নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

ল্যাংড়া মাসুদের গার্লফ্রেন্ড নিশি এবং আমার বিপদজনক প্রেমের থিওরি !!

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩০

যতই নিজের পার্সোনাল গার্লফ্রেন্ড থাকুক যখন একটা অপরিচিত মেয়ে আমার ব্লগে এসে গদগদ হয়ে বলে ভাইয়া আপনার গল্প আমার খুব ভাল লাগে মনের ভিতর তখন একটু আকুপাকু সৃষ্টি হয় । :#> :#> তার উপর মেয়ের নাম যদি হয় নিশি ! :#> :#>

ব্লগে যারা আমার গল্প পড়ে তারা খুব ভাল করেই জানে যে নিশি নামের উপর আমার আলাদা একটা টান আছে । আর সেই নিশি নামের কেউ যদি এসে আমার ব্লগে কমান্ট করে যে ভাইয়া আপনার গল্প আমার খুব খুব ভাল লাগে তখন মনের ভিতর একটা আলাদা কিছু জেগেই যায় ।

যদিও জাগা উচিত্‍ না । 8-| 8-|

টিয়া যদি জানতে পারে তাহলে আমাকে চিবিয়ে খেয়ে ফেলবে । ;) ;)

যাই হোক প্রতিদিন সামুতে এসেই দেখি বিশ তিরিশটা অদেখা মন্তব্য সব ঐ একই মেয়ের । নিশি আমার আগের গল্প গুলা পড়ছে আর মন্তব্য করছে । আর মন্তব্যে যেন মধু মাখানো ! চুইয়ে চুইয়ে পড়ছে !

আর আমি বাটি পেতে সেই মধু তুলে রাখছি ! =p~ =p~

আহা ! আহা ! জীবন নেহাত্‍ মন্দ নয় !! :D :D B-)

সামু ছাড়াও আমার একটা ফেসবুক পেইজ আছে । সামুতে যে গল্প গুলো পোষ্ট করি ঐ জায়গাও করি । একদিন দেখলাম নিশি সেই জায়গাতেও মেসেজ দিয়েছে । মেসেজটা এই রকম

"যাক আপনাকে ফেসবুকেও পাওয়া গেল । সামুতে তো ঠিক প্রাইভেটলী কিছু বলাও যায় না । এখানে ইনবক্সে আপনার সাথে অনেক কিছু শেয়ার করা যাবে । :-/ :-/

আহা ! B-) B-)

জুকার্বাক কে আসলেই একটা ধন্যবাদ দিতে ইচ্ছা হল । ব্যাটা একটা কামের কাম করেছে ! অপরিচিত মানুষকে পরিচিত করার ব্যাবস্থা করছে !

কয়েক দিনের ভিতরেই নিশি আমার ফ্রেন্ড লিষ্টে । তারপর এফবি ফেন্ডলিষ্ট থেকে মোবাইলের কন্ট্যাক্ত লিষ্টে ও যুক্ত হতে খুব বেশি সময় লাগল না !! ;) ;)

আগে তো অন্য নাম দিয়েও গল্প লিখতাম এখন নিশি নাম ছাড়া আর কোন নাম দিয়ে গল্প লিখি না । এমন কি অগের অন্য নাম গুলো এডিট করে নিশি করে দিয়েছি । নিশি তাতে আরো খুশি ।

আমি মনে মনে বলি জীবন আসলেই নেহাত্‍ মন্দ না । :D :D :-0

কিন্তু জীবন যে কত মন্দ তা টের পেলাম কয়েক দিন পরেই । ঘরে শুয়েছিলাম । এমন সময় কলিংবেল বেজে উঠল । বাসায় কেউ না থাকায় আমাকেই উঠতে হল । দরজা খুলে দেখি । লম্বা আর চিকন মত একটা ছেলে । আমার দিকে তাকিয়ে বলল

-ভাই আপনি সামুর ব্লগার অপু তানভীর না ?

বাহ !! আমি তাহলে এতো বিখ্যাত হয়ে গেছি !! মানুষ জন আমার বাড়িতে পর্যন্ত চলে আসছে !! :-B :-B

তার পরেও যেন আমার মনের ভিতর একটু সন্দহ দেখা দিল । এতো বিখ্যাত তো আমি হয় নি !আর আমার কাছে তো কেউ কাছে টাকাও পায় না যে আমাকে খুজে বের করে ফেলবে !!

লম্বা মত ছেলেটা বলল

-আমি আপনার গল্পের খুব ভক্ত ! :#) :#)

আমার সন্দেহ নিমিষেই দুর হয়ে গেল ! একটা বিগলিত হাসি দিয়ে বললাম

-হ্যা হ্যা আমি অপু তানভীর ! বলেন কি ব্যাপার !

-ভাইয়া, আপনার সাথে কয়টা কথা ছিল । যদি একটু আসতেন !

-কোথায় ? এই ভাইয়া সামনেই ! একটু যদি আসতেন ! কেবল আমিই না আমার কিছু বন্ধু বান্ধবও আপনার লেখা পড়ে ! তারাও এসেছে !



