নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

বাড়িয়ালার মেয়েটি, সাথে কে ঐ ছেলেটি !!!

১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৩

সন্ধ্যার কাছাকাছি সময় । তাড়াহুড়া করে বাসার সামনে হাজির হলাম । গেট খুলতে যাবো ঠিক তখন একটা সুদর্শন মত যুবক গেট খুলে বের হয়ে এল ।

এই বাসায় এই ছেলেটা আবার কোথা থেকে এল ?

আগে তো দেখি নি ?

কিন্তু আমার দেখার আরও একটু বাকি ছিল । সুদর্শন যুবকের পেছনেই বাড়িয়ালার মেয়েটি বের হয়ে এল এবং এমন একটা ভাব করলো যেন আমাকে চেনেই না ।

আমার সামনেই দুজন হাসাহাসি করতে করতে চলে গেল ।

আমার সামনে দুজন এমন ভাবে চলে যাবে আমি ভাবতেই পারি নি । মিস্টার সুদর্শন চলে যাক সেটা আমার কোন মাথা ব্যাখা নাই কিন্তু বাড়িয়ালার মেয়েটা এভাবে চলে গেল কেন ?

আমি গেটের সামনে দাড়িয়েই দুজনের চলে যাওয়া দেখলাম । মনের ভিতর ক্ষীন আশা ছিল যে বাড়িয়ালার মেয়ে একবার হলেও পেছন ফিরে তাকাবে । কিন্তু তাকাল না ।

ফাজিল মাইয়া !!

একবার তাকালি না ক্যান ? /:) /:)

আমার সত্যিই বিশ্বাস হল না যে মেয়েটা একবারও পিছন ফিরে তাকাল না ।

আসলেই মেয়েগুলো এমন কেন হয় ? এতো দিন আমার প্রতি এতো আগ্রহ দেখালো আর এখন আমাকে চিনেই না ?

আমার থেকে সুদর্শন কাউকে পেয়ে গেছে বলে ?

চেহারা এতোই জরুরী ?

হয়তো যুবক ভাল জব করে !

এগুলোই কি জরুরী ?

নাহ !

এগুলোই জরুরী !

মেয়েরা কেবল এগুলাই দেখে !!



আমি মন খারাপ করে রুমে ফিরে এলাম । আমার মনে হয় আজ আর বাড়িয়ালার মেয়ের সাথে কথা বলা হবে না । প্রতিদিন সন্ধ্যা বেলা মেয়েটার সাথে আমার কথা হয় ।

ছাদের উপর ।

দুজন যে খুব কথা বলি অথবা পাশাপাশি বসি তা কিন্তু না । মেয়েটা কখনও এক জায়গায় বসে না । ছাদের এক মাথা থেকে ও মাথা পর্যন্ত হাটা হাটি করে আমি কোন সময় দাড়িয়ে থাকি কোন সময় মেয়েটির পাশে পাশে হাটি । টুকটাক কথা হয় ।

কখনও বা চুপ করেই থাকি ।

কিন্তু দুজনেই সময় কাটে খুব চমত্‍কার ।

আমি ঠিক এই সময়টার জন্যই তাড়াহুড়া করে আসছিলাম কিন্তু এখন মনে হয় আর এসে লাভ নাই । বাড়িয়ালার মেয়েটি আজ মনে হয় আর আসবে না । সময় কাটানোর জন্য আমার থেকেও ভাল কাউকে পেয়ে গেছে !

ঘরের ভিতর বসেই পুরো সন্ধ্যা কাটিয়ে দিলাম । পুরো দুইদিন তার কোন খবর নাই ।

তিন দিনের দিন তার সাথে দেখা হল । সকালের দিকে । ক্যাম্পাসে যাচ্ছিলাম ।

-কোথায় যাচ্ছেন ?

পিছনে তাকিয়ে দেখি তিনি হাজির ! হাসি মুখে আমার দিকে তাকিয়ে আছে !

-ক্যাম্পাসে ।

-যেতেই হবে ? আমার একটু নিউ মার্কেটে যাওয়ার দরকার ছিল ।

স্পষ্ট ইঙ্গিত তার সাথে !

না ।

আমি আর ফাঁদে পা দিবো না ।

আর না ।

অনেক হয়েছে !

