নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

দ্য রয়েল এক্সপ্রেস এবং আমার অর্ধ সফল প্রেমের গল্প (ফার্ষ্ট স্টেজ)

১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:২৮

-এটা কি আপনার সিট ?

বেশ কঠিন বলায় বলল মেয়েটা ! আসলে অনেকে মনে করে সুন্দর মেয়েরা নাকি ধমক দিতে পারে না । কিন্তু আমার মনে হয় কঠিন গলায় কথা বলাটা সুন্দরীদের কাছে কোন ব্যাপার না ।

মাস খানেক আগের কথা । আমি ক্যাম্পাস থেকে বাসায় যাচ্ছি । বাসে খুব ভীড় । অনেকই দাড়িয়ে আছে । আমার ঠিক পাশেই একটা মেয়ে দাড়িয়ে ! আমি যথেষ্ট চেষ্টা করছি যেন মেয়েটার সাথে আমার কোন রকম ধাক্কা না লাগে ! কিন্তু লেগেই গেল । তবে আমার সাথে না । মেয়েটির সামনে দাড়ানো একটা ছেলের সাথে !

আর যায় কোথায় !

এমন কিছু কথা শোনালো আমি যে আমি হতবাক হয়ে গেলাম ! একেবারে চুপ করে শুনতে লাগলাম আর মেয়েরার চেহারার দিকে তাকাতে লাগলাম । মেয়েটার চেহারাটা কেমন একটা স্নিগ্ধ ভাব আছে । আমার প্রথমে ঠিক বিশ্বাসই হচ্ছিল না যে মেয়েটা এমন কঠিন কথা বলতে পারে ।

যাই হোক ব্যাগ রাখার সময়ই দেখেছি আমার পাশে বসা মেয়েটিও মাশাল্লা কম সুন্দরী না । এবং সাথে একটু আধুনিক ! পোষাক পরিচ্ছেদে তো তাই মনে হচ্ছে ।

কালো জিন্সের সাথে কাল ফতুয়া পরেছে মনে হয় ! এটাকে সম্ভবত ফতুয়াই বলে । ফতুয়ার মাঝ খানে বড় একটা আল্পনা আকা !! আর মেয়েটার গলায় একটা স্কাপ জড়ানো । ইদানিং মেয়েরা দেখি আর ওড়না পরে না ।

মেয়েটাকে দেখলাম যথেষ্ট বিরক্ত ! আমি যে তার বিরক্তির কারন এটা বুঝতে পারছি !

অবশ্য মেয়েটাকে আমি খুব বেশি দোষ দেই না । বাসে উঠতে যাব, বাসের সুপারভাইজার গেটের মুখেই আমাকে আটকে বলল

-আপনি এই বাসের ?

আমার মনে হল একটা থাপ্পর দেই বেটা কে । কিন্তু দিলাম না । মনে মনে বললাম বেটা ফাজিল আমি এই বাসের না হলে এই বাসে উঠতে যাবো কেন ?

আমি খানিকটা বিনয়ের সাথে বললাম

-জি এই বাসের ! টিকিট দেখাবো ?

সুপার ভাইজার পথ ছেড়ে দিল । আমি বাসে উঠে মনে হল সুপার ভাইজারকে কিছু বলি কিন্তু নিজেকে সামলে নিলাম । বেচারাকেও দোষ দিয়ে লাভ নাই ! আমার পোষাক দেখে যে কেউ মনে করবে আমি অযাচিত ভাবে এই ভলভো বাসে উঠে পড়েছি !



মেয়েটা আবার বলল

-এটা কি আপনার সিট ? আপনি এখানে বসবেন ?

এবারও তার গলার বিরক্তির ছাপ স্পষ্ট ! আমি এবার একটু হাসি দিলাম । যদিও আমি সকাল বেলাতেই ভাল করে দাঁত মেজেছি আর আমার দাঁতও বেশ সুন্দর ! অন্তত এটা বলতে পারি যে আমার মুখ দিয়ে কোন প্রকার গন্ধ বের হয় না । কিন্তু মেয়েটা সেটা বুঝলো না । নিজের মুখটা অন্য দিকে ঘুরিয়ে নিল ।

আশ্চার্য ফাজিল মেয়ে !!

এই ভাবে মুখের উপর কেউ মুখ ঘুরিয়ে নেয় !! হাজার হোক আমি ইউনিভার্সিটিতে পড়া ছেলে । আরে একটা গেঞ্জি, জিন্স পরে কি ভলভো বাসে উঠা যায় না ?

এটা কোন দেশের কথা ??

অবশ্য ক্ষয় হওয়া চটি পরে এই এসি বাসে উঠলে বাসকে অপমান করা হয় !

হায় মানুষজন !! কেবল বাইরের জিনিসটাই দেখলি !! আমার ভিতরের কি আছে এইটা দেখলি না ??

আমি মেয়েটির পাশে বসে পড়লাম ।



সকাল বেলা বাসায় যাওয়ার কোন প্লানই ছিল না । ভার্সিটি থেকে এসে কি মনে হল যাই একবার বাসা থেকে ঘুরে আসি । আমার আবার একবার কিছু মনে হলে সেই কাজটা না করে শান্তি নাই !! আমার বাসায় যাবো এই কথা মনে হলে তো কোন কথাই নাই । কেউ আমাকে ধরে রাখতে পারে না । কোন মতে কিছু ব্যাগে ভরেই করেই রওনা দিয়ে দিলাম । হঠাৎ করে আসাতে অন্য বাসের কোন সিট পেলাম না । আর রয়েল এক্সপ্রেসই ফাঁকা ছিল । এসি বাসতো ! একটু ভাড়া বেশি ! আমাদের এলাকার এমপি নতুন গাড়ি নামিয়েছে । কি মনে হল যাই ভলভোতে !!