আমি আসলেই নিজেকে বড় বিখ্যাত মনে করলাম । গর্বে একেবারে আমার বুক উচু হয়ে গেল । কিন্তু টের পেলাম একটু পরেই ।

আমাকে এমন এক চিপার ভিতর নিয়ে গেল ঠিক বুঝলাম না ।

তারপর আমাকে সেই লম্বা মত ছেলেটাই বলল

-বল আর কোন দিন গল্প লিখবি ? :-/ :-/

-কেন ভাই ! এই না বললেন আপনে আমার গল্প পড়েন ! আবার বলছেন আর কোন দিন গল্প লিখবি কিনা ?

ছেলেটা আমার দিকে তেড়ে এসেই বলল

-পড়ি বলেই তো বলছি ! আর কোন দিন লিখবি কি না বল ! তোর কারনে আমাদের বসের ব্রেক আপ হয়ে যাচ্ছে !

আমি যেন আকাশ থেকে পড়লাম । আমি আবার কি করলাম ?

আমার কারনে আবার কি হল ?

তবুও একটু মনে করার চেষ্টা করলাম । বলা তো যায় না !

নাহ !!

এমন কোন মেয়েই তো নাই !!

আমি বললাম

-ভাই ! আমি তো কিছু করি নাই !!

-আবার....।

-শিপলু থাম !

ছেলেটা মারতে আসছিল ! এক জনের আওয়াজ পেয়ে থেমে গেল । আমি এবার সত্যি একটু ভয় পেলাম । কারন যে ছেলেটা এগিয়ে এসছে তাকে আমি খুব ভাল করেই চিনি !

এই ছেলেটার নাম ল্যাংড়া মাসুদ !! :-/ :-/

এলাকার বড় মাস্তান ।

মানুষ জন কে ধরে ঠ্যাং ভেঙ্গে দেয় ! তাই নাম হয়েছে ল্যাংড়া মাসুদ !

ল্যাংড়া মাসুদ আমার দিকে এসে বলল

-নিশিতা কে চিনো ?

-কোন নিশিতা ভাই ! আমি কোন নিশিতাকে চিনি না !

ল্যাংড়া মাসুদ আমার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষন ! তারপর বলল

-কেবল তোর গল্প পড়ে আমার নিশিতা সারা দিন কেবল তোর নাম নেয় ! আমি কিছু করলে বলে অপু তানভীর তার গার্লফ্রেন্ড কে এভাবে ভালবাসে ওভাবে ভালবাসে ! এভাবে রাগ ভাঙ্গায় ! আমাকে সে আর ভাল বাসে না । সব দোষ তোর !! তোকে আমি .....

শিপলু বলল

-ভাই আপনি মাথা গরম কইরেন না !!

এবার যেন ল্যাংড়া মাসুদ আরো ক্ষেপে উঠলো !

-কি আমি মাথা গরম করুম না । এই ফাজিলটা সব ল্যাকা ল্যাকা গল্প লেখে আর আমাকে সেই ল্যাকামো গুলো করতে হয় ! সেদিন কি এক গল্প লিখেছে একটা ছাগল নাকি তার প্রেমিকার জন্য নাকি ১০০ বার আবাহনী চক্কর মেরেছে ! এই গল্প পড়ে নিশিতা আমাকে বলল যে আমি ১০০ চক্কর মারতে পারবো নাকি !! এখ তুই বল এই বেটা যদি কাল গল্প লেখা ১০ তলা বিল্ডিং থেকে লাফ দিয়েছে আমাকেও কাল দশ তলা বিল্ডিং থেকে লাফ মারতে হবে ! শোন শিপলু !এমন একটা ব্যাবস্থা কর যেন কাল থেকে আর গল্প না লিখতে পারে !! :( :( :(( :((

-ভাই আপনি চিন্তা কইরেন না ! আমি দেখতেছি ! একটা ঠ্যাং ভেঙ্গে দেই ! তখন অপু তানভীর কে সবাই ল্যাংড়া তানভীর ডাকবে !!

আমি আমার পার দিকে খানিকটা করুন চোখে তাকালাম !

কোন পাটা ভাঙ্গবে কে জানে ??

সত্যি যদি ভেঙ্গে দেয় তাহলে তো নামটা ল্যাংড়া তানভীর হয়ে যাবে !!

-আরে বেয়াকুবের দল ঠ্যাং ভাঙ্গলে আমার কি লাভ হবে ! ও তো লিখবে হাত দিয়ে !! ওর হাত ভাঙ্গ !!

শিপলু এগিয়ে এল !!

আমি বললমা

-ভাই একটা কথা বলবো !! মাত্র একটা !!

-কি !

-আপনি বললেন যে নিশিতা আমার গল্প পছন্দ করে ! তার মানে আমি তার পছন্দের লেখক !এখন যদি সে জানতে পারে যে আপনি আমার হাত ... মানে বুঝতেই তো পারছেন !! তাহলে কিন্তু সে আর কোনদিন আপনার সাথে কথাই বলবে না !

ল্যাংড়া মাসুদ যেন গভীর চিন্তায় পড়ে গেল । আমার মনে হল এবার মনে হয় আমার হাত বা পা মনে হয় বেঁচে গেল !!

-ঐ শিপলু থাম !

-কিন্তু ভাই !!

-ব্যাটা ঠিক বলছে !!

আমি এই সময় আমার আসল অস্ত্র ছাড়লাম । যদি ঠিক মত লাগে তাহলে তো কেল্লা ফতে ! বললাম

-ভাই নিশি ভাবী আপনারে খুব দৌড়ের উপর রাখে তাই না ?