বললাম

-আমি যাবো না !

মেয়েটির মুখ একটু কালো হয়ে গেল । আমি আবার বললাম

-আপনি সেদিন কার সুদর্শন যুবকের সাথে যান । আমার কাজ আছে ।

আমি আর দাড়ালাম না । এই মেয়ের পেছনে ঘুরে আর লাভ নাই । সারা বছর আমার সাথে টাংকি মারবে আর সময় হলে অন্য জনের হাত ধরে চলে যাবে ।

মেয়েটি নিশ্চই আমার কাছ থেকে এই কথা আশা করে নি ।

না করুক !

মেয়েদের সব আশা অনুযায়ী কাজ করার কোন মানে নেই ।



বিকেল বেলা ক্যাম্পাস থেকে ফিরছি । গেট দিয়ে ঢুকতে যাবো সেই ফাজিল সুদর্শনের সাথে আবার দেখা হয়ে গেল ।

ঐ দিনের মতই প্রথমে সুদর্শন যুবক বের হল । তারপর বাড়িয়ালার মেয়েটি । কিন্তু আজকে বাড়িয়ালার মেয়ের পর আরও একটা মেয়ে বের হল ।

আমি কেন জানি দুজনের চেহারার ভিতর বেশ খুজে পেলাম !

বোন না তো দুজন ?

আমার মুখের কথা মুখেই রয়ে গেল বাড়িয়ালার মেয়েটি বলল

-আপু তাহলে তোরা যা । তাড়াতাড়ি আসবি ।

তারপর সুদর্শন যুবকের দিকে তাকিয়ে বলল

-দুলাভাই আমার গিফট কিন্তু চাই । তা না হলে কিন্তু আজ কে ঘরে ঢুকতে দিবো না !

আমি তাকিয়ে রইলাম মেয়েটির দিকে । আপু আর দুলাভাই রিক্সায় উঠে চলে গেল । বাড়িয়ালার মেয়েটি এবার আমার দিকে একটু তাকিয়ে উপরে উঠে গেল ।

হায় হায় আমি করেছি কি ?



যদিও জানি যে মেয়েটা আসবে না তবুও ক্ষীন আশা নিয়েই ছাদে হাজির হলাম সন্ধ্যা বেলা ।

মেয়েটা কি আসবে ?

মরয়রদের মন তো একটু নরম হয় ! আমার উপর রাগ করে থাকবে ! কিন্তু মনে হয় আসবে !

আমি অপেক্ষা করেই রইলাম । ঠিক যখন মনে হল মেয়েটা আর আসবে নি তখনই মেয়েটা ছাদে পা রাখল ।

কিন্তু আমার দিকে এল না । ছাদের অন্য কর্ণারে গিয়ে দাড়াল ।

আমি ও কিছুক্ষন দাড়িয়ে রইলাম । তারপর মেয়েটার দিকে হেটে গেলাম ।

আচ্ছা আজ মেয়েটার হাত যদি ধরি !

চট করে হাত ধরলে মেয়েটা একটু চমকাবে !

আমি ঠিক মেয়েটার পাশে গিয়ে দাড়াই !

আর একটু কাছে !

এই তো ! হাত বাড়ালেই হাত ছোঁয়া যাবে !!

ধরবো নাকি ?

যদি কিছু বলে ?

বললে বলবে !

কেউ কোন কথা বলছে না । আমি অপেক্ষা করছি ! কিসের জন্য জানি না । কিন্তু করছি !

বাড়িয়ালার মেয়েটি এবার ঘুরে চলে যেতে চাইলো ! ঠিক তখনই আমি ওর হাত ধরলাম !

-হাত ছাড়ুন!

-এই প্রথম হাত ধরলাম ! আর এখনই বলছ ছাড়ো !

মেয়েটি আমার হাড় থেকে হাত ছাড়া নোর চেষ্টা করলো !

আমি বললাম

-এট লিষ্ট আমাকে সরি বলার সুযোগ দাও !

-আপনি কেন সরি বলবেন ! আপন এমন কিছু করে নি যে সরি বলবেন !

-সত্যি !

চারিদিকে অন্ধকার তবুও মেয়েটির চোখ দেখা যাচ্ছিল ! চোখে পানি টলটল করছিল তাও দেখা যাচ্ছিল !