আগে যদি জানতাম যে আমাকে ভলভো যেতে হবে তাহলে আরো ভালো গেট আপ নিয়ে আসতাম । হাজার হলেও এসি গাড়ীর একটা মানসম্মান আছে তো !! যদিও খুব একটা সমস্যা নাই স্নিকারটা ব্যাগেই আছে । একটা ভাল শার্টও আছে ।



গাড়ি চলতে শুরু করলো !!

পাশের মেয়েটা এখনও কেমন মুখ শক্ত করে বসে আছে । কেমন একটা নাক সিটকানো ভাব !!

না !! এই মেয়ের একটা কিছু করতেই হবে !!

আমি মেয়েটার দিকে তাকিয়ে একটা হিমু স্টাইলে হাসি দেওয়ার চেষ্টা করলাম । তারপর বললাম

-আমার শরীর থেকে কি খুব দূর্গন্ধ বের হচ্ছে ??

মেয়েটা কোন জবাব না দিয়ে আমার দিকে তাকিয়ে রইলো !

আমি আর একটু হেসে বললাম

-একটু সহজ হয়ে বসুন ! আর মুখটা একটু সহজ করেন ! এমন করে যদি চার পাঁচ ঘন্টা বসে থাকেন তাহলে মুখের পেশি ব্যাথা হয়ে যাবে !!

এবার মনে হল একটু বেশি বলা হয়ে গেল । মেয়েটা বলল

-আমি কিভাবে বসবো সেটা আমার বিষয় ! আপনি আপনার নাকে তেল দিন !

-আরে সেটাই তো দিতে চেষ্টা করছি । আপনিই বলুন পাশে যদি একটা সুন্দরী মেয়ে বসে থাকে একটা ছেলের কি অন্য দিকে মন ঘোরানো সম্ভব ?

এবার দেখলাম মেয়েটার মুখের পেশি একটু সোজা হল ?

আসলে যতই বিরক্ত হোক না কেন মেয়েরা সব সময় নিজেদের প্রশংসা শুনলে খুশি হয় ! হবেই !

মেয়েটা আর কিছু বলল না । আবারও অন্য দিকে মুখ ঘুরে তাকালো !!

আবার ইগনোর !!

এই ফাজিল মেয়ের সাহস তো কম না !! কথা বলতেছি আর ফাজিলটা অন্য দিকে মুখ করে ফেলছে । এমন একটা ভাব যেন আমার সাথে কথা বলতে সে খুব বেশি আগ্রহী না !!

দাড়া !! তোকে আগ্রহী করতেছি !!

চটি স্যান্ডেল পরে আসা বেজায় ভুল হয়েছে !!

তক্কুনি স্নিকার বের করলাম । তারপর চটি দুটি ব্যাগে ঢুকিয়ে স্নিকার পরলাম । গেঞ্জির উপরেই শার্ট পরলাম । ইন করা ইচ্ছা ছিল কিন্তু মেয়েটার সামনে ইন করা যাবে না । গাড়ি আগে ফেরিতে পৌছাক তখন করতে হবে !! শালার আগে স্মার্ট হইয়া নেই !!

আমি একটা জিনিস লক্ষ্য করছিলাম মেয়েটা আমার কাজ কারবার আড় চোখ লক্ষ্য করছে । আরো অনেকেই লক্ষ্য করছে !!

এবার আমি মেয়েটার দিকে থেকে মুখ সরিয়ে নিলাম ।

যা বেটি !! দুরে গিয়া মর !! তুই আমারে পাইছোস কি ??



সুপার ভাইজার টিকিট চেক করতে এসে আমাকে দেখে একটু চমকালো ! আসলে তখনকার আমি আর এখন কার আমি কে ঠিক যেন মেলাতে পারছে না । টিকিট দেওয়ার সময় আমি টিকিটের পিছনে যেখানে নিয়মাবলী লেখা থাকে সে টা পরতে থাকলাম ।

সুপার ভাইজার বলল

-স্যার কোন প্রশ্ন ছিল !!

আমি বললাম

-না মানে দেখছিলাম এই বাসে উঠতে গেলে কোন পোষাক কোড মেনে চলতে হয় নাকি ?

সুপার ভাইজার ঠিক যেন বুঝতে পারলো না !

-মানে ঠিক বুঝলাম না !

-বুঝলেন না ??

আমি একটু হাসলাম ! তারপর বললাম

-এই যে একটু আগে আপনি আমাকে ঠিক বাসে উঠতে দিচ্ছিলেন না ! আর এখন স্যার বলে ডাকছেন !

-না স্যার এমন কোন কথা না ! আমি তো সবার টিকিট চেক করেই গাড়িতে ঢুকাচ্ছিলাম !

-জি ! আমি খুব ভাল করেই দেখছি আপনি কি রকম চেক করছিলেন !!

লোকটা একটু যেন লজ্জা পেল । আর কোন কথা না বলে চেল গেল তাড়াতাড়ি করে !

আমি যদিও মেয়েটার দিকে তাকিয়ে নেই তবুও আমার মনে হচ্ছে মেয়েটা আমার দিকেই তাকিয়ে আছে । আম চট করে মেয়েটার দিকে তাকালাম ।

হ্যা !!

আমার ধারনা ঠিক !

আচ্ছা মেয়েটা আর একটু ভড়কে দেওয়া যাক !