আমার কথায় যেন কাজ হল । ল্যাংড়া মাসুদের মুখটা কেমন করুন হয়ে গেল ! আমার দিকে খানিকক্ষন তাকিয়ে থেকে ওর লোক জন কে চলে যেতে বলল ! তারপর আমাকে কাছে টেনে বলল

-তুমি কিভাবে বুঝলা ? :( :(

যাক তুই থেকে তুমিতে এসেছে ! বললাম

-আসলে ভাই যে প্রেমিক গুলো তার প্রেমিকাকে সত্যি খুব ভাল বাসে সেই প্রেমিকা গুলো জ্বালায় !

আমার কথায় ল্যাংড়া মাসুদ মুখটা আরো একটু করুন হয়ে গেল । বলল

-আর বইলো না ভাই ! কি যে করবো এই মেয়ে নিয়ে ! কিছু বলতেও পারি না ! পুরা মুহাম্মাদ পুর আমার ভয়ে কাপে আর এই টুকু পিচ্চি মেয়ের সাথে আমি পারি না ! :(( :(( :((

-আপনি যদি বলেন আমি সাহায্য করতে পারি !!

-কিভাবে ?

আমি একটু মুচকি হাসলাম ! তারপর বললমা

-ভাই আমি আর কিছু না বুঝি মেয়েদের সাইকোলজি খুব ভাল করেই বুঝি !! শুনেন আজ থেকে আপনি নিশির প্রতি একটা ড্যাম কেয়ার ভাব দেখাবেন ! দেখবেন ঠিক হয়ে গেছে !

-সত্যি ?

-হ্যা !! মেয়েরা যখন জানতে পারে যে একটা ছেলে তাকে সত্যি ভালবাসে তাকে ছেড়ে যাবে না তখন মেয়েরা ঐ ছেলের প্রতি খানিকটা উদাশিন হয়ে যায় ! কারন টারা জানে এই ছেলে তাকে ছেড়ে যাবে না । কিন্তু যখন দেখে ছেলেটা আর পাত্তা দিচ্ছে না তখন প্রথমে খুব রাগ করে । সেই রাগ করবে ! টার পর অভিমান । শেষে নিজেই ফিরে আসবে !!

-সত্যি তো ?? যদি না হয় তাহলে কিন্তু অপু তানভীর কিন্তু সত্যি ল্যাংড়া তানভীর হয়ে যাবে !

যদিও বুক একটু কাঁপছিল তববুও বললাম

-১০০% নিশ্চিত থাকেন !



ঐ দিন রাতেই ল্যাংড়া মাসুদ ফোন দিল । ফোন দিয়ে সে কি ঝারি !! তারপর বলল

-তোর কারনে নিশিতার সাথে আজ ঝগড়া হয়েছে । বলেছে সে আর আমাকে ফোন দিবে না ! যদি ও আর ফোন না দেয় তাহলে তো কিন্তু খবর আছে !!

-না ভাই !! আপনি চিন্তা করবেন না !! এক দুদিনের ভিতর ঠিক হয়ে যাবে !

আমি তো পড়লাম চিন্তায় !! হায় হায় করলাম কি !! যদি ঠিক না হয় ?? এখন ??

নাহ !! কাল সকালেই এলাকা ছেড়ে পালতে হবে !!!

এখানে আর থেকে যাবে না !! মিরপুরে শীষের মেসে উঠতে হবে কিছুদিন !!



সকাল বেলা আবার ঘুম ভাঙ্গলো কলিং বেলের আওয়াজে !! খুলে দেখি শিপলু !! বলল সঙ্গে যেতে !

আমি মনে মনে বললাম আজ আমার খবর আছে !!

আমার এতো স্বাধের ঠ্যাং !!!



শিপলু আমাকে চিপার ভিতর না নিয়ে গিয়ে হোটেল ক্যাফে বাগদাদে নিয়ে এল । কিরে ভাই খাইয়ে দাইয়ে ঠ্যাং ভাঙ্গে নাকি ?



দেখলাম ল্যাংড়া মাসুদ এসির ভিতর বসে আছে । আমার জন্য নান আর খাসির ঠ্যাং অর্দার দিলো !

হায়রে নিয়তি খাশির ঠ্যাং খাইয়ে এরা আমাকে ল্যাংড়া তানভীর বানাবে !!

খেত খেতেই ল্যাংড়া মাসুদ বলল

-তানভীর ভাই আমিতো আপনার ভক্ত হয়ে গেলাম !

-মানে ?

আরে কাজ হয়েছে তো !

-তাই নাকি !!

-হুম ! প্রথমে খুব রাগ করলো । কিন্তু রাতে আপনার সাথে কথা বলার পর পরই ফোন দিল ! তারপরসে কি কান্না !! আর কি নরম আওয়াজ !! বলল যে আর কোন দিন সে আমার সাথে খারাপ ব্যাবহার করবে না । আমি যা বলবো তাই শুনবে !! সব হয়েছে আপনার জন্য !! হাহাহাহা



আমার জান থেকে পাথর নেমে গেল !! ভাগ্য ভাল যে এবারের মত আমার নাম ল্যাংড়া তানভীর হল না !!



