নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

মেয়েটির কাছে আমার কাঙ্খিত পরাজয়ের গল্প !!

১৬ ই অক্টোবর, ২০১২ বিকাল ৫:০৪

সকাল থেকে কোন কাজেই মন বসছে না । বার বার মনে হচ্ছে যেন কি একটা যেন মিস হচ্ছে । আমি খুব চেষ্টা করলাম মোবাইলটার দিকে একটা বারও না টাকাতে কিন্তু বারবারই মোবাইলের দিকে চোখ চলে যাচ্ছে !
নাহ !
কোন মেসেজ আছে নি ।
আচ্ছা একটা রিপ্লে কি দেওয়া যায় না ?
কালকে এই সময়ে আমার ইনবক্সে এতোক্ষনে অন্তত একশটা মেসেজ চলে আসতো আর আজ ?
এখনও একটাও না ।
এই মেয়ে গুলো এতো জেদি হয় কেন ?
আচ্ছা ঠিক আছে মেয়েরা একটু আধটু জেদ ধরে ।
এটা করতে হবে ওটা করে দাও সেই টা চাই ।
দিবা না কেন ?
দিতে হবে ।
ঠিক আছ তাই বলে কি সবই মেনে নেওয়া যায় ?
সমস্যা বেধেছে এই খানেই ।

নিহিনর এই একই কথা যে ওর সব কথা আমাকে শুনতে হবে । কোন অবজেকশন করা যাবে না । আরে এই টা কি সম্ভব নাকি ? একটা মানুষের সব কথা কি শোনা যায় ? আমার কত রকম লিমিটেশন আছে না, এটা তো বুঝতে হবে । নিহিন সে কথা শুনবে না । বাচ্চার মত জেদ ধরে বসে আছে ।
যতক্ষন না আমি রাজি হব না ততক্ষন সে আমার সাথে কোন কথা বলবে না আমার মেসেজের কোন রিপ্লে দিবে না আর আমার কল রিসিভও করবে না ।

এখন মনে হচ্ছে কি কুলাক্ষনেই না নিহিনর সামনে কথাটা তুলেছিলাম । নিহিন সাদা পরতে একদম পছন্দ করে না । কিন্তু আমার সাদা খুব পছন্দ । বিশেষ করে সাদা চুরিদার । আর সাদা লেগিংহ ।
নিহিনর এক কথা এসব টাইটস সে পরবে না ।
পরবে না মানে পরবে না । আমি বললাম
-আমার জন্যও পরবে না ।
নিহিন মুখ বাকীয়ে বলল
-ইস ! আমার বয়েই গেছে ।
আমি কোন কিছু না ভেবেই বললাম
-আচ্ছা তুমি যদি আমার পছন্দ মত পোষাক পর , তাহলে তুমি যা বলবে এর পর থেকে আমি তাই শুনব ।
নিহিন আমার দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে বলল
-সত্যি তো !
-হুম সত্যি ।
-কথা দিচ্ছ কিন্তু । যা বলব তাই কিন্তু শোনা লাগবে ।

নিহিনর বলার ভঙ্গিটা এমন ছিল যে আমার মনে একটু কেমন যেন লাগল । আমি যতদুর নিহিনকে চিনি ও এমন কি বলে বসতে পারে যা আমার পক্ষে করা সম্ভব নাও হতে পারে । তখন তো পরবো বিপদে । আমি একটু হেসে বললাম
-মানে সবই শুনবো , তবে ..
-তবে ? কোন তবে ফবে না । যা বলব শুনতে হবে ।
-আরে সব কিছু করা কি সম্ভব ? প্রত্যেক মানুষেরই তো কিছু লিমিটেশন থাকে । সেইটা তো তোমাকে মাথায় রাখতে হবে তাই না ?
-না আমি যা বলব তাই শুনতে হবে ।
-এরকম বাচ্চা মেয়ের মত করে জেদ ধরলে কি হয় ?
-যা বলব শুনতে হবে !
কি রে একই রেকর্ড বাজছে ।
যা বলব শুনতে হবে ।
যা বলব শুনতে হবে ।
আমাকে পাগল পেয়েছ । আমি রাজি হই আর ফান্ডে পরি । আমি ফান্ডে পরতে রাজি নই ।