খুব যেন পরিচিত এমন একটা ভাব করে বললাম

-একটা গল্প আছে না ঐ যে একজন গুনি লোক কে দেশের রাজা দওয়াত দেয় । সেই গুনি লোকটা সাধারন পোষাকে আসলে দাওয়ান তাকে ঢুকতেই দেয় না । তারপর ভাল পোষাক পরে আসলে সালাম ঠুকে ! শুনেছেন গল্পটা ?

মেয়েটা একটা যেন লজ্জিত ভাবে বলল

-জি শুনেছি !

-লোকটার নামটা কি বলতে পারেন ? আমার ঠিক মনে পড়ছে না !

মেয়েটা কিছুক্ষন ভেবে বলল

-আমারও পড়ছে না !!

-যাক !! না পড়লে আর কি করা !! আসলে এই সব গল্প থেকে মানুষকে শিক্ষা নেওয়া উচিৎ !! কিন্তু মানুষ কি আর নেয় ? কেবল বাইরের চাকচিক্যই দেখে !

আমি এবার মেয়েটার থেকে মুখ ঘুরিয়ে নিলাম ! মেয়েটার যদি লজ্জা থাকে তাহলে সে নিজেই এবার আমার সাথে কথা বলবে !! কানে হেড ফোন লাগিয়ে গান শুনতে লাগলাম !!



ফেরিতে উঠলেই আমার কেবিনে যাওয়ার অভ্যাস !! বাস ফেরিতে উঠলেই আমি কেবিনের দিকে রওনা দিলাম !

আমার বেশ খিদেও পেয়েছিল । আর কিছু না খেলেই না !! হাত মুখ ধুয়ে আমি অর্ডার দিতে লাগলাম । ঠিক তখনই দেখলাম মেয়েটা কেবিনের ভিতরে এল ! আমি ততক্ষনে শার্ট ইন করে ফেলেছি !

আমি অর্ডার শেষে বেয়ারাকে বললাম

-আর ঐ ম্যাডামের জন্য চা নিয়ে এসো !

-জি না ! দরকার নাই !

তারপর আরো কিছু বলতে গেল কিন্তু ততক্ষনে আমি বেয়ারাকে পাঠিয়ে দিয়েছি !

মেয়েটি আমার চেয়ারে বসতে বসতে বলল

-আমার জন্য অর্ডার দেওয়ার দরকার ছিল না !

-আরে এক কাপ চাই তো !! অন্তত আমাকে মনে তো রাখবেন যে ছেড়া চটি স্যান্ডেল পরা একটা ছেলে আমাকে এক কাপ চা খাইয়ে ছিল !

মেয়েটা এবার একটু লজ্জা পেল ! লজ্জিত মুখেই বলল

-আই এম সরি !

-সরি ? কেন? আপনি তো সরি বলার মত এমন কিছুই করেন নি !!

মেয়েটি আমার দিকে না তাকিয়ে অন্য দিকে তাকিয়ে রইলো ! আমি বললাম

-আচ্ছা ! বাদ দেন ! আমি তানভীর ! ইকোলোমিক্সে পড়ি । ফাইনাল ইয়ার ! আপনি ?

-মীম ! এবার থার্ড ইয়ার ফাইলাম দেব ! ফার্মেসি !!

-ও মাই গড !! ফার্মেসি ?? আমি যত দুর জানতাম সুন্দরী মেয়েরা খুব বেশি মেধবী হয় না ! আপনি দেখছি তার উল্টো !! বিউটি উইথ ব্রেন !

মীমের চেহারা দেখেই মনে হচ্ছে প্রশংসা ওর পছন্দ হয়েছে । কেবল লজ্জা মিশ্রিত একটু হাসি দিলো !! তারপর বলল

-না এমন কিছু না ! কত মেয়েই তো ফার্মেসীতে পড়ে !

আমি বললাম

-পড়তে পারে কিন্তু তারা সাধারনত সুন্দরী হয় না আপনার মত !

মীম এবার আমার দিকে তাকিয়ে থেকে বলল

-আপনি কি আমার সাথে ফ্ল্যার্ট করার চেষ্টা করছেন ??

-জি ! আপনি বুঝতে পারছেন না ?? আমি আপনার সাথে ফ্ল্যার্ট করছি !! ইভ টিজিং না কিন্তু !!

মীম একটু গম্ভীর হতে গিয়ে জোরে হেসে ফেলল !!



তারপর কথা চলতে লাগলো । কোথায় বাড়ি কোথায় থাকি !! ইত্যদি !! ইত্যাদি !!

পাঁচ ঘন্টার জার্নি যেন পাঁচ মিনিতেই শেষ হয়ে গেল !!

বাসার সামনে নামতে গিয়ে মীম নিজে এল গাড়ীর গেট পর্যন্ত ! হাত নেড়ে বিদায় দিল !! এমন কি জানলা দিয়ে হাত বের করেও টাটা দিল ।



আপনারা কি মনে করেছেন ? গল্প এখানেই শেষ ? B-)) B-)) B-)) B-))

সবকিছু ভুল করলেও মীমের মোবাইল নাম্বার নিতে কিন্তু আমি একদম ভুল করি নাই !! আজ রাতেই তার সাথে কথা হবে !! খুব শীঘ্রিই সে আমার গার্লফ্রেন্ডও হয়ে যাবে !! B-)) B-))

তবে সেটা অন্য গল্প !!





গল্পের মোরাল হল মেয়েরা সব সময় পোষাক পরিচ্ছেদে ফিটফাট ছেলেদের কে পছন্দ করে ! সাথে সাথে মেয়েরা নিজেদের প্রশংসা শুনতেও ভালবাসে ! যদিও সেটা মিথ্যা হোক !! আর সব চেয়ে বড় কথা হল একটা মেয়েকে যদি আপনি বুদ্ধিমতি বলেন তাহলে সে সব থেকে বেশি খুশি হয় !