আপনারা ভাবছেন নিশি গেল কই ?? অনেকে মনে করছেন যে আমার ব্লগের নিশি আর ল্যাংড়া মাসুদের নিশিতা একই !!

জি না !!

এক না !!

আমি জিজ্ঞেস করেছিলাম । সে তো চিনেই না !!

সে এখন আমার লোকাল গার্লফ্রেন্ড !! B-)) B-)) B-)) B-))

মন্তব্য ১২৭ টি রেটিং +২৫/-০

মন্তব্য (১২৭) মন্তব্য লিখুন

১| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩৮

লোনলিফাইটার বলেছেন: এই মেডিসিন সব জায়গায় চলবে না :( :( :( :(

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৪৩

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !!
=p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~
ফাইটার ভাই কি অভিজ্ঞতা থেকে কথাটা কইতাছেন নাকি ??
=p~ =p~ =p~ =p~

২| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৪২

ক্লান্তিহীন পথচারী বলেছেন: টিয়ার চোখে এই পোস্টখানা আনতে দেশবাসীর কাছে আকুল আবেদন জানাচ্ছি। :D আপনার সুখ আমার সহ্য হচ্ছে না। X( X( X(

পোস্টে ৩য় ভালোলাগা। :)

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৪৪

অপু তানভীর বলেছেন: টিয়া পাখি কোন্দিন দেখবে না এই পোষ্ট !! =p~=p~=p~=p~=p~

৩| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫০

লোনলিফাইটার বলেছেন: তুমি তো সবি জানো :( X(

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৭

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

৪| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫১

নিয়ামুল ইসলাম বলেছেন: বাগদাদ এর খাসির ঠ্যাং এর কথা কইয়েন না ভাই। অগো খাসির পিচ দেখলে কান্দান আসে :( :( :(

খুব শখ করে খামু ভাবছিলাম পরে ওই দুঃখে বাড়ি যাইয়া বাপ এ রে দিয়া এক্তা আস্ত খাসি কিনা আইনা জবাই দিয়া খাইছি।

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৭

অপু তানভীর বলেছেন: ভাই কি মুহাম্মাদ পুরে থাকেন নাকি ??

৫| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০৭

নিয়ামুল ইসলাম বলেছেন: yap...kaderabad e

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: কাদেরা বাগ ????
হায় হায় কন কি ?? আমিও তো এই খানেই থাকি !!!!

৬| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১০

Kawsar banggalii007 বলেছেন: ল্যাংড়া তানভির ভাই তুক্কু অপু তানভির ভাই আরেকখান গল্প বানাই ফালাইলা

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

৭| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৮

চে সিমান্ত বলেছেন: ব্লগার অপু তানভীর মোহাম্মাদপুর থাকে,
আমিও মোহাম্মাদপুরে থাকি।

জীবন সার্থক হয়ে গেলরে :-B :-B

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৬

অপু তানভীর বলেছেন: মোহাম্মাদ পুরের কোন খানে থাকেন ভাই ??

৮| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৯

আসাদুজ্জামান আসাদ বলেছেন: অসাধারন।
ভাইতো এই রাত এগারোটা বাজে খাসি খাওয়ার ব্যারা উঠাইয়া দিলেন।++++++++++++

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৭

অপু তানভীর বলেছেন: চলে আসেন !! ক্যাফে বাগদাদ মনে হয় এখনও খোলা আছে !! ;);)

৯| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৪

Ashish বলেছেন: লোকাল গার্লফ্রেন্ড !! প্যারাসিটামল টাইপ মেডিসিন নাকি?
ভাই টিক করে বলেন ত আপনার ইয়ে কয়টা? :P :P

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৮

অপু তানভীর বলেছেন: লোকাল গার্লফ্রেন্ড !! প্যারাসিটামল টাইপ মেডিসিন নাকি?
=p~=p~=p~=p~
না ভাই আসল কথা বলা যাবে না !! :P:P

১০| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৩

টুম্পা মনি বলেছেন: হি হি হি :D :D :D :D :D

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৫

অপু তানভীর বলেছেন: :D:D:D

১১| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৫

বটবৃক্ষ~ বলেছেন: ৫ম ভালোলাগা।গল্পে +++
গল্পের ছবিটা্য ছেলেটা আর মেয়েটার ভন্গিটা খুব মজা লাগছে!! :)

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৬

অপু তানভীর বলেছেন: :):):):)

১২| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৫

আসাদুজ্জামান আসাদ বলেছেন: ভাই যে ঠান্ডা পরছে তার উপর এতো দূরে অসম্ভব । তবে হ্যা আমার এখানে অবশ্য পাবো। তবে বাধা একটাই ঠান্ডা।

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৮

অপু তানভীর বলেছেন: ওকে আর কি করবেন !! কালকেই খাইয়েন !!

১৩| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪০

নিয়ামুল ইসলাম বলেছেন: বাগদাদ এ ৯তার প্র গরু খাসির মাংস বেশিরভাগ সময় এ পাওয়া যায় না। আর এখন মনে হয় বন্ধ করে দিচ্ছে।
ভাই আমি ৪ নং রোড এর মসজিদ এর আগের বাড়িটাতে থাকি :| :|

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৯

অপু তানভীর বলেছেন: আমি থাকি রমিজের দোকানের যে গলিটা সেটার শেষ মাথায় !!

