নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

শ্বশুর বাড়ির মিষ্টি ! :!> :!>

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১০:০৬

সন্ধ্যা পার হয়েছে সবে মাত্র । সময় হয়েছে । আমার বুকের ভিতরকার অস্বস্তিটা আর একটু বৃদ্ধ পেল । নিজের মনকে আবার বললাম সময় হয়েছে । যাবার সময় হয়েছে ।

আমি একটা বড় নিঃশ্বাস নিয়ে এগিয়ে চললাম ইভাদের বাড়ির দিকে । এই তো দেখা যাচ্ছে একতলা বাড়িটা । দিনের বেলা হলে লালচে গেটটা দেখা যেত । এখন অন্ধকারে লালচে গেটটা আর একটু গাঢ় কালো দেখা যাচ্ছে । আমি ছোট গেটটা ঠেলে ভিতরে প্রবেশ করতে গেলাম ।

গেটটা ধাক্কা দেওয়ার সময় টের পেলাম আমার হাত কাঁপছে ।

আরে এখানে কাঁপাকাঁপির কি হল ?

নিজেকে আরো একবার বুঝানোর চেষ্টা করলাম । আমি তো অকাম করতে যাচ্ছি না ।

গার্লফ্রেন্ডের বাড়িতে যাচ্ছি ।

তাও আবার গার্লফ্রেন্ডের মায়ের আমন্ত্রনে । আর প্রথম বার যাচ্ছি তাও কিন্তু না । গত কালকেই আমি এ বাড়িতে এসেছি !



গতকাল স্কুল ছুটির পর ব্যাগ গুছাচ্ছিলাম । আমি এমনিতেও স্কুল ছুটির একটু পরে বের হই । স্কুল তখন মোটামুটি ফাঁকা হয়ে গেছে । আমি দরজা দিয়ে বের হতে যাবো ঠিক তখনই ইভা আমার সামনে এসে দাড়াল ।

আমি একটু অবাক হলাম । একটু চমকালামও বটে ।

এই মেয়ের কি মাথা খারাপ হয়ে গেছে ?

এতো সাহস কেমনে হইল ?

ইভার সাথে আমার একটা ভালবাসার সম্পর্ক রয়েছে এটা খুব কম মানুষই জানে । আমাদের সরাসরি কথাবার্তাও খুব কম হয় । ওকে চিঠি লিখি ও আমাকে চিঠি লেখে ! এভাবেই চলছিল ।

কিন্তু একেবারে এভাবে দরজা আগলে দাড়ানোর মানে কি ! যে কেউ দেখে ফেলতে পারে । আর স্যারেরাও এখনও যাই নি । যদি রাশেদুল স্যার দেখে ফেলে তাহলে তো আমার খবরই আছে !

আমি চোখ কপালে তুলে বললাম

-এখানে কেন ? কেউ দেখে ফেললে উপায় আছে ?

-একটু সমস্যা হয়েছে ।

-কি সমস্যা ?

মফস্বলের প্রেমে হাজার রকম সমস্যা দেখা দেয় । তাই সারাক্ষন একটু টেনশনে থাকতে হয় । আমি আবার বললাম

-কি সমস্যা হয়েছে ?

-তোমার লেখা চিঠি গুলো সব আম্মুর হাতে পরে গেছে ।

-কি ? কি বললে তুমি ? কিভাবে ?

-আমি চিঠি গুলো আলমারির ভিতরে রেখেছিলাম ।

-আলমারি ! চিঠি কেউ আলমারির ভিতর রাখে ? বেকুব মেয়ে ? ড্রয়ার ছিল না বাসায় ?

-কি বললা তুমি !

-না । কিছু বলি নি তো ! বলেছি ড্রয়ারে রাখতে পারনি সোনা পাখি !

-দ্যটস বেটার ! আমি ভেবেছিলাম আলমারি কমন জায়গা । আম্মু হয়তো দেখবে না ।

আমি বললাম

-এখন ?

-আম্মু তোমাকে বাসায় যেতে বলেছে ।

-কি ?