তারপর থেকে নিহিনর ঐ একই কথা । আমি যতক্ষন না রাজি হব ও ততক্ষন আমার সাথে কথা বলবে না ।
আমি মনে মনে সিদ্ধান্ত নিলাম যে এই মেয়ে টাকে বেশি লাই দেওয়া যাবে না । এই রকম অযৌক্তিক দাবী মেনে নিলে ভবিষ্যতে আমার অবস্থা আরো খারাপ হবে ।
কি হবে কথা না বললে ?
নিহিন যদি কথা না বলে থাকতে পারে তাহলে আমি কেন পারবো না ? সকাল থেকে ওকে প্রায় ২০ টার উপর মেসেজ পাঠিয়েছি কত বার কল দিয়েছি নিহিনর একটা মেসেজের রিপ্লে দেয় নি কলও ধরে নি ।
যাও !
আমি আর ফোন দিবো না ।

কি হবে ঐ মেয়েকে ফোন না দিলে ? আমি ফোনটা বন্ধ করে রেখে দিলাম পাশে । কিন্তু দশমিনিটও বন্ধ রাখতে পারলাম না ।
কেন যেন মনে হল নিহিন আমাকে এসএমএস পাঠিয়েছে । আমি সেলফোনটা অন করলেই মেসেজটা দেখতে পাবো । আমি তাড়াতাড়ি মোবাইলটা চালু করলাম ।
কিন্তু কোথায় কি ?
কোন এসএমএস আসলো না ।
আচ্ছা নিহিনর কি আমার কথা একটুও মনে পরছে না । ওর কি একবারও মনে হচ্ছে না যে আমি কেমন অস্থির হয়ে আছি ।
আমি ঘড়িতে সময় দেখলাম । প্রায় চার ঘন্টা । চার ঘন্টা নিহিনর কোন এসএমএস আসে নি ।
মাত্র চার ঘন্টা ?
আশ্চর্য !
আমার মনে হল যেন কত বছর আমি নিহিনর সাথে যোগাযোগ করি নি । কত দিন ওর মেসেজ ওপেন করি নি ।
আশ্চর্য !
নিহিনর সাথে আমার মোবাইলে কথা হয় কম । কিন্তু আমরা প্রচুর মেসেজ চালাচালি করি । আমার মোবাইলে পাঁচশর মত মেসেজ স্টোর করে রাখা যায় । আমি দুজন এতো মেসেজ পাঠাই যে দু দিনে মেসেজ ইনবক্স ফুল হয়ে যায় ।
আর আজকে ?
কোন মেসেজ নাই ?
একদম ফাঁকা ! এই মেয়েটা এমন কেন করে ?
একটা মেসেজ পাঠালে কি হয় ?
আমি বাধরুমে গেলাম । কমডের উপর সবে মাত্র বসেছি ঠিক তখনই মনে হল মেসেজ টোনটা বেজে উঠল ।
আমাকে আর ঠেকায় কে ।
আর একটু হলে ঐ অবস্থায় উঠে পরতাম কিন্তু বহুকষ্টে নিজেকে রোধ করলাম ।
কাজ অর্ধেক রেখেই আসলাম মোবাইলের কাছে ।
মোবাইলটা হাতে নিয়েই মনটা ভাল হয়ে গেল ।
এসছে ।
মেসেজ এসছে । জলদি জলদি মেসেজটা ওপেন করলাম । দেখি মহারানী কি লিখেছে

200 Minits & 200 sms kinun matro 50 takai. akhone dail korun ...

কি রে ভাই নিহিন এই মেসেজ কেন পাঠাবে !
তখনই সেন্ডারের নামের দিকে চোখ গেল । মেজাজটাই খারাপ হয়ে গেল । আসলে এতো তাড়া হুড়ার মধ্যে ছিলাম যে ঠিক মত দেখিই নি যে কে পাঠিয়েছে ?
শালার অপারেটর মেসেজ !
নাহ এই যন্ত্রনা আর সহ্য করবো না । যা হয় দেখা যাবে । মোবাইলটা হাতে নিয়ে নিহিনকে একটা মেসেজ পাঠিয়ে দিলাম । ওকে লিখলাম

আচ্ছা ঠিক আছে । হার মানছি । তুমি যা বলবে শুনবো । মেসেজের
রিপ্লে আসলো সঙ্গে সঙ্গেই ।
একটা স্মাইলি ।
তারপর আর একটা মেসেজ
আমার সুইট জানপাখিটা ! একটা চুমর ইমো ।