মন্তব্য ৯০ টি রেটিং +১৫/-০

মন্তব্য (৯০) মন্তব্য লিখুন

১| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৮

সৈয়দ মোজাদ্দাদ আল হাসানাত বলেছেন: ভালো লাগলো ।

১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৪

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৯

কান্ডারি অথর্ব বলেছেন:
আবারো একটা দারুন গল্প ব্রা

১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৫

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):):)

৩| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪৫

লাবনী আক্তার বলেছেন: :D :D গল্প ভালো লাগিল।


আর গল্পের মোরাল বলতে কি মেয়েদের পচাইতে চাইছেন? X(( X((

১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৬

অপু তানভীর বলেছেন: না না না !!
আমি মোটেও মেয়েদের পচাইতে চাই নাই !! যাহা সত্য কেবল তা বলতে চাইছি !
এখন আপনিই বলেন আমার কথাটা সত্য কি না ?? ;);)

৪| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪৫

স্বপ্নচূড়া৪৬৬ বলেছেন: story ta darun hoyese !!!
office a bose e porlam...

১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:০০

অপু তানভীর বলেছেন: :):):)

৫| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫১

s r jony বলেছেন:
হে হে মোরাল'ডা কইলাম জোশশশশশ B-) B-) B-) B-)

১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:০০

অপু তানভীর বলেছেন: ;););)

৬| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:১৭

আহসান২০২০ বলেছেন: গাড়িটা কি এখনো আপানার বাসার সামনেই দাড়িয়ে আছে নাকি ছেড়েছে?

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৩

অপু তানভীর বলেছেন: না না ছেড়ে গেছে !! সেই কখন !!

৭| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:১৭

শায়মা বলেছেন: সেই পোষাকের গল্পের লোকটার নাম শেখ সাদী!


আর এখন আর সেই দিন নেই যে শুধু বান্দরীরাই পড়ালেখায় ভালো হবে!

কাজেই মীম ইজ নট অনলি দ্যাট স্পেশালওয়ান!:)

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৫

অপু তানভীর বলেছেন: তা অবশ্য ঠিকই বলেছ আপু !!
তবে আমার গল্পের নায়িকা বলে কথা !! একটু তো বাড়িয়ে বলবই !!

আমার নাম টা নিয়ে একটু কোনফিউশন ছিল !! :):):)

৮| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:২২

খায়ালামু বলেছেন: বরাবরের মত চরম ............... ++++++
আপনার অর্ধপ্রেমিকার নাম আর আমার বাড়িওয়ালার মেয়ের নাম একই =p~ =p~ :P

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৫

অপু তানভীর বলেছেন: :):):)

৯| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৩০

নীল কষ্ট বলেছেন: গল্প পাঠে প্রথম মন্তব্য---বানানে প্রচুর ভুল। টাইপিং মিসটেক। যাই থাকুক এমন হলে সুখপাঠ্য হয় না।

দ্বিতীয় মন্তব্য----টোটাল থীম ভালো লাগে নাই।

তৃতীয় এবং গুরুত্বপূর্ণ মন্তব্য----মেয়েদের ব্যপারে যা বললেন এটা শুধু মাত্র মেয়েদের না সেই সাথে গল্পের নায়কের মন মানসিকতা হেয় প্রতিপন্ন করে।----মেয়েরা শুধু ভালো বিষয়ে লেখাপড়া ছাড়াও অনেক কঠিন কাজ অনয়াসে করে আসছে, আর একটা ছেলের পোষাক-আষাকের চেয়ে তার আচরণ অধিক গুরুত্বপূর্ন।ছেলেটার পার্সোনালিটি ভাল না হলে তার পোষাক তাকে বিন্দুমাত্র সম্মান এনে দিতে পারবে না।

এভাবে গল্পের মাধ্যমে মেয়েদের ছোট করবেন না প্লীজ, গল্পে সাহিত্যে কাব্যে সম্মান দিন। এভাবে একদিন সবাই শিখবে--সবাই মানুষ কি ছেলে কি মেয়ে।


চতুর্থ এবং সহব্লগার হিসেবে মন্তব্য---আপনার গল্পের সব মেয়েই ফাজিল :P


১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫২

অপু তানভীর বলেছেন: ১। বানান ভুল ছিল ! এখন ঠিক করে দিয়েছি !! আসলে আমার গল্প যারা নিয়মিত পড়ে তারা খুব ভাল করেই জানে আমার এই দূর্বলতার কথা টা !

২। আমার সব গল্প গুলো এমনই !! কারো ভাল লাগে কারো ভাল লাগে না ! এখন আমিতো মসব মানুষ কে পছন্দ করাতে পারবো না !

৩। এটা কেবলই একটা গল্প এটা মনে হয় আপনি ভুলে গেছেন ! এখানে আমি কোন মেসেজ দিতে যাই নি বা চাই নি !! গল্পে সব কিছু হতে পারে ! এর পিছনে লজিক খোজার কোন কারন নাই !!

আপনার কি মনে হল যে আমি মেয়েদের ছোট করার জন্য গল্পটা লিখেছি ? জি না ! আপনার ধারনা ভুল !! আমার সব গল্প ছেলেমানুষীতে ভরা !! কেবল নিজের আনন্দের জন্য আমি লিখি ! কাউকে খুশি বা আঘাত করতে না !
তবুও কেউ যদি নিজ দায়িত্বে কষ্ট পায়, সরি টু সে, আমার তাতে কিছু করার নাই !! তাদের কে কেবল বলব তারা যেন আমার গল্প না পড়ে !!