আমার মনে হল কেউ আমাকে দুইশ বিশ ভোল্টের শক দিল । ইভার মা আমাকে ওদের বাসায় যেতে বলেছে !

এটা কি বিশ্বাস যোগ্য কথা ! আমি বললাম

-কখন যেতে বলেছে ?

-এখনই চল ।

-এখন ?

-হ্যা এখন । চল ।

ইভা আমাকে সাথে করে নিয়ে গেল ।

ইভাদের বাসায় যখন পৌছালাম তখন ওর মা নামাজ পড়ছে । আমি ড্রয়িং রুমে বসে অপেক্ষা করছি । কিছুক্ষন পর ইভার মা এসে হাজির হল ।

আমাকে অনেক কথা বলল ।

অনেক বোঝাল ।

আমরা যেটা করছি সেটা ঠিক করছি না ।

ইত্যাদি ইত্যাদি !

ভদ্রমহিলা এমন আস্তে আস্তে কথা বলছিল আর আমার থেকে একটু দুরে বসে ছিলো যে আমি বেশ কিছু লাইন ঠিক মত শুনতে পাইনি ।

ক্লাসে যখন স্যারের কোন কথা শুনতে পাই না তখন তো হাত উচু করে বলি যে স্যার আর একবার বলেন ।

এখানেও কি বলবো আন্টি একটু জোরে বলেন । কিছুশুনতে পাচ্ছি না । তার উপর এক মশা আমার হাতের উপর বসে আরাম করে রক্ত খাচ্ছে । একটু একটু হাত নাড়ালাম কিন্তু মশাটা উড়ে গেল না । আপন মনে রক্ত খেতে লাগল ।

মশাটা মনে হয় পরিস্থিতি বুঝতে পেরেছে । আমি যে ওকে মারবো না সেটা ও বোধহয় খুব ভাল করেই বুঝেছে । কথা শেষ করে ইভার মা বলল

-ঠিক আছে ! আমি কি বললাম মন দিয়ে শুনেছ তো !

আমি অতি ভদ্রভাবে মাথা নাড়িয়ে বললাম

-জি আন্টি । একদম পরিস্কার বুঝেছি ।

-কাল সন্ধ্যার দিকে আবার এসো ! ইভা যেই চিঠি গুলো তোমাকে লিখেছিল ও গুলো নিয়ে এসো । কেমন !

-জি আন্টি ।



এই জন্যই আমার আজ ইভাদের বাসায় আগমন । ইভা আমাকে যত চিঠি লিখেছিল সেই গুলো নিয়ে হাজির হয়েছি ওর মার কাছে জমা দেওয়ার জন্য । আমি কাঁপা হাতেই ইভাদের কলিং বেলে চাপ দিলাম । কাল অবশ্য কলিংবেল বাজাই নি । ইভা সাথে ছিল তো !

তবে একটা ব্যাপার বেশ অবাক লেগেছে যে কালকে ইভা বেশ স্বাভাবিক লাগছিল । একটা মেয়ে তার বয়ফ্রেন্ড কে নিজের মায়ের সাথে পরিচয় করাতে নিয়ে যাচ্ছে অথচ কি শান্ত আর স্বাভাবিক ।

আশ্চার্য ব্যাপার !

ইভা মনে হয় আমার জন্যই অপেক্ষা করছিল । কলিং বেল বাজার প্রায় সাথে সাথেই দরজা খুলে বেরিয়ে এল । আমাকে দেখে একটু হাসল । যদিও বারান্দায় অন্ধকার ছিল তবুও ওর হাসি টা আমি ঠিকই দেখতে পেলাম । আমি একটু যেন ভরসা পেলাম ।

আসলে সত্যি কথা বলতে কি ইভার হাসি আমি যখন দেখি বুকের ভিতর কেমন একটা আনন্দ হয় । সেই আনন্দ সব ভয় ভীতি কে অতিক্রম করে ফেরে ।

আমি বারান্দায় উঠে এলাম । আমার হাতের ব্যাগটা দেখে ইভা চোখ কপালে তুলে বলল

-এতো চিঠি লিখেছি ?