আমি বললাম

-দেখ আমি বুঝতে পারি নি ! তোমার সাথে তোমার দুলাভাই কে দেখে আমার খুব খারাপ লেগেছে । খুব বেশি !

-কেন ? কেন খারাপ লেগেছে ?

-তুমি জানো না ?

-না আমি জানি না ! বলেন !

আমি পরলাম বিপদে ! এই কথা এখন কেমনে কই !

-আসলে ...............

-বলেন !!

মেয়েটি তার হাত ছাড়িয়ে নিল আমার কাছ থেকে !

-আমার ঐদিন আপনার কথা শুনে খুব খারাপ লেগেছিল ! কিন্তু তারপর ..।

আমি একটু আশার আলো দেখতে পেলাম । বললাম

-তারপর?

-তারপর বুঝলাম আপনি কেন রাগ করেছেন ! তারপর আর মন খারাপ করে থাকি নি ! যে কারোই মন খারাপ করে থাকতো !

-সত্যি???

-তবে খারাপ লেগেছে আপনার ঐদিনের কথা শুনে ! আপনি আমাকে একবার জিজ্ঞেস করতে পারতেন না ?

-পারতাম !১ সরি !

মেয়েটি হেসে দিল !! তারপর বলল

-আর যেন না হয় !! হবে না তো ?

আমি কানে ধরলাম । আর হবে না !









বাড়িয়ালা সিরিজের অন্যান্য গল্পগুলো !

মন্তব্য ৯৬ টি রেটিং +১৭/-০

মন্তব্য (৯৬) মন্তব্য লিখুন

১| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৪৫

নিলু বলেছেন: ভালোই তো কথামালা , ধন্যবাদ

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:২৭

অপু তানভীর বলেছেন: আপনাকেও ধন্যবাদ !!!

২| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১১:০৩

বীডী টাইগার বলেছেন: ও আমার প্রেম রে

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:২৮

অপু তানভীর বলেছেন: :P :P :P :P :P

৩| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১১:২৯

পয়গম্বর বলেছেন: ভালো লাগা জানিয়ে গেলাম।

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:২৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৪| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১১:৫৪

রোড সাইড হিরো বলেছেন: তোমার গল্প পেয়ে বিড়ি ধরিয়ে বসলাম, তা শেষ না হতেই তোমার গল্প শেষ !!!

হবে না, আরো লাগতো...+++

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩০

অপু তানভীর বলেছেন: বিড়ি !!!!
ভাই একটা সিগ্রেট ধরাইতেন ......... ;);)
অপেক্ষা করেন ..................।। আরো আসবে সময়ের ব্যবধানে............।

৫| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১১:৫৫

রোমান সৈনিক বলেছেন: +++ ;) B-))

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩০

অপু তানভীর বলেছেন: :):):):):)

৬| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১৫

পরিবেশ বন্ধু বলেছেন: ভাল

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩০

অপু তানভীর বলেছেন: :):):):)

৭| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১৬

অন্ধ আগন্তুক বলেছেন: মেরিল এর বেবি লোশন এড এর কথা মনে পড়ে গেল !!!

উল্লি উল্লি পাপ্পা ছোনা জাদুমলিলে !

কিংবা পন্ডস এর এড !

গুগলি গুগলি বাঁশ !

সো সুইট !!!!

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩২

অপু তানভীর বলেছেন: :):):):):)
হুম !! এড গুলি আসেলেই খুব সুইট ছিল !!
ধন্যবাদ !!

৮| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১২:৩০

শামীম০বিডি বলেছেন: ধুমপান করা আর পানের সাখে জর্দ্দা খাওয়া হারাম। Click This Link

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৩

অপু তানভীর বলেছেন: কিসের ভতর কি ভাই ! আমি ধুম পান করি না পান ও খাই না !!

