নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

ডাক্তার মেয়েটিকে মুভীয় কায়দায় পটানোর গল্প !!

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:২০

আমাকে ঢুকতে দেখেই মীরা একটু অবাক হল । আসলে ও অবাক হয়ে দেখছে আমর হাত । আমি আমার বা হাতের ঠিক কব্জির নিচেটা ডান হাত দিয়ে ধরে রেখেছি । খানিটা রক্ত যেন পড়ছে ওখান থেকে !! আমার ডান হাতের আঙ্গুল গড়িয়ে সেই রক্ত পড়ছে ।

মীরা আমার দিকে অবাক হয়ে কিছুক্ষন আমার দিকে তাকিয়ে রইলো । ওর সামনে পিচ্ছি মত একজন রুগীকে দেখলাম জিহ্বা বের করে আছে । মনে মীরা রুগীটাকে পরীক্ষা করছিল । আমাকে দেখে সেই দিকে লক্ষ্য দিতে ভুলে গেছে ।

আমি একটু হাসি দেওয়ার চেষ্টা করলাম কিন্তু মীরা সহজ হল না ! আমার দিকে তাকিয়ে বলল

-আজকেও আপনার হাত কেটে গেছে ?

-কি করবো বলুন ?

-তাই বলে পরপর তিন দিন একই জায়গায় কিভাবে কাটে ? আর কালকে যে আমি ঐ খানে স্টিক লাগিয়ে দিলাম সেটা কই ?

মনে মনে বললাম সেটা আমি তুলে ফেলেছি সুন্দরী তানা হলে তুমি তোমার নরম হাত দিয়ে আমাকে আবার সেটা লাগাবে কিভাবে ?

আমি খানিকটা বিভ্রান্ত হবার ভান করলাম । বললাম

-আসলে সেটাই বুঝতে পারছি না । রাতে ঘুমিয়েছিলাম তখন ছিল কিন্তু ঘুম থেকে উঠে দেখি আর নেই !

মীরা আমার কথা খুব একটা একটা বিশ্বাস করলো বলে মনে হয় না । আসলে না করারই কথা ! পরপর তিন দিন যদি কেউ একই ভাবে একই জায়গায় একই কাটা নিয়ে হাজির হয় তখন সবার মনেই একটু সন্দেহ দেখা দেয় ।

মীরা বলল

-আজ আমি ব্যস্ত ! আপনি সেলিমকে বলেন আপনার হাতে ব্যন্ডেজ বেধে দিবে ।

কি ?

এতো কষ্ট করে হাত কাটলাম সেলিমের হাত থেকে ব্যন্ডেজ বাধার জন্য নাকি ?

আমি বললাম

-আমি কম্পাউন্ডারকে বিশ্বাস করি না । এম বি বি এস ডাক্তার ছাড়া আমি চিকিৎসা করাবো না ।

মীরা ততকক্ষনে সামনে বসা সেই পিচ্চিকে পরীক্ষা করা শুরু করে দিয়েছে । আমার দিকে না তাকিয়েই বলল

-আপনার যে হাত কেটেছে সেই জন্য এমবিবিএস ডাক্তার লাগে না ।

-তাই ??

ঠিক তখনই আমি একটা পাগলমো করে বসলাম । মীরা সামনে একটা মেডিক্যাল নাইফ ছিল । আমি ওটা হাতে নিয়ে নিজের বা হাতে বেশ জোরেই একটা টান দিলাম !!



আউউউউউ !!

কে বলে যে প্রেমের জন্য রক্ত ঝরালে নাকি ব্যাথা লাগে না ??

আমার তো খবর খারাপ হয়ে গেল । আগে তো একটু রক্ত বের হচ্ছিল । এখন সত্যি সত্যি অনেক রক্ত বের হচ্ছে । মীরার সামনে যে পিচ্ছি ছিল সে দেখলাম জোরে একটা চিৎকার দিল ।

সেলিম বাইরে ছিল চিৎকার ভিতরে চলে !

আমার দিকে তাকিয়ে বলল

-কি সব্বনাশ !!

আমি মীরা দিকে তাকিয়ে বলল

-সেলিম কি পারবে এখন ? পারলে বলেন আর একটু বেশি কাটি !!