৪। তাহলে বলবো আপনি আমার কোন লেখাই পড়েন নি ! পড়লে অন্তত এই কথাটা বলতেন না !!

ভাল থাকবেন !!

১০| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৩৮

লাবনী আক্তার বলেছেন: হুম এটা ঠিক যে মেয়েরা স্মার্ট ছেলে পছন্দ করে, প্রশংশা শুনতে পছন্দ করে তবে সেটা মিথ্যে নয়।



১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৫

অপু তানভীর বলেছেন: সত্য বলার জন্য ধন্যবাদ !! :):)

১১| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৪৫

জাতির বিবেক বলেছেন: ভাই রে.....।আমার গাল ফেন্ড আমাকে ছেডেছিলো আমি নাকি রেগুলার কালো ড্রেস পরি। আর ড্রেসে ও স্মাট না!. এখন একটু ভালো ড্রেস পরতে চেস্টা করি। গুড নিউজ, শি কেইম বেক!

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৬

অপু তানভীর বলেছেন: ভালতো !! পার্টি দেন !! :P:P:P

১২| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৪৬

অবাধ্য ভ্রূকুঞ্চন বলেছেন: good.

aapni to dekhchhi prem bisharod

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৬

অপু তানভীর বলেছেন: :):):)
=p~=p~=p~

১৩| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৪৭

আকাশ মাহমুদ০০৭ বলেছেন: আমি তো সবার টিকিক চেক করেই গাড়িতে চুলছিলাম !

অচাম হইছে ভাই তারাতারি কাজটা সারি ফেলেন।
বিয়ের দাওয়াতটা যেন পাই

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৭

অপু তানভীর বলেছেন: ভাই বানান ঠিক করে দিয়েছি !!
কষ্ট করে পড়ার জন্য ধন্যবাদ !!
:):)

১৪| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৪৯

সিংঘাম বলেছেন: good

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৮

অপু তানভীর বলেছেন: :):):)

১৫| ১৫ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৫:০৮

কাউসার রানা বলেছেন: মি: অপু, প্রেম করতে করতে তো জীবনই শেষ হয়ে যাবে রে ভাই =p~ =p~

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৯

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

১৬| ১৫ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২২

শ্যাডো ডেভিল বলেছেন: মেয়েরা ম্যাক্সিমাম সময় আউলা ঝঊলা পোলা লাইক করে ( ব্যাক্তিগত অভিগ্গতা আর কি) :(

কেবল বাইরের জিনিসটাই দেখলি !! আমার ভিতরের কি আছে এইটা দেখলি না ??- ভাই ,ভিতরে কি দেখবো??? ;)

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০০

অপু তানভীর বলেছেন: ভাইসাব কি কন এই সব ??
সবার সামনে তো কয়ন যাইবো না !! ;););)

১৭| ১৫ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৯

কোরাল আহ্‌মেদ বলেছেন: ফেরিতে উঠলেই আমার কেবিনে যাওয়ার অভ্যাস !!
উঠলেন বাসে চলে গেলেন ফেরিতে !!!
গল্পের গরু বলেই কি এই অবস্থা ???

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩৩

অপু তানভীর বলেছেন: হায়রে আমার আবাল কোন দিন কি বাসে উঠেন নাই ?? জানেন না নদী পার হতে বাস ফেরিতে ওঠে ! তখন মানুষ ফেরিতে নামে । তারপর ইচ্ছা হলে কেবিনে যায় !!
এখন আমাকে নিশ্চই এতো কিছু ভেঙ্গে বলতে হবে না !
আমার পাঠক এতো গরু হবে আমার জানা ছিল না !

১৮| ১৫ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৫১

দেবদাস. বলেছেন: চমৎকার একটা গল্প পড়লাম ভাই , দারুন লাগল আর সময়টা ও বেশ কাটল :) :)

আপনি তো দেখি কল্পলোকে প্রেমের গল্প লিখে লিখে পান্ডুলিপি বানিয়ে ফেলেছেন , শুনেছি যারা কল্পবিলাসে থাকে তাদের বাস্তবে প্রেমের নাম নিশানা ও থাকে না । আপনার কি খবর ? গল্পের মতন ই কি চলছে বাস্তবতা নাকি ভিন্ন ?

ভেবেই বলুন ;)

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০১

অপু তানভীর বলেছেন: পুরাই ভিন্ন !! :(:(:(
বড়ই শোচনীয় অবস্থা !! :(:(:(

১৯| ১৫ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৫৬

লোনলিফাইটার বলেছেন: গল্পের মোরাল হল মেয়েরা সব সময় পোষাক আষাকে ফিটফাট ছেলেদের কে পছন্দ করে ! সাথে সাথে মেয়ের নিজেদের প্রশংসা শুনতেও ভালবাসে ! যদিও সেটা মিথ্যা হোক !! আর সব চেয়ে বড় কথা হল একটা মেয়েকে যদি আপনি বুদ্ধিমতি বলেন তাহলে সে সব থেকে বেশি খুশি হয় !