৯| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১:০১

আইয়ুব রিয়ন বলেছেন: ভালো লাগলো। আচ্ছা সত্যি ঘটনা??? :|

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ .........।।
নারে ভাই সত্যি ঘটনা না !! :(:(

১০| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১:০৪

রক্তভীতু ভ্যাম্পায়ার বলেছেন: প্রেমে প্রেমে তো হাবুডুবু খাইলাম! :) :) :)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৪

অপু তানভীর বলেছেন: :):):):):)
আর একটু খাবেন নাকি ? তাহলে সাথেই থাকেন .........।।

১১| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১:০৬

জয়রাজা বলেছেন: চমৎকার..।.।.।.।.।। আপনার ভায়রা ভাই হইতে মন চায়.।.।

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৫

অপু তানভীর বলেছেন: কিছু করার নাই ভাই ! তারা দুই বোন ! এক জনের তো বিয়া হইয়া গেছে আর একটা তো আমার !! =p~=p~

১২| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১:৩৯

ল্যাম্পপোষ্ট বলেছেন: খুব ভাল লাগলো।পুরা আটকায় রাখার মত গল্প।চালায় যা!!!আমাগর বাড়িওলার মাইয়াও বহুত সুন্দর,এখনই কিছু করা দরকার ;)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৬

অপু তানভীর বলেছেন: দেখেন কিছু করা যায় নাকি !! গেলে তারপর আমারে জানায়েন কিন্তু .....

১৩| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ২:০১

শায়মা বলেছেন: :P

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৮

অপু তানভীর বলেছেন: :):):):)

১৪| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ২:০৮

জুলু জাহিদ বলেছেন: আমি এতদিন ওয়াচে ছিলাম। আজকে জেনারেল হয়েছি, আর আমার প্রথম কমেন্ট আপনার পোস্টে। অনেকদিন ধরেই আপনার লেখা পড়ি, খুব ভাল লাগে।

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪১

অপু তানভীর বলেছেন: প্রথম কমেন্ট টা আমার পোষ্টে করার জন্য ধন্যবাদ !!
আমি জানি না আমি কেমন লিখি ! খুব যে ভাল ভাল তা কিন্তু না । কিন্তু এমন কিছু মন্তব্য দেখলে সত্যিই খুব ই ভাল লাগে !
আপনাকে আবারও ধন্যবাদ !!

১৫| ১৬ ই নভেম্বর, ২০১২ ভোর ৪:১৪

স্বপনবাজ বলেছেন: সত্যি ঘটনা?? ;)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪১

অপু তানভীর বলেছেন: নারে ভাই !!

১৬| ১৬ ই নভেম্বর, ২০১২ ভোর ৪:২৯

সাজ্জাতুল ইমরান ফয়সাল বলেছেন: খুব ভালো লাগলো

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪২

অপু তানভীর বলেছেন: :):):):):)

১৭| ১৬ ই নভেম্বর, ২০১২ ভোর ৪:৪০

একজন আরমান বলেছেন: বাড়িয়ালার মেয়েটি !!!!!!!! :!> :!> :!> :!> :!> :!> :#> :#> :#> :#> ;) ;) ;) ;) ;)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪২

অপু তানভীর বলেছেন: এতো লজ্জা পাওনের কিছু নাই মিয়া !! ;););)

১৮| ১৬ ই নভেম্বর, ২০১২ ভোর ৬:৩৯

অন্ধকারের রাজপুত্র বলেছেন: বাড়িওয়ালা সিরিজ RULEZ ! B-) B-) B-) B-)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪৩

অপু তানভীর বলেছেন: হুম !!!!

১৯| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ৭:১৮

দায়িত্ববান নাগরিক বলেছেন: ভালো লাগলো অনেক!

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২০| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ৮:৫৫

মুশাসি বলেছেন: সুন্দর উপস্থাপনা

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪৪

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২১| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৭

খন্দ.লিমন বলেছেন: :)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪৫

অপু তানভীর বলেছেন: :):):):)

২২| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৮

চুক্কা বাঙ্গী বলেছেন: অনেক ভালো লিখসেন। তবে সাবধান!! বাড়িয়ালা জানতে পারলে খবর আসে। ;)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪৫

অপু তানভীর বলেছেন: জানবে না ! জানবে না !! সে ব্যবস্থা আছে !! ;);)

২৩| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৩৮

টাইম কম বলেছেন: প্রেমের গোস্টি মারি.......... ভালো হইছে....। :) )

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৪৭

অপু তানভীর বলেছেন: :):):):):)

২৪| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৫১

স্বপনবাজ বলেছেন: কঠিন লিখছেন !