১৪| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:০০

poops বলেছেন: =p~ =p~ =p~

০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:০২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৫| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:৩৬

সজিব তৌহিদ বলেছেন: অপু ভাই আপনি পারেনও ভাই। বানাইয়া বানাইয়া গল্প লিখতে..। ভালো না লেগে উপায় আছে।

০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:৪৮

অপু তানভীর বলেছেন: :):):)

১৬| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:৫৩

কান্ডারি অথর্ব বলেছেন:

অপু ভাই আপনি পারেনও ভাই।

০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:৫৫

অপু তানভীর বলেছেন: :D:D:D

১৭| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:২২

হৃদয় রিয়াজ বলেছেন: হা হা হা ভাইরে এই ঠাণ্ডার মাঝে একটু গরম হাওয়া বইয়ে দিলেন ।অসাম লাগলো B-)) B-)) :D B-)

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৪

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

১৮| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:৪০

লেজকাটা বান্দর বলেছেন: হা হা হা হা। অস্থির হইসে বস।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৫

অপু তানভীর বলেছেন: :):):)

১৯| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:৪৫

শান্তা273 বলেছেন: ভাগ্য ভালো যে আপনার মেডিসিন টাইম মত কাজ করছে।
তা না হলে তো ..........

পোস্টে ভালোলাগা রইল।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৬

অপু তানভীর বলেছেন: হুম মেডিসিন কাজ করেছে.........
তা না হলে আমার খবর ছিল !! :D:D:D

২০| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:৫১

মিজানুর রহমান মিলন বলেছেন: খুব ভাল হয়েছে । ৭ম ভাল লাগা দিলাম।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২১| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:৫৭

বৈরাম খাঁ বলেছেন: আমার গার্লফ্রেন্ড নাই এইবার কন আমি বালা আছি না খারাপ আছি? B-)) :-B এত মিছা কতা কন ক্যান ভাই তয় আফনের মিছা কতা বালা পাই :P

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৯

অপু তানভীর বলেছেন: মিছা কথা ??
=p~=p~=p~

২২| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ২:০৮

এস এম লুৎফুল্লাহ মাহমুদ বলেছেন: হা হা হা।
চাম্মে যে "নিজে দুই-চারটা কিল-টিল খাইছিলেন" ওইটা পাশ কাটায়ে গেলেন!!!





এটাও ভালো লাগল ভাই। ভালো লাগা থাকল।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২০

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~
হাহাহা !! ঠিক কইছেন...............।।

২৩| ০৯ ই জানুয়ারি, ২০১৩ ভোর ৫:৫৭

এম ই জাভেদ বলেছেন: আপনার এই টাইট দিয়ে ময়না টিয়া কন্ট্রোলে রাখার থিয়োরি অনেক ভাল কাজ দেয়। কিন্তু বেশি টাইট দিতে গেলে স্ক্রুর প্যাঁচ কেটে যাওয়ার সম্ভাবনা ও থাকে।

গল্প ভাল হয়েছে।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২১

অপু তানভীর বলেছেন: এই জন্যতো একটু একটু করে টাইট দিতে হবে ...;);)

২৪| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১০:২৩

শীলা শিপা বলেছেন: মোহাম্মদপুর??? :-/

আচ্ছা বলেনতো আপনার লোকাল আর পার্মানেন্ট মিলে গার্লফ্রেন্ড কয়টা ;)

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২২

অপু তানভীর বলেছেন: হুম ! আমি মুহাম্মাদপুরেই থাকি !! কাটাসুর !

কেন ??

আর আসল সংখ্যাটা তো বলা যাবে না !! ;););)

২৫| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১০:৩২

শের শায়রী বলেছেন: ভাই আপনার লেখা গুলো চমৎকার। আমি কিন্ত আপনার একজন নিয়মিত পাঠক। ভাল থাকবেন

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! অনেক বেশি !! :):)

২৬| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১১:০২

অনীনদিতা বলেছেন: আচ্ছা বলেনতো আপনার লোকাল আর পার্মানেন্ট মিলে গার্লফ্রেন্ড কয়টা ;)

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৪

অপু তানভীর বলেছেন: না না না !! তোমার কাছে তো বলাই যাবে না !! :P:P:P

২৭| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১১:১৪

লাবনী আক্তার বলেছেন: =p~ =p~ =p~ =p~


দারুন লিখছেন! :D :D :D

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: :):):):)

২৮| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১১:১৮

নিশিথীনি নিশি বলেছেন: ভাইয়া, ঘটনা কি? অনেক ব্লগার লেখকদের ই দেখা যায় যে নিশি নামের ক্যারেক্টারের গুষ্ঠি উদ্ধার করে!!! কেন ভাইয়া??

আমরা নিশিরা কি দোষ করলাম??

আমি স্বয়ং জাফর ইকবাল স্যার কে ও জিজ্ঞেস করেছিলাম, দুনিয়াতে এত মানুষ থাকতে কেন নিশিকেই বার বার ভিন গ্রহের প্রানীদের হাতে তুলে দেয়া হয়, কেন তাদের কে গবেষনার বিষয় বস্তু বানানো হয়,বার বার বিপদের মুখে ঠেলে দেয়া হয় ।

উনি বিচক্ষণ মানুষ, তাই এড়িয়ে গেছেন । কিন্তু আপনাকে এর উত্তর দিতেই হবে.....