আসল সিক্রেট জেনে গেছো? ;) ;) B-)) B-)) B-)) :P

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০১

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~=p~

২০| ১৫ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:০০

নিশি কথক বলেছেন: ট্রিকস শিখলাম :P :P :P :P

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০২

অপু তানভীর বলেছেন: শিখলেন তো বুঝলাম কিন্তু কাজে কি লাগবে ?? ;);)

২১| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:০০

জাকারিয়া মুবিন বলেছেন:
বিরাট গবেষনা মূলক পোস্ট।

গল্প ভাল লেগেছে।

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

২২| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:১৪

আমি গৃহহীন বলেছেন: আপনার বাড়ি কি চুয়াডাংগা? আমিও ঔখানের লোক।

একটা কথা, রয়েল এক্সপ্রেস কিন্তু এমপির না। এখানে এমপির কোন শেয়ারও নেই।

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩৫

অপু তানভীর বলেছেন: এতো সিরিয়াস হওয়ার তো কিছু নাই !! আমি তো প্রতিবেদন লিখতে বসিনি !!গল্প লিখছি ! এখানে এম পি গাড়ি কেন প্লেনও নামাতে পারে !!

২৩| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৩৭

poops বলেছেন: আপেক্ষিক তথ্যে ভরপুর গল্প। :-0

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০৩

অপু তানভীর বলেছেন: ;););)

২৪| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৪২

রোড সাইড হিরো বলেছেন: ভালো হয়েছে গল্প + গবেষনা।

তবে আমার বাস্তব অভিগ্গতা বলে, মেয়েরা সাধারনত প্রেম করার জন্য ছেলে পছন্দ করে তোমার গল্পের ১ম গেট আপের মত আর বিয়ে করতে চায় তোমার গল্পের ২য় গেট আপের মত ছেলেদের...

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: তাই নাকি ??
আমার গেট আপ সবসময়ই ১ম টার মত !!
কিন্তু আফসুস কুন দিন কিছু হইলো না !!

২৫| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:০৭

মিরাশদার১০ বলেছেন: বানান ভুল। ফ্ল্যাড, ফ্ল্যাট টাইপিং মিসটেক বলে মনে হয় নাই।
মেয়েদের সৌন্দর্য বনাম বুদ্ধিমত্তা নিয়ে বস্তাপচা মানহীন ধ্যানধারণা।
একই ব্যক্তিকে শ্যালোও দেখিয়ে তার সাথে প্রেমের আগ্রহ, যা কি না গল্পের প্রধান চরিত্রটাকেও শ্যালোও করে তোলে।

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৪১

অপু তানভীর বলেছেন: বানান ভুল আমি এটা স্বীকার করেই নিচ্ছি !! আমার আসলে বানান ভুল হয় !! পরে এডিট করে ঠিক করে দেই !!
আর আমি খুব ভাল করেই জানি আমার গল্পের মান কেমন ! এটা বলার কিছু নাই !
গল্প আমি লিখতেছি তাই আমার উপর ছেড়ে দেওয়াই ভাল যে আমি কি ভাবে আমার গল্প লিখবো !!
আপনার ভাল লাগলে পড়বেন না লাগলে পড়বেন না !!
আর একটা কথা বলি আমি সবস সময় লিখি মজা করার জন্য ! এখন এটা যদি কেউ সিরিয়াসলি নেয় সেটা তার আহাম্মকি !!
শেষ কথা আমার গল্প থেকে শেখার কিছু নাই !!
ভাল থাকবেন !!

২৬| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:০৬

কামরুল আহসান খান বলেছেন: বিউটি উইথ আ ব্রেইন ... কি জানি ভাই কনফুজ কইরা দিলেন ;) ;) :P



তয় তানভীরের বিবর্তনের ধারা অতি বইজ্ঞানিক হইসে :P :P লগে মীমের বিবর্তনও অতি বাস্তবসম্মত হইসে :P ;) =p~ =p~



=p~ =p~ =p~

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~

২৭| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩৯

বিষণ্ণ বালক বলেছেন: থ্যাঙ্ক ইউ ভাই, তিনটা টিপস পাইলামঃ-

১) মেয়েরা সব সময় পোষাক পরিচ্ছেদে ফিটফাট ছেলেদের কে পছন্দ করে
২) মেয়েরা নিজেদের প্রশংসা শুনতেও ভালবাসে (যদিও সেটা মিথ্যা হোক)
৩) একটা মেয়েকে যদি আপনি বুদ্ধিমতি বলেন তাহলে সে সব থেকে বেশি খুশি হয়

কিন্তু কথা হইল যে, কবে যে কাজে লাগাতে পারব আল্লাহই জানে !

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: দেখা যাক !! :P:P:P

২৮| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০৬

রীতিমত লিয়া বলেছেন: মেয়েটা না হয় আপনার গার্লফ্রেন্ড হয়ে যাবে কিন্তু আপনি কি চান? আপনি কি তাকে শুধু গার্লফ্রেন্ড বানাবেন নাকি ভালও বাসবেন?
পরের পর্বের অপেক্ষায় রইলাম। পোস্ট খুব ভাল লাগল।

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:১০

অপু তানভীর বলেছেন: আমার কাজ হল ...............:P:P
না না তা তো বলা যাবে না !! তাহলে তো মেয়েরা সব জেনে যাবে !! এই কাজ করা যাবেই না !!

পরের পর্ব দিতে একটু দেরি হবে !!

ভাল থাকবেন !!

২৯| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:২৩

রোড সাইড হিরো বলেছেন: হবে হবে এবার হবে @ লেখব :P :P :P

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: :P:P :):):)

৩০| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪০

চে সিমান্ত বলেছেন: ++++

১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৪৮

অপু তানভীর বলেছেন: :):):):):)

৩১| ১৫ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৪

আখাউরা পূলা বলেছেন: আমিও আপনার পথে আছি! সেমি-বাউন্ডুলে জীবন ছাইরা ছি.জি.পি.এ উঠাইতে ঠান্ডা পানিত নামসি! টিপস গুলার জন্য ধইন্যাপাতা! কুপাই কতা কন!