মীরা কয়েক মূহুর্ত আমার দিকে তাকিয়ে সেলিম কে বলল তুলা নিয়ে আসতে ।

মীরা নিজেই আমার দিকে এগিয়ে আসলো । তারপর আমার হাত ধরে আমার ক্ষত পরীক্ষা করতে লাগলো ।



মীরাকে প্রথম দেখি আমাদের বাড়ির সামনে । যেদিন ওর চেম্বার ঠিক করছিল সেদিন । আমাদের বাড়ির নিচেই ওর চেম্বার । আমি প্রথমে ভেবেছিলাম হয়তো ওর বাবার চেম্বার কিন্তু অবাক হলাম যে ওর নিজের । আশ্চর্য এই টুকু পিচ্চি মেয়ে তাও আবার ডাক্তার ।

কিভাবে কথা বলবো ভাবছিলাম । তখনই একটা মুভিতে দেখলাম এই বুদ্ধিটা ! নিজের হাত কাটো তারপর ডাক্তারের চিকিৎসা নেও !!

হাহা !!



মীরা যতক্ষন আমার হাত ধরে আমার চিকিৎসা করছিল সত্যি আমি যেন অন্য জগতে ছিলাম ।

বাস্তবে ফিরে এলাম খুব জলদিই !

মীরার দিকে তাকিয়ে দেখি ও ওর জায়গায় ফিরে গেছে ! হাতে দিকে তাকিয়ে দেখি হাতে সাদা ব্যান্ডেজ জড়ানো !

আমার দিকে তাকিয়ে মীরা বলল

-সুমন সাহেব জীবনটা সিনেমা না ?

-তা তো অবশ্যই !!

-তাহলে এই কাজটা কেন করলেন ?

-কোন কাজটা ?

মীরা আমার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষন !

আমি বললাম

-ও আচ্ছা !

-আপনি কি জানেন আর একটু জোরে টান দিলে আপনার রগ কেটে যেতে পারতো !

-তাই ? তাহলে তো ভালই হত !! আপনার সাথে আবারও দেখা হত !

-এই কাজটা না করলেই কি হত না ?

আমি কোন কথা বললাম না ! মীরা বলল

-কেন করলেন এমনটা ?

এই মেয়ে কি গাধা নাকি ?

কেন একটা ছেলে বার বার নিজের হাত কেটে ওর সামনে আসছে সেটা বুঝে না ?

আমি বললাম

-একটা নাটকে দেখেছিলাম ! মেয়েটা ডাক্তার থাকে । মেয়েটার কথা বলার জন্য ছেলেটা প্রায়ই নিজের হাত কেটে মেয়েটার সামনে আসে ।

মীরা বলল

-নাটক না । মুভি ! হিন্দি মুভিতে ! জান্নাত টু মনে হয় মুভি টার নাম !

-আরে তাই তো !! আপনি হিন্দি মুভি দেখেন নাকি ?

-দেখি মাঝে মাঝে !

-ভাল লাগে ?

-লাগে !

-আমারও লাগে ! দেখছেন আমার আর আপনার পছন্দের কি মিল !!

মীরা কিছু না বলে আমার দিকে তাকিয়ে রইলো ! আমি বললাম

-দেখুন তো কোন জায়গা দিয়ে কাটলে রগ কাটবে না ?

-মানে ?

মীরা আমার কথা বুঝতে পা পেরে অবাক হয়ে তাকিয়ে রইলো । আমি বললাম

-না মানে আবার যখন হাত কাটবো তখন তো এই জিনিসটা লক্ষ্য রাখতে হবে !

-আপনি আবার হাত কেন কাটবেন ?

-বারে ! তা না হলে আপনার কাছে কোন উছিলায় আসবো ! আর আপনি আমার হাত ধরবেন কিভাবে !



মীরা কেবল আমার দিকে তাকিয়েই রইলো !

আমি বললাম

-দেখাবেন না ? দেখেন যদি রগটগ কেটে গিয়ে হাত অকেজো হয়ে যায় তখন আপনিই বলবেন যে হাত খোড়া ছেলের সাথে আমি বিয়ে করবো না !

এই লাইনটা বলে মনে হল যে ঠিক হয়নি বলাটা । এতো জলদি এতো দুর যাওয়া ঠিক না । মীরা আমার দিকে তাকিয়ে থাকাতে থাকতে হেসে ফেলল ! বলল

-সুমন সাহেব ! আপনি এখন বাসায় যান ! আমি রুগী দেখি ! কেমন !!

-সমস্যা নাই ! আপনি রুগী দেখেন । আমি আপনাকে দেখি !

-আপনার অফিস নাই ?