আমি একটু হেসে বললাম

-তাও তো সব আনি নি ।

ইভা কিছুক্ষন ব্যাগটার দিকে তাকিয়ে থেকে বলল

-যে গুলো রাখতে বলেছিলাম সেগুলো রেখে এসেছো তো ?



কালকের পর থেকে আমি আর ইভা দুজনেই খুব এক্সাইটেড ছিলাম । আমি ছিলাম এই কারনে যে ইভার মা খুব বেশি উচ্চবাচ্চ করে নি । সব কিছু স্বাভাবিক ভাবে মেনে নিয়েছে । কালকে আবার আমাকে নাস্তাও খাইয়েছে । আর আজকে আবার বাসায় যেতেও বলেছে । সব মিলিয়ে একদম ফাটাফাটি অবস্থা ।

আর ইভা এক্সাইটেড ছিল এই কারনে যে আমার সাথে তার মা কি কথা বলল এটা জানার জন্য ।

সকাল বেলা পড়তে যাচ্ছি । ব্যাচে ঢোকার আগেই ইভা আমার পথ রোধ করে দাড়ালো ।

পুরো দিনের ভিতর এই সকাল বেলা টাই আমরা একসাথে দেখা করতে পারি । এক কথা বলতে পারি । আমাকে প্রথম প্রশ্নই করলো

-আম্মু কি বলল ?

-কি বলবে ? এই একটু বোঝালো । বলল এই বয়সে আমাদের এই কাজ করা ঠিক হয় নি । ইত্যাদি ইত্যাদি ।

-আর কি বলল ?

-বলল তোমার চিঠি গুলো ফেরৎ দিতে ।

ইভা কিছুক্ষন ভাবলো । তারপর বলল

-কবে ফেরৎ দিতে বলেছে ?

-আজকেই ।

-আচ্ছা এসো তাহলে । আর সব কিন্তু ফেরৎ দিও না । প্রথম চিঠিটা কিন্তু রেখে দিবা না ! মনে থাকবে তো ?

-আমি কাল রাতেই কিছু আলাদা করে রেখেছি ।

-আচ্ছা । তাহলে সন্ধ্যার পর পরই চলে এসো । কেমন ?

-আচ্ছা । আর একটা কথা !

ইভা বলল

-কি ?

-তোমরা কি মিষ্টি কম খাও ?

ইভা আমার কথা শুনে খানিকটা অবাক হল ।

-কেন এই কথা কেন বলছো ?

-না মানে কাল যে পিঠা খেতে দিছিলে মিষ্টি কম ছিল ।

ইভা কিছুক্ষন আমার দিকে তাকিয়ে থেকে বলল

-শ্বশুর বাড়ির মিষ্টি পেয়েছ ? এতো মিষ্টি খেতে হবে না বুঝেছ !

-বুঝলাম ।



ইভা আবার আমাকে প্রশ্নটা করলো ।

-রেখে এসেছো তো ?

-হুম !

-আচ্ছা এসো ।

-তোমার আম্মু কোথায় ?

-আছে । এসো তো ।

ইভা আমার হাত ধরে ঘরের ভিতর নিয়ে এল । বারান্দায় খুব বেশি আলো ছিল না । ঘরের ভিতর এসে ইভাকে ভাল করে দেখলাম । বেশ ভালই প্রস্তুতি নিয়েছে তো ।

বেশ সুন্দর করেই সেজেছে । আমি বললাম

-তোমাকে সুন্দর লাগছে ।

-বলেছে তোমাকে ? বস চুপ করে ।

ইভার মুখে কেমন একটা লজ্জা মিশ্রিত হাসি । ওর এই লজ্জা মাখা মুখটা ওর চেহায়ার সৌন্দর্য যেন আরো বাড়িয়ে দিয়েছে ।

-সত্যি বলছি !

