো হউক

১৯ শে জুন, ২০১২ রাত ১:৩৮

অপু তানভীর বলেছেন: ইসবগুলের ভুস আমি খাই না :-P :-P :-P

১৫| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:১০

আজব কবি বলেছেন: =p~ =p~ =p~

১৯ শে জুন, ২০১২ রাত ১:৩৯

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৬| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:১১

সুদীপ্ত কর বলেছেন: ইয়ে মানে তারপর কি হলো :#>

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪০

অপু তানভীর বলেছেন: ইয়ে মানে সব কথা শুনতে নাই .।

১৭| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:১৩

আমি রাইন বলেছেন: আপনাকে দিয়েই হবে।

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪০

অপু তানভীর বলেছেন: কি হবে???

১৮| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:১৪

পানকৌড়ি বলেছেন: আহারে বেচারা,একটা চুমাও দিতে পারলো না :( :( :(

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪১

অপু তানভীর বলেছেন: আমার দুঃখটা কেবল আপনিই বুঝলেন....

১৯| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:১৯

ধূসর সপ্ন বলেছেন: যথেষ্ঠ সুন্দর হইছে । নাটকীয়তা আনতে সক্ষম হইছেন ।

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪২

অপু তানভীর বলেছেন: আপনাকে যথেষ্ঠ সুন্দর ভাবে ধন্যবাদ জানালাম!

২০| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:১৯

রাতুল রেজা বলেছেন: পরের টুকু কই ? X((

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৩

অপু তানভীর বলেছেন: আর নাই মিয়া........

২১| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:২৩

জেমস বন্ড বলেছেন: কিছু কইলাম না শুধু মাত্র ছুডু মানুষ বইলা =p~ =p~

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৪

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

২২| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:২৫

ShusthoChinta বলেছেন: কি ভাই,এখনো খাটের তলেই আছেন? সারারাত কি ঐখানেই কাটবে নাকি?

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৪

অপু তানভীর বলেছেন: দেখা যাক কি করি.......

২৩| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:৩৪

অসহায় নাগরিক বলেছেন: আপনি দেখি বিশ্বপ্রেমিক! :P

এত গল্প মাথায় আসে কিভাবে? হ্যাটস অফ :)

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৪

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৪| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:৪০

িফেরাজ আহেমদ ভুইয়া বলেছেন: পরের টুকু কই ?

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৫

অপু তানভীর বলেছেন: নাই... বাকিটুকু কল্পনার উপর ছেড়ে দিলাম......

২৫| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:৪৬

মাহবু১৫৪ বলেছেন: বাকিটা কই?

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৫

অপু তানভীর বলেছেন: আর নাই........।

২৬| ১৮ ই জুন, ২০১২ রাত ১০:৫৩

ঘুমন্ত আমি বলেছেন: তানভীর ভাই দেখি বিশ্ব লুল !:P পোষ্টে প্লাস ।

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৬

অপু তানভীর বলেছেন: B:-/ B:-/ B:-/

২৭| ১৮ ই জুন, ২০১২ রাত ১১:০৪

৭১৫০ বলেছেন: hevy moja pailam.

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৬

অপু তানভীর বলেছেন: :)

২৮| ১৮ ই জুন, ২০১২ রাত ১১:০৪

জাওয়াদ তাহমিদ বলেছেন: অণুজীব বলেছেন: ছি: অপু ছি:







:-B :-B

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৬

অপু তানভীর বলেছেন: :D :D :D

২৯| ১৮ ই জুন, ২০১২ রাত ১১:৫৩

ফাইয়াদ ইফতিখার রাফী বলেছেন: :-B :-B :-B ভাল লাগছিল ... পরে কিছু পারলে গল্পটা শেষ কইরেন :)

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৭

অপু তানভীর বলেছেন: আমার গল্পের স্টাইল এইটা .... কিছুটা আমি লিখি কিছুটা পাঠক কে কল্পনা করতে দেই....

৩০| ১৯ শে জুন, ২০১২ রাত ১২:০৪

টিং টিং বলেছেন: প্রেম করতে ইচ্ছা করছে...........