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:৫৮

অপু তানভীর বলেছেন: :):):):):)

২৫| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৩০

তনম্য় বলেছেন: আপনি তো পিরিতি শুরু কইরা দিছেন!!!!!! আমার তো শুরুর আগে শেষ। কিছুদিন কথা বলার পর...।। একদিন বাড়িয়ালার মাইয়ারে দেখি চাদে এক পোলারে direct kiss করতাছে হাইরে পিরিতি শুরুর আগে শেষ................!!!!!!!!!!!

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৪৮

অপু তানভীর বলেছেন: :-/ :-/ :-/ :-/ :-/
কন কি????????????

২৬| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৪৪

তন্ময়০১৩ বলেছেন: পুরা বিল্ডিং এ একটাও মাইয়া ছিলো না :((

একজন ই আসছিলো তার উপর ক্রাশ খাইয়াই যাইতাছি !! :(

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৪৮

অপু তানভীর বলেছেন: :(:(:(:(

২৭| ১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৫৩

ধূসর সন্ধ্যা বলেছেন: চালিয়ে যাও ;) ;)

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৫৪

অপু তানভীর বলেছেন: :):):):)

২৮| ১৬ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:২৮

আকাশী কন্যা বলেছেন: eh prem ki etoi soja naki... :/ :/ :/

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ৯:৩২

অপু তানভীর বলেছেন: না আপু এতো সোজা না !! তবে আমার কাছে সোজা !! :D :D :D

২৯| ১৬ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:৩১

বন পলাশের পদাবলী বলেছেন: আল্লাহর কসম বাড়ি ওয়ালার মেয়ের সাথের ছেলেটি আমিনা।

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ৯:৩৩

অপু তানভীর বলেছেন: আমি জানি তো !! কারন ছেলেটা তো আমি !! :D:D

৩০| ১৬ ই নভেম্বর, ২০১২ দুপুর ১:২০

বেলাল আহমদ খান বলেছেন: bariwalar meyer name ki vayya?

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ৯:৩৪

অপু তানভীর বলেছেন: তার নাম বাড়িয়ালার মেয়েই !! এই সিরিজের এই হল বিশেষত্ব !! বাড়িয়ালার মেয়ে নিয়ে যত গুলা গল্প লিখেছি একটাতেও তার নাম লিখি নি !!

৩১| ১৬ ই নভেম্বর, ২০১২ দুপুর ১:৩০

আতিকুল০৭৮৪ বলেছেন: afsos

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ৯:৩৫

অপু তানভীর বলেছেন: হুম !! বিরাট আফসুস !! :#) :#) :#) :#)

৩২| ১৬ ই নভেম্বর, ২০১২ দুপুর ২:০১

দুঃখিত বলেছেন: সবই কপাল । :(

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ৯:৩৫

অপু তানভীর বলেছেন: কপাল !!! =p~=p~

৩৩| ১৬ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২২

ফারহান চৌধুরী আসিফ বলেছেন: আমার এমন একটা প্রেমিকা দরকার। :((

আর আপনার গল্প নিয়া কিছু বললাম না। বরাবরের মতোই ভাল। ++

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ৯:৩৭

অপু তানভীর বলেছেন: পাবেন মিয়া !! একটু ওয়েট করেন ...............।।

৩৪| ১৬ ই নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৫০

ফারিয়া বলেছেন: ভাইয়া একটা ভুতুরে প্রেমের গল্প লেখোনা, মজা হবে অনেক! :!>

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ৯:৩৮

অপু তানভীর বলেছেন: ওকে আপু লিখবো !! পরীক্ষা চলছে তো শেষ হলেই লিখবো !!

৩৫| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৩

দুঃখিত বলেছেন: গুরু আপনে হাসলেন ?? :( :( :(

১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৪২

অপু তানভীর বলেছেন: এমনি হাসলাম !! বড় দুঃখে আছি তো !!