আবার বাথরুমে ঢুকলাম । এবার একটু শান্তি মত কাজটা করা যাবে ।
আহা !
মোবাইল নিয়েই বাধরুমে ঢুকলাম । মেসেজ এলে ওখান থেকেই রিপ্লে দিবো । আবার যেন কাজের মাঝে দৌড়াদৌড়ি না করতে হয় ।
নিহিনর ফোন এসে হাজির কাজ করার মাঝ খানে ।
-কি কর পাখি ?
নিহিনকে কি করে বলি কি করছি ! বললাম
-এই তো করছি । তেমন কিছু না । বল ।
নিহিন বলল
-আচ্ছা শুনো আজ আমার সাথে দেখা কর ।
-আজ ? কখন ?
-বিকেলে ।
-না না প্লিজ বিকেলে না । বিকেলে আমার টিউশনি আছে ।
-কোন না শুনবো না । তুমি বলেছ যা আমি বলবো তাই তুমি শুনবা । শুনতে হবে ।
এই জন্যই ঠিক এই জন্যই আমি রাজি হতে চাই নি ।
-দেখ প্লিজ ......
-কোন কথা না । আমি বেইলী রোডে আছি । আসো ।
-ও আচ্ছা ।

এটা একটা ভাল কথা । আমার টিউশনী ঠিক বেইলী রোডের পাশে । যাক হয়ে যাবে ।

নিহিন ঠিক জারুল গাছটার নিচে বসে ছিল । আমাকে দেখেই উঠে দাড়াল । আমি কেবল কিছুক্ষনের জন্য থ হয়ে গেলাম ।
ওর পরনে সাদা শর্ট কামিজ সাথে সাদা লেগিংস । চোখে কাজল দিয়েছে । আর হাত ভর্তি মেহেদী ।
আমি কিছুক্ষন কোন কথাই বলতে পারলাম না ।
কেবল মনে হল এই মেয়েটার জন্য সব কিছু করা যায় । সব কিছু ।
সন্ধ্যা পর্যন্ত নিহিনর সাথেই রইলাম । একটু অন্ধকার নামলে নিহিন বলল
-এইবার তুমি টিউশনিতে যাও । ঠিক আছে ।
-আর তুমি ?
-আমি বাসায় যাই ।
-আমার যেতে ইচ্ছা করছে না ।
-আসতেই চাচ্ছিলে না আর এখন যেতে চাচ্ছ না ।
-আসলে তোমাকে এতো সুন্দর আর হট লাগছে যে ছেড়ে যেতে ইচ্ছা করছে না ।
-তুমি এতো ফাজিল হয়ে গেছ না ? এসব কি কথা ?
-আরে বাবা সত্য কথা বললাম ।
-হয়েছে যাও এখন ।
আমি জানি ওর কথাটা শুনে ভাল লেগেছে । ওর মুখ দেখেই বোঝা যাচ্ছে ।ওকে বললাম
-চল মিন্টু রোডের দিকে যাই ।
-সত্যি যাবে না টিউশনীতে ?
-না । তোমাকে ছেড়ে আমি কোথাও যাবো না ।

মিন্টু রোডে যখন হাটছি তখন অন্ধকার নেমে এসেছে । ইস ! কি চমৎকার একটা সময় । নিহিনকে মনে হচ্ছে যেন কোন অপ্সরী । চারিদিকে আধারের মাঝে একটু সাদার ছোয়া । আমি ওর হাত ধরে হাটতেছি ! খুব ভাল লাগছে !
আমার খুব ওকে চুম খেতে ইচ্ছা হল । ওর ঠোট দুটো এতো চমৎকার । কম্পিউটারে যখন ওর ছবি দেখি জুম করে ওর ঠোটদুটো খুব ভাল করে দেখি । এতো ...... থাক কেমন লাগে আর বললাম না ।
হাটতে হাটতে নিহিন আমার সামনে এসে দাড়ালো । বলল
-কিছু খেতে ইচ্ছা করছে ।
-কি খাবে ?
নিহিন এমন চোখে তাকালো মনে হল কিছু বলতে চায় । আমি আবার বললাম
-কি খাবে বল ।
নিহিন আমার দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে বলল
-তুমি আসলেই একটা গাধা ! সব কথা কি মুখে বলা যায় ? কি সুন্দর পরিবেশ ! তোমার পাশে হাটতে কি যা ভাল লাগছে ! এই সময় বুঝ না কি খেতে ভাল লাগে ?
আমি আবার বললাম
- কি খেতে ? এই সময় কিন্তু চটপট খুব ভাল লাগবে !
-তোমার মাথা !

এই বলে নিহিন আমি কিছু বুঝার আগেই আমি ওর নরম ঠোট দুটির স্পর্শ পেলাম আমার ঠোটে !!!!!!!