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৮

অপু তানভীর বলেছেন: আগে করেন .......টের পাইবেন.......।

৩১| ১৯ শে জুন, ২০১২ রাত ১:২৩

পৃথ্বীরাজ সৌরভ বলেছেন: ভাই পরে ডলা খান নাই তো? :p

১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৮

অপু তানভীর বলেছেন: ;) ;) ;)কি মনে হয়??

৩২| ১৯ শে জুন, ২০১২ রাত ১:৪৯

ডিএন বলেছেন: ভাই এটা কি হইল ভাই খাটের তলে মান সন্মান সব শেষ :D :D
ভাই তাইলে ত আমি ভহুত ভালা আছি প্রেম নাই রিস্ক ও নাই
;) ;) ;) :!> :!> :#> যাক ভাই মাইন্ড খাইয়েন না আর ভাই
বললেন না আমি আমার পেজ টি আপনার লেখা পেস্ট করব কিনা??
ভাল থাকবেন B-)) B-))

১৯ শে জুন, ২০১২ ভোর ৫:৫২

অপু তানভীর বলেছেন: ঐযে ভাই বললাম আমার লেখা আগে থেকেই একটা পেইজে পোষ্ট হয় নিয়মিত !!

৩৩| ১৯ শে জুন, ২০১২ রাত ১:৫৩

মনে নাই তো কি করার বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৯ শে জুন, ২০১২ ভোর ৫:৫৪

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৩৪| ১৯ শে জুন, ২০১২ রাত ১:৫৪

সপ্নহীন আমি বলেছেন: আফনেরে তো ভাই বালা পাই... কিন্তুক কাম ডা তো ঠিক করলেন না...।

বাহিরে আসলেন কখন??? কিভাবে ঝাতি জানতে চায়... ;) ;)

১৯ শে জুন, ২০১২ ভোর ৫:৫৫

অপু তানভীর বলেছেন: এসব কথা জাতিকে জানতে দিতে হয় না............

৩৫| ১৯ শে জুন, ২০১২ ভোর ৬:২৮

অন্ধকারের রাজপুত্র বলেছেন: এইডা কুনো কাম অইলো ? X(
প্রায় হুবহু আমার কাহিনী ছাইপা দিসেন ! :P :P

কঠিন পিলাস দিলাম মামা ! B-) B-)

১৯ শে জুন, ২০১২ দুপুর ২:৫০

অপু তানভীর বলেছেন: কঠিন পিলাস নিলাম .......।

৩৬| ১৯ শে জুন, ২০১২ ভোর ৬:৪৫

অন্তি বলেছেন: আঙ্কেল ভালো আছেন?
:P
খাটের তলা ডেটিং কাহিনী ভালো হয়েছে।

১৯ শে জুন, ২০১২ দুপুর ২:৫১

অপু তানভীর বলেছেন: আঙ্কেল???
আপনেও ডাকলেন আঙ্কেল!! :( :( :(

৩৭| ১৯ শে জুন, ২০১২ দুপুর ২:০৭

মুনসী১৬১২ বলেছেন: অন্তি বলেছেন: আঙ্কেল ভালো আছেন?
:P
খাটের তলা ডেটিং কাহিনী ভালো হয়েছে।

১৯ শে জুন, ২০১২ দুপুর ২:৫১

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৩৮| ১৯ শে জুন, ২০১২ বিকাল ৩:০৭

সৌরভ১৫ বলেছেন: অনেকক্ষণ তো হল, এইবার বের হন খাটের তলা থেকে। ;)

১৯ শে জুন, ২০১২ বিকাল ৩:১৩

অপু তানভীর বলেছেন: আমি কখন বাহির হইয়া দৌড় দিছি.............। ;) ;) ;)

৩৯| ১৯ শে জুন, ২০১২ বিকাল ৩:২৯

ইসাকুল বলেছেন: রুম ডেটিং করতে মুঞ্চায় ;) ;) ;) ;)

১৯ শে জুন, ২০১২ বিকাল ৩:৫৮

অপু তানভীর বলেছেন: ;) ;) ;)

৪০| ১৯ শে জুন, ২০১২ বিকাল ৩:৩৫

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: এর পরে কই?? হবে না। খেলুম না।

১৯ শে জুন, ২০১২ বিকাল ৪:০১

অপু তানভীর বলেছেন: এর পর কল্পনা করে নাও মিয়া.......।

৪১| ১৯ শে জুন, ২০১২ বিকাল ৩:৩৮

সেচ্ছাসেবক বলেছেন: জববর ডেটিং করচেন ভাই ... এলায় তইলে ভাগেন ...