ওর মুখের লালিমা আর একটু যেন বাড়ল ।

-হয়েছে । চুপ । আম্মু এখনই চলে আসবে ।

বলতে বলতেই ইভার মা ঘরে ঢুকে পড়ল ।

ইস ! বড় বাঁচা বেচে গেছি । আর একটু হলে আমি ইভার হাত ধরতে যাচ্ছিলাম ।

ধরলে উপায় ছিল ?

ইভাও একটু দুরে গিয়ে বসল । ইভার মা বলল

-এসেছ ?

-জি আন্টি ।

-কোথায় চিঠি গুলো !

-এই তো ।

আমি শপিংব্যাগটা আন্টির হাতে তুলে দিলাম । ব্যাগটার সাইজ দেখে আন্টি একটু অবাকই হলেন । একবার ইভার দিকে তাকাল আর একবার আমার দিকে !

-তোমরা কি এই কাজই করতে পড়াশুনা না করে !

আমি ইভার দিকে তাকিয়ে দেখি ও মিসমিস করে হাসছে । ইভার মা ইভার দিকে তাকিয়ে বলল

-হাসবি না । থাপ্পর দিয়ে দাঁত ফেলে দিবো ।

তারপর আমার দিকে তাকিয়ে বলল

-তোমার চিঠি গুলো দেখে মনে করেছিলাম কেবল তুমিই চিঠি লিখতে কিন্তু এখন দেখছি আমার মেয়েও কম যায় না ।

-জি আন্টি ।

ইভার দিকে তাকিয়ে দেখি ও অন্য দিকে তাকিয়ে হাসি আটকানোর চেষ্টা করছে ।

আমি মনে মনে বললাম শ্বাশুড়ী আম্মা সব চিঠিতো দেই ই নি । দিলে বুঝতেন ! তারপর খুব বিনয়ের সাথে বললাম

-আন্টি আমি যাই তাহলে !

-না একটু বোস !

আন্টি চলে গেল । আমি ইভার দিকে তাকালাম ! চোখে জিজ্ঞাসা !

ইভা বলল

-বস ! তোমাকে তোমার শ্বশুরবাড়ির মিষ্টি খাওয়াব !

-তাই নাকি !!



ইভা চলে গেল । ফিরে এল একটু পরেই ! হাতে একটা ট্রে !

ইভা যখন ট্রে টা নিচে নামিয়ে রাখলো তখন দেখি ওখানে প্রার ৫/৬ রকমের মিষ্টি !! দই !

ইভা একটু হাসলো ! বলল

-এবার খাও তোমার শ্বশুর বাড়ির মিষ্টি !

-আসল মিষ্টি কই ?

ইভা ভুরু কুচকে বলল

-আসল মিষ্টি মানে ?

আমার দিকে তাকিয়ে থাকলো কিছুক্ষন । তারপর বলল

-তোমাকে না একটা থাপ্পড় লাগাবো !

-লাগাও !



শ্বশুর বাড়ির মিষ্টি খেয়ে যখন বাইরে বের হয়ে এলাম মনের ভিতর একটা আনন্দ বয়ে যাচ্ছিল । মনে হল জীবনটা নেহত মন্দ না !!







বিঃদ্রঃ গল্পটা খানিকটা সত্য ঘটনা নিয়েই লেখা ! অনেকদিন পর ইভার কথা মনে পড়ল !

মন্তব্য ৩৬ টি রেটিং +১১/-০

মন্তব্য (৩৬) মন্তব্য লিখুন

১| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১০:১১

ডিজিটাল রকস বলেছেন: ভাই, শশুর বাড়ীর মিষ্টি পরবর্তীতে কি জায়েজ করে খেয়েছিলেন, নাকি ..........................??

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১০:১৭

অপু তানভীর বলেছেন: মিষ্টি খেতে পেরেছিলাম না !! :(:(:(:(

২| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১০:১৫

ভোরের রোদ বলেছেন: প্রথম ভালো লাগা। ++

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১০:১৮

অপু তানভীর বলেছেন: :):):):)

৩| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১০:২৭

মাসুম বাদল বলেছেন: চমৎকার বর্ণনা শৈলী

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১০:৩১

অপু তানভীর বলেছেন: :):):):)

৪| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:০৭

শায়মা বলেছেন: হায়রে ভাইয়া!!!!!!!!!