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:১০

অপু তানভীর বলেছেন: ভাইরে রিয়েল লাইফে টিপস কামে দিবো কি না কইতে পারি না কিন্তু !!

৩২| ১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:০৩

মিজভী বাপ্পা বলেছেন: বাহ আমি কিচু শিক্ষা নিলাম।কেমতে চলন্ত বাসে মাইয়া পটান লাগে ;) ।তয় এটা ঠিক একটু ফিটফাট ও পকেটে মানি না থাকলে কেউ দাম দেয় না।কিন্তু আমি তো থাকি আউলাচন্ডি হইয়া তাই মনে লয় দাম পাই না।

এখন থিক্ক্যা ফিটফাট স্মেরাট হমু।+++++++++

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:১২

অপু তানভীর বলেছেন: একদম হাসা কইছেন !! ;);)

৩৩| ১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ২:৩৫

রুদ্র মানব বলেছেন: আরেকটা চরম গল্প , ভাল লাগলো পড়ে ।

১৬ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:১০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ভাই !!

৩৪| ১৬ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১০:০৪

আমি গাঙচিল বলেছেন: আন্নে এত প্রেম করেন কেম্নে.।.।।।আমার ও মুন চায় করবার

১৬ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:১২

অপু তানভীর বলেছেন: কেমনে যে করি আমি নিজেই জানি না !! তবে ভাই এই সব কেবল কল্পনাতেই সম্ভব !! বাস্তবে না !! :(

৩৫| ১৬ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:২০

নীল কষ্ট বলেছেন: আপনি খুব রূঢ়ভাবে রিপ্লাই দিলেন।
গল্প পোস্ট করলে কিছু সমালোচনা সহ্য করার মানসিকতা রাখেন না?? সোজা বলে দেন আপনার পোস্টে না আসতে।

আমি আপনার অনেক গল্পই পড়েছি, আপনার গল্পের টাইপ অজানা নয়, আপনি চাইলে পোস্ট খুজেঁ আমার কমেন্ট আছে কিনা দেখুন। শুধু চমৎকার ভালো হয়েছে বললেই আপনারা হাসিমুখে রিপ্লাই দেন অন্যথায় নয়?!!

বানান ব্লগে ভুল হয় অসাবধানতা কিংবা টাইপিং এ, এই কথার মানে এটা নয় যে আপনি বাংলা বানান জানেন না। আর আপনি নিজেই_ত গল্প শেষে ম্যোরাল দিয়েছেন--পাঠকের জন্য। স্যরি সব গল্পের ম্যোরাল কে ধরতে হয় না জানা ছিলো না। এটা আপনার লেখার প্রেক্ষিতেই বলেছিলাম।


ছেলেদের সব কিছুই নিজের আনন্দের জন্য নাথিং সিরিয়াস!!!


অনেকেই নিজের প্রেমিকাকে ফাজিল মেয়ে বলে সম্বোধন করে, আর আপনার বেশির ভাগ গল্পে এই শব্দটার ব্যবহার আছে। আসলে আপনার মেজাজ খারাপ হয়ে গেছে আমার কমেন্ট দেখে তাই এই কথাটা ধরতে পারেন নি।

আপনি আমার দুটো কমেন্ট মুছে
দেবেন।

১৬ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:৪৫

অপু তানভীর বলেছেন: লেখক বলেছেন: কথা সত্য !! আমি রূঢ়ভাবেই রিপ্লে দিয়েছি ! আমি আমার আগের অনেক গল্পেই এই একই কথা বলেছি যে আমার প্রথম টাইপিংয়ে আমার বানান ভুল যায় ! এটা আমি মেনেও নিয়েছি !
কিন্তু অযাতিত জ্ঞান আমার ভাল লাগে না !
আপনি নিজে বলেছেন আমি মেয়েদেরকে ছোট করেছি ! এই করেছি সেই করেছি !! এই লাইন গুলো আমার ভাল লাগে নি ! আমি কোন দিন এই কাজটা করি নি ! কোন দিনই না !
আপনি নিজেই যখন বলেছেন আপনি আমার আরো গল্প পড়েছেন তাহলে আপনার নিশ্চই জানা উচিত যে আমি সব সময় হালকা টাইপের লেখাই লিখি ! তার পরেও যদি আপনি আমাকে জ্ঞান দেওয়া শুরু করেন তাহলে মেজাজ তো খানিক টা খারাপ হবেই !!
আর আপনি ঠিক যেই ভাবে কমান্ট করেছেন আমি ঠিক সেই ভাবেই রিপ্লে দিয়েছি !! আমার কথাটা ঠিক একই যে আমার সাথে যে যেমন আচরন করবে আমি ঠিক তার সাথে সেই রকম আচরন করবো !
আপনি যদি কেবল বলতেন যে গল্প ভাল লাগে নি তখন আমার রিপ্লে দেখতেন আমি কেমন দিতাম !
আর মোরালের কথা বলছেন ! সেটাও কিন্তু সিরিয়াস না । তবুও আমি বলছি মোরাল টা ৯০% সঠিক !

ভাল থাকবেন ! !

৩৬| ১৬ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:০৯

আমি তুমি আমরা বলেছেন: আর সব চেয়ে বড় কথা হল একটা মেয়েকে যদি আপনি বুদ্ধিমতি বলেন তাহলে সে সব থেকে বেশি খুশি হয় !

এই লাইনটা কি জীবন থেকে নেয়া??? :P :P :P ;) ;)

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৩৬

অপু তানভীর বলেছেন: কথা খানিক টা সত্য !! :(:(

৩৭| ১৬ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৫:০৪

অনীনদিতা বলেছেন: পরের পর্বের অপেক্ষায় রইলাম। পোস্ট খুব ভাল লাগল।

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৩৯

অপু তানভীর বলেছেন: পরের পর্ব নাই !! অনেক দেরি আছে !!