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: কই আমি গুষ্টি উদ্ধার করলাম ?? উপরুন্তু নিশিরাই তো আমার গুষ্টি উদ্ধার করে চলেছে !! আমার গল্পো গুলো পড়ে দেখেন !!!

আর অনেক ব্লগারের কথা আম জানি না কিন্তু আমি বলতে চাই সামু ব্লগে নিশি নামের প্রচলন আমার ব্লগ থেকেই হয়েছে !!

:)

২৯| ০৯ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:৪৭

আব্দুর রহ্‌মান বলেছেন: ভাল গল্প ++++

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: :):)

৩০| ০৯ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:০৩

বটের ফল বলেছেন: এত সহজ ভাষায় এত মজা করে লিখেন আপনি!!! ভক্ত হয়ে গেলাম আপনার।

ভালো থাকবেন। আরো লেখার প্রত্যাশায় পোষ্টে +++++

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৩১| ০৯ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:০৮

নেক্সাস বলেছেন: ওরে বিশ্বপ্রেমিক অপু দেখি চমৎকার সব লিখা দিচ্ছে। ক্যারি অন অপু।

অনেক ভাল লাগা

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ভাই !! অনেক বেশি ধন্যবাদ !!

৩২| ০৯ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৪৮

আধখানা চাঁদ বলেছেন: নিশা লাগিল রে, বাঁকা দুই নয়নে নিশা লাগিল রে। ;)

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৪

অপু তানভীর বলেছেন: ;););)

৩৩| ০৯ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ২:২৪

চে সিমান্ত বলেছেন: লেখক বলেছেন: মোহাম্মাদ পুরের কোন খানে থাকেন ভাই ?

তাজমহল রোডে থাকি, আপনি ?

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৪

অপু তানভীর বলেছেন: আমি কাটাসুর থাকি !!

৩৪| ০৯ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৮

সপ্নাতুর আহসান বলেছেন: আপনারে অন্তত আবাহনী মাঠটা চক্কর দেয়াতে পারত।
খুবই সুন্দর লিখেছেন, পড়ে বেশ মজা পেলাম।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৫

অপু তানভীর বলেছেন: না না !! গতবার চক্কর মারতে গিয়ে একজন মরেই গেছে !!
=p~=p~=p~
এই রিস্ক নেওয়াই যাবে না !!

৩৫| ০৯ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:২১

মাক্স বলেছেন: অপু তানভীর থেকে ল্যাংড়া তানভীর:P:P:P:P:P:P:P:P
হাসতেই আছি।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৬

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

৩৬| ০৯ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৫:৩৩

জাকারিয়া মুবিন বলেছেন: মজা পাইছি।

ল্যাংড়া তানভীর =p~ =p~ =p~ =p~

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৭

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~=p~=p~

৩৭| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৪

মুশাসি বলেছেন: হা হা হা

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৭

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~

৩৮| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৪২

শাহজাহান মুনির বলেছেন: হায়রে নিশি....!!!!++++

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৭

অপু তানভীর বলেছেন: :):):)

৩৯| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:১৯

মাছিমারা কেরাণী বলেছেন: বুঝলাম না নির্বাচিত হবার মত কোন এলিমেন্ট আছে এই গল্পে??

এই জন্যেই বাংলা সাহিত্যের আজ এ করুণ দশা। আপনি আবার কিছু মনে করবেন না ভাইজান।

স্বাভাবিক রম্য হিসেবে ভালো লেগেছে গল্প।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪২

অপু তানভীর বলেছেন: দ্বিতীয় কথা হল, সমালোচনা এমন ভাবে করা উচিৎ যেন সেই সমালোচনার সমালোচনা কেউ না করতে পারে ! আপনি নিজেই বলছেন যে আমার জন্য বাংলা সাহিত্যের করুন দশা আবার আপনি নিজেই বলছেন স্বাভাবিক রম্য হিসেবে ভালো লেগেছে ! এই কথা গুলো কেমন পরস্পর বিরোধী হয়ে গেল না ?
আর এলিমেন্ট আছে কি নাই সেই আমি ঠিক বলতে পারবো না ! এক কাজ করেন, নির্বাচিত পাতার যাবার জন্য পোষ্টে কি কি এলিমেন্ট থাকা দরকার এটা নিয়ে একটা গবেষণা করেন তারপর সেটা সামুর নির্বাচকদের কাছে পাঠিয়ে দিন । ঠিক আছে ? আপনার মত পন্ডিত সামুর বড় দরকার !!
আর প্রথম কথা হল, যদি এক বাপের পোলা হও তাহলে নিজের আসল নিক থেকে এসে সমালোচনা কর ! খুশি মনে সেটা গ্রহন করবো !! বাপের বেটা হও, আর বাপের বেটার মত কাজ কর !!!
অন্যান্য কিছু পোষ্টেও তোমার মন্তব্য দেখলাম ! দেখেই বুঝেছি তুমি কোন তাইপের ব্লগার !!
আর কিছু বললাম না !! এমন কাজ করবা যে সামনে আর কিছু না বলতে হয় !!

৪০| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:২৬

maya111 বলেছেন: মডুর কাছে বিনীত অনুরোধ ব্লগের সব মেয়ের নাম নিশি করে দেয়া হোক । কমেন্ট মডারেট করে তাতে পর্যাপ্ত মধু ঢেলে দেয়া হোক ।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪২

অপু তানভীর বলেছেন: :D:D:D

৪১| ০৯ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৩৯

ক্লান্তিহীন পথচারী বলেছেন: @ মাছিমারা কেরাণী ভাই একটু বেশিই কঠিন হয়ে গেল না কমেন্টটা?