-আছে ! তবে এটা বেশি জরুরী ! এক চাকরী গেলে হাজারটা আসবে কিন্তু এক মীরা গেলে আর আসবে না !!



মীরা মুখটা আরো একটু উজ্জল হয়ে উঠলো !! আমার দিকে তাকিয়ে বলল

আসলে সব মেয়েদের ভিতর কিছু কমন ব্যাপার থাকে । একটা মেয়ে যখন দেখে একটা ছেলে সব কিছু থেকে তাকে বেশি গুরুত্ব দিচ্ছে সেই মেয়েটা খুশি হয় !! মীরা চোখে মুখে সেই খুশি আমি দেখতে পাচ্ছি !!

মীরা বলল

-ঠিক আছে আপনি কাউন্টারে গিয়ে বসুন !

-আচ্ছা আমি যদি কম্পাউনডারের কাজটা নেই কেমন হয় বলুন তো !! ডাক্তা বউ আর কম্পাউন্ডার স্বামী ! কেমন হয় ?

এবার দেখলাম মীরার মুখ একটু লাল হয়ে হয়েছে ।



আমি খুশি মনে কাউন্টারের দিকে হাটা দিলাম ।









(গল্পটা লেখায় মন নাই !! কিছুই যেন ভাল লাগছে না !!)

মন্তব্য ৮৪ টি রেটিং +২১/-০

মন্তব্য (৮৪) মন্তব্য লিখুন

১| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:২৬

রূপকথার কাব্য বলেছেন: ইয়াহু! আজকে প্রথম কমেন্ট আমার! আম্মা আমি পাস করছি!!

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:২৭

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !!

২| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:২৮

শায়মা বলেছেন: আজ আমি ব্যস্ত ! আপনি সেলিমকে বলেন আপনার হাতে ব্যন্ডেজ বেধে দিবে ?
কি ?
এতো কষ্ট করে হাত কাটলাম সেলিমের হাত থেকে ব্যন্ডেজ বাধার জন্য নাকি ?
আমি বললাম
-আমি কম্পাউন্ডারকে বিশ্বাস করি না । এম বি বি এস ডাক্তার ছাড়া আমি চিকিৎসা করাবো না ।



হা হা ভাইয়া


আজকে ১০০ তে ৫০০ দিলাম!!!!!!!!!!!!!!:)

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫০

অপু তানভীর বলেছেন: ৫০০ !!!!!

ধন্যবাদ আপি.............:):):):):)

৩| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:২৯

আতিকুল০৭৮৪ বলেছেন: valoi likhcen tanvir saheb.thanks

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫১

অপু তানভীর বলেছেন: আপনাকেও ধন্যবাদ !!

৪| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩১

নিরপেক্ষ মানুষ বলেছেন: আজকে কি সবার মন খারাপের দিন নাকি !

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫১

অপু তানভীর বলেছেন: আপনারও কি মন খারাপ নাকি ??
কারন কি ???

৫| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩২

রূপকথার কাব্য বলেছেন: মুভির নাম বোধহয় জান্নাত ২। আর আপনার লেখা সবসময়ই অসাধারণ ।কিছুটা সময় নিজেকে বিশ্রাম দিন ।একদম চুপচাপ চিন্তামুক্ত হয়ে মরার মত পরে থাকুন ।ভাল লাগবে ।

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫২

অপু তানভীর বলেছেন: হুম !!

জানি না কি করবো !! কিছু না করলে নিঃসঙ্গতা আরো বেশি করে পেয়ে বসে !! :(:(

৬| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:৪৪

সুলাইমান হাসান বলেছেন: ডাক্তার বউ আর কম্পাউন্ডার স্বামী ! :-*

ভালোই লিখেছেন । :) :)

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৩

অপু তানভীর বলেছেন: :):):):)

৭| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:৪৭

মাক্স বলেছেন: পুরাই সিনেমা কায়দা :P :P :P

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৩

অপু তানভীর বলেছেন: :P:P:P:P

৮| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৫

শিব্বির আহমেদ বলেছেন: ভাল লেগেছে ।আশাকরি নিয়মিত আপনার লেখা পাব ।

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!!
দেখা যাক সামনে কি হয় !!!

৯| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:৫৭

ৃত বলেছেন: অনেকটা মিল খুজে পেলাম আমার কলেজ জীবনের সাথে.ধন্যবাদ। :( :( :( :( :( :( :( :(

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৪

অপু তানভীর বলেছেন: এতে মন খারাপের কি হল ??