৩৬| ১৭ ই নভেম্বর, ২০১২ রাত ২:৩১

মেহেদী হাসান মানিক বলেছেন: +++++++++++++

১৭ ই নভেম্বর, ২০১২ রাত ৩:২২

অপু তানভীর বলেছেন: :):):)

৩৭| ১৭ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:৪০

আমিনুর রহমান বলেছেন: যে বাড়ীওয়ালার মেয়ে সুন্দরী তাদের জন্য সতর্কবাণী এই পোষ্টের লেখককে বাড়ী ভাড়া দেয়া থেকে সাবধান থাকিবেন :P


ভালো লাগা রইল সুন্দর গল্পে।

১৭ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:০৩

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~

৩৮| ১৭ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:৪২

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: ওই ছেলেটি হলো আপনি, অপু তানভীর।

১৭ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:০৪

অপু তানভীর বলেছেন: হুম !! হইতে পারে........।

৩৯| ১৭ ই নভেম্বর, ২০১২ বিকাল ৫:৩৯

হীরারক্‌স বলেছেন: ভালো লাগল...........চালিয়ে যান..........

১৭ ই নভেম্বর, ২০১২ রাত ১০:০৩

অপু তানভীর বলেছেন: :):):):)

৪০| ১৭ ই নভেম্বর, ২০১২ বিকাল ৫:৪৮

বিদ্রোহী ভৃগু বলেছেন: যাক বাড়ী ভঅড়ার টেনশন গেল ;)

এইবার ষংসার হবে সূখের =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৭ ই নভেম্বর, ২০১২ রাত ১০:০৪

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !! আমি তো ভয়ে আছি আবার আমাকে বাড়ি না খুজতে হয় !! =p~ =p~ =p~ =p~

৪১| ১৭ ই নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:২১

আর.হক বলেছেন: নতুন বাসা খুজমু চিন্তা কর্তেছি।

১৭ ই নভেম্বর, ২০১২ রাত ১০:০৪

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৪২| ১৭ ই নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:৫৪

কালা মনের ধলা মানুষ বলেছেন: এত সাবলীল ভাবে কিভাবে যে লিখেন !!

১৭ ই নভেম্বর, ২০১২ রাত ১০:০৬

অপু তানভীর বলেছেন: আপনাকে আমার ব্লগে দেখে ভাল লাগছে ভাইয়া !!
আমি কিন্তু আপনার লেখা সব সময় পড়ি !!

৪৩| ১৭ ই নভেম্বর, ২০১২ রাত ১১:৫৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: আমি সব সময় আপনার লেখা পড়ি আর হিংসা করি। হিংসায় কমেন্ট করা হয়ে উঠে না। সত্যি বলছি, আপনার সাবলীল লেখার ক্ষমতাকে আমি হিংসা করি।

১৮ ই নভেম্বর, ২০১২ দুপুর ২:৪৮

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !!
আপনার কমান্ট পড়ে ভাল লাগলো অনেক !
ধন্যবাদ !!

৪৪| ১৮ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:২৯

অনীনদিতা বলেছেন: valoi cholse!chalie jao...

১৮ ই নভেম্বর, ২০১২ দুপুর ২:৪৯

অপু তানভীর বলেছেন: কিন্তু আমি তো তোমার সাথে চালাইতে চাই ;););)

৪৫| ১৮ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৫৩

সিয়ন খান বলেছেন: ভাই আপনার প্রেমের গল্প পরি আর আমার আফসোস হয় আমার একটা জিএফ নাই :( :( :(
বরাবরের মতই সুন্দর।

১৮ ই নভেম্বর, ২০১২ দুপুর ২:৫১

অপু তানভীর বলেছেন: ভাইরে আগে একটা জিএফ হোক তখন আমারে মনে মনে গালি দিবেন আর বলবেন বেটার জন্য আজ আমার এই দশা !! B-) B-) B-) B-)

৪৬| ১৮ ই নভেম্বর, ২০১২ রাত ১১:২৩

আমি তুমি আমরা বলেছেন: আহা, মধুর ভালবাসা।

১৮ ই নভেম্বর, ২০১২ রাত ১১:২৬

অপু তানভীর বলেছেন: হুম !!

৪৭| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১১:৪১

s r jony বলেছেন: ++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++্

২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪১

অপু তানভীর বলেছেন: :):):)

৪৮| ২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪৯

নিশ্চুপ শরিফ বলেছেন: ভাই কানে ধরে পোলা গোঁ প্রেস্টি X( জের ১২ টা বাজাই দিলেন। X((
পড়ে মজা পাইছি। =p~ =p~ :!>

২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৩৯

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহাহা !!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.