তবে মাথায় থাকলো !! তোমার কথা কি আমি ফেলতে পারি বল !!

৩৮| ১৬ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৫:০৮

অপ্র্রকাশিত বলেছেন: অতীব সু-স্বাদু .........................। :P :P :P :P :P :P 8-| 8-| 8-| 8-|

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৩৯

অপু তানভীর বলেছেন: :):):)

৩৯| ১৬ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৫:০৯

শাহরিয়ার রোমান বলেছেন: শেষ হইয়াও হইলো না শেষ । B-) B-) B-) =p~ =p~ =p~ =p~

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৪০

অপু তানভীর বলেছেন: নতুন গল্পের সূচনা হল আর কি !! :):)

৪০| ১৬ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২২

শওকত রহমান সুজন বলেছেন: :) :) :)

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৪০

অপু তানভীর বলেছেন: :):):)

৪১| ১৭ ই জানুয়ারি, ২০১৩ রাত ৩:১৬

কে এম শিহাব উদ্দিন বলেছেন: পোস্টের শেষে যে টিপস দিছেন ভাই
কাজে লাগলে আপনি একটা ট্রিট পাবেন
;) ;) ;) ;)

১৭ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:০০

অপু তানভীর বলেছেন: তা তো আমি পাবোই !! ;););)

৪২| ১৭ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:৩৯

বটবৃক্ষ~ বলেছেন: বলার কিসসু নাই। বরাবরের মতই নির্দোষ মজার প্রেমের গল্প.।
পুরো গল্পেই হাসছিলাম।শেষে এসে আপনার মোরাল দেয়ার স্টাইল টা দেখে হাসি আর থামেই না.। =p~ =p~ =p~
আপনার গল্পের বিসয়বস্তু হওয়া উচিত , "শিক্ষনীয় প্রেমের গল্প"। ;) ;) যেহারে টিপস দেন।!!!(অবশ্য বেশীরভাগই ছেলেদের জন্য। এইটা কিন্তু gender discrimination হয়ে গেলো। X( উহু!ঠিকনা ঠিকনা)

বাই দ্য ওয়ে, আমি আপনার সাথে ফ্ল্যাট করছি
শব্দটা আমার জানামতে flirt হবে!
*নীলকষ্ট আর লেখকের সিরিয়াস মন্তব্য পড়ে কিঞ্চিত বুই ফাইসি!!

১৭ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:২৫

অপু তানভীর বলেছেন: আমি নিজে ছেলে না তাই তো একটু টিপস দিয়ে দেই । কিন্তু মেয়েরাও এইটা থেকে টিপস নিতে পারে যে ছেলে তাদের কে কিভাবে পটাবে ! সেই ব্যাপরে প্রয়োজন মত প্রতিরোধ ব্যবস্থা নিতে পারে !
তাই কিনা ?? ;););)

আর আমি নিজে খানিকটা কনফিউশনে ছিলাম শব্দটা নিয়ে !! যাক ধন্যবাদ !!

আর নীল কষ্টের কথা না হয় নাই বলি ! সমালোচনা সহ্য করা যায় কিন্তু জ্ঞান দেওয়া সহ্য করা কষ্টকর !!
ভাল থাকবেন !!

৪৩| ১৭ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৫

বটবৃক্ষ~ বলেছেন: ও!!মেয়েরা খালি প্রতিরোধ ব্যাবস্থাই নিবে তাইনা!! X((

মনে রাখবেন চৌধুরী সাহেব! মেয়েরাও মানুষ!!
হাহাহা... :P :P :P

১৭ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০০

অপু তানভীর বলেছেন: আরে কেবল প্রতিরোধ ব্যবস্থা নিবে কেন ? একটা মেয়ে যখন দেখবে যে ছেলে গুলা তার সামনে এই কাজ গুলা করতেছে তখন সে বুঝে যাবে যে ছেলেটা তাকে পটানোর চেষ্টা করছে !

হিহিহিহি !!
এখন যদি তার ছেলেটা কে ভাল লাগে তাহলে তো কথা নাই !! আর যদি নাও লাগে তাহলে সে ছেলেটা থেকে নিরাপদ দুরুত্ব অবস্থান নিবে !! :):):)

৪৪| ২৬ শে জানুয়ারি, ২০১৩ রাত ২:৪৮

একজন আরমান বলেছেন:
-ও মাই গড !! ফার্মেসি ?? আমি যত দুর জানতাম সুন্দরী মেয়েরা খুব বেশি মেধবী হয় না ! আপনি দেখছি তার উল্টো !! বিউটি উইথ ব্রেন ! =p~ =p~ =p~

আর যাই হোক নিজেকে কখনো কারো জন্য পরিবর্তন করি নি, আর করবোও না। যেমন আছি, তেমনই রবো। :)

২৬ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৬

অপু তানভীর বলেছেন: নারে ভাই !! ভালবাসার মানুষ টার জন্য সম্ভব সব কিছু আমি করতে প্রস্তুত !!

৪৫| ২৬ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:৩১

একজন আরমান বলেছেন:
হুম।
একেক জনের চিন্তাধারা একেক রকম !
আমার কাছে কেন যেন মনে হয় আমি যদি কারো জন্য পরিবর্তিত হই, তবে সে আমাকে যেজন্য ভালোবাসে তখন আর সেই জিনিসটাই তো থাকবে না !

২৬ শে জানুয়ারি, ২০১৩ বিকাল ৫:২৪

অপু তানভীর বলেছেন: তা অবশ্য ঠিক কথা !!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.