১০| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৫৮

নিরপেক্ষ মানুষ বলেছেন: শুধু আমার না আজকে দেখি আরো অনেকের মন খারাপ।যেন উত্‍সব চলছে।কোন কিছুই মনমত হচ্ছে না।খুব বিরক্ত লাগছে

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:০৭

অপু তানভীর বলেছেন: :(:(:(

১১| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:১৫

rudlefuz বলেছেন: :P

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫১

অপু তানভীর বলেছেন: :):):)

১২| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৪১

ভার্চুয়াল সেলেব্রেটি বলেছেন: বরাবরের মতন দারুন :)

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫৩

অপু তানভীর বলেছেন: :):):)

১৩| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৪২

নক্ষত্রের নীল বলেছেন: #:-S আ আ আ ....... উম্মম্মম্মম্মম্মম্মম্ম .......হুম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম, .............. এইটা না অতো ভালো হয়নি মনে হয়

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫৪

অপু তানভীর বলেছেন: :(:(:(

১৪| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৩৬

নির্ভীক আহসান বলেছেন: ভাল। সিনেম্যাটিক পোস্ট।

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৪৮

অপু তানভীর বলেছেন: :):)

১৫| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:৪৫

সৌমিক রহমান বলেছেন: ভালই তো লিখছিলেন ভাই। ফিনিশিংটা আরেকটু ভাল আশা করেছিলাম। যাই হোক, যা লিখেছেন সেটুকুও এক কথায় দুর্দান্ত। :)

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৩:২৩

অপু তানভীর বলেছেন: :):):)

১৬| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৩:২১

অলওয়েজ ড্রিম বলেছেন: ইদানিং বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে বিচারকরা ঢালাওভাবে সব প্রতিযোগির বিপুল প্রশংসা করেন। উপরের মন্তব্যগুলি পড়ে আমার মনেহল ব্লগের পাঠক-পাঠিকামহল টিভি চ্যানেলের বিচারকদের অসাধারণ ঐ গুনটি ভালই অর্জন করেছেন। নইলে "ডিমভাজাও একটা তরকারি, বেতকাডাও একটা দাউড়"।
কাডাঃ কাঁটা।
দাউড়ঃ লাকড়ি।

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৩:৩১

অপু তানভীর বলেছেন: আপনার কথা হতো ঠিক তবে একটা কথা কি ভাই কার কি ভাল লাগবে সেটা সেই ভাল বুঝে !!
আপনার ভাল লাগে নাই আপনি পরিস্কার ভাবে বলেন যে ভাল লাগে নি । কোন সমস্যা নাই !! অন্যের কথাটা নাই বলেন !!
:(:(:(

১৭| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৩:২৩

রিফাত হোসেন বলেছেন: এইটার শিরোনাম পড়ে মনে হল . ব্লগার অপু সাহেব এর পোষ্ট শিওর.. পরে ঢুকে দেখলাম আরে তাই ত !

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৩:২৫

অপু তানভীর বলেছেন: :):):)

বাহ ভাল তো শিরোনাম দেখেই বুঝে গেলেন আমার গল্প !!

ভাল !! অনেক ভাল !!

১৮| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৪:১১

লোনলিফাইটার বলেছেন: মজা পাইছি একটা ব্যাপারে ;) B-)) :P

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৪৯

অপু তানভীর বলেছেন: কুন ব্যাপারে ?? কন দেখি ;);)

১৯| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৪:৩৫

htusar বলেছেন: ভাল লাগলো

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৪৯

অপু তানভীর বলেছেন: :):):)

২০| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:২১

তুহিন সরকার বলেছেন: আমার মন্তব্যের জন্য মন নেই নাকি? আমি কিন্তু গত মন্তব্য সেই অর্থে করিনি।
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং গুগল ডুডল সম্পর্কে প্রচারণা চালাতে নিচের লিংকে ক্লিক করুন।
Click This Link

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৫০

অপু তানভীর বলেছেন: এর আগে মন্তব্য করলেন কই ??

২১| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৩৬

জ্যোৎস্না পরী বলেছেন: এইসব মেয়েপটানি, লুতুপুতু প্রেম ছাড়া গল্পের আর কোনও বিষয় নাই? আমার তো একই টপিকের গল্প দেখতে দেখতে টায়ার্ড লাগে। আপনার কি লিখতে টায়ার্ড লাগে না?
ভাই, কিছু মনে করেন না। ঠোঁটকাটা হিসাবে বদনাম আছে। তাই সরাসরিই বলে গেলাম।
এইসব ন্যাকান্যাকা নাটক টাইপ গল্প আর কতদিন!
নতুন কোনও টপিক নিয়া লিখেন না!