আবার ইভাও!!!!!!!!!!!!!!!


কত মানুষের কথা মনে পড়ে তোমার!!!!!!!!!!!!!

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:১১

অপু তানভীর বলেছেন: কি করবো আপু বল !!!! মন বড় আজিব জিনিস !! কখন যে কার কথা মনে পড়ে বলা মুশকিল !!

৫| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:১২

চেয়ারম্যান০০৭ বলেছেন: ওদের আছে ইভা
খোদা আমারে কবে দিবা ? :(

পোস্টে ভালোলাগা।

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:১৪

অপু তানভীর বলেছেন: চেয়ারম্যান০০৭ বলেছেন:ওদের আছে ইভা
খোদা আমারে কবে দিবা ? :(

হাহাহাহাহা !!!
দিবো দিবো !!
ওয়েট করেন !!!
ধন্যবাদ !!!

৬| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:১৭

বটবৃক্ষ~ বলেছেন: vaia eta kon class er golpo?? darun moja lagcilo 2ta picchhir prem dekhte...ki expert way te prem korche!!!;)

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:২৩

অপু তানভীর বলেছেন: আমি যখন ক্লাস টেন এ পড়ি তখন কার ঘটনা এটা !!:D:)=p~

৭| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:২৫

নিশি কথক বলেছেন: এটিএনের চেয়ারম্যানের এত বড় সর্বনাশ কেমতে করলেন? =p~ =p~ =p~ =p~ =p~ =p~

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:২৯

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহাহা !!
ভাই তার নাম ইভা রহমান না । =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

৮| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:৩৮

সিলেটি জামান বলেছেন: এইডা কেমুন কথা একলা একলা মিষ্টি খাইবা, এইরাম হইলে কিন্তু ইভার বাবাকে বলে দিমু ;) ;) মিষ্টি পাটায়া দেন তাড়াতাড়ি নাহলে খবর আছে B-))

২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:৪১

অপু তানভীর বলেছেন: নারে ভাই এই মিষ্টির ভাগ কাউরে দিমু না !! :P:P:P

৯| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:৪৮

মেহেদী হাসান মানিক বলেছেন: চেয়ারম্যান০০৭ বলেছেন: ওদের আছে ইভা
খোদা আমারে কবে দিবা ?
[/sb


বেফুক
পোস্ট ও কিন্তু বেফুক হইছে কয়া রাখলাম ৫ নম্বর পেলাচ।

২৩ শে নভেম্বর, ২০১২ রাত ১২:১২

অপু তানভীর বলেছেন: =p~=p~

ধন্যবাদ :):):)

১০| ২২ শে নভেম্বর, ২০১২ রাত ১১:৫৪

সেলিব্রেটি ব্লগার বলেছেন: এখনতো নিশি আপুর সাথে যাচ্ছে :#>

২৩ শে নভেম্বর, ২০১২ রাত ১২:১৪

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~

১১| ২৩ শে নভেম্বর, ২০১২ রাত ১২:৫৮

গুনগুনিয়া বলেছেন: আপনি এতো সুন্দর করে কিভাবে লিখেন!!! আমাকে একটু শিখিয়ে দিবেন কি???.

লেখা খুব ভালো লেগেছে। ...... B-)

২৩ শে নভেম্বর, ২০১২ রাত ১:০৯

অপু তানভীর বলেছেন: অবশ্য শিখিয়ে দিবো :):)

১২| ২৩ শে নভেম্বর, ২০১২ দুপুর ১:০৭

জুলু জাহিদ বলেছেন: অসাধারন। সেদিন একজনকে বললাম আপনার লেখা পড়ার জন্য। উত্তর পেলাম কারো লেখা ভাল লাগলে সে তার প্রেমে পরে যায়। আপনার ভাই এমনিতেই যতো প্রেমের অভিজ্ঞতা, আর বাড়ালাম না!!! :P

২৩ শে নভেম্বর, ২০১২ দুপুর ১:৩০

অপু তানভীর বলেছেন: কোন সমস্যা নাই ব্রো !! আমি বিরাট প্রেমিক পুরুষ !! =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৩| ২৩ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪৮

আমি তুমি আমরা বলেছেন: বিঃদ্রঃ গল্পটা খানিকটা সত্য ঘটনা নিয়েই লেখা ! অনেকদিন পর ইভার কথা মনে পড়ল !