১৯ শে জুন, ২০১২ বিকাল ৪:০২

অপু তানভীর বলেছেন: এলায়
তইলে ভাগেন ...
কই যামু?????

৪২| ১৯ শে জুন, ২০১২ বিকাল ৪:০২

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: :(( :(( :(( :(( :(( :(( :(( :(( :((

১৯ শে জুন, ২০১২ বিকাল ৪:০২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৪৩| ১৯ শে জুন, ২০১২ বিকাল ৪:০৭

বিকেল বলেছেন: ভাই কিছু মনে নিয়েন না । আপনার নিশি সিরিজের আমি একজন বড় ফ্যান । এই পর্যন্ত সবগুল গল্পের মধ্যে এটি সবচেয়ে জঘন্য লাগলো, খুব বেশি ordinary মনে হোল নিশির ভালবাসাকে . আশা করি আপনার গল্প আগের ধারাতে ফিরে যাবে । ভালো থাকবেন আর please mind করবেন না ।

১৯ শে জুন, ২০১২ বিকাল ৪:৪৫

অপু তানভীর বলেছেন: :( :( :( :(

৪৪| ১৯ শে জুন, ২০১২ বিকাল ৫:১০

বাউন্ডুলে রুবেল বলেছেন: আপনি নষ্ট !!!

১৯ শে জুন, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: B-)) B-)) B-)) B-))

৪৫| ১৯ শে জুন, ২০১২ সন্ধ্যা ৬:১২

জানালার বাইরে বলেছেন: -বাড়ির কাজের মেয়েটা এসেছে । আঙ্কেল কে বলেন না একটু খাটের নিচে পলাতে । কাজের মেয়েটা দেখে ফেললে আম্মুকে বলে দেবে ! :D :D

১৯ শে জুন, ২০১২ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: :D :D :D :D

৪৬| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:২০

তাহ্জীর ফাইয়াজ চৌধুরী বলেছেন: হি হি হি

২০ শে জুন, ২০১২ দুপুর ১২:২৫

অপু তানভীর বলেছেন: ;) ;) ;)

৪৭| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:৩৪

দেখি তো পারি কিনা..... বলেছেন: আপনারে কইস্সা মাইনাচ X( , মিয়া উত্তেজনা :P বাড়াইয়া দিয়া পরে কাইট্টা পড়লেন।

তবে লিখাটা জব্বর হইছে।

২০ শে জুন, ২০১২ দুপুর ১২:৪০

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪৮| ২১ শে জুন, ২০১২ রাত ৯:৩৫

মাইশাআক্তার বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

২১ শে জুন, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪৯| ২৩ শে জুন, ২০১২ বিকাল ৪:৫১

আমি তুমি আমরা বলেছেন: শ্যাষ না করলে ক্যামনে অয়??? X( X((

২৩ শে জুন, ২০১২ রাত ৮:১৭

অপু তানভীর বলেছেন: এই তো শেষ !!

৫০| ২৩ শে জুন, ২০১২ বিকাল ৫:০৪

শিপন মোল্লা বলেছেন: আঙ্কেল কে বলেন না একটু খাটের নিচে পলাতে ।[/sb চমৎকার গল্প মজা পেলাম খুব

২৩ শে জুন, ২০১২ রাত ৮:১৮

অপু তানভীর বলেছেন: আমিও মজা পেয়েছি!!

৫১| ২৬ শে জুন, ২০১২ রাত ৯:৫৩

অহন_৮০ বলেছেন: ভালবাসার লাইগা খাটের তলে.......... আহারে

২৬ শে জুন, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: :P :P :P

৫২| ২৮ শে জুন, ২০১২ রাত ৩:০৫

জামিল আহমেদ জামি বলেছেন: এইটা কি হইল ???? ক্লাইমেক্সে রেখে ভাইগা গেলেন!!! X(( X((

ভাল লিখেছেন, + ... :) :)

২৮ শে জুন, ২০১২ সকাল ৮:৫৫

অপু তানভীর বলেছেন: এখানেই তো মজা!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.