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৫১

অপু তানভীর বলেছেন: ব্লগে আরো হাজার খানেক গল্পকার কার !!
আমি এই টাইপের গল্প ছাড়া লিখতে পারি না !! :(:(

২২| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:৩৮

-এভারগ্রীন নাহিদ- বলেছেন: এই টা কলিকাতার কোনো এক টা সিনামার কাহীনি।
সিনামার নাম টা ভউলে গেছি

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৫১

অপু তানভীর বলেছেন: সিনেমার নামটা গল্পের ভিতরেই লেখা আছে !!

২৩| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:৪৩

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: ডাক্তার বউ আর কম্পাউন্ডার স্বামী !

ঘটনা হইল কম্পাউন্ডার স্বামীর নাম সুমন হইলো ক্যান??? অন্য কিছু হইলে কি সমস্যা ছিল??? :(

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৫২

অপু তানভীর বলেছেন: ভাই আপনের নাম কি সুমন নাকি ?? :D:D

২৪| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১১:৫৬

শীলা শিপা বলেছেন: মেয়েরা এত সহজে এখন আর পটে নারে ভাইয়া।নতুন আইডিয়া লাগবে। ;)

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৫৩

অপু তানভীর বলেছেন: আমি জানি !!
এতো সহজে মেয়েরা পটবে না ! আর ডাক্তার মেয়েতো নয়ই !! ;);)

২৫| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৪:৪৪

রীতিমত লিয়া বলেছেন: মন না থাকার পরও যে এতটা ভাল লিখতে পারে তাঁকে আর কি বলব? ভাইয়া আপনি পারেনও বটে!!

০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৪:৫২

অপু তানভীর বলেছেন: :):):)

২৬| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৫:০৫

অন্যনায়ক বলেছেন: ভাইজান তো হেব্বি প্রেমিক আদমি, ভাল ভাল। ও পোস্ট বেশ ভাল হইছে।

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:০৯

অপু তানভীর বলেছেন: :):):)

২৭| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৮

জলঝিরি বলেছেন: মজা পেলাম ব্যাপক :) :) :)
এরপর উলটো কাহিনি লিখেবেন তো । মানে মীরা কিভাবে শায়েস্তা করল এই টাইপ ।
ইয়ে মানে , কোন পরিস্থিতিতে কি করতে হবে জেনে রাখা দরকার না . .?

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:১৩

অপু তানভীর বলেছেন: হুম উল্টা কাহিনী লিখবো !!

২৮| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:০১

স্বপ্নবাজ পারভেজ বলেছেন: প্রেমে কত রং আছে সেটা অপু তানভীরের লেখা না পড়লে বুঝা যাবেনা.........

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:১৭

অপু তানভীর বলেছেন: :):):)

২৯| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:২৩

জাকারিয়া মুবিন বলেছেন: আজকের লেখাটা অসম্পূর্ণ মনে হয়েছে।

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৩৪

অপু তানভীর বলেছেন: তাই নাকি ??

৩০| ০২ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:০৮

বটবৃক্ষ~ বলেছেন: স্বপ্নবাজ পারভেজ বলেছেন: প্রেমে কত রং আছে সেটা অপু তানভীরের লেখা না পড়লে বুঝা যাবেনা........

যাক আজকের লেখাটা পড়ে একটু হাসতে পারলাম...:)
সুইট হয়েছে~~
ধন্যবাদ~

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৩৪

অপু তানভীর বলেছেন: :):):)

৩১| ০২ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:২৪

তারছেড়া লিমন বলেছেন: মীরা নামে এক সময় কেউ ছিল........এখন :( :( :( :( :( :( :(

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৩৬

অপু তানভীর বলেছেন: :(:(:(

৩২| ০২ রা ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৯

ক্লান্তিহীন পথচারী বলেছেন: নেক্সট গল্প কই? B-)) আপনার সব লেখা পড়া শেষ হয়ে গেল আজকে, নতুন লেখা চাই।

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৩৭

অপু তানভীর বলেছেন: অপেক্ষা ছাড়া গতি নাই !!