কন কি? মুপাইলের যুগে আপনেরা চিডি লেকতেন? আর শ্বশুড়বাড়ি গিয়া মিস্টি খাইতেন? আহারে, আমার যদি এমন একটা শ্বাশুড়ি থাক্ত ;)

আর ইদানীং নিশিরে পাই না ক্যা???

নবম ভাল লাগা দিয়ে গেলাম :)

২৩ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১০

অপু তানভীর বলেছেন: নারে ভাই যখন কার কথা তখন কিন্তু মোবাইল ছিল না !! আর নিশিরে পাইবেন কেমনে এতো মাইয়ার ভিড়ে কি তারে পাওয়া যাইবো :D :D :D B-) B-) ;) ;)

১৪| ২৩ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:১৫

বাউন্ডুলে তিতাস বলেছেন: নিশি, সাইরা, ইভা। পরের তা কে?????????????????

২৩ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১২

অপু তানভীর বলেছেন: ভাই আরো আছে । অনীনদিতা, নিহিন, নিশাত, লীলু, তিথি, এলিন, ........। ;) ;) ;) ;)

১৫| ২৩ শে নভেম্বর, ২০১২ রাত ১০:০৭

কামরুল আহসান খান বলেছেন: খাইচে :-* ...... শাশুড়ি আম্মা ডিকা পাঠায়া মিষ্টি খাওআইল :-/

হে পরোয়ার দিগার সককল প্রেমিকরে এমন শাশুরি নসিব করুন..সকলে বলেন আমিন..

২৩ শে নভেম্বর, ২০১২ রাত ১০:১৩

অপু তানভীর বলেছেন: আমিনননননননননননন!!

১৬| ২৬ শে নভেম্বর, ২০১২ ভোর ৫:০৭

একজন আরমান বলেছেন:
আমি মনে মনে বললাম শ্বাশুড়ী আম্মা সব চিঠিতো দেই ই নি । দিলে বুঝতেন ! =p~ =p~ =p~

এতো দিনে বুঝলাম যে ভালো প্রেমের গল্প লিখতে গেলে বেশী বেশী প্রেম করতে হয়। ;) ;)

কিন্তু আমার তো প্রেমের অভিজ্ঞতা মাত্র একটা ! তোমার মত এতো অভিজ্ঞতা নেই। তার মানে আমাকে দিয়ে এতো এতো গল্প লিখা হবে না। :(

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৪

অপু তানভীর বলেছেন: নানানানা !! এটা মোটেও ঠিক কথা না !! তুমি মিয়া চেষ্টা লইলেই পারবা !!
কোন টেনশন নিও না !!

১৭| ২৬ শে নভেম্বর, ২০১২ ভোর ৫:৫৩

মাক্স বলেছেন: +++++

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৬

অপু তানভীর বলেছেন: :):):):)

১৮| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১১:১৭

s r jony বলেছেন: দুধ চা খাইনা ।
আর ঘরে লেবু ছিলনা তাই আমাকে মাল্টা দিয়া চা দিছিল। কত আদর, কত স্নেহ।
পরে যখন জানতে পারছে তার মাইয়ার লগেই আমার লটর পটর, ;)
তখন হয়ে গেলাম কালপিট (??) ,
আর পরে যখন জানতে পরল আমি "মানুষ",
তত দিনে অনেক দূরে সরে গিয়েছি।
______রিয়েল অভিজ্ঞতা

২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৯

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা !! পিলাস !!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.