মন্তব্য ২৪ টি রেটিং +৯/-০

মন্তব্য (২৪) মন্তব্য লিখুন

১| ১৬ ই অক্টোবর, ২০১২ বিকাল ৫:২০

বেলাল আহমদ খান বলেছেন: prothom +. khub moja laglo.tobe ektu ..... haha

১৭ ই অক্টোবর, ২০১২ দুপুর ২:৫৯

অপু তানভীর বলেছেন: তবে একটু কি?? হাহা !!

২| ১৬ ই অক্টোবর, ২০১২ সন্ধ্যা ৭:৫৫

নীলতিমি বলেছেন: :D :D :D

১৭ ই অক্টোবর, ২০১২ বিকাল ৩:১৪

অপু তানভীর বলেছেন: খুব মজা পাইছেন মনে হয় !!

৩| ১৬ ই অক্টোবর, ২০১২ রাত ৮:০৭

আমি তুমি আমরা বলেছেন: আসলেই সব সময় সব কথা শুনা যায় না । সবার কিছু লিমিটেশন থাকে ! তার বাইরে যাওয়া সম্ভব হয় না কিছুতেই ! এটা তো মানুষের বোঝা উচিৎ !!

কি হইছে ভাই???

১৭ ই অক্টোবর, ২০১২ বিকাল ৩:২২

অপু তানভীর বলেছেন: কি আর হবে ভাই !! কষ্টে আছি !!

৪| ১৬ ই অক্টোবর, ২০১২ রাত ৮:৩১

অন্ধকারের রাজপুত্র বলেছেন: :-< :-< :-< |-) |-) |-)

+++++++++

১৭ ই অক্টোবর, ২০১২ বিকাল ৩:২৩

অপু তানভীর বলেছেন: ঘুম চলে আইলো??

৫| ১৭ ই অক্টোবর, ২০১২ রাত ১:১৭

মেঘেরদেশ বলেছেন: ইস ;)

১৭ ই অক্টোবর, ২০১২ বিকাল ৩:৩৪

অপু তানভীর বলেছেন: কি ঈস !!!

৬| ১৭ ই অক্টোবর, ২০১২ ভোর ৫:০৮

একজন আরমান বলেছেন: 200 Minits & 200 sms kinun matro 50 takai. akhone dail korun ... ;) ;) ;)

১৭ ই অক্টোবর, ২০১২ বিকাল ৩:৩৭

অপু তানভীর বলেছেন: হাইসো না মিয়া !!!

৭| ১৭ ই অক্টোবর, ২০১২ ভোর ৫:১৫

মাহবু১৫৪ বলেছেন: ভাল লেগেছে

৭ম ভাল লাগা

+++++++

১৭ ই অক্টোবর, ২০১২ বিকাল ৩:৩৭

অপু তানভীর বলেছেন: :):)

৮| ১৭ ই অক্টোবর, ২০১২ সকাল ১১:১৩

তরুন বলেছেন: আহা ! ;)

১৭ ই অক্টোবর, ২০১২ বিকাল ৩:৩৮

অপু তানভীর বলেছেন: :D :D :D :D

৯| ১৮ ই অক্টোবর, ২০১২ রাত ৯:৩৪

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: :) :) :)
একটা অনীনদিতা তো বড়ই দরকার হয়ে পড়তেছে। :(

১৮ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৩৭

অপু তানভীর বলেছেন: হুম !!

১০| ২৩ শে অক্টোবর, ২০১২ রাত ১২:৪৩

জন ঢাকা বলেছেন: -তুমি আসলেই একটা গাধা ! সব কথা কি মুখে বলা যায় ? :D :D :D

২৩ শে অক্টোবর, ২০১২ সকাল ১০:৩৩

অপু তানভীর বলেছেন: হিহিহিহি !!

১১| ০৪ ঠা নভেম্বর, ২০১২ বিকাল ৫:৪৪

দুঃখিত বলেছেন: অ্যাজ ইউজুয়াল অদ্ভুত লেখা :)

০৪ ঠা নভেম্বর, ২০১২ রাত ৮:৪৫

অপু তানভীর বলেছেন: অদ্ভুত??

১২| ০৫ ই নভেম্বর, ২০১২ ভোর ৬:২৫

দুঃখিত বলেছেন: হে হে। ভাই পজিটিভলি অদ্ভুত :)

০৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৪:০২

অপু তানভীর বলেছেন: =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.