গল্পটাতে হয়ত কালজয়ী রচনা হওয়ার মতন কোন উপাদান নাই, কিন্তু এটি

নিঃসন্দেহে সুলিখিত এবং আনন্দদায়ক একটি গল্প। আপনি নিজেও তা স্বীকার

করেছেন 'স্বাভাবিক রম্য হিসেবে ভালো লেগেছে গল্প। ' বলে।


নির্বাচিত পাতায় এরকম লেখায় আসা উচিত। সব লেখাকেই গভীর তাৎপর্যময়

হতে হবে এমন তো কোন কথা নেই! যে গল্প সাধারণ মানুষকে আনন্দ দেয়, তা

কেন মানুষের নজরে আনা হবে না নির্বাচিত পাতার মাধ্যমে?

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৪২| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:০১

পাড়ার মেঝ ভাই বলেছেন: নিশি আর নিশিতা তাহলে এক না? মজা পাইলাম গল্প পড়ে :)

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৩

অপু তানভীর বলেছেন: হুম !!

৪৩| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:০১

লোনলিফাইটার বলেছেন: মাছিমারা কেরাণী @তোর থাপড়া খাওনের টাইম হয়ে গেছে।পোস্টে পোস্ট গিয়া না ল্যাদাইলে হয়না?

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৪

অপু তানভীর বলেছেন: আর দুর্গন্ধ ছড়াইবো বলে মনে হয় না !! যদি লজ্জা থাকে আর কি !!

৪৪| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:০৩

প্রিয়তমেষূ বলেছেন: ল্যাংড়া তানভির।

হা হা হা =p~ =p~ =p~

গল্প অসাধারণ হইছে।

লোকাল গার্লফ্রেন্ড ! কি জিনিষ???????

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ আপু !!

লোকাল মাস্তান, লোকাল এমপি লোকাল প্রোডাক্ট তেমনি লোকাল গার্লফ্রেন্ড !
=p~=p~=p~=p~

৪৫| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:৩৪

মাছিমারা কেরাণী বলেছেন: @ লোনলিফাইটারঃ আপনার সমস্যাটা কি ভাইজান?? কলজেতে আঘাত লাগতেছে? ফুটানি মারাও?

আমার মতামত আমি দিচ্ছি - আপনার সমস্যা কোথায়??

ল্যাদাল্যাদি আপনিও কি বন্ধ করতে পারে না??

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৮

অপু তানভীর বলেছেন: দূর্গন্ধ সৃষ্টি কারী প্রানীকে কেও পছন্দ করে না । আপনি সেই কাজটাই করছেন !! মানুষের তো সমস্যা হবেই !!

আশা করি ল্যাদাল্যাদি বন্ধ করবেন !!

৪৬| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:৪৯

অপু তানভীর বলেছেন: @মাছিমারা কেরানী, পরীক্ষার কারনে পিসি অন করতে পারছি না তাই পরে মন্তব্যের উত্তর দিচ্ছি । ভদ্রভাষায় বলছি আপনি আমার পোষ্টে মন্তব্য করা থেকে বিরত থাকুন । সবার সাথে ভাল ব্যবহার করলেও কোন মাল্টিনিকবাত লেদানো আহম্মকের সাথে আমি ভাল ব্যবহার করবো না । রিমেমবার দিস ।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৮

অপু তানভীর বলেছেন: হুম !!

৪৭| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:০৪

রোড সাইড হিরো বলেছেন: ল্যাংড়া তানভীর... =p~ =p~ =p~

মজা পাইলাম...

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৯

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

৪৮| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:০৬

সিলেটি জামান বলেছেন: ঠ্যাং ভাঙ্গুক সমস্যা নাই, হাতটা যেন না ভাঙ্গে ;) ;) হাত ভাঙ্গলে এত্ত সুন্দর সুন্দর পেরেম কাহিনী আমরা কই পামু :( :(

পেরেম চলতে থাকুক, ময়না, টিয়া, নিশির সাথে আর হাত পাও যেন না ভাঙ্গে :) :)

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫০

অপু তানভীর বলেছেন: কি আমার ঠাং বাঙ্গলে কোন সমস্যা নাই ???

আর লিখমুই না কইলাম !! সবার আগে নিরাপত্তা চাই !!!
:P:P:P

৪৯| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১৫

জনি_ইংলিশ বলেছেন: @কেরানি> ল্যাদিনি বন্ধ কর কইলাম

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫১

অপু তানভীর বলেছেন: বন্ধ হোক !!

৫০| ০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৪

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

@ মাছিমারা কেরানী ল্যাদিনি বন্ধ কর কইলাম

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫১

অপু তানভীর বলেছেন: বন্ধ হোক !!

৫১| ১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:১৯

আমিনুর রহমান বলেছেন: মাছিমারা কেরাণী'র কমেন্টস রিপোর্টেড

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫২

অপু তানভীর বলেছেন: রিপোর্টেড !!