৩৩| ০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৪৪

অলওয়েজ ড্রিম বলেছেন: @অপু তানভির ১৬ নং মন্তব্যের প্রেক্ষিতে আপনার উত্তর পাঠ করে মনে হল আপনি গোস্বা করেছেন। ওটা করবেন না ভাই। আপনার লেখার পিছনে সময় ব্যয় করেছি, আবার সমালোচনাতেও সময় দিয়েছি, তার মানে কিন্তু একটাই - আপনার ভাল চাই। কেউ যখন আপনার সমালোচনা করে, বুঝতে হবে সে আপনার কল্যাণ চায়।

আর আপনি তো যা হোক লিখতে পারেন, আমার তো সেই যোগ্যতাই নাই। আশা করি বুঝতে পেরেছেন।

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:৩৪

অপু তানভীর বলেছেন: না ঠিক সেটা নয় !! অনেকে অনেক রোকম কথ বলে । কেউ সমালচনা করে কল্যনের জন্য কেউ করে আহত করার জন্য !!
আমার কাছে কেন জানি মনে হয় দ্বিতীয় শ্রেণীর লোক বেশি !! গোস্বা করি নি !!

৩৪| ০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৫:৪৩

ফারিয়া বলেছেন: মন না দিয়েও ভালো লেখেছ ভাইয়া!
হাসি পাচ্ছিল কিছু জায়গায়! :D

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:০৯

অপু তানভীর বলেছেন: :):):)

৩৫| ০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:৪৩

রেইন ম্যান বলেছেন: ভালো লেগেছে ।

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:১২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৩৬| ০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৩৫

অনীনদিতা বলেছেন: এতো সহজে মেয়েরা পটবে না !

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:১৪

অপু তানভীর বলেছেন: তাই ???

সব কথা কি বলে দিবো ??? :P :P :P :P =p~ =p~ =p~

৩৭| ০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৭

শ্যাডো ডেভিল বলেছেন: -একটা নাটকে দেখেছিলাম ! মেয়েটা ডাক্তার থাকে । মেয়েটার কথা বলার জন্য ছেলেটা প্রায়ই নিজের হাত কেটে মেয়েটার সামনে আসে

ডায়লগটা দেইখা ক্যান জানি ব্যাচেলর মুভির ফরীদি এবং সুবর্নার রাতেরবেলা সাগর পাড়ের একটা সিনের কথা মনে পইড়া গেলো.....হাহাহাহাহা

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:১৬

অপু তানভীর বলেছেন: ঐ টা কি সূবর্ণা ছিল ??
কে জানে ??

যাই হোক গল্পটা লেখা একটা মুভির একটা অংশ থেকে নেওয়া !!
মুভির নামটা গল্পের ভিতরেই আছে !!

৩৮| ০৭ ই ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৪:২৩

একজন আরমান বলেছেন:
হা হা হা।

গল্প পড়ে হাসতে হাসতে শেষ।

তবে কারো জন্য কাটাকাটি করি নাই আর করবোও না।
প্রমাণ দিয়ে ভালোবাসতে পারবো না।

০৭ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৪৭

অপু তানভীর বলেছেন: আমি এই কাজটা করেছি ! একদম তার সামনে করেছি ।
এন্টি কাটার দিয়ে ঠিক হাতের মাঝ বরাবর টান দিয়েছি । এখনও দাগ আছে !! :):)

৩৯| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪১

একজন আরমান বলেছেন:
আমার এতো সাহস নাই ! :| :|

১২ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৫০

অপু তানভীর বলেছেন: হাহাহা !!
আমার আছে !!

৪০| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৫২

মুছে ফেলা ব্যক্তিত্ব বলেছেন: আপনি হাত কেটে বেশ কিছু নিউরন নষ্ট করেছেন X(
এর পর থেক অন্য কায়দায় বেকায়দা করবেন না হলে নিউরনিয় ক্লিপোনাল পুশ করে সব শেষ করে দেব ।

১৩ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:১২

অপু তানভীর বলেছেন: হিহিহিহিহি !!

৪১| ১৩ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:০১

একজন আরমান বলেছেন:
আমার সাহস নেই এটা সত্যি।
কিন্তু তার জন্য আমার ভালোবাসা আছে এটা আরও বেশি সত্যি।

১৩ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:১৩

অপু তানভীর বলেছেন: হুম !!

৪২| ১৩ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৪৬

তানভীর চৌধুরী পিয়েল বলেছেন: :!> :!> :!>

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৩১

অপু তানভীর বলেছেন: লজ্জা পাওনের এতো কি আছে ??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.