৫২| ১০ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১১:৪৮

ডরোথী সুমী বলেছেন: হুম.....বুঝলাম। ভাল, চালিয়ে যান।

১০ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫২

অপু তানভীর বলেছেন: চালিয়েই যাচ্ছি..................

৫৩| ১১ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:৫৩

অচিন.... বলেছেন: hahaha

১১ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:৫০

অপু তানভীর বলেছেন: হিহিহিহি !!

৫৪| ১১ ই জানুয়ারি, ২০১৩ রাত ৩:০৯

অপূর্ণ রায়হান বলেছেন:
২০ লাম্বার পিলাচ ++++++++++

লুল রে লুল :#> :#> :#> :#> =p~

১১ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:০০

অপু তানভীর বলেছেন: লুল !! =p~=p~=p~

৫৫| ১১ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১০:৫০

মোহনা১ বলেছেন: ভালো লেখনী ।

১১ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:০১

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৫৬| ১১ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১১:৫৯

ইখতামিন বলেছেন: @ অপু, ওয়েলকাম. আপনি সেরা পিপল চয়েজ তালিকায় যুক্ত হয়েছেন.

১১ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:০২

অপু তানভীর বলেছেন: সেরা পিপল চয়েজ !! মানে কি ??
ঠিক বুঝলাম না ! একটু যদি খোলাসা করতেন !!

৫৭| ১১ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৫৪

একজনা বলেছেন: সব ঔষধ সবার ক্ষেত্রে সমান কাজ করেনা.. B-) B-) B-) B-)

গল্প ভালো হয়েছে। :D :D :D

ভালো থাকবেন।

১১ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:০৭

অপু তানভীর বলেছেন: আমি তো জানি !! সব ক্ষেত্রে কাজ করে না !!

ধন্যবাদ !!

৫৮| ১১ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৫৩

নির্লিপ্ত স্বপ্নবাজ বলেছেন: কি মজা!! কি মজা!!! B-) B-)

আম্মু আমারও লোকাল গার্লফ্রেন্ড চাই।। :(( :(( :((

১১ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:১০

অপু তানভীর বলেছেন: আম্মুকে বললে তো কাজ হইবেক না !! আর্জি পাঠাইতে হবে অন্য খানে !! =p~ =p~ =p~

৫৯| ১১ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৪

কামরুল আহসান খান বলেছেন: যাক অল্পের লিগা মাথার উপ্রে দিয়া গেসে নাইলে ;) ......



বাস্তবতা পুরাই উল্টা /:)

১১ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৩

অপু তানভীর বলেছেন: বাস্তবের কথা এখানে বলা নিষেধ !! :P :P

৬০| ১২ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:২১

অপ্র্রকাশিত বলেছেন: ব হৎ মজা পাইলাম................।
আপনের লগে দেখা করবার মুন্চায়................
+++++++++++++++++++++++++++++ :#> :#> :#> :#> :#> :!> :!> :!> :!>

১২ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪৮

অপু তানভীর বলেছেন: হবে হবে একদিন দেখা হবে ......।:):):):)

৬১| ১৩ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:২০

গুটলু মিয়া বলেছেন: মেয়েরা যখন জানতে পারে যে একটা ছেলে তাকে সত্যি ভালবাসে তাকে ছেড়ে যাবে না তখন মেয়েরা ঐ ছেলের প্রতি খানিকটা উদাশিন হয়ে যায় ! কারন টারা জানে এই ছেলে তাকে ছেড়ে যাবে না । কিন্তু যখন দেখে ছেলেটা আর পাত্তা দিচ্ছে না তখন প্রথমে খুব রাগ করে । সেই রাগ করবে ! টার পর অভিমান । শেষে নিজেই ফিরে আসবে ! :D :D :D

এই থিয়োরী তে আছি, কিন্তু মাইয়া বহুত ত্যাড়া। :( :(
দেখি কাজে দেয় কিনা। :(

১৩ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:০২

অপু তানভীর বলেছেন: নো টেনশন !! কাজ হবেই !! :D:D
না হলে কিন্তু আমার দোষ নাই !!

৬২| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৯:৫৮

একজন আরমান বলেছেন:
জুকার্বাক কে আসলেই একটা ধন্যবাদ দিতে ইচ্ছা হল । ব্যাটা একটা কামের কাম করেছে ! অপরিচিত মানুষকে পরিচিত করার ব্যাবস্থা করছে !
কয়েক দিনের ভিতরেই নিশি আমার ফ্রেন্ড লিষ্টে । তারপর এফবি ফেন্ডলিষ্ট থেকে মোবাইলের কন্ট্যাক্ত লিষ্টে ও যুক্ত হতে খুব বেশি সময় লাগল না !!


হাসতে হাসতে শেষ।

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:৪৩

অপু তানভীর বলেছেন: :D:D:D

৬৩| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৮ বিকাল ৩:৪৫

খাঁজা বাবা বলেছেন: সাবধান :)

১০ ই অক্টোবর, ২০১৮ দুপুর ১২:০৩

অপু তানভীর বলেছেন: :D

৬৪| ০২ রা অক্টোবর, ২০১৮ রাত ২:২৫

হাসান ৭৮৬ বলেছেন: রাত বিরেতে প্রাণ খুলে হাসাও যায়না!!কি বিপদ কি বিপদ!!!সেই ছিল অপু ভাই।

১০ ই অক্টোবর, ২০১৮ দুপুর ১২:০৯

অপু তানভীর বলেছেন: :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.